রেঞ্জার্সের বিশ্বাসের মরসুম সত্যের এই মুহূর্ত পর্যন্ত গড়ে তুলেছে
খেলা

রেঞ্জার্সের বিশ্বাসের মরসুম সত্যের এই মুহূর্ত পর্যন্ত গড়ে তুলেছে

সানরাইজ, ফ্লা। – সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে রেঞ্জার্সরা প্রতিদিন নিজেদের সংজ্ঞায়িত করেছে কিন্তু এখন তারা আবার তা করতে বাধ্য। আলিঙ্গন, ঐক্য এবং বিশ্বাসে পূর্ণ একটি ঋতু তাদের সত্যের এই মুহুর্তে নিয়ে এসেছে।

রাষ্ট্রপতির ট্রফি বিজয়ীদের জন্য এটি সবই ঝুঁকির মধ্যে রয়েছে, এবং ব্লুশার্টের এই গ্রুপের জন্য এটি সবই ঝুঁকির মধ্যে রয়েছে যারা পাঁচটি মরসুম পর্যন্ত একসাথে ছিল, এটি পুরোপুরি পেরেক দেয়নি এবং যদি তারা তা করে তবে একটি উদ্বেগজনক গ্রীষ্মের মুখোমুখি হবে। ছোট পড়া (আবার)।

শনিবার গেম 6 এ বিলুপ্তি এড়াতে চেষ্টা করার কারণে রেঞ্জার্সের চরিত্র নিয়ে সন্দেহ করার দরকার নেই। তারা তাদের 114-পয়েন্ট সিজনে বার বার প্রকাশ করেছে। তারা ক্যারোলিনায় গেম 4 এবং নিউ ইয়র্কের গেম 5-এ দ্বিতীয় রাউন্ডে জিততে ব্যর্থ হওয়ার পরে রালেতে গেম 6-এ তাদের প্রতিক্রিয়ার সাথে প্রকাশ করেছে।

নীল শার্ট প্রদর্শিত হবে.

এই সিরিজে ঘুরে দাঁড়ানোর সুযোগ আছে রেঞ্জার্সদের। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু প্যান্থারদের আটকাতে রেঞ্জার্সের সক্ষমতা নিয়ে সন্দেহ করার যথেষ্ট কারণ রয়েছে, যারা এই সিরিজের শেষ তিনটি গেমের প্রতিটিতে আধিপত্য বিস্তার করেছে যেখানে স্কোরবোর্ডটি প্রায়শই কেবল একটি অপটিক্যাল বিভ্রম ছিল। এটি একটি কাকতালীয় নয়। 2021-22 রাষ্ট্রপতির ট্রফি জেতার পর থেকে পুডি ট্যাটস সেই লক্ষ্যের দিকেই এগিয়ে চলেছে৷

ফ্লোরিডা ছিল দ্রুত, বড়, শক্তিশালী, গভীর, আরও হিংস্র এবং আরও শৃঙ্খলাবদ্ধ। তারা গতি নিয়ন্ত্রণ করেছিল। তারা দখলের সময় নিয়ন্ত্রণ করত। তারা পোস্ট-সিজন ব্যবস্থাপনার মান খেলেছে। গত তিনটি গেমে, গেম 3 থেকে শুরু করে প্রত্যাশিত গোলের রেঞ্জার্সের অংশ 30.81%, 26.53% এবং 30.96% হয়েছে।

ওই ম্যাচগুলোর ফলাফল যথাক্রমে ওভারটাইমে ৪-৩, ওভারটাইমে ২-১ এবং বিপক্ষে ৩-২। এটি একটি অনুস্মারক যে একটি অভিজাত গোলটেন্ডার সর্বদা এবং সর্বদা ফ্র্যাঞ্চাইজির উপর অযাচিত প্রভাব ফেলতে পারে। এটি একটি অনুস্মারক যে 1994 সালে যখন আমরা মার্ক মেসিয়ারকে তার গেম 6 “আমরা আজ রাতে জিততে যাচ্ছি” ঘোষণার জন্য প্রাপ্যভাবে স্মরণ করি, তখন মাইক রিখটারই প্রথম তার ক্যারিয়ারের সম্ভবত সবচেয়ে বড় অর্থের খেলা দিয়ে উদ্ধারে এসেছিলেন।

এটি অবশ্যই অধিনায়ক ছিলেন, যিনি মেডোল্যান্ডসে তৃতীয়-পিরিয়ড হ্যাটট্রিক করেছিলেন এবং 4-2 ব্যবধানে জয় নিশ্চিত করেছিলেন, ঐতিহাসিক সম্মেলনের ফাইনালটি গার্ডেনে এবং স্টেফান ম্যাথিউর অপেক্ষায় ফিরিয়ে আনেন। কিন্তু ৩৫ নং না হলে, দ্বিতীয়ার্ধের মাঝপথে স্কোর 5-0 বা তার বেশি হতো। ম্যাচের প্রথম ৩৫ মিনিটে এভাবেই আধিপত্য বিস্তার করেছিল ডেভিলরা।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

হ্যাঁ, আমি মনে করি ইগর শেস্টারকিন — যিনি সম্ভবত 2025-26 সালে শুরু হওয়া চুক্তির বর্ধিতকরণে NHL-এর সর্বোচ্চ-প্রদানকারী গোলদাতা হয়ে উঠবেন কিন্তু এই গ্রীষ্মে অবশ্যই আলোচনা করা উচিত — এমন একটি খেলা পেতে পারে এবং আমি অবশ্যই করি৷

