রাসেল ওয়েস্টব্রুক এনবিএ ফ্যানের সাথে আরেকটি উত্তপ্ত বিবাদে পড়েন: ‘আমি এফ-কে দিই না’
খেলা

রাসেল ওয়েস্টব্রুক এনবিএ ফ্যানের সাথে আরেকটি উত্তপ্ত বিবাদে পড়েন: ‘আমি এফ-কে দিই না’

রাসেল ওয়েস্টব্রুক এটা বোঝাতে চেয়েছিলেন যখন তিনি বলেছিলেন যে তার নামে অপবাদ দিলে যে কাউকে তিনি ডাকবেন।

সোশ্যাল মিডিয়ায় প্রচারিত একটি ভিডিও অনুসারে, শার্লটের স্পেকট্রাম সেন্টারে রবিবারের খেলা চলাকালীন ক্লিপার্সের তারকা প্রহরী হর্নেটস ফ্যানের সাথে উত্তপ্ত বিনিময়ে জড়িয়ে পড়েন, যিনি তাকে আদালতে হয়রানি করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

ডেইলি মেইলের খবর অনুযায়ী ওয়েস্টব্রুক বলেন, “এটা আমার শেষ নাম। সেটাকে সম্মান কর।” আমার বাচ্চা আছে, আমার নামকে সম্মান করো না। তুমি বুঝছ?

“তুমি কি বুঝ? আমি আফ-কে দেই না, তুমি কি আমাকে বোঝ?”

ক্লিপারস গার্ড রাসেল ওয়েস্টব্রুক দৃশ্যত একজন হর্নেটস ভক্তের সাথে উত্তপ্ত তর্কের মধ্যে পড়েছিলেন যিনি 31 মার্চ, 2024-এ স্পেকট্রাম সেন্টারে একটি খেলা চলাকালীন তাকে হয়রানি করছিলেন। এক্স

শার্লট জার্সি এবং বেলুনের টুপি পরা Hornets ফ্যান, ক্লিপার্সের 130-118 জয়ের প্রথমার্ধে ওয়েস্টব্রুক-এ টুইট করেছিলেন বলে অভিযোগ।

ঠিক কী বিনিময় শুরু হয়েছিল এবং মাঠ থেকে পাখা সরানো হয়েছিল কিনা তা স্পষ্ট নয়।

ক্লিপারস গার্ড রাসেল ওয়েস্টব্রুক দৃশ্যত একজন হর্নেটস ভক্তের সাথে উত্তপ্ত তর্কের মধ্যে পড়েছিলেন যিনি 31 মার্চ, 2024-এ স্পেকট্রাম সেন্টারে একটি খেলা চলাকালীন তাকে হয়রানি করছিলেন। এক্স

ওয়েস্টব্রুক 11 পয়েন্ট, পাঁচ রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্ট নিয়ে রবিবারের খেলা শেষ করেছে।

ঘটনাটি ঘটেছে কয়েক মাস পর প্রবীণ গার্ড টিম্বারওলভস ভক্তের মুখোমুখি হয়েছিল যিনি জানুয়ারিতে প্রাক-গেম ওয়ার্মআপের সময় তাকে হয়রানি করেছিলেন।

31শে মার্চ, 2024-এ স্পেকট্রাম সেন্টারে দ্বিতীয়ার্ধের সময় লস অ্যাঞ্জেলেস ক্লিপারস গার্ড রাসেল ওয়েস্টব্রুক (0) শার্লট হর্নেটস গার্ড ট্রে ম্যান (23) এর বিরুদ্ধে ড্রিবল করছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ওয়েস্টব্রুক আগে বলেছিলেন যে তিনি তার ক্যারিয়ার জুড়ে হয়রানির সাথে মোকাবিলা করেছিলেন, কিন্তু 2022 সালের মার্চ মাসে জিনিসগুলি “এত খারাপ” হয়ে গিয়েছিল যে লেকারদের সাথে থাকাকালীন তাকে “ওয়েস্টব্রিক” ডাকনাম দিয়ে কটূক্তি করা হলে তিনি প্রকাশ্যে এটি সম্বোধন করেছিলেন।

