রেগি মিলারের বিরোধ নিক্সের ভক্তরা পেসারদের কাছে হেরে যাওয়ার পর তাকে ‘টেনে আনছে’
খেলা

রেগি মিলারের বিরোধ নিক্সের ভক্তরা পেসারদের কাছে হেরে যাওয়ার পর তাকে ‘টেনে আনছে’

এনবিএ সেমিফাইনালের পরে রেগি মিলারের কাছে নিক্স ভক্তদের জন্য একটি বড় প্রশ্ন ছিল।

“আপনি সবাই আমাকে টেনে নিয়ে যাচ্ছেন কেন?”

মিলার টিএনটি সম্প্রচারের অংশ হিসাবে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে দ্বিতীয় রাউন্ড সিরিজের গেম 2 ডেকেছিলেন এবং নিক্সের ভক্তদের দ্বারা রাতের বেলায় হেকসেড হয়েছিল, যার মধ্যে নিক্সের জয়ের শেষে একটি “F–k you, Reggie” গান ছিল। .

মিলার অবশ্য 1990 এর দশক থেকে পেসারদের সাথে নিক্সের সাথে তার আদালতে লড়াইয়ের কারণে গার্ডেনে একজন ব্যক্তিত্বহীন ব্যক্তিত্ব ছিলেন।

রেগি মিলার নিক্স-পেসার সিরিজের গেম 2 নামে পরিচিত। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

স্বাভাবিকভাবেই, এই বছরের সিরিজের সময় তাকে আখ্যানে টেনে আনা হয়েছিল যেটি নিক্স এবং পেসারদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতাকে পুনরুজ্জীবিত করবে বলে মনে হয়েছিল, যারা শেষ পর্যন্ত সাতটি খেলায় সিরিজ জিতেছিল।

“আমি কি শুধু কিছু বলতে পারি?” মিলার বুধবার “দ্য ড্যান প্যাট্রিক শো” তে একটি উপস্থিতির সময় বলেছিলেন।

“কেন আপনারা সবাই আমাকে টানছেন? আমি সিরিজে খেলিনি; আমি কীভাবে এই সবের অংশ হলাম? আমি দ্বিতীয় ম্যাচ খেলতে এসেছি কারণ আমাকে বলা হয়েছিল। আমার বসরা বলেছেন: ‘আমরা চাই আপনি এটি করুন। খেলা। আমাদের সবার মনিব আছে, তাই না থিওডোর?

“আমি মাঝখানে গেমটিকে ডেকেছিলাম। আমি গেম 7 খেলছি বলে আমাকে কীভাবে টেনে নিয়ে যাওয়া হচ্ছে?”

সিরিজের সময় মিলার ঠিক একজন গায়ক বালক ছিলেন না।

যদিও তিনি আদালতে ছিলেন না, তবে সিরিজের সময় তিনি একজন খলনায়কের ভূমিকায় পরিণত হন এবং নিক্সকে তাদের গেম 7 হারানোর পরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেন।

পেসার তারকা টাইরেস হ্যালিবার্টনও তার পোস্টগেম সংবাদ সম্মেলনে একটি সোয়েটশার্ট পরেছিলেন যাতে মিলার একটি চোক সাইন করেছিলেন – যা তিনি 1994 প্লেঅফের সময় করেছিলেন – এর সামনে।

নং 3 জোশ হার্টকে নিউ ইয়র্ক নিক্সের কোচ টম থিবোডো অভ্যর্থনা জানিয়েছিলেন যখন তিনি চতুর্থ ত্রৈমাসিকে ফাউল করার পরে বেঞ্চে ফিরে আসেন।জোশ হার্টকে নিউ ইয়র্ক নিক্সের কোচ টম থিবোডো দ্বারা উল্লাসিত করা হয়েছিল যখন তিনি খেলা 7-এ চতুর্থ ত্রৈমাসিকে ফাউল করার পরে বেঞ্চে ফিরে আসেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“দেখুন, আমিও এটি আশা করেছিলাম,” মিলার পুরো বিষয়টি সম্পর্কে বলেছিলেন। “আমি বুঝতে পেরেছি। ঠিক ‘দ্য গডফাদার’-এর মতো, যখন আমি ভেবেছিলাম যে আমি আউট হয়ে গেছি, তারা আমাকে আবার ঢুকিয়ে দিয়েছে। এবং ইন্ডিয়ানা থেকে আমার ছেলেরা, আপনাকে ধন্যবাদ। আমার ছোট বাচ্চারা গেম 7-এ নিজেদের যত্ন নিয়েছিল এবং তারপরে আমরা চলে গিয়েছিলাম। চালু.”

“কিন্তু আমি সিরিজে খেলিনি, আমার বয়স 58 বছর।”

Source link

Related posts

চার বছর পরপরই ফিফা বিশ্বকাপ

News Desk

রেঞ্জাররা জানে মরিয়া দ্বীপবাসীদের জন্য তাদের জন্য কী অপেক্ষা করছে

News Desk

বাবা ক্রিকেট খেলেছেন ভারতে, ছেলে ডাক পেলেন নিউজিল্যান্ড দলে

News Desk

Leave a Comment