রেঞ্জাররা নিউ ইয়র্কের দলগুলির জন্য মশাল বহন করে যারা ক্রীড়া-ক্ষুধার্ত শহরে এটি তৈরি করতে ব্যর্থ হয়েছে
খেলা

রেঞ্জাররা নিউ ইয়র্কের দলগুলির জন্য মশাল বহন করে যারা ক্রীড়া-ক্ষুধার্ত শহরে এটি তৈরি করতে ব্যর্থ হয়েছে

এই ডিক্রি এবং প্রবিধানগুলি কয়েক দশক ধরে আমাদের আগে ছিল। আমরা জানি যে অন্য শহরগুলো যে ধরনের ঐক্যফ্রন্ট দিতে পারে নিউইয়র্ক কখনোই দেবে না। আমরা জানি যে উদযাপন করা প্রতিটি জায়ান্ট ফ্যানদের জন্য, জেটস ফ্যান উদ্বেগ প্রকাশ করে। আমরা জানি যে প্রত্যেক ইয়াঙ্কিজ ফ্যান যারা দলের প্রায় প্রতিদিনের উচ্চতা উপভোগ করেন, সেখানে একজন মেটস ফ্যান আছেন যিনি দলের আপাতদৃষ্টিতে দুবার-দৈনিক লো নিয়ে উপহাস করেন।

এবং স্থানীয় নৃতাত্ত্বিকরা জানাচ্ছেন যে সত্যিকারের নেট ভক্তরা আমাদের মধ্যে বাস করে, শ্বাস নেয় এবং হাঁটাচলা করে।

তাই, না: আমরা দেখতে পাচ্ছি না যে দ্বীপবাসীর ভক্তরা রেঞ্জার্সের প্রতি ভয় ও ঘৃণার জীবন ত্যাগ করে। আমরা আশা করি না যে বিপুল সংখ্যক ডেভিল ভক্ত তাদের লাল জার্সি খুলে ফেলবে এবং হঠাৎ করে নীল রঙে বিনিয়োগ করবে। এনএইচএল ফাইনাল ফোর-এ অন্যান্য অংশগ্রহণকারীদের থেকে ভিন্ন, দলত্যাগকারীরা থাকবে। ডালাস, এডমন্টন এবং সাউথ ফ্লোরিডার সেটি নেই।

রেঞ্জার্স, এখন নিউ ইয়র্কের অন্যান্য দলগুলির আশা বহন করছে যেগুলি বড় প্লে অফ রানের পরে কম পড়েছিল, প্যান্থারদের বিরুদ্ধে তাদের ইস্টার্ন কনফারেন্স শোডাউনের প্রস্তুতির জন্য অনুশীলনের শেষে, যা বুধবার শুরু হবে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কিন্তু এই এটা পায় হিসাবে কাছাকাছি.

এবং যখন রেঞ্জার্স বুধবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে প্যান্থারদের হোস্ট করে — সাতের সেরা ইস্টার্ন কনফারেন্স ফাইনাল শুরু করে যা স্ট্যানলি কাপ ফাইনালের অর্ধেক মাঠ দেবে — তারা সানরাইজ, ফ্লা-এ নিউ ইয়র্ক থেকে শুনতে পাবে। , এবং আলবার্টা এবং উত্তর টেক্সাসে। তারা একটি ক্ষুধার্ত স্পোর্টস সিটির ডাক শুনবে, একটি শহর যা ফেব্রুয়ারী 2012 থেকে চারটি প্রধান খেলার মধ্যে একটিতে চ্যাম্পিয়নের সন্ধান করছে।

“আমি আশা করি তারা সেখানে পাবে,” নিক্সের জোশ হার্ট কয়েক সপ্তাহ আগে বলেছিলেন। “আমি যতটা আশা করি আমরা সেখানে পৌঁছতে পারি না, তবে আমি তাদের জন্য রুট করছি।”

নিক্স সেখানে পায়নি। পার্কে তাদের মিশন রবিবার বধির, মরিয়া গোলমালের মধ্যে শেষ হয়েছিল। এবং এখন এটি রেঞ্জার্স যারা পতাকা বহন করে, 2011 জায়ান্টস থেকে প্রতিটি দলের যৌথ কারণ, যারা 1903 সাল থেকে পেশাদার ফুটবল, বেসবল, বাস্কেটবল এবং হকি দলগুলির মধ্যে 59তম নিউইয়র্ক চ্যাম্পিয়নশিপ জিতেছিল।

