রুলেট মতভেদ এবং অর্থ প্রদানের ব্যাখ্যা |  এপ্রিল 2024
খেলা

রুলেট মতভেদ এবং অর্থ প্রদানের ব্যাখ্যা | এপ্রিল 2024

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

যেহেতু রুলেট প্রথম 18 শতকের শেষের দিকে ফরাসি অভিজাতদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে, তাই এটি বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্যাসিনো গেম হিসেবে রয়ে গেছে। রুলেটের ফরাসি, আমেরিকান এবং ইউরোপীয় সংস্করণের বিপরীতে, “ছোট চাকা” শতাব্দী ধরে অনেক পরিবর্তন হয়েছে, বিশেষ করে রুলেট টেবিলের নকশা এবং রঙিন চিপস। কিন্তু আপনার রিটার্ন সর্বাধিক করা বুদ্ধিমত্তার সাথে সঠিক কৌশল এবং সম্ভাবনার আয়ত্তকে একত্রিত করে।

যদিও জার্মান খেলোয়াড়দের জন্য সরাসরি বা শূন্য বাজি হয়, বিশেষ করে আমেরিকান রুলেটে, ডাবল শূন্যের জন্য ধন্যবাদ এটি 37:1, বা একটি একক নম্বরে প্রতি $1 বাজি রাখার জন্য $37 সম্ভাব্য। যাইহোক, ফরাসি এবং ইউরোপীয় রুলেটে প্লেয়ারের পক্ষে জিনিসগুলি কিছুটা বেড়ে 35:1 এ পৌঁছেছে, প্রধানত কারণ চাকাটিতে শুধুমাত্র একটি শূন্য রয়েছে।

রুলেটের প্রতিকূলতা এবং পেআউটগুলি কীভাবে কাজ করে তার বিশদ বিবরণের জন্য এই গাইডের বাকি অংশগুলি অনুসরণ করুন, রুলেটের সাথে যুক্ত বিভিন্ন ধরণের বাজি, কীভাবে আপনার রুলেট ব্যাঙ্করোল সঠিকভাবে পরিচালনা করবেন এবং আরও অনেক কিছু সহ।

রুলেট মতভেদ এবং পেআউট সম্পর্কে আরো

রুলেট পেআউট চার্ট

যদিও মার্টিনগেল, বারোলি এবং ডি’আলেমবার্টের মতো পরীক্ষিত এবং সত্য কৌশলগুলি অপরিহার্য, সত্যিকারের বিজয়ীরা বিভিন্ন রুলেট বাজির সূক্ষ্মতা এবং বিজয়ী নম্বরে অবতরণ করার জন্য সেরা সম্ভাবনাগুলি বোঝেন। পেআউটগুলি কীভাবে কাজ করে তা আরও ভালভাবে বোঝার জন্য এবং সত্যিকারের প্রতিকূলতা গণনা করার জন্য, নীচে আমাদের রুলেট বিশেষজ্ঞরা উল্লম্ব বাজি, শীর্ষ লাইন, পাঁচ-অন-সংখ্যার বাজি এবং অত্যাধুনিক দ্বিগুণ বাজি সহ মৌলিক জুয়া খেলার বিষয়গুলি ব্যাখ্যা করেন৷

বাজির ধরন: একক নম্বর (লাইভ বেট)

পেআউট: 35:1 আমেরিকান রুলেট অডস: বাড়ির পক্ষে 5.26% ইউরোপীয় এবং ফ্রেঞ্চ রুলেট অডস: 2.70% বাড়ির পক্ষে

ভাগ করে

17:1: আমেরিকান রুলেট পেআউট। 1:19 আমেরিকান রুলেট খেলোয়াড়দের বিভক্ত বাজি জেতার সম্ভাবনা 1/18.5 বিভক্ত বাজি জয়ী ইউরোপীয় এবং ফরাসি রুলেট খেলোয়াড়দের মতভেদ

