রেঞ্জার্সের সংগ্রাম তাদের প্লে-অফ সাফল্যকে আরও মধুর করে তোলে
খেলা

রেঞ্জার্সের সংগ্রাম তাদের প্লে-অফ সাফল্যকে আরও মধুর করে তোলে

এটি আমাদের অনেকের জন্য দীর্ঘ সময় হয়ে গেছে, তাই আমরা এই অংশগুলির জন্য ক্ষমা করতে পারি যদি আমরা ভুলে যাই যে পোস্টসিজন প্রসারিত হতে পারে কতটা বেদনাদায়ক হতে পারে। আর যাত্রাকে পুরোপুরি উপভোগ করার জন্য এই ব্যথা কতটা গুরুত্বপূর্ণ। রেঞ্জার্স সেখানে মাত্র অর্ধেক। আমরা জানি না কিভাবে এই সব নিজেই কাজ করে।

কিন্তু এখন আমরা মনে রাখি যে এই পোস্টসিজনগুলিকে তাদের শাস্তির দ্বারা যতটা সংজ্ঞায়িত করা হয় ততটাই তাদের পুরষ্কার দ্বারা।

আপনি যদি একজন রেঞ্জার্স ফ্যান হন, তাহলে উত্তর ক্যারোলিনার রালেতে বৃহস্পতিবার রাতে তৃতীয় পিরিয়ড শুরু হওয়ার সময় আপনি সব ধরনের অন্ধকার চিন্তার সাথে লড়াই করছিলেন। হঠাৎ 75টি পেঙ্গুইন খেলার মধ্যে ছিল, 2004 সালের ইয়াঙ্কিস এবং আরও কয়েকজন, দলের সেই বিশেষ এবং করুণ ক্লাব যারা সেরা-অফ-সেভেন-এ 3-0 লিড সমর্পণ করেছিল। হঠাৎ করে টানা সাত ম্যাচে বিরল সাহসে ভক্তদের অনুপ্রাণিত করা দল টানা তৃতীয়বারের মতো তাদের ওপর নির্যাতন চালাচ্ছে।

যতক্ষণ না… ক্রিস ক্রেডার। এবং ক্রেডার আবার। এবং ক্রেডার আবার।

তারপরে খালি-নেট গোলটি হকির রাতে এই ফানহাউসের চারপাশে ধনুক জড়িয়েছিল, যার ফলে খেলায় 5-3 জয় এবং সিরিজে 4-2 ব্যবধানে জয় পায়, যেখানে ব্রুইনস এবং প্যান্থাররা নিজেদেরকে পরাজিত করার জন্য দুটি বিনামূল্যে দিন দেয়। আরো হয়তো এটি রেঞ্জার্সের জন্য যতটা ভালো হবে। হয়তো কয়েক সপ্তাহের মধ্যে এই সব শুধু একটি জ্বালাতন হবে.

2024 সালের স্ট্যানলি কাপ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের গেম 6-এ ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তৃতীয় সময়কালে রেঞ্জার্সের বামপন্থী ক্রিস ক্রেইডার তার গোল উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু যদি তা না হয়, যদি জুনের শেষের দিকে আমাদের ভবিষ্যৎতে কোনো অনুষ্ঠান হয়, যেমন এক মিলিয়ন হকি সমর্থক চ্যাম্পিয়নশিপের দীপ্তিতে ঝাঁপিয়ে পড়ে, আপনি বৃহস্পতিবার রাতের কথা মনে রাখবেন: হতাশা, তারপর উচ্ছ্বাস; বিষণ্ণতা, তারপর আনন্দ।

যে অংশ এবং এই ট্র্যাক পার্সেল, সব পরে. চ্যাম্পিয়নস উপত্যকায় তাদের পথ তৈরি করা দল বিরল।

মেটস ভক্তরা কি 1986কে ততটা উপভোগ করতে পারত যদি তাদের অ্যাস্ট্রোসের বিরুদ্ধে গেম 6-এ 16-ইনিং জলের অত্যাচার সহ্য করতে না হত, তারপরে রেড সক্সের বিরুদ্ধে গেম 6-এ হাউডিনির মতো পালিয়ে যেতে হত? সম্ভবত কিন্তু সন্ত্রাসের এই মুহূর্তগুলোকে যে তাদের সহ্য করতে হয়েছিল তা স্মৃতিকে – এবং সেই স্মৃতির পুনরুক্তি – সবকে আরও সমৃদ্ধ করে তোলে।

