রেঞ্জার্সরা লাল-গরম অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের কাছ থেকে যা যা করতে পারে তা পাচ্ছে এবং সে একটি রোডব্লককে আঘাত করতে পারে
খেলা

রেঞ্জার্সরা লাল-গরম অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের কাছ থেকে যা যা করতে পারে তা পাচ্ছে এবং সে একটি রোডব্লককে আঘাত করতে পারে

সানরাইজ, ফ্লা। – আমি নিশ্চিত নই যে রেঞ্জাররা কীভাবে এটি করেছে এবং আমি নিশ্চিত নই যে এটি টেকসই, তবে হ্যাশ চিহ্নের নীচে তাদের শেষের দিকে রবিবার প্রায় পুরো গেম 3 খেলার সময় শারীরিক মার খাওয়া সত্ত্বেও, ব্লুশার্টগুলি একরকম কনফারেন্স ফাইনালে 2-1 লিড নিতে প্যান্থার্সের উপরে 5-ওভারটাইম 4-এ স্কোর করে।

তবে সম্ভবত এটি এই দলের সবচেয়ে বড় সম্পদের একটি নিখুঁত চিত্র। এটাই তাদের মানসিকতা। এটাই তাদের মানসিকতা। তারা স্বর্ণপদক বিজয়ী জিমন্যাস্টের মতো বাঁকতে পারে। কিন্তু তারা ভাঙে না। তারা তাদের সংযম হারায় না। 2011-12 সালের কালো এবং নীল জার্সির মতো, তারা দড়িতে ঘুষি মারতে স্বাচ্ছন্দ্য বোধ করে।

“এটা এক ধরনের আতঙ্কিত হওয়ার মানসিকতা নয়,” বলেছেন বার্কলে গুডরেউ, যিনি দলের শেষ 16 গোলের মধ্যে পাঁচটি গোল করেছেন এই একটিতে দুটি, যার মধ্যে একটি পেনাল্টি কিক রয়েছে৷ “এটি এমন কাঠামো যা (পিটার ল্যাভিওলেট) এবং কোচিং স্টাফরা সারা বছর আমাদের মধ্যে স্থাপন করেছে।

“আমরা যখন অবরোধের মধ্যে থাকি তখন আমরা এটির উপর নির্ভর করি এবং এটি কখনও কখনও ভাল দেখায় না। আপনি জানেন, ছেলেরা কিছু শট ব্লক করেছে, চেস্টি কিছু বিশাল সেভ করেছে।”

অ্যালেক্সিস লাফ্রেনিয়ার রবিবার তাদের গেম 3 জয়ে রেঞ্জার্সের হয়ে দুবার গোল করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ

নিশ্চিতভাবেই, ইগর শেস্টারকিন প্যান্থার্সকে 1:54-এর ব্যবধানে দুটি গোল অস্বীকার করার জন্য কিছু বড় সেভ করেছিলেন, তৃতীয় পিরিয়ডের 6:58 চিহ্নে 4-4-এ স্কোর টাই করে, 54-এর পরেও 4-2 পিছিয়ে থাকার পরে। 25 প্রয়াসের সুবিধা যা নিয়ন্ত্রণের পরে 95-36 এ ফুলে গেছে। তৃতীয় পিরিয়ডে গোলের সুযোগ ছিল ২১-৪ বিপক্ষে।

শেষ পর্যন্ত, ওভারটাইমের 5:35 এ অ্যালেক্স ওয়েনবার্গের গেম-বিজয়ী ফরোয়ার্ড ডিফ্লেকশনের পর, রেঞ্জার্সরা 37টি শট ব্লক করে, যার নেতৃত্বে জ্যাকব ট্রুবার নয়টি, কারণ তারা সামগ্রিকভাবে 108-44 স্কোর করেছিল।

আমি বলেছিলাম, তারা চেষ্টা 108-44 আউটশট.

এবং তারা খেলা জিতেছে।

“আমরা এখানে কয়েকবার এসেছি,” বলেছেন ভিনসেন্ট ট্রোচেক, যার দল এই টুর্নামেন্টে ওভারটাইমে ৪-০ গোলে জিতেছে। “আপনি সেই জায়গায় থাকতে চান না, তবে আমরা সেখানে ছিলাম প্রতিটি শিফটের জন্য অন্য দিন বেঁচে থাকার লড়াই ছিল।

“তৃতীয় পিরিয়ড শেষ হওয়ার পর, আমাদের রিসেট করার এবং সেখান থেকে ফিরে আসার সময় ছিল…এবং আসলেই জিতেছি।”

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

একজোড়া পুডি ট্যাট পিপিজির অনুমতি দেওয়ার সময় রেঞ্জার্সকে ছয় বার, তিনবার শর্টহ্যান্ড করা হয়েছিল। তারা বারবার দেয়ালের সাথে পিষ্ট হয়েছিল। তারা বার বার পাক বরফ. তারা ফ্লোরিডার হিংস্র চেক দিয়ে টার্নওভারকে ত্বরান্বিত করেছিল।

তারা জীবিত থাকতে সক্ষম হলেও তাদের পায়ের ধাক্কায় মৃত দেখাচ্ছিল। এখানেই ল্যাভিওলেটের ম্যাট রেম্পে খেলার অনিচ্ছা – দ্বিতীয় পিরিয়ডে 22 সেকেন্ড স্থানান্তরিত – দলকে কামড় দিতে ফিরে এসেছিল। মঙ্গলবার তাকে আঁচড় দিলে অবাক হওয়ার কিছু থাকবে না।