তারা অন্যান্য যোগ্য দলের কারণ গ্রহণ করে কারণ এটি শহরের আশাকে বৈধ সুযোগের সাথে স্ফুলিঙ্গ করার অনুমতি দিয়েছে। তারা 2017 এবং ’19 ইয়াঙ্কিজের হয়ে খেলছে, যারা দুবার চুরিকারী অ্যাস্ট্রোস দ্বারা আক্রমণ করেছিল যখন তারা তাদের মতো গতিতে ছিল বলে মনে হয়েছিল, ALCS-এ একটি গেম 7 এবং একটি গেম 6 হেরেছে যা হিট-আপের জন্য সবচেয়ে বেশি স্মরণীয়। ট্র্যাশ ক্যান, ছেঁড়া জার্সি এবং অ্যারোল্ডিস চ্যাপম্যানের ডিজাইন থেকে একটি দুর্ভাগ্যজনক ঝুলন্ত স্লাইডার।

তারা ’15 মেটস’-এর হয়ে খেলে, যারা কানসাস সিটি কিংসের মুখোমুখি হওয়ার আগে সেই রেঞ্জারদের মতো একই ধরণের রোলে ছিল এবং 2013 এবং 2024 সালে নিক্সের সাথে, যারা উভয় সময় ইন্ডিয়ানা রাজ্যের বিভিন্ন পুনরাবৃত্তির মুখোমুখি হয়েছিল। যে পেসাররা তাদের মরসুম অকালেই কেটে ফেলেছিলেন।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

এবং হ্যাঁ, তারা 2014 রেঞ্জার্সের হয়ে খেলছে, অন্য একটি দল যাদের কর্ম এবং মোজো খেলার মাধ্যমে খেলা, সিরিজ দ্বারা সিরিজ বৃদ্ধি পায় বলে মনে হচ্ছে, আরেকটি দল যারা ’94 চ্যাম্পিয়নদের (তখন তাদের 20 তম বার্ষিকী উদযাপন করছে, এখন 30 তম বার্ষিকী উদযাপন করছে) galvanized নিউ ইয়র্ক সিটি. এই রেঞ্জার্সরা রাজাদের মুখোমুখি হওয়ার আগে প্লে-অফের প্রথম তিন রাউন্ডে তাদের পথ ধরে কাজ করেছিল এবং বিশেষ করে, জোনাথন কুইক – ইগর শেস্টারকিনের ব্যাকআপ এখন, কিন্তু সেই সময়ে একজন গোলটেন্ডিং ইউনিকর্ন যিনি 146টি শটের মধ্যে 136টি থামিয়েছিলেন কাপ ফাইনালে।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

তারা স্টিলার নয়, যারা জানে যে প্রত্যেক পিটসবার্গার তাদের পক্ষে কথা বলে, বা ফিলিস, যাদের ফিলাডেলফিয়ার বেসবল ভক্তির 100 শতাংশ রয়েছে। আমরা যে হবে না, এবং এটা ঠিক আছে.

নিউইয়র্ক রেঞ্জার্সের বামপন্থী ক্রিস ক্রেইডার 16 মে, 2024-এ PNC এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের গেম 6-এ ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তৃতীয় সময়কালে তার গোল উদযাপন করছেন।নিউইয়র্ক রেঞ্জার্সের বামপন্থী ক্রিস ক্রেইডার 16 মে, 2024-এ PNC এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের গেম 6-এ ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তৃতীয় সময়কালে তার গোল উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কারণ, আজ রাত থেকে এটি প্রায় ভালো হবে।

এই, আজ রাতে শুরু, প্রায় নিখুঁত হবে.

Source link

Related posts

চিফস রাশি রাইস গাড়ি দুর্ঘটনার ঠিক সেকেন্ড আগে প্রায় 120 মাইল প্রতি ঘণ্টা গাড়ি চালিয়েছিল: হলফনামা

News Desk

কানাডিয়ান ওপেন জয়ের সময় সিবিএস ড্রোন দ্বারা বিরক্ত রবার্ট ম্যাকইনটায়ার: ‘এটি পরিত্রাণ পান’

News Desk

জয়ের ধারা অব্যাহত রাখতে চায় কুমিল্লা

News Desk

Leave a Comment