নিক্স অনুরাগীদের সাথেও একই, যারা উইলিস রিড সত্যিই 1970 সালে লেকারদের বিপক্ষে গেম 7-এ এটি চেষ্টা করতে পারবে কিনা তা খুঁজে বের করার জন্য দীর্ঘ দুই রাত অপেক্ষা করেছিল। রেঞ্জার্স ভক্তদের ক্ষেত্রেও একই রকম, যারা 1994 সালে ব্যক্তিত্ব পরীক্ষাগুলির একটি সিরিজ সহ্য করেছিল। গেম 6-এ ফিরে ডেভিলদের বিরুদ্ধে, ভ্যালেরি জেলেপুকিনের গোলটি 7.7 সেকেন্ড বাকি থাকতে এবং ভ্যাঙ্কুভারের বিপক্ষে ফাইনালে 5 এবং 6 গেমগুলিকে উড়িয়ে দেন — কাপটি উত্তোলনের আগে।

জেটদের কাছে সর্বদা সুপার বোল III এর বিস্ময় থাকে, কিন্তু জো নামথের চিরকালের ড্রাইভ ছাড়া এটি সম্ভব হত না যা শেষ জোনে ডন মেনার্ডের উপর নামথের চিরকালের জন্য আঘাত করে, দেরিতে, এএফএলে রাইডারদের বিরুদ্ধে তাদের ফিরিয়ে দেয়। চ্যাম্পিয়নশিপ খেলা। সুপার বোল XXV-এ বাফেলোকে পরাজিত করে জায়ান্টরা একটি দুর্দান্ত খেলা খেলেছে, কিন্তু সান ফ্রান্সিসকোতে এক সপ্তাহ আগে নাইনারদের বিরুদ্ধে শেষ-সেকেন্ডের অসম্ভাব্য প্রত্যাবর্তন না হলে তারা টাম্পায় বিমানে উঠতে পারত না।

27 মে, 1994-এ গেম 7-এ রেঞ্জার্সের ম্যাডিসন স্কয়ার গার্ডেনের বিরুদ্ধে একটি গোল করে ডেভিলস খেলোয়াড় ভ্যালেরি জেলেবুকিন (বয়স 25)। স্পোর্টস ইলাস্ট্রেটেড/গেটি ইমেজ

এমনকি রাজবংশের জন্য বিশ্বস্তদের মধ্যে সামান্য রক্তপাতের প্রয়োজন হয়। 1998 ইয়াঙ্কিস – একটি দল যতটা নিখুঁতভাবে তাদের একত্রিত করা হয়েছিল – ক্লিভল্যান্ডের ALCS-এর গেম 4-এ একটি অশান্ত মুহূর্তের মুখোমুখি হয়েছিল, গেমগুলিতে 2-1 পিছিয়ে ছিল, হোম টিম প্রথমটিতে দুটি আউট করে ঘাঁটিগুলি লোড করেছিল। জিম থোম তখন অরল্যান্ডো হার্নান্দেজের কাছে একটি বিস্ফোরণ ঘটান যা 44,981 জনের প্রত্যেককে সঠিক মাঠের স্ট্যান্ডে যাওয়ার টিকিট রয়েছে বলে বিশ্বাস করা হয় এবং ক্লিভল্যান্ডের জন্য দ্রুত 4-1 তে এগিয়ে যায়।

সতর্কতা ট্র্যাকে বলটি মারা যায়। ইয়াঙ্কিরা তাদের ক্রুসিবল থেকে বেঁচে গিয়েছিল।

এবং যদিও 1980 এর দশকের গোড়ার দিকে দ্বীপবাসীরা তাদের শাসনামলে ঠান্ডা-রক্তের জন্য একটি সুনাম অর্জন করেছিল, তাদের দৌড় অনেক তাড়াতাড়ি শেষ হতে পারত। ’82 ওপেনারে, গেম 5 পেঙ্গুইনদের বিরুদ্ধে, তারা তৃতীয় পিরিয়ডে 5 মিনিট বাকি থাকতে 3-1 পিছিয়েছিল যখন মাইক ম্যাকউয়েন এবং জন টোনেলি ওভারটাইমে জোর করে গোল করেছিলেন এবং টোনেলি গেম-বিজয়ীকে যোগ করেছিলেন।

6 গেমে রেঞ্জার্স ক্যারোলিনা হারিকেনসকে 5-3 গোলে পরাজিত করার পরে রেঞ্জার্স ভক্তরা প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

চার বছরের মেয়াদে এটিই একমাত্র সময় ছিল যখন তারা একটি নির্মূল খেলার মুখোমুখি হয়েছিল। এটি না থাকলে, তারা ইতিহাসের বইতে তাদের শেলফে এটি তৈরি করতে পারত না।

