রাষ্ট্রপতিরা হোয়াইট হাউসে যান: সুপার বোল উদযাপনের আগে জানার জন্য মূল গল্পগুলি
খেলা

রাষ্ট্রপতিরা হোয়াইট হাউসে যান: সুপার বোল উদযাপনের আগে জানার জন্য মূল গল্পগুলি

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ফেব্রুয়ারী মাসে লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে ঘড়ির কাঁটা ট্রিপল জিরোতে আঘাত করার পর থেকে সংগঠনটিকে আঘাত করা নাটকের ঘূর্ণিঝড়ের মধ্যে শুক্রবার হোয়াইট হাউসে কানসাস সিটি চিফস তাদের দ্বিতীয় টানা সুপার বোল জয় উদযাপন করবে।

চিফস সুপার বোল LVIII-এ সান ফ্রান্সিসকো 49ers 25-22কে টপকে শিরোপা জেতে। পাঁচ বছরে এটি তাদের তৃতীয় জয়ও।

সেই খেলার পর থেকে, চিফরা বিভিন্ন কারণে জাতীয় স্পটলাইটে ফিরে এসেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

উদযাপন শুরু হওয়ার আগে দল সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ গল্পের সংক্ষিপ্তসারের জন্য নীচে পড়ুন।

হ্যারিসন বাটকার আক্রমণ করা হয়

20 নভেম্বর, 2023-এ মিসৌরির কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে JHA-তে ফিলাডেলফিয়া ঈগলসের বিরুদ্ধে খেলার আগে কানসাস সিটি চিফস’ হ্যারিসন বাটকার সাইডলাইন থেকে দেখছেন। (পেরি নটস/গেটি ইমেজ)

প্রধান খেলোয়াড় হ্যারিসন বাটকার এই মাসের শুরুতে বেনেডিক্টিন কলেজে তার বক্তৃতার জন্য স্পেকট্রামের উভয় পক্ষের মতামত নিয়েছিলেন। তার খ্রিস্টান বিশ্বাসের মূলে থাকা বক্তৃতাটি স্পর্শ করেছিল যে কীভাবে মহিলাদের “শয়তানী মিথ্যা” বলা হয়েছিল, কীভাবে তার স্ত্রী “গৃহিণী” ভূমিকা গ্রহণ করেছিলেন এবং ক্যাথলিক হওয়া সত্ত্বেও গর্ভপাতের বিষয়ে তার বিশ্বাসের জন্য রাষ্ট্রপতি বিডেনকে আক্রমণ করেছিলেন।

বাটকার গত সপ্তাহে বলেছিলেন যে তার বক্তব্য নিয়ে তার কোনও অনুশোচনা নেই।

“এখন, গত কয়েকদিন ধরে, আমার বিশ্বাস, বা লোকেরা যা বিশ্বাস করে, সারা বিশ্বে অগণিত আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে,” তিনি 24 মে বলেছিলেন। “প্রথম দিকে, অনেক লোক ঘৃণার একটি মর্মান্তিক মাত্রা প্রকাশ করেছিল কিন্তু যত দিন যাচ্ছে, এমনকি যারা আমার মতামতের সাথে একমত নয় তারাও আমার ধর্মীয় স্বাধীনতার সমর্থনে যোগ দিয়েছে।”

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি কারিন জিন-পিয়ের নিশ্চিত করেছেন যে বাটকারকে এখনও অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। গত বছর, বাটকার একটি টাই পরেছিলেন যাতে লেখা ছিল “ভালনারারি প্রেসিডিও”, একটি ল্যাটিন শব্দ যার অর্থ “সবচেয়ে দুর্বলদের সুরক্ষা।”

