রিক পিটিনো, ওজি অনুনোবি বিশ্বাস করেন যে জালেন ব্রুনসন হার্ডওয়্যারের প্রাপ্য: ‘তার এমভিপি জেতা উচিত’
খেলা

রিক পিটিনো, ওজি অনুনোবি বিশ্বাস করেন যে জালেন ব্রুনসন হার্ডওয়্যারের প্রাপ্য: ‘তার এমভিপি জেতা উচিত’

জ্যালেন ব্রুনসন বা নিক্স সম্পর্কে আপনি এখন আর অনেক পরোক্ষ সমালোচনা বা প্রশংসা শুনতে পাবেন না, যেখানে পন্ডিত, প্রাক্তন এবং বর্তমান এনবিএ তারকা এবং বাস্কেটবল তারকারা প্লে-অফের দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে তারা যা অর্জন করছেন তা সম্পূর্ণরূপে কিনেছেন।

টিএনটি স্টুডিও বিশ্লেষক কেনি স্মিথ এমনকি মরসুমের শুরু থেকে তার সুর পরিবর্তন করেছিলেন, যখন তিনি বলেছিলেন যে অন্যান্য শীর্ষ প্রতিযোগীদের বিরুদ্ধে খেলায় নিক্সের কখনই “ফ্লোরে সেরা খেলোয়াড়” ছিল না।

“নিউ ইয়র্ক নিক্স এই মুহূর্তে বাস্কেটবলে আমার কাছে সবচেয়ে আশ্চর্যজনক দল,” স্মিথ বৃহস্পতিবার বোস্টনে লিগ-নেতৃস্থানীয় সেল্টিকসকে চূর্ণ করার পরে পোস্ট গেম শো চলাকালীন বলেছিলেন।

নিউ ইয়র্ক নিক্সের গার্ড জালেন ব্রুনসন মাথা ঘুরিয়ে দিচ্ছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“তাদের জুলিয়াস র‌্যান্ডেল ছাড়াই 6 নম্বরের বীজ হতে হবে। (মিচেল) রবিনসন গেমস মিস করেছে, ওজি (আনুনোবি) গেম মিস করেছে। ব্রুনসন এখন পর্যন্ত ইস্টার্ন কনফারেন্সের সেরা বাস্কেটবল খেলোয়াড়।

ব্রুনসন জয়ের চতুর্থ কোয়ার্টারে না খেলে 39 পয়েন্ট অর্জন করেছিলেন এবং গার্ডেনে নেটের বিরুদ্ধে শুক্রবারের হোম গেমে তার বিগত পাঁচটি খেলায় লিগ-সেরা 39.4 গড় ছিল।

অনুনোবি তখন বলেছিলেন যে ব্রুনসনকে “লীগের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার জিততে হবে,” এবং এনবিএ হল অফ ফেমার এবং নিক্সের প্রাক্তন কোচ রিক পিটিনো দৃশ্যত সম্মত হন।

“(নিক্স) যা অর্জন করছে তাতে আমি মুগ্ধ,” বর্তমান সেন্ট জন’স কোচ শুক্রবার এক্স-কে পোস্ট করেছেন। “টিমওয়ার্ক, শৃঙ্খলা, প্রশিক্ষণ এবং জয়ের অতৃপ্ত ইচ্ছা।

“এছাড়াও বর্ষসেরা প্লেয়ার হিসেবে মনোনীত হওয়াটা কোনো ক্ষতি করে না! গো নিক্স!”

ইএসপিএন বিশ্লেষক কেনড্রিক পারকিনস, যিনি অল-স্টার বিরতির আগে থেকে নিক্সে তোড়া নিক্ষেপের ক্ষেত্রে এগিয়ে ছিলেন, পূর্ববর্তী বিবৃতিগুলি নিশ্চিত করেছেন যে তিনি বিশ্বাস করেন যে ব্রুনসন “লীগের সেরা পয়েন্ট গার্ড”।

পার্কের খেলার মাঠের ভিতরে ও বাইরে যা হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“আমি যা শুনছি, তা এই নেটওয়ার্কে হোক বা অন্য কোনও নেটওয়ার্কে হোক, জালেন ব্রুনসনের সাথে, নিক্স কখনই প্রথম বা দ্বিতীয় সেরা খেলোয়াড়কে মেঝেতে পাবে না। যতবারই সে মুখোমুখি হয়… অন্য কারো প্রিয় খেলোয়াড় আবির্ভূত হয় একটি দুর্দান্ত উপায়ে বিজয়ী।”

“যখন আমি নিক্সের দিকে তাকাই, তাদের কী আছে? তাদের একটি সংস্কৃতি আছে, মেঝের উভয় প্রান্তে তাদের একটি পরিচয় রয়েছে। এবং যখন এটি একটি গেম-চেঞ্জার এবং একটি গেম-চেঞ্জার হওয়ার কথা আসে, তখন জালেন ব্রুনসন উভয়ই, আপনি যা চান, এবং তিনি আপনার কাছাকাছি।”

পিটিনো সম্মত হন যে ব্রুনসনের এমভিপি পুরস্কার পাওয়া উচিত। এপি

নেটওয়ার্কে একটি পরবর্তী উপস্থিতিতে, পারকিন্স ব্রুনসনকে “শীর্ষ 3” এমভিপি প্রার্থী হিসাবে বর্ণনা করেছিলেন যিনি “(ডেনভার কেন্দ্র নিকোলা) জোকিকের বাইরে যে কোনও ফ্র্যাঞ্চাইজিতে সেরা খেলোয়াড় হতে সক্ষম।”

পারকিনস ব্রুনসনের জন্য তার গৌরব সংরক্ষণ করেননি, এছাড়াও অ্যানুনোবিকে আলাদা করে দিয়েছেন, যিনি সম্প্রতি কনুইয়ের অস্ত্রোপচারের পরে 30টির মধ্যে 27টি খেলা অনুপস্থিত থাকার পরে লাইনআপে ফিরে এসেছেন।

শুক্রবার খেলার দিকে এগিয়ে যাওয়া, 21 গেমে নিক্স ছিল 18-3-এ দুই-মুখী উইঙ্গার তাদের জন্য ডিসেম্বরের শেষের দিকে ট্রেডের পর যেটি প্রাক্তন প্রথম রাউন্ডের বাছাই করা RJ ব্যারেট এবং ইমানুয়েল কুইকলিকে Raptors-এ পাঠিয়েছিল।

ওজি অনুনোবি তার সতীর্থকে শ্রদ্ধা জানিয়েছেন। গেটি ইমেজ

“আমি ওজি অনুনোবির জন্য যথেষ্ট প্রশংসা গাইতে পারি না,” পারকিন্স বলেছিলেন। “সে সম্ভবত গেমের সবচেয়ে অসম্মানিত খেলোয়াড়। প্রকৃতপক্ষে, সে লিগের সেরা খেলোয়াড়, সেরা 3-এন্ড-ডি খেলোয়াড়।”

“তিনি টেবিলে যা এনেছেন, আপনি তা প্রতিস্থাপন করতে পারবেন না। টরন্টো ওজির জন্য যতটা চায় ততটা বার ধরে রাখার একটি কারণ রয়েছে। এবং আমরা এখন নিক্স ইউনিফর্মের উপর তার প্রভাবের পরিপ্রেক্ষিতে এটি দেখতে পাচ্ছি।”

ক্যাভালিয়ার্সের কাছে একটি জয় এবং পরাজয়ের সাথে ইস্টার্ন কনফারেন্সে নিক্সের কাছে শুক্রবার অন্তত 3 নম্বর সীড জয় করার সুযোগ ছিল।

ওকলাহোমা সিটিতে শুক্রবার রাত সহ – দ্বিতীয় স্থান চুরি করার জন্য তাদের শেষ দুটি খেলায় বাক্সদের হারের সাথে তাদের শেষ দুটি গেমের প্রতিটিতে জিততে হবে।

Source link

Related posts

তৃতীয় ম্যাচে প্রথম জয়, নকআউট নিশ্চিত উরুগুয়ের

News Desk

জয় দিয়ে ফিরলেন রাফায়েল নাদাল

News Desk

ইউকনের উপর আইওয়া স্টেটের সংকীর্ণ জয়ের বিতর্কিত কল জ্বলন্ত প্রতিক্রিয়া সৃষ্টি করেছে

News Desk

Leave a Comment