Image default
খেলা

রানবন্যার ম্যাচে মৃত্যুঞ্জয়ের হ্যাটট্রিকে চট্টগ্রামের জয়

প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০২ রানের বিশাল স্কোর দাঁড় করায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যা চলতি বিপিএলের কোনো দলের সর্বোচ্চ সংগ্রহ। পরে ব্যাট করে সেটি প্রায় ধরেও ফেলেছিল সিলেট সানরাইজার্স। কিন্তু শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। ১৬ রানে জয় পেয়েছে চট্টগ্রাম।

শনিবার (২৯ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু কে ভেবেছিল তার এই সিদ্ধান্ত ভুল প্রমাণিত হবে। উইল জেকস, আফিফ হোসেন, সাব্বির রহমান ও বেনি হাওয়েলের ঝড়ো ব্যাটিংয়ে পাহাড়সম স্কোর দাঁড় করায় চট্টগ্রাম।

উইল জেকস মাত্র ১৯ বল মোকাবিলায় ৫২ রানের ইনিংস খেলেন। এরপর আফিফ ২৮ বলে ৩৮, সাব্বির ২৯ বলে ৩১ ও শেষ দিকে বেনি হাওয়েলে ২১ বলে ৪১ রান করেন। সিলেটের পক্ষে একটি করে উইকেট পেয়েছেন তাসকিন আহমেদ, সোহাগ গাজী, মোসাদ্দেক হোসেন, রবি বোপারা ও মুক্তার আলি।

২০৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রানে থেমে যায় সিলেটের ইনিংস। সর্বোচ্চ ৭৮ রান করেছেন ওপেনার এনামুল হক বিজয়। ৪৭ বলে সাজানো তার ইনিংসটিতে ৩টি ছয় ও ৯টি চারের মার ছিল। এছাড়া কলিন ইনগ্রাম ৩৭ বলে ৫০ ও বোপারা ১২ বলে ১৬ রান করেন।

চট্টগ্রামের হয়ে হ্যাটট্রিক করেছেন মৃত্যুঞ্জয় চৌধুরী। যা এবারের বিপিএলের প্রথম হ্যাটট্রিক। এছাড়া ২টি উইকেট নেন নাসুম আহমেদ ও একটি শিকার করেন মেহেদী মিরাজ।

Source link

Related posts

এমএলবি কমিশনার রব মানফ্রেড নতুন সিজন শুরু হওয়ার সাথে সাথে শোহেই ওহতানিতে একটি ‘সংক্ষিপ্ত’ জুয়া তদন্ত পরিচালনা করার আশা করছেন

News Desk

সাকিব আল হাসানের হাফ সেঞ্চুরি

News Desk

কেন একজন সুস্থ অ্যারন রজার্স মানে জেটস আক্রমণাত্মক সমন্বয়কারী ন্যাথানিয়েল হ্যাকেটের জন্য একটি হট সিট

News Desk

Leave a Comment