রায়ান ব্লেনি অল-স্টার রেসের NASCAR যুদ্ধ নিয়ে আলোচনা করেছেন, রেসের ঝগড়াকে অন্যান্য খেলার লড়াইয়ের সাথে তুলনা করেছেন
খেলা

রায়ান ব্লেনি অল-স্টার রেসের NASCAR যুদ্ধ নিয়ে আলোচনা করেছেন, রেসের ঝগড়াকে অন্যান্য খেলার লড়াইয়ের সাথে তুলনা করেছেন

NASCAR-এর অল-স্টার রেসে একটি ক্র্যাশ, যেখানে কোনও পয়েন্ট দেওয়া হয়নি, গ্যারেজ এলাকায় উড়ন্ত মুষ্টি পাঠায়।

কাইল বুশ এবং রিকি স্টেনহাউস জুনিয়র রেসে দশম স্থান অধিকার করার পর অষ্টম স্থান অধিকার করার পর একটি ঝগড়া হয়। স্টেনহাউস একটি ঘুষি নিক্ষেপ করলে দুজনকে শব্দ বিনিময় করতে দেখা যায়।

উভয় দলের ক্রু একে অপরকে তাড়া করতে শুরু করায় দুজনকে আলাদা হতে হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রায়ান ব্লেনি, নং 12 মেনার্ডস/ডাচ বয় ফোর্ডের ড্রাইভার, অ্যারিজোনার অ্যাভনডেলে 5 নভেম্বর, 2023-এ ফিনিক্স রেসওয়েতে NASCAR কাপ সিরিজ চ্যাম্পিয়নশিপের আগে ড্রাইভার পরিচিতির সময় ভক্তদের কাছে হাত তুলছেন। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

রেইনিং কাপ সিরিজের চ্যাম্পিয়ন রায়ান ব্লেনি বলেছিলেন যে তিনি লড়াইটি দেখেননি, তবে ভিডিওটি দেখার পরে তিনি বলেছিলেন “এটি একটি বন্য লড়াই ছিল।”

ব্লেনি ফক্স নিউজ ডিজিটালের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছিলেন, “আপনি যা করেন না কেন, কখনও কখনও আপনার মতবিরোধ হয় এবং কখনও কখনও আপনি হাত মেলান।”

“খেলাধুলায় উত্তেজনা অনেক বেশি হয়, যেটা হয়, এটা একটা বন্য খেলা ছিল।

“আপনি যখন প্রতি ঘন্টায় 200 মাইল দৌড়াচ্ছেন তখন অ্যাড্রেনালিনকে শান্ত করা কঠিন।”

কাইল বুশের গর্তে রিকি স্টেনহাউস জুনিয়র

রিকি স্টেনহাউস জুনিয়র কাইল বুশের পিট বক্সে নং 47 ক্রোগার হেলথ/আইসি হট শেভ্রোলেট পার্ক করেছেন এবং মে মাসে নর্থ উইলকসবোরো স্পিডওয়েতে NASCAR কাপ সিরিজ অল-স্টার রেসের সময় অন-ট্র্যাক দুর্ঘটনার পরে পিট বক্সে ক্রুদের সাথে কথা বলছেন 19, 2024, উত্তর উইলকেসবোরো, উত্তর ক্যারোলিনায় (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

বৃষ্টির কারণে রেস স্থগিত হওয়ার কারণে একজন NASCAR ড্রাইভার পিট রোডে একটি বিশাল বন্যায় আটকে যায়

30 বছর বয়সী বলেছেন যে NASCAR এবং অন্য কোনও খেলার মধ্যে ঝগড়ার মধ্যে খুব বেশি পার্থক্য নেই।

“অন্য খেলোয়াড়রা তাদের খেলাধুলায় কিসের মধ্য দিয়ে যায়, তা নোংরা হোক বা না হোক, আমি তার সাথে সম্পর্কযুক্ত করতে পারি না,” ব্লানি বলেছেন। “আমি নিশ্চিত আপনি ফুটবলে যাবেন, এবং কেউ আপনাকে চেপে রাখার চেষ্টা করবে। হয়তো এটা না-না, এবং ছেলেরা এতে রাগ করে। রেসিংও একই রকম। আপনাকে ইচ্ছাকৃতভাবে ধ্বংস করা হচ্ছে, এবং আপনি এটা নিয়ে খুব রাগ হবে।”

“অন্য যেকোন কিছুর মতই, বিতর্কের ফলে লোকেরা অন্যদের উপর হাত পেতে এবং কিছু উত্তেজনাপূর্ণ টিভি শো তৈরি করে। কিন্তু, অন্য যেকোন কিছুর মত, আপনি যদি মনে করেন যে আপনার সাথে অন্যায় করা হয়েছে, আপনি এটি ঠিক করার চেষ্টা করবেন।”

NASCAR স্টেনহাউসকে $75,000 জরিমানা করেছে এবং সংঘর্ষে জড়িত থাকার জন্য তার বাবা এবং দুই ক্রু সদস্যকে বরখাস্ত করেছে। বুশ ও তার সহকর্মীরা কোনো শাস্তি পাননি।

রেক রিকি স্টেনহাউস জুনিয়র

রিকি স্টেনহাউস জুনিয়র, নং 47 ক্রোগার হেলথ/আইসি হট শেভ্রোলেটের ড্রাইভার, 19 মে, 2024-এ নর্থ উইলকেসবোরো, নর্থ ক্যারোলিনার নর্থ উইলকেসবোরো স্পিডওয়েতে NASCAR কাপ সিরিজ অল-স্টার রেসের সময় একটি ক্র্যাশের পরে ট্র্যাক থেকে বেরিয়ে যান। (শন গার্ডনার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

একটি যুদ্ধ-পরবর্তী চিৎকারের ম্যাচে, স্টেনহাউস শার্লটে এই সপ্তাহান্তে বুশকে ধ্বংস করার হুমকি দেয়। NASCAR স্টেনহাউসের সাথে সাক্ষাত করবে বলে সতর্ক করা হচ্ছে যে ট্র্যাকে কোনো প্রতিশোধ নেওয়ার ফলে JTG Daugherty রেসিং ড্রাইভারের জন্য আরও গুরুতর জরিমানা হতে পারে।

ফক্স স্পোর্টস ‘বব পোকরাস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

তিনি কোয়োটসকে বলেন যে খেলোয়াড়রা এনএইচএল বোমায় সল্টলেক সিটিতে যাওয়ার জন্য প্রস্তুত

News Desk

মুশফিককে ছাড়িয়ে দুইয়ে সাকিব

News Desk

মেসির জোড়া গোল, ৪-০ তে বার্সেলোনা চ্যাম্পিয়ন

News Desk

Leave a Comment