হ্যারিসন বাটকারের সম্পূর্ণ চিঠি পড়তে এখানে ক্লিক করুন

বাটকারের সহকর্মীরা কথা বলছে

অ্যান্ডি রিড সাংবাদিকদের সাথে কথা বলেন

11 ফেব্রুয়ারি লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এ সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে চিফদের জয়ের পর কানসাস সিটির প্রধান কোচ অ্যান্ডি রিড মিডিয়ার সাথে কথা বলছেন। (ইথান মিলার/গেটি ইমেজ)

কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস এবং প্রধান কোচ অ্যান্ডি রিড যারা বাটকারের প্রতিরক্ষায় বক্তব্য রাখেন তাদের মধ্যে ছিলেন।

মাহোমস বলেন, “আমি হ্যারিসনকে সাত বছর ধরে চিনি। আমি তাকে প্রতিদিন যে চরিত্রটি দেখায় তার দ্বারা বিচার করি।” “আমরা সবসময় একমত হতে যাচ্ছি না, এবং কিছু কিছু জিনিস আছে যা তিনি বলেছিলেন যেগুলির সাথে আমি অগত্যা একমত নই। কিন্তু আমি তার চরিত্র জানি এবং মানুষকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য তিনি যা করতে পারেন তা করেন।”

“কিছু কিছু মান আছে যা কিছু লোক অন্যদের চেয়ে বেশি জোর দেয়। কিছু কিছু জিনিস আছে যেগুলোর সাথে আমি একমত নই,” মাহোমস বলেন। “আমি জানি সে কেমন মানুষ। আমি প্রথমে সেটা দেখে নেব।”

রিড ব্যাখ্যা করেছিলেন যে চিফের লকার রুমটি বিভিন্ন দৃষ্টিভঙ্গি এবং ধারণাগুলির একটি গলে যাওয়া পাত্র ছিল।

“আমরা এখানে জীবনের একটি অণুজীব। আমরা কিছু ভিন্ন এলাকা থেকে এসেছি। বিভিন্ন ধর্ম, বিভিন্ন জাতি। কিন্তু আমরা একসাথে থাকি। আমরা সবাই একে অপরের মতামতকে সম্মান করি, এবং আমরা অবশ্যই সেই মতামতগুলি অনুসরণ করি না, তবে আমরা সবাইকে সম্মান করি। এবং আপনি একটি ভয়েস আছে,” তিনি বলেন.

বন্দুক নিয়ন্ত্রণ ধাক্কা?

প্যাট্রিক মাহোমস সহ ট্র্যাভিস কেলস এবং তার সতীর্থরা 2024 সালের সুপার বোল প্যারেডের সময় উদযাপন করছেন

ট্র্যাভিস কেলস, ​​প্যাট্রিক মাহোমস এবং অন্যান্য কানসাস সিটি চিফস খেলোয়াড়রা 14 ফেব্রুয়ারি মিসৌরির কানসাস সিটিতে সুপার বোল প্যারেডের সময় উদযাপন করছেন। (জেমি স্কয়ার/গেটি ইমেজ)

সুপার বোল জয়ের কয়েকদিন পরে, চিফসের সেলিব্রেটরি প্যারেড একটি মারাত্মক গণ শুটিংয়ের দৃশ্যে পরিণত হয়েছিল। বন্দুক নিয়ন্ত্রণের আহ্বান অবিলম্বে সামাজিক মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে।

জিন-পিয়েরকে এই সপ্তাহে জিজ্ঞাসা করা হয়েছিল যে বিডেন বন্দুক সহিংসতা প্রতিরোধের বিষয়ে দলের সাথে কথা বলবেন কিনা, তবে কানসাস সিটি স্টার অনুসারে রাষ্ট্রপতি কী আলোচনা করবেন তা তিনি বিশেষভাবে বলতে অস্বীকার করেছিলেন।

একটি সুপার বোল প্যারেডে গুলির গুলিতে একজন নিহত এবং 22 জন আহত হয়েছে। শ্যুটিংয়ে বেশ কয়েকজন প্রাপ্তবয়স্ক এবং দুই কিশোরকে অভিযুক্ত করা হয়েছে।

টেলর সুইফট চেহারা?

