রেঞ্জার্সের ম্যাট রেম্পের শারীরিক প্রত্যাবর্তন একটি গেম 5 জয়ের জন্য যথেষ্ট নয়
খেলা

রেঞ্জার্সের ম্যাট রেম্পের শারীরিক প্রত্যাবর্তন একটি গেম 5 জয়ের জন্য যথেষ্ট নয়

ম্যাট রেম্পে ক্যারোলিনার বিরুদ্ধে প্লে অফ সিরিজের 3 এবং 4 উভয় গেমের জন্য বেঞ্চ হওয়ার পরে গেম 5 এর জন্য রেঞ্জার্সের লাইনআপে ফিরে আসেন।

তিনি তার শারীরিকতার সাথে তার উপস্থিতি অনুভব করেছিলেন, কিন্তু তৃতীয় মেয়াদে এটি যথেষ্ট ছিল না কারণ রেঞ্জার্সরা ম্যাডিসন স্কয়ার গার্ডেনে 4-1 হারে সিরিজ বাড়ানোর জন্য পতন করে।

যদিও রেম্বি মরসুমের শুরুতে লিগটিকে শক্তিশালী করেছিল, তবে প্লে অফের প্রথম রাউন্ডে ক্যাপিটালসের বিপক্ষেও তার বরফের সময় পিছলে গেছে।

রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্প দ্বিতীয় পর্বে ক্যারোলিনা হারিকেনসের প্রতিরক্ষাকর্মী ব্রেন্ট বার্নসের সাথে কথা বিনিময় করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

এটি ক্যারোলিনার বিরুদ্ধে প্রথম দুটি গেমে অব্যাহত ছিল তার পরের দুটি গেম না খেলার আগে।

তবে সোমবার গার্ডেনে সিরিজ ফিরে আসার সাথে – এবং রেঞ্জারদের ইস্টার্ন কনফারেন্স ফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে – রেম্বি আবার অ্যাকশনে ফিরে এসেছে।

সোমবার দলের সকালের স্কেটে, রেম্পে বলেছিলেন যে কোচ পিটার ল্যাভিওলেট তাকে বরফের সময়ের অভাবের কারণে হতাশ না হওয়ার জন্য বলেছিলেন।

“কথোপকথনগুলি দুর্দান্ত ছিল,” রেম্পে বলেছিলেন। “লাভিওলেট আমাকে শুধু বলেছিল, ‘এটা পড়ো না।’ খুব বেশি চিন্তা করবেন না এবং এই জাতীয় জিনিস; শুধু কাজ করতে থাকুন। “

সোমবার সেটাই করলেন রেম্পে। তিনি বরফের উপর 6:01 কাটিয়েছেন।

তিনি তার উপস্থিতি অনুভব করতে এবং টনি ডিএঞ্জেলোর সাথে মুগ্ধ করার জন্য তার শারীরিকতা ব্যবহার করেছিলেন, কিন্তু রেঞ্জার্স পর্যাপ্ত সুযোগ তৈরি করতে পারেনি এবং তারপরে চূড়ান্ত পর্বে আধিপত্য বিস্তার করেছিল।

হারিকেনস ডিফেন্সম্যান টনি ডিএঞ্জেলো এবং নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্পেকে প্রথম পিরিয়ডে রেফারি ড্যান ও’রুকে বরখাস্ত করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

রেম্বিকে গেম 6-এর লাইনআপে রাখা হবে ল্যাভিওলেটের একটি সিদ্ধান্ত কারণ রেঞ্জার্সরা প্লে-অফ খোলার পর টানা সাতটি জয়ের সাথে হারানোর ধারাকে ঝেড়ে ফেলার চেষ্টা করবে।

খেলার আগে রেম্বি বলেছিলেন, “আমি যে মিনিট খেলছি তাতে আমি অভ্যস্ত হয়ে যাচ্ছি। “আমি মনে করি আমি এখানে বেশ সামঞ্জস্যপূর্ণ হয়েছি … যদি আমি কিছুক্ষণের মধ্যে একটি পরিবর্তন না করে থাকি, তবে আপনার শিফটে প্রভাব ফেলতে চেষ্টা করার জন্য আমি আমার মিনিট পেয়েছি এবং পেয়েছি সেই মিনিটগুলি পেয়ে আমি খুব খুশি হয়েছি “এটা একটা সম্মানের ব্যাপার। আমি যখন এটা করি, তখন আমি জানি যে আমি কী করতে যাচ্ছি এবং আমি খেলতে চাই না। আরও, আমি কাজ বন্ধ করতে যাচ্ছি না আমি যা করতে পারি তা করতে যাচ্ছি।”

হারিকেনস ডিফেন্সম্যান ব্র্যাডি স্কি নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্পে চেক করার চেষ্টা করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

6-ফুট-8¹/₂ রেম্বি নিয়মিত মৌসুমে 17টি গেমে উপস্থিত হয়েছিল এবং ছয়টি সিজন পরবর্তী প্লে-অফ গেমে খেলেছে।

নিয়মিত মৌসুমে তার 71টি পেনাল্টি মিনিট, তিনটি ইজেকশন এবং একটি চার গেমের সাসপেনশন ছিল।

Source link

Related posts

পিছিয়ে পড়েও মেসির গোলে পিএসজির জয়

News Desk

MLB সেরা বেটস: বুধবার প্লেয়ার রায়ান ওয়েদারস, ইভান কার্টারকে সমর্থন করে

News Desk

মাঠের কৌশল প্রতিপক্ষ জেনে যাক, চান না কাবরেরা

News Desk

Leave a Comment