রেঞ্জাররা প্যান্থারদের দ্বারা ব্যাপকভাবে পরাজিত হয়েছে আবারও একটি বিরক্তিকর প্রবণতায়
খেলা

রেঞ্জাররা প্যান্থারদের দ্বারা ব্যাপকভাবে পরাজিত হয়েছে আবারও একটি বিরক্তিকর প্রবণতায়

নিউইয়র্কে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের সাথে, রেঞ্জাররা একটি সমস্যাজনক প্রবণতার মুখোমুখি হচ্ছে যেখানে তারা পুড়ে না গিয়ে গেম 3 থেকে পালাতে সক্ষম হয়েছিল কিন্তু মঙ্গলবার রাতে প্যান্থারদের কাছে তাদের গেম 4 হারে তাদের কামড় দিতে ফিরে এসেছিল।

রেঞ্জার্স ওভারটাইমে গেম 4 বাদ দেয়, 3-2, কারণ প্যান্থাররা সিরিজ টাই করে।

ন্যাচারাল স্ট্যাট ট্রিক অনুসারে, রেঞ্জার্সরা নিজেদেরকে মারাত্মকভাবে আক্রমণাত্মকভাবে খুঁজে পেয়েছে, কারণ প্যান্থাররা গত দুটি গেমে ব্লু জার্সিকে একটি উদ্বেগজনক হারে ছাড়িয়েছে, যার মধ্যে মঙ্গলবারের হারের 88-44 ব্যবধানে রয়েছে, প্রাকৃতিক স্ট্যাট ট্রিক অনুসারে।

মঙ্গলবার ওভারটাইমে নিউইয়র্ক রেঞ্জার্সের ইগর শেস্টারকিনের দ্বারা ফ্লোরিডা প্যান্থার্সের স্যাম রেইনহার্ট জয়ী গোল করার পরে ফ্লোরিডা প্যান্থার্সের আলেকসান্ডার বারকভ প্রতিক্রিয়া জানিয়েছেন৷ চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

বিষয়টির সাথে যোগ করার জন্য, ফ্লোরিডার উচ্চ-বিপদ সম্ভাবনার (16-6) দ্বিগুণেরও বেশি ছিল যেটি রেঞ্জার্স গেম 4-এ হারতে হয়েছিল।

স্যাম বেনেট, কার্টার ভারহেইজ এবং স্যাম রেইনহার্ট জালের পিছনের দিকে খুঁজে পেয়ে প্যান্থাররা সারা রাত চাপ প্রয়োগ করায় ইগর শেস্টারকিনকে বড় সেভ করার পর বড় সেভ করতে বাধ্য করা হয়েছিল।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের লাইন নিয়ে আলোচনা করার সময় রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট বলেন, “আমরা ডিফেন্স খেলতে অনেক সময় ব্যয় করছি, বিশেষ করে দ্বিতীয় পর্বে। “এটা গত ম্যাচেও হয়েছিল, তাই আমরা নড়াচড়া করতে পারিনি এবং আমরা যেভাবে চেয়েছিলাম সেভাবে তৈরি করতে পারিনি। তারা আপনার প্রতি কঠোরভাবে আসে। তারা প্রচুর ধাক্কা দিচ্ছে।”

“তারা এটিকে সাবধানে দেখে যাতে আপনি সঠিক এলাকায় সময় কাটাচ্ছেন না।”

রেঞ্জার্সদের গেম 3-এ একই রকম সমস্যা হয়েছিল — একটি প্রতিযোগিতা তারা ওভারটাইমে জিতেছিল — যখন তারা 108-43 স্কোর করেছিল, এবং উচ্চ-বিপদ সম্ভাবনাগুলি প্যান্থারদের পক্ষে 16-8-এ তির্যক ছিল।

প্যান্থার্স 3 এবং 4 উভয় গেমেই রেঞ্জার্সকে ব্যাপক ব্যবধানে ছাড়িয়েছে।  প্যান্থার্স 3 এবং 4 উভয় গেমেই রেঞ্জার্সকে ব্যাপক ব্যবধানে ছাড়িয়েছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এটি এমন কিছু যা আমরা নাটকটি নিয়ন্ত্রণ করার জন্য বাড়িতে আরও ভাল করেছি,” ল্যাভিওলেট চালিয়ে যান। “তবে গেম 3 তে একটি জায়গা ছিল এবং তারপরে গেম 4 এ এখানে একটি জায়গা ছিল যেখানে আমরা পিরিয়ড থেকে বের হইনি এবং এটি ছেলেদের যে জোনে যেতে চায় সেখানে খেলতে বাধা দেয়। তারা সেখানে নেই।”

সিরিজটি বৃহস্পতিবার রাতে গেম 5 এর জন্য ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ফিরে আসে।

Source link

Related posts

কাতারে অনুশীলনের প্রথম দিনই ঝড় সামলানোর পাঠ

News Desk

জ্যালেন ব্রুনসন ওয়াইল্ড ক্রসওভার গেমে ‘বিগ ডোম’ ডিস্যান্ড্রোর সাথে ঈগলসের অনুশীলনে দেখা গেছে

News Desk

কেন লুকা ডনসিক নিকোলা জোকিকের বিরুদ্ধে এনবিএ এমভিপি ভোটে একটি লাইভ লং শট

News Desk

Leave a Comment