রুলেট পেআউট নির্ধারণ

যদি এটি আপনার প্রথমবার রুলেট খেলা হয়, তাহলে টেবিলটি পড়ে কীভাবে বাজি নির্ধারণ করা যায় সে সম্পর্কে মাথা ঘামাবার মতো মনে হতে পারে। ফরাসি ক্যাসিনো গেমটি বাদ দিলে, যেখানে সবকিছুই ফরাসি ভাষায় লেখা হয়, একটি রুলেট টেবিলের জন্য সাধারণ প্রতিকূলতাগুলি কলামে রাখা স্বাভাবিক, তা জোড়, বিজোড়, উচ্চ বা নিম্ন। লাইভ সংস্করণে প্ল্যাটিনাম রুলেট এবং লাইটনিং রুলেটের মতো বৈকল্পিক অন্তর্ভুক্ত থাকতে পারে, যার টেবিলের বিন্যাস কিছুটা ভিন্ন হতে পারে।

রুলেট মতভেদ

যারা রুলেটের সাথে পরিচিত নন বা প্রথমবার খেলছেন তাদের জন্য আমেরিকান সংস্করণ দিয়ে শুরু করা বুদ্ধিমানের কাজ নাও হতে পারে কারণ ডাবল জিরো রুলেট পে ট্রিকে প্রভাবিত করে যার একটি খাড়া হাউস প্রান্ত 5.26% বা 94.74 প্লেয়ার RTP সঠিক সংখ্যা বা বলটি লাল বা কালোতে অবতরণ করে।

যখন আপনি বাজি ধরতে শিখবেন তখন আরও ইতিবাচক ফলাফলের জন্য ইউরোপীয় বা ফ্রেঞ্চ রুলেটের অর্থপ্রদানের সম্ভাবনাগুলি বিবেচনা করুন৷ এছাড়াও, ইউরোপীয় এবং ফরাসি সংস্করণগুলি 36টি সংখ্যাকে বিভক্ত করে অর্থ এবং বিজোড় সংখ্যার বাজি সহজ করে তোলে৷ সংখ্যার উপর সাধারণ বাজির পাশাপাশি, মতপার্থক্যগুলি আরও জটিল বাজি যেমন কোণার বাজি, ভিতরে এবং বাইরে, বা খুব কঠিন সংরক্ষিত ছয়-সংখ্যার বাজিতে প্রযোজ্য।

রুলেট বাজি ধরন

নতুন আমেরিকান এবং ইউরোপীয় রুলেট প্লেয়াররা কম পেআউট সত্ত্বেও বিজোড় সংখ্যা এবং লাল বা কালো বাজির দিকে অভিকর্ষন করে। যে খেলোয়াড়রা উচ্চতর বাজি পছন্দ করে তারা একটি কলাম, লাইন, চার নম্বর, উচ্চ বা নিম্ন বাজিতে জুয়া খেলতে পছন্দ করে, যার সবকটিতেই জয়ের জন্য পুলে রাখা জুয়া প্রয়োজন। যাইহোক, যারা অনলাইনে খেলেন তাদের সহ খেলোয়াড়দের জন্য খেলাটি অনুমতি দিলে একটি বিভক্ত বাজি, তিন-নম্বর বাজি বা রাস্তার বাজি দিয়ে ভাগ্য চেষ্টা করা সাধারণ।

সর্বোচ্চ বাজি

গেম এবং ক্যাসিনোর উপর নির্ভর করে সর্বাধিক বেটের হিসাব পরিবর্তিত হয়। লাইভ রুলেট গেমগুলি উচ্চতর বেটিং রাউন্ড গ্রহণ করে, কখনও কখনও হাজার হাজার ডলারের মূল্য। উচ্চ রোলার যারা বাইরের প্রান্ত পছন্দ করে, বা কঠিন পাঁচ-অঙ্কের বাজি, তারা এটিকে $1,000 থেকে $10,000 এর মধ্যে চলতে দিতে পারে।

