রেঞ্জার্সের জন্য প্লে-অফ এখন বাস্তব হতে চলেছে
খেলা

রেঞ্জার্সের জন্য প্লে-অফ এখন বাস্তব হতে চলেছে

প্লে অফ এখন রেঞ্জার্সের জন্য আন্তরিকভাবে শুরু হতে চলেছে।

দ্বিতীয় রাউন্ড মিটিংয়ে রেঞ্জার্স এবং হারিকেনসের মধ্যে প্রথম খেলার তারিখ যখন NHL দ্বারা ঘোষণা করা হয়, তখন 30 বছরে তাদের প্রথম স্ট্যানলি কাপের জন্য রেঞ্জার্সের তাড়া বাস্তবে পরিণত হয়।

হ্যাঁ, রেঞ্জার্স নিয়মিত মৌসুম শেষ হওয়ার পর থেকে চারটি ম্যাচ খেলেছে। তবে এই গেমগুলি একটি সীমিত ওয়াশিংটন ক্যাপিটালস দলের বিরুদ্ধে এসেছিল যে কেউ কেউ যুক্তি দিতে পারে যে এটি নিয়মিত মৌসুমের চেয়ে 37টি বেশি গোলের অনুমতি দিয়েছে, পোস্ট সিজনে নয়।

রেঞ্জার্স অধিনায়ক জ্যাকব ট্রুবা, যিনি বুধবার অনুশীলনে অংশ নিয়েছিলেন, বলেছিলেন যে হারিকেন প্রতিবাদ শুরু করলে রেঞ্জারদের তাদের নিজস্ব অঞ্চলে তাদের স্নায়ু ধরে রাখতে সক্ষম হওয়া উচিত। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

আপনি আপনার সময়সূচীতে যে কাউকে খেলবেন এবং আপনি এর জন্য ক্ষমাপ্রার্থী হবেন না। তাই, উদ্বোধনী রাউন্ডে ক্যাপিটালসকে সুইপ করার জন্য রেঞ্জার্স কাউকে ক্ষমা চান না।

কিন্তু ক্যাপিটালস ছিল একটি আক্রমণাত্মকভাবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল, যেখানে একজন অনভিজ্ঞ গোলটেন্ডারের মুখোমুখি হয়েছিল আরও বিস্ফোরক এবং অভিজ্ঞ রেঞ্জার্স দল যেটি গেমের সেরা গোলদাতাদের একজন এবং জুন মাসে কাপ উঠানোর বিষয়ে আরও বাস্তবসম্মত লক্ষ্য রয়েছে।

সুতরাং, ব্যবসা করার খরচ এখন এই রাউন্ডে ক্যারোলিনা দলের বিরুদ্ধে রেঞ্জার্সের জন্য বেড়ে যায় যেটি ইস্টার্ন কনফারেন্সের মেট্রোপলিটন বিভাগে তাদের থেকে মাত্র তিন পয়েন্ট পিছিয়ে ছিল এবং মঙ্গলবার রাতে পাঁচটি গেমে দ্বীপবাসীদের থেকে এগিয়ে ছিল।

অধিক মার্ক ক্যানিজারো

রেঞ্জার্সরা এই মরসুমে প্রেসিডেন্স ট্রফি দখল করার আগ পর্যন্ত গত দুই বছর হারিকেন ছিল বিভাগের ক্লাস।

হারিকেনে, রেঞ্জার্সরা ক্যাপিটালস দলের বিরুদ্ধে একটি সিরিজের মধ্য দিয়ে যাওয়ার পরে আরও দ্রুত এবং দক্ষ আক্রমণাত্মক দলের সাথে লড়াই করার জন্য তাদের খেলা নেওয়ার চ্যালেঞ্জের মুখোমুখি হয় যেটি আরও দক্ষ রেঞ্জারদের ধীর করার প্রয়াসে শারীরিক হতে হবে।

ক্যাপিটালসের একমাত্র স্কোরিং হুমকির মধ্যে ছিল তাদের বার্ধক্য তারকারা অ্যালেক্স ওভেককিনের প্রাইম পেরিয়ে গেছে, যারা সিরিজে স্কোরহীন এবং অদৃশ্য হয়ে গিয়েছিল, এবং টিজে ওশি, যখন তিনি আঘাত পেয়েছিলেন তখন আরও খবর তৈরি করেছিলেন। দ্বিতীয় ম্যাচে রেঞ্জার্সের সর্বোচ্চ স্কোরার আর্তেমি প্যানারিন ইনজুরির পর প্রটোকল। ডিলান স্ট্রোম নিয়মিত মৌসুমে 67 পয়েন্ট নিয়ে ওয়াশিংটনের শীর্ষস্থানীয় স্কোরার ছিলেন এবং কোন ফ্যাক্টর ছিলেন না।

হারিকেনগুলি ক্যাপিটালগুলির চেয়ে রেঞ্জারদের প্রতিরক্ষার জন্য আরও কিছু চ্যালেঞ্জ উপস্থাপন করে তা বলা একটি ছোটো বিষয়। ক্যারোলিনার 50 বা তার বেশি পয়েন্ট সহ পাঁচজন খেলোয়াড় রয়েছে, যার মধ্যে সেবাস্তিয়ান আহো 36, সেথ জার্ভিস 33, টেউভো তেরভাইনেন 26, মার্টিন নেকাস 24 এবং আন্দ্রেই স্ভেচনিকভ 19 সহ।

রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট বুধবার গণমাধ্যমের সাথে কথা বলেছেন।রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট বুধবার গণমাধ্যমের সাথে কথা বলেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

