রেঞ্জার্সের অত্যাশ্চর্য গেম 4 ওভারটাইম ক্ষতি হল ‘গিলতে কঠিন ক্ষতি’: MSG-এর স্টিভ ভ্যালিকেট
খেলা

রেঞ্জার্সের অত্যাশ্চর্য গেম 4 ওভারটাইম ক্ষতি হল ‘গিলতে কঠিন ক্ষতি’: MSG-এর স্টিভ ভ্যালিকেট

মঙ্গলবারের প্রথম দিকে রেঞ্জার্স একটি বর্ধিত প্লেঅফ খরা ছিনিয়ে নিয়েছে, তবে এটি ফ্লোরিডার সানরাইজে ইস্টার্ন কনফারেন্স ফাইনাল ফোর-এ একটি নিষ্পেষণ হারের একটি হাইলাইট হিসাবে প্রমাণিত হয়েছে।

ফ্লোরিডা শেষ 40 মিনিটে আধিপত্য বিস্তার করে, স্যাম রেইনহার্টের গোলে ওভারটাইমে 3-2 জয়ের আগে চূড়ান্ত দুই সময়কালে রেঞ্জার্সকে 27-10 গোলে ছাড়িয়ে যায়।

রেঞ্জার্স বিশ্লেষক স্টিভ ভ্যালিকেট প্যান্থারদের জয়কে নিছক আধিপত্য ছাড়া অন্য কিছু হিসাবে বর্ণনা করতে কঠোর চাপে পড়েছিলেন।

প্যান্থার্স মঙ্গলবার গেম 4-এ অতিরিক্ত সময়ে রেঞ্জার্সকে 3-2 ব্যবধানে পরাজিত করে সিরিজ 2-2-এ টাই করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আপনি যখন বড় ছবি দেখেন, রেঞ্জার্স প্রথম পিরিয়ডে একটি ভাল শুরু করেছিল,” ভ্যালিকেট MSG-এর ম্যাচ-পরবর্তী প্রোগ্রামে বলেছিলেন। “প্রথম অর্ধে তাদের পাঁচটি কঠিন মিনিট ছিল এবং পাওয়ার প্লেতে তারা শক্ত ছিল।

“দ্বিতীয় এবং তৃতীয় সময়কালে, দ্রুত, ওভারটাইমে, এটি ফ্লোরিডার সেরা খেলোয়াড়দের দ্বারা সম্পূর্ণ দখল ছিল,” ভ্যালিকেট বলেছেন।

ভিনসেন্ট ট্রোচেক ব্লুশার্টকে একটি গোলের সাথে এগিয়ে নিয়েছিলেন যখন খেলায় একজন ম্যান অ্যাডভান্টেজ 8:51 পেয়েছিলেন, এটি তার পোস্ট সিজনে অষ্টম সংখ্যা।

স্টিভ ভ্যালিকেট দ্বিতীয় এবং তৃতীয় পিরিয়ডে প্যান্থারদের খেলাকে “সম্পূর্ণ নিয়ন্ত্রণ” বলে উল্লেখ করেছেন।

পরবর্তী সময়ে মিকা জিবানেজাদের পাওয়ার প্লের প্রচেষ্টায় রেঞ্জার্স 2-0 ব্যবধানে লিড হারায়।

যাইহোক, প্যান্থার্সের শক্তিশালী দ্বিতীয়ার্ধ – যার মধ্যে রয়েছে স্যাম বেনেট এবং কার্টার ভারহেগের গোলগুলি ওয়ান ম্যান সুবিধার স্কোর – বাকি রাতের জন্য সুর সেট করেছিল।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

তৃতীয় পিরিয়ডে কব্জির শটে অ্যালেক্সিস লাফ্রেনিয়েরের গোলটি না হলে, রেঞ্জার্সরা তাদের পঞ্চম ওভারটাইম পরবর্তী মৌসুমে জয়ের সুযোগ পেত না।

ভ্যালিকেট বলেন, “আমি অনুভব করেছি যে এমন কিছুতে আপনার আঙুল রাখা সত্যিই কঠিন যেটা হয়তো আমরা পিরিয়ডের মধ্যে সামঞ্জস্য করতে পারতাম যাতে এটি কমিয়ে দেওয়া যায়।” “এটি গ্রাস করা একটি কঠিন বড়ি।”

ফ্লোরিডা শেষ 40 মিনিটে আধিপত্য বিস্তার করে, রেঞ্জার্সকে 27-10 গোলে আউটস্কোর করে চূড়ান্ত দুটি সময়সীমার নিয়ন্ত্রণে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

সিরিজটি বৃহস্পতিবার রাতে গেম 5 এর জন্য ম্যাডিসন স্কয়ার গার্ডেনে চলে যায় যেখানে রেঞ্জার্সরা 3-2 তে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে।

Source link

Related posts

ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার: ক্যাটলিন ক্লার্কের অলিম্পিক বাদ দেওয়া; জেরি ওয়েস্ট মনে রাখবেন

News Desk

বিগ ব্যাশে ফিরছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী কোচ

News Desk

বিপিএলের সাত ফ্র্যাঞ্চাইজির স্কোয়াড কেমন হলো

News Desk

Leave a Comment