সর্বনিম্ন বাজি

ভার্চুয়াল ক্যাসিনোগুলি ভূমি-ভিত্তিক ক্যাসিনোগুলির তুলনায় কম ন্যূনতম বাজি অফার করে, যা $2 থেকে $5 পর্যন্ত স্পিন খোলা থাকে। NetEnt এবং IGT থেকে স্বতন্ত্র অনলাইন শিরোনামের জন্য সর্বনিম্ন হল $1 বা $5, অবস্থানের উপর নির্ভর করে। পেনি রুলেট অনলাইন একটি পেনি হিসাবে কম বাজি গ্রহণ করে।

বাজি ভিতরে রুলেট

অভ্যন্তরীণ বাজি কম পেআউট অফার করলে, জেতার সম্ভাবনা বেশি। বাইরের জুয়ার পরিবর্তে টেবিলের মাঝখানে অভ্যন্তরীণ জুয়া অনুষ্ঠিত হওয়ার কারণে, খেলোয়াড়রা প্রায়ই 35:1 এর মতভেদে যেখানে বল অবতরণ করে বা 17:1 এর মতভেদে বাজির ভিতরে বিভক্ত হয় সেখানে আঘাত করতে পারে। বেশিরভাগ গেমই স্ট্রীট, কর্নার, বাস্কেট এবং শাফেল লাইনের ভিতরে বাজি গ্রহণ করে যার মধ্যে 5:1 এর মতভেদে ছয়টি সংখ্যা জড়িত।

রুলেট বাইরে বাজি

বাইরের বোনাস বেটগুলি 38টি পকেট সহ উচ্চতর অর্থ প্রদানের অফার করে, তবে অন্তর্নিহিত সম্ভাবনাগুলি জোড় এবং বিজোড়, লাল বা কালো, উচ্চ বা নিম্ন বাজির জন্য 1:1। এমনকি সামান্য বেশি উন্নত বাজি ধরন, যেমন কলাম এবং ডজন, সামঞ্জস্যপূর্ণ 2:1 মতভেদ অফার করে।

হাউস এজ ক্যাসিনোর জয়কে বোঝায় যা খেলোয়াড়ের প্রাথমিক বাজির শতাংশ হিসেবে লেখা হয়। গেটি ইমেজ

রুলেট মধ্যে হাউস প্রান্ত

রুলেটের আমেরিকান সংস্করণটি দ্বিতীয় শূন্যের জন্য 5.26% এর একটি হাউস প্রান্ত অফার করে। সদ্য প্রকাশিত ট্রিপল জিরো গেমগুলি একটি একক সারি বাজির জন্য ঘরের প্রান্তকে 7.69% এ বাড়িয়ে দেয়৷ ইতিমধ্যে, ইউরোপীয় এবং ফরাসি সংস্করণগুলি 2.7% এর সরাসরি বাজির মতপার্থক্য সহ একজন খেলোয়াড়ের পক্ষে।

রুলেট চাকা পেআউট

বিভিন্ন পেআউট বিভিন্ন ধরনের বেটিং এর সাথে যুক্ত। ইন-হাউস কোম্পানিগুলির উচ্চতর অর্থপ্রদানের সম্ভাবনা রয়েছে, তবে বাইরের প্রতিকূলতার তুলনায় প্রতিকূলতাগুলি আপনার পক্ষে নয়। নতুন খেলোয়াড়রা লাল বা কালো রঙে বল কোথায় ল্যান্ড করবে তার উপর জুয়া খেলার প্রবণতা দেখায়, যার ফলে প্রতি জুয়া খেলার জন্য 35:1 বা $35 পেআউট অনুপাত হয়।

