রেঞ্জারদের কাছে প্রমাণ করার সুযোগ আছে তারা গেম 6-এ কতদূর এসেছে, জিতবে বা বাড়ি যাবে
খেলা

রেঞ্জারদের কাছে প্রমাণ করার সুযোগ আছে তারা গেম 6-এ কতদূর এসেছে, জিতবে বা বাড়ি যাবে

সানরাইজ, ফ্লা। – রেঞ্জাররা তাদের সাম্প্রতিক অতীতের চেয়ে ভালো হওয়ার প্রেক্ষাপটে এই মৌসুমে ইট দিয়ে ইট দিয়ে তৈরি করেছে।

কাজের নীতি, একটি কঠোর, ইচ্ছাকৃত মানসিকতা এবং একটি ঘনিষ্ঠ কোর দ্বারা স্থাপিত ভিত্তির উপর, ব্লুশার্টগুলি বিতরণ করেছে — বারবার তাদের রাষ্ট্রপতির ট্রফি বিজয়ী প্রচারাভিযানে — এমনভাবে যা ক্ষুধার্ত এবং অভাবীদের মধ্যে সত্যিকারের বিশ্বাসের জন্ম দিয়েছে। . – নিন্দুক নীল-রক্তযুক্ত ফ্যান বেস।

এখনই সময় প্রমাণ করার সময় যে তারা সত্যিই আলাদা, কারণ রেঞ্জার্সরা শনিবার রাতে আমেরেন্ট ব্যাঙ্ক অ্যারেনায় ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ ভারসাম্য বজায় রেখে এই বিশেষ মরসুমে বরফের দিকে যাওয়ার জন্য প্রস্তুত।

নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ভিনসেন্ট ট্রোচেক ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

শুক্রবার সন্ধ্যায় ভিনসেন্ট ট্রোচেক সাংবাদিকদের বলেন, “স্ট্যানলি কাপ জেতা সহজ হওয়ার কথা নয়।” “এবং এই ধরনের মুহূর্তগুলিই একটি দলকে এমন একটি দলে পরিণত করে যা একটি চ্যাম্পিয়নশিপ দল হতে পারে।”

প্লে-অফ শুরু হওয়ার পর থেকে, রেঞ্জাররা সারা বছর এমন একটি দল ছিল, যার অর্থ তারা এখনও প্রতিকূলতার মধ্যে পিছিয়ে যেতে পারেনি এবং সবসময় প্রতিকূলতাকে চ্যালেঞ্জ করে বলে মনে হয়।

প্রতিটি পরিসংখ্যানগত মূল্যায়নকারীর দ্বারা বিগত দুটি সিরিজে তাদেরকে একটি কারণে আন্ডারডগ বলে বিবেচিত হয়েছে। এটি তাদের এই প্লেঅফের নির্দিষ্ট পয়েন্টগুলিতে তাদের সেরা হকি খেলতে বাধা দেয়নি।

যদি রেঞ্জার্স সত্যিকার অর্থেই এমন দল হয়ে ওঠে যা তারা সারা বছর ছিল, তাদের খেলার অংশগুলি যা তাদের তৈরি করে তা অনেক ভালো হতে হবে।

পাওয়ার প্লে, যা বছরের পর বছর ধরে তাদের অপরাধের ইঞ্জিন ছিল এবং পোস্ট সিজনে মাঝে মাঝে থামানো যায় না, এখন ঠান্ডা হতে পারে না।

পেনাল্টি কিল, যা আক্রমণাত্মকভাবে প্রভাবিত করেছে কিন্তু এই সিরিজে রক্ষণাত্মক নয়, এটি ততটাই নির্ভরযোগ্য হওয়া উচিত যেমনটি বেশিরভাগ মৌসুমে ছিল।

নিউ ইয়র্ক রেঞ্জার্সের গোলটেন্ডার ইগর শেস্টারকিন ফ্লোরিডা প্যান্থার্সের অ্যান্টন লুন্ডেল গেম 5-এর তৃতীয় সময়ে গোল করার পরে বরফের উপর প্রতিক্রিয়া দেখান। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

পাঁচটি খেলার মাধ্যমে 14টি সুযোগে ম্যান অ্যাডভান্টেজের সাথে মাত্র একটি গোল করার পরে, রেঞ্জাররা তাদের পাওয়ার প্লে প্রোডাকশন ছাড়াই কেবল লড়াই করছে না, তবে তারা সেই আত্মবিশ্বাসের ঝাঁকুনি হারিয়েছে যা তারা সাধারণত ধারাবাহিক সমর্থন থেকে অর্জন করতে সক্ষম হয়। আক্রমণ জোন সময়।

দ্রুত সিদ্ধান্ত নিতে হবে। পাকগুলি অবশ্যই বরফের মাঝখানে এবং নেটের দিকে নির্দেশিত হতে হবে। জরুরী দশগুণ মাধ্যমে আসতে হবে.