প্রাক্তন এনবিএ এমভিপি, যিনি সেই সময়ে ঐতিহাসিকভাবে খারাপ আক্রমণাত্মক সংখ্যা পোস্ট করছিলেন, তার স্ত্রী নিনার পরে তার “ওয়েস্টব্রেক” ডাকনাম সম্পর্কে যে কেউ তাকে হয়রানি করে তার মুখোমুখি হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, বলেছেন তার পতনশীল রেকর্ডের মধ্যে তার পরিবার “মৃত্যুর শুভেচ্ছা” পাচ্ছে।

ওয়েস্টব্রুক বলেন, “অনেকবার আমি এটিকে স্লাইড করতে দিয়েছি, কিন্তু এখন এটির উপর একটি পয়েন্ট রাখার এবং এটি মনে রাখার সময়।” “… এটা সত্যিই আমার নাম প্রকাশ করা, আমার চরিত্রকে উন্মোচিত করা, একজন ব্যক্তি হিসাবে আমি কে তা প্রকাশ করা আমার জন্য অযৌক্তিক। আমি কারো সাথে কিছু করিনি… আমি বাস্কেটবল খেলা ছাড়া আর কিছুই করিনি, যা একটি মানুষ এটা পছন্দ নাও হতে পারে।”

শার্লট হর্নেটস ফরোয়ার্ড ব্র্যান্ডন মিলার (24) 31 মার্চ, 2024-এ স্পেকট্রাম সেন্টারে দ্বিতীয়ার্ধে লস অ্যাঞ্জেলেস ক্লিপারস গার্ড রাসেল ওয়েস্টব্রুক (0) কে মোকাবেলা করার চেষ্টা করছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“…একবার এটা আমার পরিবার, আমার স্ত্রী, আমার মাকে প্রভাবিত করতে শুরু করলে…এটা তাদের এমনকি গেমে যেতেও প্রভাবিত করে। আমি এমনকি আমার বাচ্চাদের (নোয়া, 5, এবং তাদের 3 বছর বয়সী যমজ কন্যা, জর্ডিন এবং স্কাই) গেমটিতে আনতে চাই না কারণ আমি চাই না যে তারা তাদের বাবার নাম এবং নাম তার বাইরে ডাকতে শুনুক। নাম কোন কারণ ছাড়াই কারণ সে যে গেমটি পছন্দ করে তা খেলছে…এবং এটি আমার কাছে খুবই বিরক্তিকর। আমি একটি বিন্দুতে আছি যেখানে আমি এটি প্রক্রিয়া চালিয়ে যেতে যাচ্ছি। “এটা দুর্ভাগ্যজনক।”

দ্য ক্লিপারস (47-27) গত বছর সানদের দ্বারা প্রথম রাউন্ডে বাদ পড়ার পরে একটি গভীর প্লে অফ রান করার দিকে মনোনিবেশ করেছে।

ওয়েস্টার্ন কনফারেন্সে তারা বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে।

2024 NBA প্লেঅফ 20 এপ্রিল প্লে-ইন টুর্নামেন্ট 16-19 এপ্রিলের পরে শুরু হয়।

Source link

Related posts

চিফস চিফ রাশি রাইস পুলিশের সাথে দেখা করেছেন এবং ডালাসে ছয় গাড়ি দুর্ঘটনার ‘সম্পূর্ণ দায়িত্ব’ নিয়েছেন

News Desk

টেনিসের প্রতিভা কাইলি ম্যাকেঞ্জি ইউএসটিএর বিরুদ্ধে 9 মিলিয়ন ডলারের যৌন নিপীড়নের মামলা জিতেছে

News Desk

এমএলবি রেকর্ডগুলি বড় পরিবর্তনের জন্য সেট করা হয়েছে কারণ নিগ্রো লিগের পরিসংখ্যানগুলি আনুষ্ঠানিকভাবে স্বীকৃত হওয়ার জন্য সেট করা হয়েছে: রিপোর্ট

News Desk

Leave a Comment