রাজধানীতে রেঞ্জার্সের বীরত্বপূর্ণ সুইপ ছয় মাস লেগেছিল
খেলা

রাজধানীতে রেঞ্জার্সের বীরত্বপূর্ণ সুইপ ছয় মাস লেগেছিল

ওয়াশিংটন — অনেক সিরিজই কুৎসিত হয়েছে — সেগুলি সত্যিই ছিল — এবং এটা রেঞ্জার্সের সর্বোচ্চ স্তরের প্রশংসা যে তারা একে পিরিয়ডের পর পিরিয়ড, গেমের পর গেম, প্রথমবার শেষ করতে পেরেছে, প্রায় 240 মিনিটের জন্য আঁটসাঁট জায়গায় ক্যাপসের রাউন্ড-রবিন সুইপ।

যাইহোক, এই হকিটিই ছিল রেঞ্জার্সদের প্রশিক্ষণ শিবিরের প্রথম দিন থেকে খেলার জন্য আগত প্রধান কোচ পিটার ল্যাভিওলেট। একটি ম্যারাথন ছয় মাসের নিয়মিত মৌসুমে ক্লাবের বিশদ-ভিত্তিক পদ্ধতির বিকাশ ব্লুশার্টসকে গেম 4-এ 4-2 জিততে এবং দ্বিতীয় রাউন্ডে যাওয়ার অনুমতি দেওয়ার জন্য গুরুত্বপূর্ণ ছিল।

2006 সালে শুরু হওয়া কঠিন লড়াই 18-বছরের প্লে অফ যুগে প্রথম রাউন্ডে সুইপ করার পরে শুধুমাত্র একটি দল স্ট্যানলি কাপ জিতেছে। এটি ছিল দুই বছর আগে কলোরাডো, যা শিরোপা জয়ের আগে ন্যাশভিলকে সুইপ করেছিল।

রেঞ্জার্স রবিবার খেলা শেষে ওয়াশিংটন ক্যাপিটালসের 8 নম্বর অ্যালেক্স ওভেচকিনের স্কেট উদযাপন করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু প্রথম রাউন্ডে সুইপ করার পর কে একবার কাপ জিতেছিল জানেন কি? অবশ্যই তুমি করবে. ত্রিশ বছর পর, আমরা 1994 সালে।

ব্লুশার্টস দ্বিতীয় রাউন্ডে যায়, যেখানে তারা হারিকেন বা দ্বীপবাসীদের মুখোমুখি হবে, ক্যারোলিনা উত্তর ক্যারোলিনার রেলেতে মঙ্গলবার দ্বিতীয় সুযোগের সাথে সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। পরবর্তী সিরিজ সম্ভবত সপ্তাহান্তে তাড়াতাড়ি শুরু হবে না, রেঞ্জার্স হোম-আইস সুবিধা ধরে রাখবে।

ক্যাপস রেঞ্জার্সের পথকে কাদা করে দিয়েছিল, যারা সামগ্রিকভাবে 17 তম র‌্যাঙ্কিংয়ে থাকা প্রতিপক্ষদের কাছ থেকে কখনই দূরে যেতে পারেনি যারা প্রতিভায় উচ্চতর ছিল কিন্তু ছাড়তে অস্বীকার করেছিল। অ্যালেক্স ওভেচকিন, 38 বছর বয়সী পুতিনিস্তা, পুরো সিরিজ জুড়ে ভয়ঙ্কর ছিলেন এবং কখনই একটি ফ্যাক্টর ছিলেন না, কারণ তিনি তার ক্যারিয়ারে প্রথমবারের মতো একটি অর্থহীন প্লে অফ বছর ছিলেন। এটা অতীতের মত ছিল.

অদূর ভবিষ্যতে রেঞ্জারদের আরও তীক্ষ্ণ হতে হবে। তারা খুব ভালো ডিফেন্স করেছে। তারা ইগর শেস্টারকিনের কাছ থেকে ব্যতিক্রমী পাহারা পেয়েছিলেন। তারা ভারসাম্যপূর্ণ আক্রমণ নিয়ে এসেছিল, সিরিজে 10 জন খেলোয়াড় গোল করেছে। তারা বিশেষজ্ঞ দলে প্রভাবশালী ছিল। টুর্নামেন্টের বিকাশের সাথে সাথে তাদের আরও আনতে হবে।

“আমরা সিরিজটি জিতেছি, তাই এটি ভাল, কিন্তু আমাদের অবশ্যই পরবর্তী রাউন্ডের জন্য 100 শতাংশ প্রস্তুত থাকতে হবে,” বলেছেন আর্টেমি প্যানারিন, যার শক্তিশালী কব্জির শট চার্লি লিন্ডগ্রেনকে পরাজিত করেছিল তৃতীয় রাউন্ডের 3:21 এ। ২-২ টাই ভাঙছে। “দ্বিতীয় রাউন্ডে আমাদের অবশ্যই ভালো হওয়া উচিত।

“আপনার কাছে খুব বেশি সুযোগ নেই, তাই যখন চারটি সুযোগ থাকে বা আপনি বাড়ি যান। আপনি বলতে পারবেন না আমরা খারাপ খেলেছি কারণ আমরা ভালো খেলেছি। কিন্তু আমি মনে করি আমরা আরও ভালো খেলতে পারব।”

রেঞ্জার্স রবিবার রাজধানীতে তাদের সুইপ উদযাপন করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