ট্র্যাভিস কেলস এনএফএল প্লে অফে টেলর সুইফটের চারপাশে তার হাত মোড়াচ্ছেন

টেলর সুইফ্ট এবং ট্র্যাভিস কেলস এ-তালিকা সেলিব্রিটি দম্পতি হিসাবে বিশ্বকে মোহিত করেছেন। (প্যাট্রিক স্মিথ/গেটি ইমেজ)

টেলর সুইফটের ওয়াশিংটন, ডিসি-তে উপস্থিত হওয়ার গুজব, ট্র্যাভিস কেলসের সাথে, ইভেন্টের আগের দিনগুলিতে উঠে এসেছে, সেইসাথে 2024 সালের রাষ্ট্রপতি নির্বাচনে তার সম্ভবত বিডেনকে সমর্থন করার বিষয়ে জল্পনা চলছে।

সুইফ্ট 2020 সালে বিডেনকে সমর্থন করেছিলেন, তবে এখনও কোনও পরামর্শ দেওয়া হয়নি যে তিনি তাকে নিজের থেকে সমর্থন করবেন। ফেব্রুয়ারিতে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি সুইফটকে সমর্থন করবেন কিনা, রাষ্ট্রপতি বিডেন উত্তর দিয়েছিলেন: “এটি গোপনীয়।”

জিন-পিয়েরে সুইফট শুক্রবার যোগ দেবেন কিনা তা বলেননি, তবে উল্লেখ করেছেন যে হোয়াইট হাউসের কর্মীরা আশাবাদী।

“এটি একটি ভাল প্রশ্ন। আমি মনে করি এই দ্বৈত দরজার পিছনে থাকা সুইফটিরা টেলর সুইফটের দেখানোর জন্য আশা করছে। আমার কাছে আপনার জন্য কিছুই নেই,” তিনি দ্য কানসাস সিটি স্টারের মাধ্যমে বলেছিলেন। “আমি জানি না। আমি তার এজেন্ডা নিয়ে কথা বলতে পারব না, তবে আমি জানি এই বিল্ডিং এবং ক্যাম্পাসে অনেক আগ্রহ আছে।”

সুইফট বৃহস্পতিবার সন্ধ্যায় মাদ্রিদে ছিলেন এবং সপ্তাহান্তে তার সফর পুনরায় শুরু করার আগে সম্ভবত রাজধানীতে ভ্রমণ করবেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অনুমোদনের অভাব

রান করেন প্যাট্রিক মাহোমস

কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস 26 নভেম্বর, 2023-এ লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে খেলা চলাকালীন পাস করতে দেখছেন। (এপি ছবি/ডেভিড বেকার)

মাহোমস এনএফএল-এর মুখের মধ্যে রয়েছে। তিনি জর্জ ফ্লয়েডের হত্যাকাণ্ডের সমাধানের জন্য লীগকে আহ্বান জানিয়ে রাজনৈতিক ও সামাজিক জলে ঝাঁপিয়ে পড়েন।

এই বছরের শুরুতে টাইম ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি রাষ্ট্রপতি পদে বিডেন বা ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করতে অস্বীকার করেছিলেন।

তিনি আউটলেটকে বলেছেন, “আমি কাউকে একটি নির্দিষ্ট রাষ্ট্রপতিকে ভোট দেওয়ার জন্য চাপ দিতে চাই না।” “আমি চাই লোকেরা তাদের ভয়েস ব্যবহার করুক, তারা যাকে বিশ্বাস করে। আমি চাই তারা তাদের গবেষণা করুক।”

Source link

Related posts

অ্যাসিস্টে সবার ওপরে মেসি

News Desk

খাজরির গোল এবং তিউনিশিয়ার আবেগ

News Desk

জায়ান্ট বনাম ডজার্সের মতভেদ, ভবিষ্যদ্বাণী: MLB বাছাই, মতভেদ, মঙ্গলবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment