রিলি গেইনস ‘সেভ উইমেন স্পোর্টস’ বিলের বিরুদ্ধে একজন প্রতিবাদকারীর ভিডিও শেয়ার করেছেন যা আইন প্রণেতাদের দিকে জল ছুঁড়তে দেখা যাচ্ছে
খেলা

রিলি গেইনস ‘সেভ উইমেন স্পোর্টস’ বিলের বিরুদ্ধে একজন প্রতিবাদকারীর ভিডিও শেয়ার করেছেন যা আইন প্রণেতাদের দিকে জল ছুঁড়তে দেখা যাচ্ছে

বিক্ষোভকারীরা সোমবার টেক্সাসে পূর্ণ শক্তিতে পরিণত হয়েছিল গভর্নর গ্রেগ অ্যাবটের সেভ উইমেন’স স্পোর্ট অ্যাক্টের আনুষ্ঠানিক স্বাক্ষরের আগে।

উপস্থিত ব্যক্তিরা জানান, ওই অনুষ্ঠানে জড়ো হওয়া বিক্ষোভকারীরা আইনের সমর্থনে জড়ো হওয়াদের দিকে বস্তু ছুঁড়ে ও থুথু ছুড়ে মারে।

রিলি গেইনস, একজন প্রাক্তন NCAA ডিভিশন I সাঁতারু যিনি সাইনিংয়ে অংশ নিয়েছিলেন, X-এ একটি ভিডিও শেয়ার করেছেন, সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম যা আগে টুইটার নামে পরিচিত ছিল, যেখানে একজন প্রতিবাদকারীকে আইন প্রণেতাদের দিকে জলের দিকে নিয়ে যেতে দেখা যাচ্ছে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রিলি গেইনস 2 শে জুন, 2023-এ গ্রিনভিল কনভেনশন সেন্টারে ফ্লোরিডার গভর্নর রন ডিসান্টিস, রাষ্ট্রপতি পদপ্রার্থী, এর সামনে কথা বলছেন। (ম্যাকেঞ্জি ল্যাং / স্টাফ / ইউএসএ টুডে নেটওয়ার্ক)

দেখা যাচ্ছে, বিক্ষোভকারীদের মধ্যে একজন বোতল থেকে জল ঢালছিলেন দলের দিকে।

গেইনস তার অ্যাকাউন্টে লিখেছেন: “এমন কিছুতে গোলাবারুদ নষ্ট করবেন না যা আপনি আঘাত করতে চান না। আমরা সম্পূর্ণ লক্ষ্য অতিক্রম করছি।”

গেইনস এবং পলা স্ক্যানলান ডেন্টনের টেক্সাস ওমেনস ইউনিভার্সিটির টেক্সাস উইমেনস হল অফ ফেমে অ্যাবটের সাথে যোগ দিয়েছিলেন বিলের আনুষ্ঠানিক স্বাক্ষরের জন্য, যা আগে জুন মাসে আইনে স্বাক্ষরিত হয়েছিল।

ইন্ডিপেনডেন্ট উইমেনস নেটওয়ার্ক অস্টিন অধ্যায়ের সভাপতি মিশেল ইভান্স, ইভেন্টের পরে ফক্স নিউজ ডিজিটালকে বলেছিলেন যে প্রতিবাদটি পর্যবেক্ষণ করতে তিনি যখন বিল্ডিং থেকে বেরিয়েছিলেন তখন তাকে লাঞ্ছিত করা হয়েছিল, যার অনুমান প্রায় 250 জন ভিড় ছিল।

“এটি ছিল — আমি মনে করি তাদের বর্ণনা করার সেরা শব্দটি হল উন্মাদ,” ইভান্স বলেছিলেন।

“আমি যখন বিল্ডিংয়ের ভিতরে ফিরে যাওয়ার জন্য ঘুরে দাঁড়ালাম, তখন কেউ আমার উপর জল ছুঁড়েছিল। কেউ আমাকে বলেছিল যে তারা জানে আমি কোথায় থাকব। আমার সামনে কেউ একজন আমাকে শারীরিকভাবে ভিতরে ফিরে যেতে বাধা দেওয়ার চেষ্টা করছিল এবং আমার শরীরের বিরুদ্ধে তার শরীর ঠেলে কেউ আমার বাহু আঘাত, এবং তারপর কেউ – গোলাপী স্কি মাস্ক এবং সানগ্লাস পরা মহিলা – দুই চোখের বলয়ে থুতু।

