রেঞ্জার্সের গেম 3 জয় ঐতিহাসিক 1994 মরসুমের পর প্লে অফে তাদের প্রথম 7-0 সূচনা নিশ্চিত করেছে
খেলা

রেঞ্জার্সের গেম 3 জয় ঐতিহাসিক 1994 মরসুমের পর প্লে অফে তাদের প্রথম 7-0 সূচনা নিশ্চিত করেছে

যদি রেঞ্জার্স ভক্তরা দলের 1994 চ্যাম্পিয়নশিপের জন্য অন্য প্রতিযোগী খুঁজছিলেন, তারা বৃহস্পতিবার রাতে তা পেয়েছিলেন।

রেঞ্জার্স তাদের সপ্তম জয়ের জন্য প্লে-অফের দ্বিতীয় রাউন্ডে হারিকেনসের বিরুদ্ধে আরেকটি নাটকীয় জয় তুলে নেয়, এবং এখন পোস্ট সিজনে 7-0, এমন একটি কীর্তি যা তারা তিন দশক আগে তাদের শেষ স্ট্যানলি কাপ চালানোর পর থেকে অর্জন করতে পারেনি। .

আর্তেমি প্যানারিন জয়সূচক গোলটি করে রেঞ্জার্সকে পোস্ট-সিজনে ৭-০ তে সাহায্য করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

54 বছরে ব্লুশার্টসের প্রথম স্ট্যানলি কাপ চ্যাম্পিয়নশিপে এই জাদুকরী দৌড়ের সমাপ্তি ঘটে এবং নিক্সকে এনবিএ ফাইনালে পৌঁছাতেও দেখা যায়, যদিও পরবর্তীটি সেই বছর নিউইয়র্ক সিটির হয়ে দ্বিতীয় চ্যাম্পিয়নশিপ অর্জন করতে পারেনি।

সেই বছর, ক্যাপিটালসের সাথে দ্বিতীয় রাউন্ডের সিরিজের প্রথম তিনটি খেলা জয়ের আগে রেঞ্জার্স প্রথম রাউন্ডে প্রতিদ্বন্দ্বী আইল্যান্ডারদেরকে চার গেমের সুইপে পরাজিত করে।

ওয়াশিংটন একটি চূড়ান্ত শোডাউন জোরদার করার জন্য গেম 4 জিততে সক্ষম হয়েছিল, যা গার্ডেনে গেম 5-এ রেঞ্জার্সরা 4-3 জিতেছিল।

Knicks এবং Rangers উভয়ের 1994 রানের মধ্যে মিল গত সপ্তাহে উপেক্ষা করা কঠিন ছিল কারণ MSG ছিল ডাউনটাউন ম্যানহাটনে অনুষ্ঠিত প্রতিটি সিরিজের প্রথম দুটি খেলার জায়গা।

কিন্তু রেঞ্জার্সরা 3-0 লিড নিয়ে গেম 4 এ প্রবেশ করলে চারটি গেমের পরে হারিকেনস খেলতে না হয় এবং ইস্টার্ন কনফারেন্স ফাইনালে তাদের টিকিট তাড়াতাড়ি পাঞ্চ করার সুযোগের দিকে নজর দেবে।

বৃহস্পতিবারের জয়টি এনএইচএল ইতিহাসেরও অংশ ছিল কারণ রেঞ্জার্স 2008 সালের পেঙ্গুইনদের পর প্রথম দল হয়ে উঠেছে – যারা সেই বছর স্ট্যানলি কাপ ফাইনালে পৌঁছেছিল – প্লে অফ শুরু করতে 7-0 তে এগিয়ে যায়।

রেঞ্জার্স 1994 সালের পর প্রথমবারের মতো পোস্ট সিজনে 7-0 শুরু করেছিল।রেঞ্জার্স 1994 সালের পর প্রথমবারের মতো পোস্ট সিজনে 7-0 শুরু করেছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

প্লে অফের নিখুঁত সূচনাটি বৃহস্পতিবার রাতে ঝুঁকির মধ্যে ছিল বলে মনে হচ্ছে আন্দ্রেই স্বেচনিকভ 1:36 ওভারটাইম বাকি রেখে গোল করার পরে।

কিন্তু আর্টেমি প্যানারিন নায়কের ভূমিকায় অবতীর্ণ হন, ওভারটাইমে পাইটর কোচেটকভকে 1:42-এ পরাজিত করে রেঞ্জার্সকে জয়ের দিকে নিয়ে যান।

Source link

Related posts

ব্লেক হুইলার একটি রোমাঞ্চকর ওভারটাইম জয়ের জন্য কাঁচে আঘাত করে রেঞ্জার্সদের একটি উদযাপন করেছেন

News Desk

ইসলাম মাখাচেভ UFC 302-এ লাইটওয়েট টাইটেল ধরে রাখতে ডাস্টিন পোয়ারিয়ার জমা দিয়েছেন

News Desk

কেল্টিক সন্দেহকারী এবং সমালোচকদের ভুল প্রমাণ করার জন্য একটি গুরুত্বপূর্ণ প্রথম পদক্ষেপ নিচ্ছে

News Desk

Leave a Comment