রাসেল উইলসন এবং জাস্টিন ফিল্ডস যোগ করার পরে স্টিলার্সের কোয়ার্টারব্যাক প্রতিযোগিতা কোথায় দাঁড়ায়?
খেলা

রাসেল উইলসন এবং জাস্টিন ফিল্ডস যোগ করার পরে স্টিলার্সের কোয়ার্টারব্যাক প্রতিযোগিতা কোথায় দাঁড়ায়?

পিটসবার্গে একটি পরিষ্কার পেকিং অর্ডার রয়েছে।

স্টিলার্স কোচ মাইক টমলিন বলেছেন, 2024 সালের জন্য পিটসবার্গের স্টার্টার হওয়ার জন্য রকি রাসেল উইলসনের “শীর্ষ স্থান” রয়েছে, তবে সহকর্মী অফসিজন ছাড়াও জাস্টিন ফিল্ডস তার পিচ তৈরি করার সুযোগ পাবেন।

“আমরা ব্যবস্থা সম্পর্কে খুব স্বচ্ছ ছিলাম, অন্তত প্রাথমিকভাবে,” টমলিন রবিবার এনএফএল মালিকদের সভায় বলেছেন, ইএসপিএন অনুসারে। আমি মনে করি এটি জড়িত সমস্ত পক্ষের জন্য স্পষ্টতা প্রদান করে। রাসেল একজন অভিজ্ঞ, মানুষ। তার একটি প্রমাণিত প্রস্তুতি প্রক্রিয়া আছে। অনেকদিন ধরেই এই লিগে আছেন। তিনি ট্রুপার, রিসিভার, রানিং ব্যাক ইত্যাদি ফিল্ড করতে সক্ষম। একটি 12 মাসের ক্যালেন্ডারে লোক হতে যা লাগে তার পরিপ্রেক্ষিতে তার অনেক অভিজ্ঞতা রয়েছে এবং আমি মনে করি এটি জাস্টিনের মতো একজন অল্পবয়সী লোকের কাছ থেকে শিখতে পারে।

“প্রতিদ্বন্দ্বিতা করার সময় হলে নিশ্চিত থাকুন, জাস্টিনকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেওয়া হবে, এবং আমরা এই ছেলেদের নিজেদের সাজাতে দেব,” তিনি যোগ করেছেন।

মাইক টমলিন বলেছিলেন যে রাসেল উইলসন 2024 সালে পিটসবার্গের স্টার্টার হওয়ার জন্য “শীর্ষ স্থান” পেয়েছেন। এপি

স্টিলাররা এই অফসিজনে উইলসন এবং ফিল্ডসকে অধিগ্রহণ করে তাদের কোয়ার্টারব্যাক রুমটিকে সম্পূর্ণরূপে নতুন করে সাজিয়েছে, যখন সাবেক খসড়া বাছাই কেনি পিকেটকে ফিলাডেলফিয়ায় পাঠিয়েছে।

তত্ত্বগতভাবে, একই রোস্টারে ফিল্ডস এবং উইলসন থাকা কোয়ার্টারব্যাকে প্রতিযোগিতা তৈরি করতে পারে, কিন্তু টমলিন স্পষ্ট ভূমিকা তৈরি করতে এবং বর্ণনাকে নিয়ন্ত্রণ করতে চায় বলে মনে হয়।

এটা কোন আশ্চর্যের বিষয় নয় যে উইলসন এই মুহূর্তে মানুষ।

স্টিলাররা ফিল্ডসের জন্য ব্যবসা করার আগে তাকে সাইন করতে বেছে নিয়েছিল এবং গত বছর সহ তার ক্যারিয়ার জুড়ে তিনি আরও বেশি উত্পাদনশীল কোয়ার্টারব্যাক ছিলেন।

উইলসন গত বছর আটটি ইন্টারসেপশনে 26 টাচডাউন ছুড়ে দিয়েছিলেন, যখন ফিল্ডস, যিনি একজন পাস রাশার বেশি, নয়টি ইন্টারসেপশনে 16 টাচডাউন ছুঁড়েছিলেন।

রাসেল উইলসন স্টিলারদের জন্য QB1 হিসাবে ক্যাম্পে প্রবেশ করবেন। এপি

যাইহোক, টমলিন এখনও ফিল্ডে অনেক সম্ভাবনা দেখেন।

শিকাগো ট্রিবিউনের খবরে সোমবার টমলিন বলেন, “মাই গড, তিনি প্রতিভা এবং সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছেন।” “তিনি একজন ফ্র্যাঞ্চাইজি কোয়ার্টারব্যাক হওয়ার দায়িত্ব নিয়েছেন, কিন্তু তিনি এখনও একটি সম্প্রদায়ের মতো পরিস্থিতিতে পা রাখার সুযোগ পান এবং এক দশকেরও বেশি সময় ধরে এমন একজন লোকের কাছ থেকে শেখার সুযোগ পান। মহানতা। আমি এটা বের করার একটি অংশ হতে কাজ পেতে শুধুমাত্র উত্তেজিত.

এটা অবশ্যই সম্ভাবনার সীমার বাইরে নয় যে ফিল্ডস ফিল্ডস বা উইলসনের খেলা একটি সম্ভাব্য টার্নওভারের দিকে নিয়ে যায়, বিশেষ করে দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতির অভাবের কারণে।

মাইক টমলিনের মতে জাস্টিন ফিল্ডস “প্রতিভা প্রকাশ করে”। গেটি ইমেজ

স্টিলাররা আশা করছে কেন্দ্রের অধীনে তাদের নতুন সেটআপ প্লে অফে ফিরে আসতে সাহায্য করবে।

“আমরা আমাদের চূড়ান্ত লক্ষ্য অর্জনের চেষ্টা করার জন্য সেরা দলটিকে মাঠে নামানোর চেষ্টা করছি, যা একটি সুপার বোল জেতা। সুতরাং, এখনই এর জন্য কোন রেললাইন নেই,” টমলিন রবিবার বলেছেন, ইএসপিএন অনুসারে। আমরা তিন ধাপে আমাদের দলের সমস্ত উপাদানের দিকে তাকাচ্ছি। স্পষ্টতই কোয়ার্টারব্যাক অবস্থান এটির একটি গুরুত্বপূর্ণ উপাদান, তবে আমি মনে করি মূলত আমরা সেই মানসিকতার সাথে চলে এসেছি যে আমরা বোর্ড জুড়ে নিজেদেরকে উন্নত করার চেষ্টা করছিলাম।

Source link

Related posts

2024 AdventHealth 400 Backer Bets: NASCAR কাপ সিরিজ অডস, কানসাসে

News Desk

বাংলাদেশ থেকে সমর্থন পেয়ে আমরা গর্বিত : আর্জেন্টিনা কোচ

News Desk

রয়্যালসের এমজে মেলেন্দেজ একটি পাগল খেলার ট্যাগ এড়াতে একজন গার্ডিয়ান ক্যাচারের উপর ডুব দিয়েছেন

News Desk

Leave a Comment