ইভান্স বলেছিলেন যে তিনি স্বাক্ষরে অংশ নেওয়া তরুণীদের চিকিত্সার জন্য গভীরভাবে বিচলিত ছিলেন।

সাঁতারু রিলি গেইনস

সাঁতারু রিলি গেইনসকে “প্রতিকূল” বিক্ষোভকারীদের দ্বারা লক্ষ্যবস্তু করা হয়েছে যারা সোমবার, 7 আগস্ট, 2023 তারিখে টেক্সাসে জড়ো হয়েছিল, সেভ উইমেন ইন স্পোর্ট অ্যাক্টের বিরোধিতা করে। (স্বাধীন নারী/মিশেল ইভান্সের ভয়েস)

“তাদের মায়েরা যখন তাদের বাইরে নিয়ে যাচ্ছিলেন – এবং তাদের সামনে এবং পিছনে একজন পুলিশ অফিসার ছিলেন – বিক্ষোভকারীরা বাচ্চাদের মুখে খোঁচা দিচ্ছিল, চিৎকার করছিল এবং তাদের শ্লীলতাহানি করছিল, ভয় দেখাচ্ছিল। এটা নিয়ন্ত্রণের বাইরে ছিল।”

ফক্স নিউজ ডিজিটালের একটি বিবৃতিতে, গেইনস প্রতিবাদ সম্পর্কে তার পর্যবেক্ষণগুলিও শেয়ার করেছেন।

LIA থমাসের সাথে একটি লকার রুম অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার স্মরণ রাইলি লাভ করে | ফক্স নিউজ ভিডিও

“এমনকি টেক্সাসের মহান রাজ্যেও, বিক্ষোভকারীরা গভর্নর অ্যাবটের SB 15-এর স্বাক্ষর অনুষ্ঠানকে অসম্মান করার একটি উপায় খুঁজে বের করার চেষ্টা করেছে, যা মহিলা ক্রীড়াবিদদের রক্ষা করে। কিন্তু তারা তা করতে পারে না,” তিনি বলেন।

গভর্নর অ্যাবট বিক্ষোভকারীদের আরও “যুক্তিযুক্ত” হওয়ার জন্য কামনা করেছেন।

“আমি আশা করি তারা শান্তিতে শুনতে পেত যা পলা এবং রিলি বলেছেন,” তিনি সাংবাদিকদের বলেছেন। “যেকোন যুক্তিসঙ্গত ব্যক্তি একমত হবেন। তারা যা দিয়ে গেছে তার মধ্য দিয়ে যেতে হবে না। আমাদের লক্ষ্য হল নিশ্চিত করা যে তারা যা করেছে তা আর কখনো না ঘটে।”

টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট বক্তব্য রাখছেন

টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট শুক্রবার অপারেশন লোন স্টারের ফলাফলের প্রশংসা করেছেন, অবৈধ ক্রসিং এবং অপরাধমূলক কার্যকলাপ মোকাবেলায় তার চলমান সীমান্ত নিরাপত্তা উদ্যোগ। (শেলবি টাবার/ব্লুমবার্গ গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

SB 15 2021 সালে অ্যাবট স্বাক্ষরিত অনুরূপ আইন অনুসরণ করে যার জন্য টেক্সাস রাজ্যের উচ্চ বিদ্যালয় দ্বারা “জন্মের সময় নির্ধারিত ছাত্রদের লিঙ্গ দ্বারা” পাবলিক স্কুল দলগুলি নির্ধারণ করা প্রয়োজন।

অন্তত ২০টি দেশ একই ধরনের আইন পাস করেছে। 1 সেপ্টেম্বর টেক্সাসে SB 15 কার্যকর হবে৷

ফক্স নিউজের পলিনা ডিডেজ এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

76ersকে ময়দান থেকে দূরে রাখার প্রচেষ্টা সত্ত্বেও নিক্স ভক্তরা বিস্ফোরণ ঘটায়

News Desk

ওডেল বেকহ্যামকে সই করার জন্য ডলফিন ‘কঠোর চেষ্টা’ করছে

News Desk

বিশ্বকাপের মঞ্চে সবাইকে মুগ্ধ করা কে এই ঘানিম আল মুফতাহ?

News Desk

Leave a Comment