রিক কার্লাইল রেফারিদের ছিঁড়ে ফেলেন, গেম 2 নিক্সের কাছে হেরে যাওয়ার পর ছোট বাজারের দলগুলির বিরুদ্ধে তার বক্তৃতা চালিয়ে যান
খেলা

রিক কার্লাইল রেফারিদের ছিঁড়ে ফেলেন, গেম 2 নিক্সের কাছে হেরে যাওয়ার পর ছোট বাজারের দলগুলির বিরুদ্ধে তার বক্তৃতা চালিয়ে যান

রিক কার্লাইল মাঠে তার অর্থের মূল্য পেয়েছিলেন – এবং খেলা-পরবর্তী সংবাদ সম্মেলনে।

পেসার কোচকে বরখাস্ত করা হয়েছিল গেম 2 এর শেষে, একটি 130-121 নিক্সের জয়, কারণ তিনি বুধবার রাতে গার্ডেনে তার দলের পক্ষে কল না আসায় দৃশ্যত হতাশ হয়েছিলেন।

পেসারদের হারের শেষ মিনিটে তিনি কোর্টে কর্মকর্তাদের দিকে চিৎকার করেছিলেন, এবং কার্যধারার পরে সাংবাদিকদের সাথে দীর্ঘ টানাটানিতে গিয়েছিলেন, যা দেখেছিল তার দল তাদের সেরা-সাত ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে 2-0 গোলে পড়েছিল। সিরিজ .

পেসারদের জন্য চূড়ান্ত ধাক্কা ছিল যখন চতুর্থ ত্রৈমাসিকের শেষের দিকে ইসাইয়া হার্টেনস্টেইনকে প্রাথমিকভাবে ডাবল ড্রিবলের জন্য ডাকা হয়েছিল, কিন্তু কর্মকর্তাদের বৈঠকের পরে, কলটি উল্টে যায়, নিক্সকে বল রাখার অনুমতি দেয়।

যদিও পরে কার্লাইলের জন্য দুইজন প্রযুক্তিবিদ উপস্থিত হয়েছিলেন, তার প্রেস কনফারেন্সের সময়, তিনি বলেছিলেন যে হার্টেনস্টাইনের ডাকটি জিনিসের দুর্দান্ত পরিকল্পনায় “ছোট মটরশুটি” ছিল।

আজ রাতে চতুর্থ ত্রৈমাসিকের শেষে উল্টে দেওয়া ডাবল ড্রিবল কলে রিক কার্লাইল:

“এগুলি অন্য সব কিছুর তুলনায় ছোট মটরশুটি। ছোট বাজারের দলগুলি সমান সুযোগের প্রাপ্য। তারা যেখানেই খেলুক না কেন তারা একটি ন্যায্য সুযোগ প্রাপ্য” pic.twitter.com/BxfdHspfXt

— নিউ ইয়র্ক পোস্ট স্পোর্টস (@nypostsports) 9 মে, 2024

“একজন লোক বলেছিল যে সে ডাবল ড্রিবল করে না, কিন্তু দৃশ্যত (নিক্স কোচ টম থিবোডো) সেখানে গিয়ে তর্ক করেছিল এবং তারা এটি পরিবর্তন করেছিল,” কার্লাইল বলেছিলেন। “এটা কেমন লাগছিল। আমি যা দেখেছি তা দিয়েই যেতে পারি। অন্য সব কিছুর তুলনায় এটি ছোট শস্য। ছোট বাজারের দলগুলি সমান সুযোগের যোগ্য। তারা যেখানেই খেলুক না কেন তারা একটি ন্যায্য সুযোগ পাওয়ার যোগ্য।”

জালেন ব্রুনসন নিক্সের নেতৃত্ব দেন।

কার্লাইল বলেছিলেন যে এটি একটি এক-গেমের সমস্যা ছিল না, যদিও পেসাররা গেম 1-এর 29টি সমস্যা নিয়ে বিরক্ত ছিল, সুনির্দিষ্টভাবে।

ইন্ডিয়ানার কোচ বলেছেন যে পেসাররা 29টি কল দেখেছেন যেগুলিকে তিনি “ভুল পথে বলা হয়েছে” বলে মনে করেছেন, যদিও তিনি এই আশায় লিগের সাথে তার সমস্যাগুলিকে সামনে আনেননি যা ইন্ডিয়ানাকে গেম 2-এ আরও ভারসাম্যপূর্ণ দায়িত্ব পালন করতে সহায়তা করবে।

ইন্ডিয়ানা পেসারের কোচ রিক কার্লাইল চতুর্থ ত্রৈমাসিকে একটি ফোন কলের পরে রেফারি জোশ টিফিনের সাথে কথা বলেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

চতুর্থ কোয়ার্টারে রিক কার্লাইলকে বহিষ্কার করা হয়েছিল। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রিক কার্লিসেল 29-এ পেসারদের ধারণা ছিল যে গেম 1-এ ভুলভাবে ডাকা হয়েছিল (কিন্তু লিগে জমা দেওয়া হয়নি) এবং আজ রাতে টাইরেস হ্যালিবারটনের জন্য জোশ হার্টের চাপের সমালোচনা করেছেন pic.twitter.com/gJFC58tsj2

— নিউ ইয়র্ক পোস্ট স্পোর্টস (@nypostsports) মে 9, 2024 রিক কার্লাইল নিক্সের কাছে পেসারদের 130-121 গেম 2 হারের চতুর্থ প্রান্তিকে একজন কর্মকর্তার সাথে তর্ক করেছেন। ওয়েন্ডেল ক্রুজ-ইউএসএ টুডে স্পোর্টস

কিন্তু কার্লাইল বলেছিল যে তার দল গেম 2 পরিচালনা করার জন্য এনবিএ-তে কল জমা দেবে এবং তৃতীয় ত্রৈমাসিকের সময় জোশ হার্ট টাইরেস হ্যালিবার্টনকে পিছনে ফেলে দেওয়ার বিষয়ে প্রকাশ্যে কথা বলেছিল।

হার্টকে ফাউলের ​​জন্য ডাকা হয়নি।

“আমি সবসময় কর্মকর্তাদের সম্পর্কে কথা না বলার বিষয়ে আমাদের ছেলেদের সাথে কথা বলি,” কার্লাইল বলেছিলেন। “কিন্তু আমরা একটি ন্যায্য শট প্রাপ্য যে কোন ধারাবাহিক ভারসাম্য নেই এবং এটি হতাশাজনক।”



Source link

Related posts

নির্ভীক জোশ হার্ট নিক্স, নিউ ইয়র্ক সিটিকে হাইলাইট করার জন্য পুরোপুরি ডিজাইন করা হয়েছে

News Desk

দক্ষিণ আফ্রিকার কাছে হারের পর মাহমুদউল্লাহর আবেগঘন বার্তা

News Desk

সাবমেরিনার সৌম্যকে আঘাত করা নিয়ে লঙ্কানরা খুশি নয়

News Desk

Leave a Comment