রেঞ্জার্সের ধীরগতির শুরু প্লে-অফের শিরোনাম একটি উদ্বেগজনক প্রবণতা হয়ে উঠেছে
খেলা

রেঞ্জার্সের ধীরগতির শুরু প্লে-অফের শিরোনাম একটি উদ্বেগজনক প্রবণতা হয়ে উঠেছে

সাম্প্রতিক সপ্তাহগুলিতে রেঞ্জার্সের জন্য একটি উদ্বেগজনক প্রবণতা দেখা দিয়েছে।

তারা প্রায়শই ধীর গতিতে শুরু করে, ফিরে আসার আগে তাড়াতাড়ি পিছিয়ে পড়ে।

বেশিরভাগ ক্ষেত্রে, তারা তাদের উদ্ধার করতে এবং গেমগুলিতে ফিরে আসার জন্য তাদের দুর্দান্ত শক্তির উপর নির্ভর করেছিল।

রেঞ্জার্সের ইগর শেস্টারকিন দ্বীপবাসীর অ্যান্ডার্স লির বিরুদ্ধে রক্ষা করছেন। গেটি ইমেজ

মঙ্গলবার রাতে ইউবিএস অ্যারেনায় দ্বীপবাসীদের কাছে তাদের 4-2 হারের সময় এটি আবার ঘটেছিল।

রেঞ্জাররা ঘুমিয়ে পড়েছিল এবং হাফটাইমে দ্রুত 3-0 ঘাটতিতে পড়েছিল।

কিন্তু দ্বিতীয় পিরিয়ডে ক্রিস ক্রেইডার এবং অ্যাডাম ফক্সের সরাসরি দুটি পাওয়ার-প্লে গোলে রেঞ্জার্সের ঘাটতি 3-2-এ নেমে আসে।

“আমরা (পাওয়ার প্লে ইউনিট) গেমগুলিতে একটি পার্থক্য করতে চাই,” ফক্স খেলার পরে বলেছিলেন। “বিশেষ করে গোলের সময়, যখন আপনি নিচে থাকেন এবং আপনার একটি গোলের প্রয়োজন হয়, আমি জানি আমরা ইদানীং ঘরের মাঠে কিছু খেলায় 2-0 ব্যবধানে হেরে গেছি এবং একটি গোল পেয়েছি এবং আমাদের জন্য এই ধরনের কাজ শুরু হয়েছে। ফলপ্রসূ হওয়া ভালো ছিল, এবং আমরা স্কোর না করলেও কিছু মোমেন্টাম (পাওয়ার প্লে) পান।

যদিও রেঞ্জার্স মঙ্গলবার রাতে প্রত্যাবর্তন সম্পূর্ণ করেনি, তারা বেশিরভাগই ইদানীং তা করতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার ইগর শেস্টারকিনের বিপক্ষে দ্বীপপুঞ্জের মাইক রেইলি প্রথম পিরিয়ডের একটি গোল করেন। গেটি ইমেজ

রবিবার কানাডিয়ানদের বিরুদ্ধে তাদের 5-2 জয়ে, রেঞ্জার্স প্রথম পিরিয়ডে 1-0 পিছিয়ে পড়ে মিকা জিবানেজাদের দ্বিতীয়-পিরিয়ড পাওয়ার-প্লে গোলে খেলাটি 1-1 এবং তৃতীয় পিরিয়ডে একটি গোলে সমতায় ছিল। Kreider থেকে তাদের 2-1 এগিয়ে.

26 শে মার্চ ফ্লাইয়ার্সের বিরুদ্ধে তাদের 6-5 ওভারটাইম জয়ে, তারা দ্রুত দ্বিতীয় পিরিয়ডে 2-0 পিছিয়ে পড়ে জিবানেজাদের গোলের পরে পিরিয়ডের ঘাটতি 2-1 এ কেটে যায় এবং আক্রমণাত্মক আক্রমণের জন্ম দেয়। 23শে মার্চ প্যান্থার্সের বিরুদ্ধে তাদের 4-3 শ্যুটআউটের জয়ে, ফক্সের শক্তিশালী দ্বিতীয়ার্ধের গোলের ঘাটতি 2-1 এ কাটানোর আগে রেঞ্জার্স 2-0 পিছিয়ে ছিল।

আপনি বিন্দু পেতে.