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“শাটডাউন এটি কাটে না,” বলেছেন অ্যাডাম ফক্স, যিনি এই সিরিজে মাত্র তিনটি অ্যাসিস্ট এবং পাওয়ার প্লেতে মাত্র একটিতে সীমাবদ্ধ ছিলেন, যেখানে তিনি নিয়মিত মৌসুমে তার পয়েন্টের মাত্র 45 শতাংশের বেশি স্কোর করেছিলেন। “আমাদের সেই সুযোগগুলোকে কাজে লাগাতে হবে। বড় জায়গায় আমাদের কিছু চেহারা আছে, কিন্তু আপনি চেহারার উপর ভিত্তি করে গেম জিততে পারবেন না। আপনাকে সদ্ব্যবহার করতে হবে।”

প্যান্থাররা সহজেই একটি পাওয়ার প্লের জন্য সেট আপ করেছিল, একইভাবে রেঞ্জার্সরা ক্যাপিটাল এবং হারিকেন উভয়ের বিরুদ্ধে করেছিল।

এটি করা তাদের জন্য আরও কঠিন হয়ে উঠতে হবে, কারণ এভাবেই তারা তাদের লেন খুঁজে পায় এবং বর্ধিতভাবে, নেটের পিছনে খুঁজে পায় – পাঁচবার, সুনির্দিষ্ট হতে।

ফ্লোরিডা প্যান্থার্সের স্যাম বেনেট অ্যাডাম ফক্সকে পাশ কাটিয়ে বল শুট করেন। গেটি ইমেজ

আর্টেমি প্যানারিন এমন একটি দুর্দান্ত মৌসুম শেষ করতে পারবেন না।

রাশিয়ান উইঙ্গার, যিনি এখনও শুক্রবার বিকেল পর্যন্ত সিজন-সেরা 120 পয়েন্টের পরে চারটি সহ পোস্ট-সিজন গেম-জয়ী গোলে NHL-এর নেতৃত্ব দিচ্ছেন, তিনি আরও একটি বর্ণনামূলক নো-শোর মুখোমুখি হতে চলেছেন। পাঁচটি গেমের মাধ্যমে তিনটি সহায়তা সহ, প্যানারিনের প্রায় পর্যাপ্ত পাক ছিল না এবং যথেষ্ট লক্ষণীয় ছিল না।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

অবশ্যই, রেঞ্জার্সের তারকাদের বোঝা বহন করার ক্ষেত্রে প্যানারিন একা নন, তবে তিনিই হতে পারেন সবচেয়ে বড় পার্থক্য তৈরি করতে পারেন।

নিউইয়র্ক রেঞ্জার্সের বাম উইঙ্গার আর্তেমি প্যানারিন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

পার্থক্যের কথা বললে, গোলরক্ষক ইগর শেস্টারকিনের প্রতিভা আরও এক বছর নষ্ট করা যাবে না।

গত তিন ম্যাচে মোট ১১৪টি শট সহ্য করতে হয়েছে এই তারকা গোলরক্ষককে। গেম-টু-গেম ভিত্তিতে রেঞ্জার্সকে প্রতিযোগিতামূলক রাখতে তিনি পাঁচটি গেমের বেশি 154টি সেভ করেছেন।

শেস্টারকিন তাদের সেরা খেলোয়াড় না হওয়া পর্যন্ত রেঞ্জার্স স্ট্যানলি কাপ জিততে সক্ষম হবে না বলে বিশ্বাস করার কারণ আছে – এবং তিনি ইতিমধ্যেই আছেন, তাই বাকি দলকে তাদের অংশ করতে হবে।

এই মৌসুমে কতটা ভিন্ন জিনিস তা দেখানোর সুযোগ রয়েছে রেঞ্জার্সদের। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

প্যান্থার্স 2008-09 পেঙ্গুইনদের পর প্রথম দল হতে চাইছে যারা আগের বছর দ্বিতীয় স্থানে পড়ে স্ট্যানলি কাপ ফাইনালে ফিরে আসে।

অন্যদিকে রেঞ্জার্স, 2013 সালের ব্ল্যাকহকসের পর প্রথম প্রেসিডেন্টস ট্রফি বিজয়ী হওয়ার চেষ্টা করছে ফাইনালে উঠতে।

শুধুমাত্র এক হতে পারে.

এই রেঞ্জারদের বলা হয়েছে টিম ডেসটিনি – এবং এখন আমরা খুঁজে বের করব।

Source link

Related posts

দক্ষিণ আফ্রিকার বর্ষসেরার পুরস্কারে দুই পেসারের জয়জয়কার

News Desk

বাবর রিজওয়ান হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন

News Desk

জায়ান্টরা রুকি ক্যাম্পে ফ্রি এজেন্টদের মধ্যে বিভাগ III কোয়ার্টারব্যাক নিয়ে আসে

News Desk

Leave a Comment