এবং দেখুন, কখনও কখনও – বেশিরভাগ সময় – কোন বেতন নেই। কখনও কখনও ব্যথা শুধু ব্যথা। কখনও কখনও অ্যাডাম ওয়েনরাইট আপনার উপর একটি নিখুঁত কার্ভবল ড্রপ করে। মাঝে মাঝে ফ্লিপার অ্যান্ডারসন বল ধরেন। মাঝেমধ্যে, লুইস গঞ্জালেজ আঁকা পিচে একজনকে ফেলে দেবেন। রেঞ্জার্সের জন্য অপেক্ষার অবসান ঘটতে পারে এমন একটি আদর্শের চেয়ে কম – বা এমনকি নিষ্ঠুরও হতে পারে৷

কিন্তু হয়তো না।

ফাক হাতাহাতি

সুসংবাদ: এডউইন দিয়াজ ফিরে এসেছে! খারাপ খবর: মনে হচ্ছে এটি 2019 থেকে ফিরে এসেছে, 2022 থেকে নয়।

আমি জানি এটি আমাকে অনেক শান্ত বাচ্চাদের সাথে একই ঘরে রাখে না, তবে আমি আনফ্রস্টেড পছন্দ করতাম। যদি এটি ঠিক সিটিজেন কেন না হয় তবে এটি আমাকে 90 মিনিট ধরে হাসতে বাধ্য করেছিল এবং এর জন্য কিছু বলার আছে।

দ্য জায়ান্টস-এর নতুন ইউনিফর্ম দুটি রক ‘Em/Sock’Em রোবট পূর্ণ গতিতে সংঘর্ষ করলে কী ঘটবে তার অনুরূপ।

এটিতে কিছু আলোচনা করা হয়েছিল, কিন্তু আমি অবশেষে ইন্ডিয়ানাপলিসের একটি হোটেল বারে একজন বারটেন্ডারকে খুঁজে পেয়েছি যে ত্রিশটি টিভির মধ্যে একটিকে ক্যাটলিন ক্লার্ক থেকে দূরে সরিয়ে দিতে ক্রিস ক্রেইডারকে বৃহস্পতিবার রাতে আশেপাশে কিছু বোকামি করতে দেখা যায়।

ভ্যাক ইন ব্যাক

স্টিভ শ্যাক্স: বৃহস্পতিবার বয়সের জন্য অবশ্যই একটি। এটা আকর্ষণীয় যে তারা ’94 এর সমান্তরাল কীভাবে আঁকেন, এবং অনেকগুলি আছে। কিন্তু পার্থক্য হল মেসিয়ার নেই, একাধিক ট্রফি ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে, নেতৃত্ব দিচ্ছে। ফাইনালে ওঠার জন্য এবং কাপ জিততে, আমাদের প্যানারিন এবং জিবানেজাদকে ক্রেইডারের সাথে এমন জায়গায় যেতে হবে যেখানে তারা যায়নি।

বেকারত্ব যদিও এটি সত্য, আমি এটাও উল্লেখ করতে চাই যে এমন সময় ছিল যখন মার্ক মেসিয়ার কাপ জিততে পারেননি… যতক্ষণ না তিনি করেননি।

স্টুয়ার্ট শিমেল: পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত, তারা “দ্য মেহটস” নামে পরিচিত হবে, কারণ তাদের চেয়ে ভাল দল আর নেই।

অ্যালেক বার্কস ইন্ডিয়ানা পেসার ফরোয়ার্ড ওবি টপিন, বামে, এবং ফরোয়ার্ড অ্যারন নেসমিথ, ডানদিকের মধ্যে শুটিং করছেন। এপি

বেকারত্ব সম্ভবত বিকল্প জার্সি থাকার পাশাপাশি, দলগুলির বিকল্প ডাকনামও থাকা উচিত। এটি একটি ভাল ধারণা হবে.

@কোচটুপ: অ্যালেক বার্কস- পেশাদারিত্ব কী! তার পরে যেতে দেখে খুব ভালো লাগছে। নিক্সের বাকি পথ তাকে প্রয়োজন হবে।

বেকারত্ব পোস্ট-সিজনের সবচেয়ে আশ্চর্যজনক বিকাশ ছিল গেম 5, যেখানে, ডিউস-স্টাইল, গার্ডেন প্রত্যাশার সাথে গুঞ্জন, নির্ভীক প্রতিবার 3 এর লাইন আপ।

জেআর রবার্টস: টম থিবোডো ফ্যাক্স মেশিন ছাড়াই প্যাট রিলি।

বেকারত্ব: যারা বাড়িতে স্কোর রাখেন তাদের জন্য এটা আসলে একটি প্রশংসা!

Source link

Related posts

তাসকিন জরিমানার কবলে

News Desk

বাঁচা-মরার ম্যাচে শুরুর ধাক্কা সামলে রোহিতের পাল্টা আক্রমণ

News Desk

নিকোলা জোকিক চার বছরে তার তৃতীয় এনবিএ মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন, এবং জালেন ব্রুনসন পঞ্চম হয়েছেন

News Desk

Leave a Comment