এমনকি ডিফেন্সম্যান ব্র্যাডি স্কজেই, একজন প্রাক্তন পয়েন্ট গার্ড, 47 পয়েন্টের জন্য 13 গোল এবং 34 অ্যাসিস্ট করেছেন, যা তাকে ওয়াশিংটনের তালিকায় চতুর্থ-নেতৃস্থানীয় স্কোরার করে তুলেছে।

ক্যাপিটালস নিয়মিত মৌসুমে ২২০টি গোল করে ৩২টি দলের মধ্যে ২৮তম স্থানে রয়েছে। হারিকেনস 279 এর সাথে সপ্তম স্থানে রয়েছে।

সুতরাং, কোচ পিটার ল্যাভিওলেট খেলোয়াড়দের দুই দিনের ছুটি দেওয়ার পরে রেঞ্জার্স বুধবার অনুশীলনে ফিরে আসার সাথে সাথে, বেশিরভাগ ফোকাস ক্যারোলিনার অপরাধ বন্ধ করার দিকে চলে গেছে।

প্রশিক্ষণ শেষে রেঞ্জার্স স্ট্রাইকার জিমি ভেসি বলেন, “আপনি তাদের চাপ না ভাঙলে তাদের বিপক্ষে খেলাটা বেদনাদায়ক হতে পারে। “তারা অনেক গতি এবং অনেক মার্কিংয়ের সাথে খেলে, এবং অগত্যা হার্ড হিটিং নয়, তাই আমাদের মানসিকভাবে স্মার্ট হতে হবে এবং এর জন্য প্রস্তুত থাকতে হবে।”

রেঞ্জার্স ফরোয়ার্ড অ্যালেক্স ওয়েনবার্গ, যাকে এই পোস্ট-সিজন রানের জন্য মধ্য মৌসুমে আনা হয়েছিল, হারিকেনসকে “বিরুদ্ধে যেতে একটি কঠিন দল” বলে অভিহিত করেছেন।

“তারা স্কেটিং করছে, তারা চলন্ত, তারা আক্রমণাত্মক,” ওয়েইনবার্গ বলেছিলেন।

রেঞ্জার্স অধিনায়ক জ্যাকব ট্রুবা বলেন, “তারা দ্রুত, তারা জালে প্রচুর পাক ছুঁড়ে, এবং তারা মাঝে মাঝে ঝাঁকুনি দেয়।” “আপনাকে আপনার নিজের অঞ্চলে শান্ত থাকতে হবে এবং পাককে বের করে আনতে হবে। তারা ঢেউয়ের মধ্যে আসে। তারা নেটে অনেক বেশি নজর দিয়েছে।”

ক্যাপিটালসের চেয়ে অনেক বেশি, যারা প্রথম সিরিজে প্রতি গেমে গড়ে প্রায় 25টি শট নিয়েছিল। ক্যাপিটালস নিয়মিত মরসুমে ক্যাপিটালসের চেয়ে প্রায় 600 কম শট গোল করেছে।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

রেঞ্জার্সের আউটফিল্ডার কান্দ্রে মিলার বলেন, “তারা সামনে খুব দক্ষ এবং বল মারার অনেক ফায়ার পাওয়ার আছে।” “আমাদের রক্ষণাত্মকভাবে আরও ভাল হতে হবে।”

গোলটেন্ডার ইগর শেস্টারকিন সহ সবাইকে আরও ভাল হতে হবে, যিনি ক্যাপিটালসের বিরুদ্ধে দুর্দান্ত ছিলেন তবে আগামী দুই সপ্তাহে তাদের অনেক পরীক্ষা করা হবে।

“আমরা জানি এটি দ্রুত হতে চলেছে, আমরা জানি এটি প্রতিযোগিতামূলক হতে চলেছে,” ল্যাভিওলেট বলেছেন। “আপনাকে এটির জন্য প্রস্তুত থাকতে হবে এবং একটি প্রতিযোগিতার দৃষ্টিকোণ থেকে আপনাকে প্রস্তুত হতে হবে।

ওয়াশিংটন সিরিজ থেকে তার দল কী পেয়েছে জানতে চাইলে, ল্যাভিওলেট বলেছেন: “আমি ভেবেছিলাম ওয়াশিংটন সত্যিই কঠিন খেলেছে। তারা কঠোর পরীক্ষা করেছে। আক্রমণাত্মক অঞ্চলে খুব বেশি জায়গা ছিল না। আমি মনে করি সেগুলির মধ্যে কিছু মিল আসবে। ক্যারোলিনা সিরিজ) এটি একটি সিরিজ ছিল।” কঠিন। এটি একটি হকি প্লে অফ খেলা ছিল।

এটি শুধুমাত্র নামে হকি খেলা ছিল।

হারিকেনের বিরুদ্ধে রেঞ্জারদের জন্য আসল প্লে অফ শুরু হয় এবং তারা আশা করছে যে তারা ঝড় মোকাবেলা করতে পারবে।

Source link

Related posts

মেসি আর্জেন্টিনার হয়ে বিশ্ব চ্যাম্পিয়নশিপ জিতে যান

News Desk

প্যাক -12 কোচ বলেছেন ডিওন স্যান্ডার্স কলোরাডোর জন্য “হারানো এবং হারানো” মনোভাব উপস্থাপন করছে

News Desk

ওয়েব সিরিজে নাম ভূমিকায় ধোনি, টিজার প্রকাশ

News Desk

Leave a Comment