রেঞ্জার্সরা তাদের পুরানো রক্ষণাত্মক জুটিতে ফিরে এসেছে অনুশীলনে গেম 6 এ যাওয়ার জন্য
খেলা

রেঞ্জার্সরা তাদের পুরানো রক্ষণাত্মক জুটিতে ফিরে এসেছে অনুশীলনে গেম 6 এ যাওয়ার জন্য

RALEIGH, N.C. — যদি আমরা এখনও পর্যন্ত রেঞ্জার্সের নয়টি গেমের মাধ্যমে কিছু শিখে থাকি, তবে এটি হল যে অনুশীলনটি সবসময় কোচ পিটার ল্যাভিওলেট বরফের উপর কী রাখবে তার প্রতিফলন নয়।

যেহেতু ব্লুশার্টরা এপ্রিলের মাঝামাঝি থেকে তাদের প্রথম দুটি সরাসরি গেম হেরেছে, তাই লাইনআপে পরিবর্তন প্রত্যাশিত ছিল এবং বুধবার অনুশীলনের সময় এটিই মনে হয়েছিল।

ব্র্যাডেন স্নাইডারের সাথে কে’আন্দ্রে মিলার এবং জ্যাকব ট্রুবার সাথে এরিক গুস্তাফসনের সাথে নিয়মিত 11টি খেলায় মোতায়েন করার পর, যার মধ্যে নয়টি সিজন পরবর্তী প্রতিযোগিতা সহ, সবকটি সিজনে রক্ষণাত্মক জুটি স্কেটিং করা হয়েছে।

এটি মিলারকে ট্রুবার সাথে এবং স্নাইডারকে গুস্তাফসনের সাথে পুনরায় একত্রিত করে, একটি ম্যাচআপ যা এই মৌসুমে রেঞ্জার্সের বেশিরভাগ সাফল্যের পিছনের প্রান্ত ছিল।

রেঞ্জার্সের আউটফিল্ডার জ্যাকব ট্রুবা তার পুরনো দ্বৈতে ফিরেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এটি সবার সাথে আজকের মতো ঠিক একই রকম হতে পারে বা নাও হতে পারে,” ল্যাভিওলেট ট্যারিটাউনের এমএসজি ট্রেনিং সেন্টারে বুধবার অনুশীলনের পরে সতর্ক করেছিলেন। “মিলার এবং ট্রুবার সাথে কথা বলে, সেখানে অনেক অভিজ্ঞতা রয়েছে তারা দীর্ঘ সময় ধরে একসাথে খেলেছে, আমি এখনও অনুভব করি, আমরা যেখানেই যাই না কেন, আমরা এখনও সত্যিই ভালো আছি অভিজ্ঞ ডিফেন্ডারদের ভারসাম্য এবং ছয়জনের গ্রুপে অনেক আত্মবিশ্বাস।

“তাদের অবশ্যই একসাথে খেলার অভিজ্ঞতা আছে, অনেক অভিজ্ঞতা আছে। আমি মনে করি আমরা যে দিকেই যাই না কেন, খেলার জন্য আমাদের ছয়জনের একটি দুর্দান্ত দল থাকবে।”

মিলার-স্নাইডার জুটি শক্ত ছিল, তবে ট্রুবা-গুস্তাফসন জুটি গত কয়েকটি গেমে কিছুটা আলাদা হয়ে গেছে।

ট্রুবা, বিশেষ করে, হারিকেনের গত 11টি গোলের মধ্যে আটটির জন্য বরফের উপরে রয়েছে।

কান্দ্রে মিলারকান্দ্রে মিলার ট্রুবায় ফিরে আসেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ট্রুবাকে মিলারের সাথে ফিরিয়ে আনা, যার সাথে রেঞ্জার্স অধিনায়ক ব্রডওয়েতে আসার পর থেকে অন্য যেকোনো খেলোয়াড়ের চেয়ে বেশি মিনিট লগ করেছেন, ক্লাবের এই জুটির ভারসাম্য বজায় রাখার জন্য প্রয়োজন হতে পারে।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

মিলারের সাথে স্কেটিং সম্পর্কে ট্রুবা বলেন, “আমরা একসাথে অনেক ভালো খেলা খেলেছি। আমরা একসঙ্গে অনেক ভালো হকি খেলা খেলেছি। স্পষ্টতই আমাদের দুজনের দীর্ঘ সময় একসঙ্গে খেলার জন্য স্বস্তি আছে। যখন কী তার খেলায় থাকে, সে একটি পার্থক্য তৈরি করে, সে খেলার নিয়ম পরিবর্তন করে। ম্যাচ নিয়ন্ত্রণ করার ক্ষমতা তার আছে। আমি তাকে সেরা খেলোয়াড় হওয়ার চেষ্টা করতে সাহায্য করতে চাই যতটা সে আমাকে সাহায্য করতে চায়।

দলের মতে “রক্ষণাবেক্ষণের” কারণে ক্রিস ক্রেইডার বুধবার অনুশীলনের সময় স্কেটিং করেননি।

“আমি আশা করি আজ একটি সাধারণ রক্ষণাবেক্ষণ প্লে অফ খেলা,” ল্যাভিওলেট বলেছেন।

ফিলিপ চিটিল অনুশীলনে একজন পূর্ণ অংশগ্রহণকারী ছিলেন এবং গেম 6 এর জন্য উপলব্ধ বলে বিবেচিত, তবে ল্যাভিওলেট বলেছিলেন যে একজন খেলোয়াড় কোথায় এবং তিনি কেমন অনুভব করেন তাও বিবেচনা করা হচ্ছে।

Source link

Related posts

ইয়াঙ্কিজ আউটফিল্ডার কালেব ফার্গুসন আশা করছেন ডজার্সের বিরুদ্ধে একটি বড় আউটিং তাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে সাহায্য করবে

News Desk

মালাচি কোরলির ক্যাচ-পরবর্তী ক্ষমতা জেটসের অপরাধকে উন্নীত করার ক্ষমতা রাখে

News Desk

লেকার্সের তারকা শক্তি, লেব্রন জেমস, তার নিছক উপস্থিতিতেই রয়েছেন

News Desk

Leave a Comment