রাসেল উইলসন আত্মবিশ্বাসী যে তিনি স্টিলারদের সাথে ‘যৌবনের ফোয়ারা’ খুঁজে পেয়েছেন
খেলা

রাসেল উইলসন আত্মবিশ্বাসী যে তিনি স্টিলারদের সাথে ‘যৌবনের ফোয়ারা’ খুঁজে পেয়েছেন

রাসেল উইলসন আধুনিক যুগের জুয়ান পন্স ডি লিওন হতে পারেন যদি সেপ্টেম্বরে এনএফএল মরসুম শুরু হলে তার কথা সত্য হয়।

“আমি তারুণ্যের ফোয়ারা অনুভব করি,” 35 বছর বয়সী কোয়ার্টারব্যাক মঙ্গলবার স্টিলারদের সাথে তার প্রথম বাধ্যতামূলক মিনিক্যাম্প অনুশীলনের পরে সাংবাদিকদের বলেছিলেন, যিনি ডেনভারে তার তুলনামূলকভাবে সংক্ষিপ্ত মেয়াদের পরে ব্রঙ্কোস তাকে কেটে ফেলার পরে তাকে স্বাক্ষর করেছিলেন।

“আমি মানসিক, আবেগগত এবং আধ্যাত্মিকভাবে প্রতিটি উপায়ে সতেজ বোধ করি,” উইলসন বলেছেন, ইএসপিএন অনুসারে। “আমি আত্মবিশ্বাসী বোধ করি। আমি মনে করি একটা সময়ে আপনাকে জানতে হবে যে আপনি একজন খেলোয়াড় হিসেবে, একজন মানুষ হিসেবে, একজন প্রতিযোগী হিসেবে কে। এই খেলাটি খেলতে পেরে ভাগ্যবান একজন হিসেবে, আমি এতে সন্দেহ করি না। আমি আমি আত্মবিশ্বাসী যে আমি গত বছর খেলা সত্যিই ভাল অনুভব করেছি সবকিছুর মাঝখানে আমি সত্যিই আত্মবিশ্বাসী বোধ করেছি।

রাসেল উইলসন গত সপ্তাহে স্টিলারের ওটিএ অফসিজন ওয়ার্কআউটের সময় কাজ করছেন। গেটি ইমেজ

“সুতরাং আমি মনে করি এখন আমার এই সমস্ত আত্মবিশ্বাস 10 দ্বারা গুণিত হয়েছে।”

উইলসন পাঁচ বছরের মধ্যে মাত্র দুই বছর খেলেছেন, 245 মিলিয়ন ডলারের চুক্তিতে তিনি 2022 সালে ব্রঙ্কোসের সাথে স্বাক্ষর করেছিলেন যখন তারা হেমকে অধিগ্রহণ করার জন্য সিয়াটলের সাথে একটি বাণিজ্য করেছিল।

যাইহোক, উইলসন তার প্রথম বছরে 26টি টাচডাউন এবং আটটি ইন্টারসেপশন সহ আরও ভাল খেলতে পেরেছিলেন বলে পরিকল্পনা অনুসারে কাজগুলি কখনই হয়নি, উইলসনকে মরসুমের শেষ দিকে বেঞ্চ করা থেকে বিরত রাখতে এটি যথেষ্ট ছিল না। . যে মরসুমে ব্রঙ্কোরা বিবাদের বাইরে অনুভব করেছিল।

উইলসন মার্চ মাসে স্টিলার্সের সাথে স্বাক্ষর করেছিলেন, এবং পিটসবার্গ 2021 সালের প্রথম রাউন্ডের বাছাই জাস্টিন ফিল্ডস-এ আরেকটি QB যোগ করেছিলেন, যাকে শর্তসাপেক্ষ ষষ্ঠ রাউন্ড বাছাইয়ের জন্য Bears দ্বারা দলে লেনদেন করা হয়েছিল।

পিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক রাসেল উইলসন (3) পিটসবার্গের এনএফএল ক্যাম্পে মিনি ফুটবল ড্রিলের সময় প্রসারিত করার সময় প্রধান কোচ মাইক টমলিনের কথা শুনছেনস্টিলার কোয়ার্টারব্যাক রাসেল উইলসন (3) প্রধান কোচ মাইক টমলিনের কথা শুনছেন
এনএফএল মিনিক্যাম্পে দলের অনুশীলনের সময় স্ট্রেচিং করার সময়। এপি

উইলসন কাজ শুরু করার জন্য প্রথম দিকে প্যাকের নেতৃত্ব দেন, কিন্তু আক্রমণাত্মক সমন্বয়কারী আর্থার স্মিথ বলেছিলেন যে এটি একটি প্রতিযোগিতা হবে।

“রস প্রথম স্থানে আছে,” স্মিথ সাংবাদিকদের বলেছেন। “এটি একটি প্রতিযোগিতা। স্পষ্টতই ল্যাট্রোবে (প্রশিক্ষণ শিবিরের জন্য পেনসিলভানিয়া) আসা আমি নিশ্চিত জিনিসগুলি উত্তপ্ত হতে চলেছে, তবে উভয় ছেলেই জানত যে, তবে, তাদের অধিগ্রহণ করা হয়েছিল, এবং তারা এখানে এসেছে এবং আমি মনে করি এটি বেশ স্বচ্ছ ছিল। “

Source link

Related posts

রাউলকে ছুঁলেন বেনজেমা, তবু সেমিফাইনালের প্রথম লেগে আটকে গেল রিয়াল

News Desk

ফ্রান্সিসকো লিন্ডর ফ্লু-এর মতো লক্ষণ নিয়ে তৃতীয় ইনিংসে মেটস খেলা থেকে বেরিয়ে যান

News Desk

আইসিসির স্বীকৃতি পেয়েছে মেজর লিগ ক্রিকেট

News Desk

Leave a Comment