রেগি মিলার গেম 2 এর আগে নিক্স ভক্তদের সমালোচনাকে ভয় পান না: ‘আমি এই শহরের মালিক ছিলাম’
খেলা

রেগি মিলার গেম 2 এর আগে নিক্স ভক্তদের সমালোচনাকে ভয় পান না: ‘আমি এই শহরের মালিক ছিলাম’

রেগি মিলার ম্যাডিসন স্কয়ার গার্ডেনে নিক্স-পেসারস সিরিজের গেম 2-এর জন্য প্রস্তুত, এমনকি যদি নিউ ইয়র্কের ভক্তরা এখনও তার সম্পর্কে তিক্ত থাকে।

মিলার, প্রাক্তন পেসার ভিলেন যিনি 1990 এর দশকে অনেক নিক্স ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছিলেন, তার বিশ্লেষকের দায়িত্ব গ্রহণ করার আগে “ইনসাইড দ্য এনবিএ” ক্রুর সাথে কথা বলেছিলেন।

যখন মিলারকে তার পারফরম্যান্সের উপর নিক্স ভক্তদের ক্রমাগত ক্ষোভ সম্পর্কে চাপ দেওয়া হয়েছিল – যার বেশিরভাগই 1994 এবং 1995 প্লে-অফ কেন্দ্রিক ছিল – তিনি বলেছিলেন যে তিনি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে কোনও শত্রুতা নিয়ে চিন্তিত নন।

“আমি বায়ুমণ্ডল অপেক্ষা করছি,” মিলার বলেন. “আমি জানি, ‘আপনি কি নিউইয়র্ক সিটিতে ফিরে এসে একটি খেলার জন্য চিন্তিত নন?’ না, আমি এই শহরের মালিক, তাহলে আমি সেখানে হাঁটা নিয়ে চিন্তিত হব কেন? আমি এটির জন্য অপেক্ষা করছি, এই দুটি খুব ভাল দল।

রেগি মিলার ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ফিরে যেতে ভয় পাননি।

1994 সালে পোস্ট-সিজনে, ইস্টার্ন কনফারেন্স ফাইনালের সময় নিক্স পেসারদের ছিটকে দেয়, কিন্তু মিলার গার্ডেনে গেম 5 চলাকালীন স্পাইক লির সাথে কিছু ঝামেলায় পড়ার আগে নয়, পেসার তারকা এক পর্যায়ে ফিল্মের দিকে শ্বাসরোধ করার অঙ্গভঙ্গি করেছিলেন। . চতুর্থ কোয়ার্টারে নিক্স একটি লিড উড়িয়ে দেয় ম্যানেজার হিসেবে।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

লি এবং মিলার গেম 2 এর আগে পুনরায় একত্রিত হয়েছিল, 30 বছর আগে সেই দুর্ভাগ্যজনক গেমের পোস্টের একটি স্বাক্ষরিত অনুলিপি ধরে রেখেছিল।

রেগি মিলার নিক্স-পেসারদের প্রতিদ্বন্দ্বিতার উচ্চতার সময় একজন খলনায়ক ছিলেন। ম্যাডিসন স্কয়ার গার্ডেনের জন্য জর্জ কালিনস্কি

পেসার কোয়ার্টারব্যাক রেগি মিলার দুটি ফ্রেমযুক্ত স্পাইক লি সংবাদপত্রে স্বাক্ষর করেছেন – কুখ্যাত 1994 ব্যাক পেজ সহ। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“যখন অনেক নিউ ইয়র্কবাসী আমার কাছে আসে, তা বিমানবন্দরে হোক বা শুধু শহরের চারপাশে হাঁটা হোক, তাদের মুখ থেকে প্রথম কথা বের হয়, শাক (ও’নিল), ‘আমি তোমাকে ঘৃণা করি, আমি সত্যিই তোমাকে ঘৃণা করি।’ আমি তোমাকে ঘৃণা করি, কিন্তু আমি তোমার খেলাকে সম্মান করি, আমি তোমার খেলাকে সম্মান করি।”

যথেষ্ট উপযুক্ত, যখন মিলার তার ভক্তরা তাকে ঘৃণা করে সে সম্পর্কে কথা বলছিলেন, অভিনেতা এবং বড় নিক্স ভক্ত বেন স্টিলার ক্লিপটি শুট করেছিলেন এবং মিলারের দিকে রাগান্বিতভাবে ইঙ্গিত করতে দেখা গেছে, যা টিএনটি ক্রুদের প্রচুর হাসি দিয়েছে।

নিক্স এখন দ্বিতীয় রাউন্ডে 2-0 তে এগিয়ে যাওয়ার আশা করছে, এমনকি প্লে অফের অতীতের ভূত বিল্ডিংয়ে থাকলেও।

Source link

Related posts

টাইগার উডস 3 হোলে দুটি তিন-পয়েন্টার তৈরি করার পরে PGA চ্যাম্পিয়নশিপ মিস করবেন

News Desk

কলেজ ওয়ার্ল্ড সিরিজ সম্প্রচারের সময় একজন মহিলার উপর দৃশ্যত আঘাত করার পরে একজন LSU ভক্ত ভাইরাল হচ্ছে

News Desk

সাবিনা জাদুতে মালদ্বীপকে উড়িয়ে সাফের সূচনা বাংলাদেশের

News Desk

Leave a Comment