রুলেট ব্যাংকরোল ব্যবস্থাপনা

আপনি যদি সতর্ক না হন, যেকোন রাউন্ড জেতার লোভ আপনাকে খুব বেশি প্রশ্রয় দিতে সাহায্য করতে পারে এবং আপনি দ্রুত আপনার বাজেট খেয়ে ফেলতে পারেন। আপনার প্রতিকূলতা উন্নত করতে, আপনি যা হারাতে পারেন তা ব্যয় করুন এবং নীচে তালিকাভুক্ত বিশেষজ্ঞের পরামর্শগুলি বিবেচনা করুন।

ক্রেডিট কার্ড আনবেন না

অতিরিক্ত খরচ রোধ করতে, ক্যাসিনোতে ক্রেডিট কার্ড না আনার কথা বিবেচনা করুন। আপনি যে নগদ টাকা নিয়ে এসেছেন তা একবার ব্যয় করলে, আপনি অতিরিক্ত ব্যয় করতে পারবেন না।

প্রচার উপেক্ষা করবেন না

অনলাইন ক্যাসিনোগুলি প্রায়ই ক্যাসিনো সাইন-আপ বোনাস অফার করে, যা কখনও কখনও অনলাইন রুলেট অন্তর্ভুক্ত করে। অনলাইন ক্যাসিনোর উপর নির্ভর করে, ভিআইপি ক্লাবের জন্য উচ্চ বোনাস পয়েন্ট বা কমপের জন্য ঝুঁকিও গণনা করা হয়।

গেম খেলার কথা ভাবুন

দুর্ভাগ্যবশত, লাইভ ডিলার রুলেট প্রশিক্ষণের জন্য যোগ্য নয়, তবে স্বাধীন গেমগুলি এটি প্রদান করতে পারে। আপনি উদাহরণের জন্য অনলাইন পেশাদার গাইড অধ্যয়ন করতে পারেন।

কোন অনলাইন ক্যাসিনো সর্বোচ্চ রুলেট পেআউট অফার করে?

অনলাইন সংস্করণগুলি মূলধারার গেমগুলির জন্য ধারাবাহিক অর্থ প্রদান করে। DraftKings এর মতো কিছু সাইটের বিশেষ সংস্করণ রয়েছে যেগুলির অর্থ প্রদানের ক্ষেত্রেও তারতম্য রয়েছে৷ আমাদের বিশেষজ্ঞরা সেরা ক্যাসিনো অ্যাপের একটি সংক্ষিপ্ত তালিকা এবং তাদের প্রস্তাবিত ক্রিয়াকলাপ তৈরি করেছেন।

MGM ক্যাসিনো অনলাইন বাজি

BetMGM ক্যাসিনো 22টি রুলেট বিকল্প অফার করে, কালো এবং হলুদ সহ, ন্যূনতম $0.25 বাই-ইন।

Borgata ক্যাসিনো অনলাইন

বোরগাটা ক্যাসিনো তার রুলেট বিভাগে 25টি গেমের আধিপত্য বিস্তার করে।

FanDuel অনলাইন ক্যাসিনো

ফ্যানডুয়েল ক্যাসিনো রুলেট প্লেয়ারদের জন্য 13টি অনন্য বিকল্প অফার করে। সর্বাধিক সর্বনিম্ন বাজি দশ সেন্ট থেকে শুরু হয়, তবে সর্বাধিক পরিসর হল $5,000 থেকে $15,000, বিশেষ করে আমেরিকান সংস্করণের জন্য।

খসড়া কিংস অনলাইন ক্যাসিনো

DraftKings ক্যাসিনো অনলাইন জুয়াড়ি 24 রুলেট বিকল্প অফার করে. ড্রাফটকিংস ক্যাসিনোতে বাস্কেটবল রুলেটের মতো একচেটিয়া বিকল্পও রয়েছে, যেখানে প্রগতিশীল জ্যাকপটগুলি সর্বোচ্চ বাজির জন্য অর্ধ মিলিয়ন ডলারের কাছাকাছি পৌঁছেছে।

একজন ব্যক্তি একটি রুলেট টেবিলে বসে তার ফোনে একটি মোবাইল রুলেট অ্যাপ খেলছেআপনার কি অনলাইনে বা ক্যাসিনোতে রুলেট খেলা উচিত? গেটি ইমেজ