ব্র্যাডেন স্নাইডার বলেছেন, “আমি মনে করি এটি আমাদের গেম প্ল্যানে বিশ্বাস করা এবং বরফের ছেলেদের উপর বিশ্বাস করার জন্য নেমে আসে।” “ভুল ঘটবে এবং আপনার সময়ে সময়ে একটি বড় উদ্ধারের প্রয়োজন হবে, কিন্তু আমি মনে করি আমরা সেখানে ঝুলে থাকার একটি ভাল কাজ করছি৷

“আমরা একটি খুব স্থিতিস্থাপক দল, এবং আমরা জয়ের উপায় খুঁজে বের করতে পারি এটা খুবই গুরুত্বপূর্ণ।

এটা কঠিন হকি। এটা ভারী হকি। কিন্তু রেঞ্জারদের আর্টেমি প্যানারিন, মিকা জিবানেজাদ এবং ক্রিস ক্রেইডারের কাছ থেকে প্রযোজনা পেতে হবে, যাদের কেউই সিরিজে গোল করতে পারেননি। তারা সবসময় রক্ষণাবেক্ষণ করছে বলে মনে হয়।

ক্রিস ক্রেইডার (রা.) প্যান্থার্সের বিরুদ্ধে তাদের সিরিজে রেঞ্জার্সের হয়ে গোল পাননি। চার্লস ওয়েনজেলবার্গ

আমি নিশ্চিত নই যে ল্যাভিওলেট এটি কীভাবে করবে, তবে রেঞ্জার্সকে কেবল অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের জন্য আরও বেশি বরফের সময় পেতে হবে, যিনি রাশের বাইরে দুটি অত্যাশ্চর্য ব্যাকহ্যান্ড গোল করেছিলেন, প্রথমটি একটি বিচ্ছেদ থেকে। রেঞ্জারদের অলস লাগছিল। লাফ্রেনিয়ার দ্রুত ছিল। এটা গতিশীল ছিল. তিনি সম্পূর্ণ শক্তি নিয়ে ঘোড়ায় চড়েছিলেন।

কিন্তু সমস্যা হল Lafreniere প্রথম দুটি সময়কালে মোট 15:58 এবং মাত্র 9:27 খেলেছে, যেগুলো বিশেষ দলের খেলায় ভরা ছিল। লাফ্রেনিয়ার মৃত্যুদণ্ডে নেই। তিনি প্রথম পাওয়ার প্লে ইউনিটে নেই, যার মানে তিনি প্রাথমিকভাবে পাওয়ার প্লেতে নেই।

আপনি যদি রেঞ্জার্সের জন্য অনেক ভারী, অনেক বড় দলের বিরুদ্ধে আবির্ভূত হওয়ার জন্য একটি মডেল তৈরি করেন, তা হবে পাওয়ার প্লেতে আধিপত্য বিস্তার করা। ক্যারোলিনা সিরিজের গেম 2 থেকে এই সিরিজে 0-এর জন্য-8 এবং 1-এর জন্য-1-এর জন্য ব্লুশার্টের সাথে এটি একেবারে বিপরীত।

এবং আমি বুঝতে পারি যে ল্যাভিওলেট এবং সহকারী কোচ মাইকেল পেকা, যিনি পাওয়ার প্লে পরিচালনা করেন, লাফ্রেনিয়ারকে প্রথম ইউনিটে উন্নীত করা কতটা বিরক্তিকর হবে। জিজ্ঞাসা করার পরিবর্তে এবং আমার কাছে উত্তর নেই। রেঞ্জার্সকে নতুন করে কাজ করতে হবে। আরে, হয়তো তারা পারে। কিন্তু কে বের হবে? জিবনেজাদ? ক্রাইডার?

আবার, বাস্তবসম্মত নাও হতে পারে, কিন্তু পরের বছর লাফ্রেনিয়ার সুযোগ পাবে তাতে কোনো সন্দেহ নেই। সে সম্ভবত আগামী বছরও পেনাল্টি মেরে ফেলবে। তবে আমি মঙ্গলবার রাতে আশা করি না।

মিকা জিবানেজাদ এবং রেঞ্জার্সের তারকারা প্যান্থার্সের বিরুদ্ধে তাদের সিরিজে গোল করার জন্য লড়াই করেছিল। চার্লস ওয়েনজেলবার্গ

রেঞ্জাররা যথাসাধ্য চেষ্টা করছে। তারা হাজারো ভুল করতে বাধ্য হয়েছে। তাদের শারীরিকভাবে মারধর করা হয়। শেস্টারকিন মাইক রিখটারের 1994 সংস্করণ টানলেও আমি এটি টেকসই হওয়ার কথা কল্পনা করতে পারি না।

ব্লুশার্টদের কেবল তাদের শেষের দিকে পাকের আরও ভাল যত্ন নিতে হবে, তাদের ফোরচেক মারতে এটিকে আরও দ্রুত সরাতে হবে, তাদের ফ্লোরিডার প্রান্তে খেলতে হবে এবং পাওয়ার প্লেতে তাদের স্কোর করতে হবে।

চেষ্টা ছিল 108-44 বিপক্ষে।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

রেঞ্জার্স ম্যাচ জিতেছে।

অবশ্যই তারা করেছে।

কাপে খেলতে হবে আরও দুটি।

Source link

Related posts

অ্যালভিন কামারা চুক্তির প্রতিবাদে সেন্টস মিনিক্যাম্প থেকে বেরিয়ে গেছেন

News Desk

টস জিতে ব্যাটিং নিলেন সাকিবরা

News Desk

বলেছেন স্টিফেন এ। স্মিথ বলেছেন যে তিনি মাইকেল আরভিনকে এনএফএল নেটওয়ার্ক থেকে স্থগিত করার পরে ইএসপিএন শোতে যোগ দিতে চান

News Desk

Leave a Comment