রেঞ্জাররা 200-ফুট খেলার প্রতিশ্রুতি দিয়ে দায়বদ্ধ ছিল। পুরো সিরিজ জুড়ে এটাই ছিল স্থির। তারা যুদ্ধ তৈরি করেছে এবং জিতেছে। এমনকি যখন তারা দীর্ঘ সময়ের জন্য ঘেরা ছিল, তারা তাদের ভারসাম্য হারায়নি। তারা শারীরিকভাবে তাদের সেরাটা দিয়েছে। এই গেমটিতে কেউ ম্যাট রেম্পেকে বিরক্ত করেনি এবং রেম্পে কোনো ক্যাপ নষ্ট করেনি।

ভিনসেন্ট ট্রোচেক পকের সাথে বা ছাড়া সিরিজে আধিপত্য বিস্তার করেন, তিনটি গোল এবং তিনটি অ্যাসিস্ট দিয়ে শেষ করেন। মিকা জিবানেজাদ তার খেলার শীর্ষে ছিলেন, সাত পয়েন্ট (1-6) নিয়ে খেলা শেষ করেছেন। এই রাউন্ডের পরে, অন্তত, কেউ মাঝমাঠে রেঞ্জার্সের শক্তি নিয়ে প্রশ্ন তুলছে না।

যদি এটি একটি অপ্রাসঙ্গিক সিরিজ হয় এবং আনন্দদায়ক নান্দনিকতা একটি অগ্রাধিকার না হয়, ব্লুশার্টের শক্তিশালী খেলা সঙ্গীতটিকে একটি সিম্ফনির মতো অনুভব করে। ব্লুশার্টস মৌসুমে 26.4 শতাংশ হারে লিগে তৃতীয় স্থানে ছিল, কিন্তু ইউনিটটি গত দুই সপ্তাহে আরও গতিশীল এবং সৃজনশীল হয়ে উঠেছে এবং এই সিরিজে 3-এর জন্য-4 গেমের পরে 6-এর জন্য-16-এ চলে গেছে।

বরফের উপর ম্যাট রেম্পে থাকার ফলে ক্যাপিটালদের রেঞ্জার্সের বিরুদ্ধে কী ফোকাস করতে হবে তা জটিল করে তুলেছে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

এ বিষয়ে ববি রুসো এবং অর্ধ-প্রাচীরের বাইরে কাজ করা জরোমির জাগর বিষয়টির উন্নতি করতে পারেনি।

প্রথমটির 19:44 এ ট্রচেকের পিপিজি ছিল শিল্পের কাজ। প্রথম ইউনিটের পাঁচজন খেলোয়াড় – জিবানেজাদ, প্যানারিন, ট্রোচেক, ক্রিস ক্রেইডার এবং অ্যাডাম ফক্স – ক্লাবটি গোল লাইনে পৌঁছানোর সাথে সাথে বল স্পর্শ করেছিল।

ট্রোচেক জিবানেজাদের কাছ থেকে মধ্যভাগে একটি কেন্দ্রীয় পাস নেওয়ার আগে দলটি আক্রমণাত্মক অঞ্চলে সাতটি পাস তৈরি করে এবং কব্জির একটি দ্রুত শটে রূপান্তর করে। প্যানারিনের গেম-বিজয়ী জিবানেজাদের ফিড থেকে বাম বৃত্ত থেকে একটি স্পিনিং রিস্টার নেমে আসে যখন ট্রোচেক ডান সার্কেল ফেসঅফ জিতেছিল।

ইগর শেস্টারকিন এবং রেঞ্জার্স ক্যাপিটাল জোন সুইপ করেছে। জেসন সেজেনস/নিউ ইয়র্ক পোস্ট

“আপনি সবসময় (পাওয়ার প্লেতে) ভাল হওয়ার চেষ্টা করে কাজ করছেন এবং আমরা আরও জিনিস এবং আরও আন্দোলন অন্তর্ভুক্ত করার চেষ্টা করছি,” ট্রোচেক বলেছেন। “যদি আমরা একটু বাসি হয়ে যাই, আমরা চারপাশে সরে যেতে এবং আক্রমণটি ছড়িয়ে দিতে সক্ষম হতে চাই।

“শীর্ষে থাকা তিনজন যতই গতিশীল, আমরা যখনই বুড়ো হয়ে যাই, ব্রেড, ফক্সি এবং মিকা কিছু একটা ঘটানোর উপায় খুঁজে পাই।

রেঞ্জার্স হয়তো তাদের উন্নত প্রতিভার কারণে এই সিরিজ জিতেছে, কিন্তু এই সুইপে তাদের মনোযোগ এবং মানসিকতা সমান ছিল। রেঞ্জার্সরা এই পোস্ট-ক্যান্ডি সিরিজে অগত্যা কাউকে মুগ্ধ করেনি, এবং নিয়মিত মরসুমে তারা অগত্যা কাউকে ওয়াও করেনি, কিন্তু এখানে তারা।

প্রথম, সাধারণত, অগ্রসর হতে প্রথমে।

ত্রিশ বছর পর, প্রথম রাউন্ড সুইপ।

পরবর্তী কে?

Source link

Related posts

BetMGM বোনাস কোড NYPNEWS1600: 20% ম্যাচ পান; এই সপ্তাহে আপনার প্রথম বাজি $1.5k সুরক্ষিত করুন

News Desk

10তম ইনিংসে ইয়াঙ্কিজ লিড নিয়েছিল কারণ নড়বড়ে ডিফেন্স তাদের অভিভাবকদের সুইপ করতে হয়েছিল

News Desk

চলতি বছরই মেসিকে বাংলাদেশে আনা হবে: সালমান এফ রহমান

News Desk

Leave a Comment