হ্যাঁ, রেঞ্জার্সের ফিরে আসার ক্ষমতা প্রশংসনীয়, কিন্তু তাদের ধীরগতি এমন কোনো বৈশিষ্ট্য নয় যা তারা পোস্ট সিজনে বহন করতে চায়।

যেহেতু বাজি স্পষ্টভাবে বেশি এবং বরফের সময় প্রায়শই একটি দলের সেরা খেলোয়াড়দের মধ্যে সীমাবদ্ধ থাকে, তাই প্রতিপক্ষরা অনেক কম ঘন ঘন ফোকাস হারাবে বা লিড নেওয়ার পরে গ্যাসের প্যাডেল থেকে তাদের পা সরিয়ে ফেলবে — সম্ভাব্যভাবে ফিরে আসার সম্ভাবনা কম থাকবে।

এবং মঙ্গলবার রাতের মতো, প্রত্যাবর্তন উত্পাদন চালিয়ে যাওয়া কঠিন। একটি মরিয়া দ্বীপবাসী দলের বিরুদ্ধে, মঙ্গলবার রাতটি ছিল উত্তম ব্যারোমিটারের তীব্রতার একটি ভাল ব্যারোমিটার যা রেঞ্জার্সরা পরবর্তী মৌসুমের শুরু থেকে মুখোমুখি হবে।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

মঙ্গলবার রাতে ফরোয়ার্ড জিমি ভেসি বলেছেন, “আমি ভেবেছিলাম (দ্বীপবাসীরা) আমাদের চেয়ে কঠিনভাবে বেরিয়ে এসেছে। “যারা খেলাটি দেখেছেন তাদের প্রত্যেকের কাছে এটি পরিষ্কার হওয়া উচিত। তারা তাদের জীবনের জন্য খেলছে। যদিও আমরা এমন কিছু দল খেলেছি যারা তাদের মতো অবস্থানে আছে, আমি মনে করি না যে কেউ আমাদের বিরুদ্ধে এত কঠিন ছিল, এবং এটি ছিল। খেলার পার্থক্য।” “ম্যাচ, আমি মনে করি আমরা ম্যাচটিকে অনেকাংশে নিয়ন্ত্রণ করেছি।”

কোচ পিটার ল্যাভিওলেট সম্প্রতি রেঞ্জার্সের ধীরগতির সূচনা কম করেছেন।

“এমন কিছু সূচনা ছিল যা আমি পছন্দ করিনি, কিন্তু সত্যি বলতে, খুব বেশি কিছু নয়,” ল্যাভিওলেট এই সপ্তাহে বলেছিলেন। “আমি মনে করি না যে এটি এমন কিছু যা আমরা ধারাবাহিক ভিত্তিতে কথা বলেছি। আপনি দীর্ঘ সময়ের জন্য সবসময় এমন কিছু কথা বলে থাকেন। … যাই হোক না কেন, সবসময় এই প্রসারিত হয়। আপনি তাদের সাথে মোকাবিলা করেন, আপনি পেতে চেষ্টা করেন। ভাল এবং আপনি বাক্সটি চেক করুন, কিন্তু তারপরে অন্য কিছু আছে যা কাঁপছে।” একটি ভিন্ন দিকে এবং আপনাকে এটিকে ফিরিয়ে আনার চেষ্টা করতে হবে। আমি মনে করি না এটি একটি বড় চুক্তি ছিল।

রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

কিন্তু এটা ঘটছে বলে মনে হচ্ছে.

তাদের প্রাথমিক ঘাটতিতে পড়ার প্রবণতা থেকে দূরে, এই সাম্প্রতিক প্রসারণ আবারও শক্তিশালী করেছে যে রেঞ্জাররা পাওয়ার প্লেতে কতটা নির্ভর করে।

রেঞ্জার্সের 64টি পাওয়ার-প্লে গোল এনএইচএল-এ তৃতীয় স্থানে রয়েছে, কিন্তু লিগে 15 তম পাঁচ-পাঁচ থেকে তাদের মাত্র 162 গোল রয়েছে। তারা অনুমোদিত সমান-শক্তি লক্ষ্যে 15 তম স্থানে রয়েছে। আরও খারাপ, হকি রেফারেন্স অনুসারে, 581 সহ, উচ্চ-বিপদ এমনকি-শক্তির সম্ভাবনায় রেঞ্জার্স 20 তম স্থানে রয়েছে।

এটা স্পষ্ট হয়ে গেছে যে রেঞ্জারদের ধীর গতিতে শুরু করার অভ্যাস আছে, তাদের পাওয়ার প্লেতে খুব বেশি নির্ভর করা।

এটা কি তাদের কামড়াতে ফিরে আসবে?

Source link

Related posts

ক্লিপাররা দ্বিতীয়ার্ধে এগিয়ে যেতে পারে না এবং ম্যাভেরিক্সের দ্বারা নির্মূল হয়

News Desk

বিস্ময় বালক আন্দ্রিকের গোলে জিতেছে ব্রাজিল

News Desk

বিল বেলিচিক প্যাট্রিয়টস হল অফ ফেমার টম ব্র্যাডিতে যোগ দেবেন

News Desk

Leave a Comment