যেভাবেই হোক, সিরিজের প্রায় দুই-তৃতীয়াংশের জন্য এটি ছিল শেস্টারকিন অ্যাগেইনস্ট দ্য ওয়ার্ল্ড।

ইগর শেস্টারকিন ফ্লোরিডা প্যান্থার্সের আউটফিল্ডার নিকো মিকোলার বিপক্ষে পাকের জন্য যান। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

1994 সালের হাডসনের যুদ্ধ একটি অনন্য যুদ্ধ। কিন্তু 2012 ব্ল্যাক-এন্ড-ব্লুশার্টরা গার্ডেনে প্রথম রাউন্ডের গেম 5-এ পরাজয়ের পর 3-2 পিছিয়ে অটোয়াতে সম্ভাব্য গেম 6 নির্মূল জিতেছে। তারা ঘরের মাঠে গেম 7 জয় নিয়ে এগিয়েছে। 2015 টিম টাম্পা বে-তে একটি সম্ভাব্য গেম 6 এলিমিনেশন জিতেছিল এবং কনফারেন্স ফাইনালে MSG-এর কাছে গেম 5 হারের সাথে 3-2 পিছিয়ে পড়েছিল। এরপর ঘরের মাঠে সপ্তম ম্যাচে হেরেছে তারা।

প্যান্থার্স দুই বছর আগে প্রেসিডেন্টস ট্রফি জিতেছিল এবং দ্বিতীয় রাউন্ডে লাইটনিংয়ে পরাজিত হয়েছিল। তারা গত বছর অষ্টম বাছাই হিসেবে প্লে অফের যোগ্যতা অর্জন করে এবং ফাইনালে উঠে। 2009 পেঙ্গুইনরা ডেট্রয়েটের কাছে তাদের হারের প্রতিশোধ নিতে সক্ষম হওয়ার পর থেকে তারা প্রথম হেরে যাওয়া ফাইনালিস্ট হওয়ার চেষ্টা করছে। অন্য কথায়, প্যান্থাররা শব্দের প্রতিটি অর্থেই বৈধ।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

তিনি এই ম্যাচআপে রেঞ্জার্সের সেরাটা নেবেন এবং সেরা রেঞ্জার্সের চেয়ে বেশি প্রয়োজন হবে। একটা গ্রাম লাগবে। হেড কোচ পিটার ল্যাভিওলেটকে তার বেঞ্চে বিশ্বাস করতে হবে যেভাবে তিনি গেম 5 এ করেননি। ম্যাট রেম্পে খেলতে পারবেন না বলে কোচ শুধু আগেই সিদ্ধান্ত নেননি, তিনি উইল কোয়েল এবং বার্কলে গুডরেউকেও বেঞ্চে বসিয়েছিলেন। এটা খুব একটা মানে না.

বাস্তবতা হল যে রেঞ্জার্সের সাতজন খেলোয়াড় রয়েছে যার গড় গড়ে কমপক্ষে 20:00 বরফের সময় প্রতি গেম। কনফারেন্স ফাইনালিস্টদের মধ্যে এটাই সবচেয়ে বেশি। এডমন্টনের ছয়টি, ডালাসে পাঁচটি এবং ফ্লোরিডার চারটি। ভিনসেন্ট ট্রোচেক, প্রতি মিনিটে 23:05, তার নিয়মিত সিজন বরাদ্দের চেয়ে প্রায় 1:30 বেশি। মিকা জিবানেজাদ, গড় 21:25, প্রতি 1:40 এ পৌঁছায়। প্রতি রাতে তারা আরও বড় এবং কঠিন ম্যাচের মুখোমুখি হয়। অবশ্যই তারা পরিহিত।

ক্রিস ক্রেডার অবশেষে গেম 5 এ গেমটিতে যোগদান করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

নীল জার্সিগুলির আকার এবং শক্তি সম্পর্কিত একটি স্বতন্ত্র অসুবিধা রয়েছে। তারা প্রথম তিনটি গেমের মাধ্যমে বোমাবাজি এবং আন্ডাররেটেড হয়েছে। ভেতরে ঢোকা ও জাল ভেঙ্গে সব ধরনের ঝামেলা পোহাতে হয়েছে তাদের। Cuylle উদ্দেশ্য নির্মিত হয়েছিল. সে সামনে পৌঁছে যাবে। কিন্তু কোয়েল প্রথম দুটি পিরিয়ডে মাত্র 4:27 এর জন্য বরফের উপরে উঠেছিলেন। Goudreau তৃতীয় স্থানে ছিল 2:55 এ. কি?

এই পরিবর্তন আবশ্যক. অপেক্ষা করার সময় নেই। খেলাধুলার সবচেয়ে যাদুকরী শব্দ দুটি।

এটি গেম 6

সত্যের মুহূর্ত এসেছে।

Source link

Related posts

নিজ দেশে অবহেলিত, ভিন দেশে সম্মানিত 

News Desk

প্যাড্রেস বনাম ডজার্স ভবিষ্যদ্বাণী: শুক্রবারের জন্য MLB মতভেদ, বাছাই, সেরা বাজি

News Desk

এরিক অ্যাডামস নাথানকে জোয়ি চেস্টনাটের সাথে “সেই গরুর মাংসকে চূর্ণ করার” আহ্বান জানিয়েছেন: “এমন ব্র্যাট হওয়া বন্ধ করুন!”

News Desk

Leave a Comment