রিং ঘোষক একটি ব্যর্থ বক্সিং কলের পরে অবসর নেন: “তিনি আর বিশ্বের পাঞ্চিং ব্যাগ নন”
খেলা

রিং ঘোষক একটি ব্যর্থ বক্সিং কলের পরে অবসর নেন: “তিনি আর বিশ্বের পাঞ্চিং ব্যাগ নন”

ভুলবশত বক্সিং ম্যাচের ভুল বিজয়ীকে ডাকার প্রতিক্রিয়াই রিং ঘোষক লেফটেন্যান্ট ড্যান হেনেসি 18 বছর পর পদত্যাগের ঘোষণা দেওয়ার জন্য যথেষ্ট ছিল।

নিজেকে সংশোধন করার আগে Czerneka জনসনের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার পার্থে একটি ম্যাচে নিনা হিউজ ভুলভাবে মুকুট পরার পরে, ইন্টারনেট জনতা নিষ্ঠুর হয়ে উঠল।

“দুর্ভাগ্যবশত, বিশ্বজুড়ে প্রতিক্রিয়া সম্পূর্ণরূপে অবিশ্বাস্য এবং আমার মানসিক স্বাস্থ্যের উপর এমন প্রভাব ফেলেছে যে আমি আর কখনও শো করব না,” তিনি একটি ফেসবুক পোস্টে লিখেছেন।

“আমি এই অনুষ্ঠানটি করছি কারণ আমি এখনও আমার কথার একজন মানুষ… আমি সারা বিশ্ব থেকে আমার সমস্ত বন্ধুদের ভালবাসি এবং আমি তাদের সাথে যোগাযোগ রাখব। আপনাকে ধন্যবাদ। আমি আর পাঞ্চিং ব্যাগ নই আমি সেখানে আছি।”

ব্রডকাস্টার লেফটেন্যান্ট ড্যান হেনেসি, লাল পরা, তার ভুল কলে রিং এবং বাইরে বিশৃঙ্খলা সৃষ্টি করে। সর্বোচ্চ র্যাঙ্ক বক্সিং

একজন বিচারক প্রতিযোগিতায় স্কোর করেছেন 95-95, একজন বিচারক এটিকে 96-94 বলেছেন এবং চূড়ান্ত বিচারক এটি 98-92 স্কোর করেছেন, হেনেসি উল্লেখ করেছেন।

হিউজ যেমন উদযাপন করেছিল, হেনেসি নিজেকে সংশোধন করেছিলেন, বলেছেন যে সংখ্যাগরিষ্ঠ সিদ্ধান্তে প্রকৃত বিজয়ী ছিলেন জনসন।

১৮ বছর পর পদত্যাগ করেছেন ড্যান হেনেসি। Facebook/ltdan.hennessey

ইংল্যান্ডের লন্ডনে 10 জুন, 2023-এ OVO এরিনা ওয়েম্বলিতে নিনা হিউজ এবং কেটি হিলির মধ্যে WBA ব্যান্টামওয়েট বিশ্ব শিরোপা লড়াইয়ের সময় নিনা হিউজ কেটি হিলির বিরুদ্ধে জয় উদযাপন করছেন। গেটি ইমেজ

সম্প্রচারের ঘোষক, জো টেসিটোর, তার কোন পক্ষপাত করেননি এবং ভুলের জন্য ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

“এই লোকটা কি আসল?” বলেছেন টেসিটোর। “এই লোকটি কি, লেফটেন্যান্ট ড্যান হেনেসি, আসল?… দয়া করে, মার্ক স্কোনক, জিমি লেনন, মাইকেল বাফার, লেফটেন্যান্ট ড্যান হেনেসি ছাড়া অন্য কেউ কি এই মুহূর্তে এই জায়গায় থাকতে পারেন।”

টেসিটোর আরও বলেছেন যে প্রথম লড়াইয়ে, হেনেসি ফলাফলের জন্য সাধারণ স্ট্যান্ডার্ড প্রোটোকল থেকে টেপিংটি ভুলভাবে পড়েছিলেন, তাই রিং ঘোষক সেই রাতে একাধিক ত্রুটি করেছিলেন।

নিনা হিউজ বিজয়কে তার মুঠোয় পড়তে দেখেছেন। X,@trboxing

হেনেসি তার ভুলের কারণে স্পষ্টতই হতাশ হয়ে পড়েছিলেন, কারণ সঠিক বিজয়ী ঘোষণা করার পরে তিনি নিজের সাথে খুব বিরক্ত হয়ে চলে এসেছিলেন।

তিনি সংশ্লিষ্ট সকল পক্ষের কাছে ক্ষমা চেয়ে আগেই ভুল সংশোধনের চেষ্টা করেন।

তিনি একটি ফেসবুক পোস্টে লিখেছেন, “আমি এটির সম্পূর্ণ দায়ভার আমার উপর নিয়েছি। যা হয়েছে তার জন্য আমি দুঃখিত। আবার, আমি এটির মালিক এবং পরের বার আরও ভাল করার চেষ্টা করতে পারি। অফিসে আমার সেরা দিন নয়। আমি মনে করি সোশ্যাল মিডিয়াতে আমার কাছে আসা সমস্ত s-tty মন্তব্য। আবারও, আমি আমার পারফরম্যান্সের ঘূর্ণিঝড়ের জন্য বিধ্বস্ত এবং দুঃখিত। আপনি সব সেরা প্রাপ্য. আমি আবার দুঃখিত।”

অস্ট্রেলিয়ার মেলবোর্নে 16 অক্টোবর, 2022-এ রড ল্যাভার অ্যারেনায় অস্ট্রেলিয়ার জর্জ কাম্বোস জুনিয়র এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ডেভিন হ্যানির মধ্যে লাইটওয়েট বিশ্ব চ্যাম্পিয়নশিপের লড়াইয়ের আগে চেরনেকা জনসন আন্ডারকার্ডের লড়াইয়ে রিংয়ে নেমেছেন। গেটি ইমেজ

পশ্চিম অস্ট্রেলিয়ার পার্থের ক্রাউন বলরুমে নিনা হিউজ এবং চেরনিকা ‘সুগার নেকজা’ জনসন ওজন করছেন। বিশ্বাস মোরান/মেগা

লড়াইয়ের প্রাথমিকভাবে ঘোষিত বিজয়ী হিউজও বিরক্ত ছিলেন।

“আমি বুঝতে পারছি না কিভাবে আপনি বিজয়ী ঘোষণা করতে পারেন এবং তারপর ফলাফল পরিবর্তন করতে পারেন,” হিউজ বলেছিলেন। “এটা একটা কৌতুক – এটা একটা কৌতুক। আমার মনে হচ্ছে আমি অনেকদিন ধরে ছিনতাই হয়ে গেছি। একটা রিম্যাচ হতে হবে। আমি সেই লড়াইটা হারিনি।”

Source link

Related posts

রাজস্থান রয়েলসের একাদশে আছেন মুস্তাফিজুর

News Desk

বিশৃঙ্খল ওভারটাইম খেলায় স্পার্স, ভিক্টর উইম্পানিয়ামার কাছে হারার জন্য জালেন ব্রুনসনের 61 পয়েন্ট যথেষ্ট নয়

News Desk

১৮ রানে ৯ উইকেট, সঙ্গে হ্যাটট্রিক

News Desk

Leave a Comment