রাশি রাইস গাড়ি দুর্ঘটনা এবং কথিত হামলার পরে অনলাইন বস মিটিংয়ে যোগ দেয়
খেলা

রাশি রাইস গাড়ি দুর্ঘটনা এবং কথিত হামলার পরে অনলাইন বস মিটিংয়ে যোগ দেয়

ওয়াইড রিসিভার রাশি রাইস দলের অনুশীলনে উপস্থিত হন কারণ তিনি অফসিজন ঘটনা থেকে উদ্ভূত দুটি আইনি সমস্যার মুখোমুখি হন।

ইএসপিএন-এর অ্যাডাম শেফটার রিপোর্ট করেছেন যে রাইস সোমবার তাদের ওটিএ (সংগঠিত দলের কার্যক্রম) শুরু করার সাথে সাথে রাইস “সকল কার্যক্রমে অংশ নিচ্ছেন এবং অংশগ্রহণ করছেন”।

ধানের অফসিজন সমস্যা মার্চের শেষের দিকে শুরু হয়েছিল, যখন সে এবং তার বন্ধু, এসএমইউ ওয়াইড রিসিভার থিওডোর “টেডি” নক্স, ডালাসের স্পিডওয়েতে একে অপরের সাথে দৌড়াচ্ছিলেন।

তারা উভয়ই তাদের গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং একটি ছয়টি গাড়ি দুর্ঘটনা ঘটে।

11 এপ্রিল, 2024-এ টেক্সাসের ডিসোটোতে ডিসোটো পুলিশ ডিপার্টমেন্টের দেওয়া এই ছবিটি রুশি রাইসের পুলিশ হেফাজতের ছবি দেখায়। এপি

দুর্ঘটনার প্রায় 4.5 সেকেন্ড আগে, রাইস 70 মাইল প্রতি ঘণ্টায় 119 মাইল বেগে তার ল্যাম্বরগিনি উরুস চালাচ্ছিলেন।

রাইস, নক্স এবং তাদের গাড়ির যাত্রীরা ধ্বংসস্তূপে আটকে পড়া পথচারীরা ঠিক আছে কিনা তা পরীক্ষা না করেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

প্রাপকের বিরুদ্ধে এই ঘটনায় আটটি অভিযোগ রয়েছে, যার মধ্যে একটি গুরুতর আক্রমণের একটি গণনা, শারীরিক আঘাতের সাথে সংঘর্ষের একটি গণনা এবং শারীরিক আঘাতের সাথে জড়িত সংঘর্ষের ছয়টি গণনা।

রাইস তখন এই মাসের শুরুতে ডালাস-এলাকার একটি নাইটক্লাবে একজন ফটোগ্রাফারকে মারধর করার অভিযোগে অভিযুক্ত হন।

কথিত নাইটক্লাবের ঘটনায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

মার্চ গাড়ি দুর্ঘটনার শিকার ব্যক্তিদের কাছ থেকে রাইস $10 মিলিয়ন দেওয়ানি মামলার মুখোমুখি।

11 ফেব্রুয়ারী, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সুপার বোল LVIII-এর পরে ভিন্স লোম্বার্ডি ট্রফির সাথে কানসাস সিটি চিফসের রাশি রাইস #4 একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷কানসাস সিটি চিফসের রুশি রাইস নং 4 সুপার বোল LVIII এর পরে ভিন্স লোম্বার্ডি ট্রফির সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। গেটি ইমেজ

“একজন পাবলিক ফিগার হিসাবে তার শারীরিক সক্ষমতা এবং দায়িত্ব থাকা সত্ত্বেও, রাইস ডালাস কাউন্টি, টেক্সাসের সর্বজনীন রাস্তা জুড়ে একটি উচ্চ-ক্ষমতাসম্পন্ন যানবাহন চালায়, নিয়ন্ত্রণ হারিয়েছিল এবং এই মামলার বাদী সহ অসংখ্য নিরপরাধ লোককে আহত করেছে,” মামলায় লেখা হয়েছে। অংশ .

রাইস সম্ভবত গাড়ি দুর্ঘটনা এবং সম্ভবত নাইটক্লাব বিবাদ সম্পর্কিত NFL শৃঙ্খলার মুখোমুখি হবে।

ProFootballTalk-এর মাইক ফ্লোরিও এই মাসের শুরুতে রিপোর্ট করেছে যে রাইস (বা তার সহযোগীদের একজন) একটি বাস্কেটবল খেলোয়াড়ের খালি গাড়িতে গুলি করার অভিযোগে অভিযুক্ত হয়েছিল যেটি রাইস এসএমইউতে থাকাকালীন তার বান্ধবীকে দেখে সন্দেহ করেছিল।

প্রতিবেদন অনুসারে, ঘটনাটি কখনই পুলিশকে জানানো হয়নি, তবে এটি বিশ্বাস করা হয় যে এনএফএল-এর প্রতিটি দল, প্রধান সহ, প্রাক-খসড়া প্রক্রিয়া চলাকালীন এটি সম্পর্কে সচেতন ছিল।

রাইস গত মৌসুমে 938 গজ এবং সাত টাচডাউনের জন্য 79 বল ধরেছিলেন।

তিনি গত মরসুমে সেই সমস্ত পরিসংখ্যানে চিফস ওয়াইড রিসিভারদের নেতৃত্ব দিয়েছিলেন, যদিও ট্র্যাভিস কেলসের আরও ক্যাচ এবং ইয়ার্ড ছিল।

Source link

Related posts

শাকের প্রাক্তন স্ত্রী তার নতুন বইতে বিয়ে কেন ভেঙ্গে গেল তা উল্লেখ করেছেন

News Desk

এনএফএল প্রো বোলার টেলর লেওয়ান বিয়ার পান করছেন এবং তার মেয়ে স্ট্যানলি কাপ প্লে অফ গেমে জল পান করছেন

News Desk

ব্রাজিলের জার্সি গায়ে পেলের আন্তর্জাতিক শিরোপা

News Desk

Leave a Comment