লাইভ রুলেট বনাম অনলাইন রুলেট

মিনি হুইলে লাইভ বাজানো একটি পেশাদার রুলেট ডিলারের সাথে খেলা জড়িত, যা “জ্যাক ডিলার” নামে পরিচিত। এছাড়াও, লাইভ প্লে ন্যায্য এবং স্বচ্ছ রিয়েল-টাইম গেমপ্লে প্রদান করে। অনলাইন রুলেট সাধারণত ব্লেজিং 7s এর মত বৈকল্পিক অফার করে এবং ন্যায্য এবং স্বচ্ছ ফলাফল প্রদানের জন্য একটি র্যান্ডম নম্বর জেনারেটর ব্যবহার করে।

রুলেট মতভেদ এবং অর্থ প্রদান সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

রুলেট ওডস এবং পেআউট সংক্রান্ত কিছু প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নের উত্তরের জন্য নীচের FAQ বিভাগটি দেখুন।

আমি কি আসল অর্থের জন্য অনলাইনে রুলেট খেলতে পারি?

হ্যাঁ. লাইসেন্সকৃত রিয়েল মানি অনলাইন ক্যাসিনো যেমন BetMGM ক্যাসিনো এবং BetRivers ক্যাসিনো প্রকৃত অর্থের জন্য অনেক অনলাইন রুলেট বিকল্প অফার করে।

রুলেট রিটার্ন কি?

এটা ভেরিয়েন্ট এবং বাজি উপর নির্ভর করে. স্ট্রেইট বেট, উদাহরণস্বরূপ, আমেরিকান ভার্সনের জন্য 37:1 এর কম পেআউট আছে এবং ইউরোপীয় এবং ফ্রেঞ্চ বিকল্পগুলির জন্য 35:1 এ এই ধরনের বেট রয়েছে।

রুলেট পেআউট কত?

ভেরিয়েন্টের উপর নির্ভর করে, পেআউট পরিবর্তিত হয়। বিপরীত দিকে কোণ বাজি বা জুয়া 5:1 প্রদান করে, যখন জোড় এবং বিজোড়, উচ্চ বা নিম্ন, কালো বা লাল বাজি 1 থেকে 1 প্রদান করে।

রুলেট সেরা মতভেদ কি?

বাইরের বাজিগুলি ভিতরের বাজির চেয়ে ভাল প্রতিকূলতার প্রস্তাব দেয়, যার বেশিরভাগই 1 থেকে 1৷ ইউরোপীয় এবং ফ্রেঞ্চ রুলেটের জন্য একটি সোজা এবং এমনকি অর্থের বাজি 35 থেকে 1 টাকা দেয়৷

অনলাইন রুলেট কারচুপি করা হয়?

লাইসেন্সপ্রাপ্ত iGaming ভেন্যু, যেমন নিউ জার্সি এবং মিশিগান, ন্যায্য এবং স্বচ্ছ গেমিং ফলাফল প্রদান করতে র্যান্ডম নম্বর জেনারেটর ব্যবহার করে। লাইভ প্লেতে খেলোয়াড়দের জন্য রিয়েল-টাইম ফেয়ার প্লে রয়েছে।

Source link

Related posts

মেটস বনাম শাবক ভবিষ্যদ্বাণী, মতভেদ: সোমবার এমএলবি-র জন্য সেরা বাজি এবং বাছাই

News Desk

লিওনেল মেসির দেহরক্ষী পিচের দিকে ছুটে আসা ভক্তকে সামলাতে দ্রুত দৌড়ে যান

News Desk

Timberwolves NBA প্লেঅফসে একটি অত্যাশ্চর্য বিজয়ের সাথে ওয়েস্টার্ন কনফারেন্সে ফেভারিটদের বিপর্যস্ত করতে সক্ষম হয়েছিল

News Desk

Leave a Comment