রেঞ্জার্সের সাথে রিয়ান লিন্ডগ্রেনের দীর্ঘমেয়াদী এক্সটেনশন ভবিষ্যদ্বাণী করা কঠিন তবে এটি হওয়া উচিত
খেলা

রেঞ্জার্সের সাথে রিয়ান লিন্ডগ্রেনের দীর্ঘমেয়াদী এক্সটেনশন ভবিষ্যদ্বাণী করা কঠিন তবে এটি হওয়া উচিত

এটি সর্বজনীনভাবে স্বীকৃত যে রায়ান লিন্ডগ্রেন ঘরে এবং বরফের উপর যে অস্পষ্ট জিনিসগুলি নিয়ে আসে তা পরিমাপ করা যায় না। কিন্তু সমস্যা হল যে রেঞ্জার্স এবং ডিফেন্সম্যান এই গ্রীষ্মে সালিশি অধিকার সহ 55 নং সীমাবদ্ধ মুক্ত সংস্থাকে আঘাত করার সাথে ঠিক এটি করতে বাধ্য হবে।

আরও গুরুত্বপূর্ণ, লিন্ডগ্রেন অনিয়ন্ত্রিত মুক্ত সংস্থা থেকে মাত্র এক বছর দূরে, তাই এক বছরের চুক্তি যথেষ্ট হবে না। ব্লুশার্টদের বহু-বছরের এক্সটেনশনের জন্য একটি চুক্তিতে পৌঁছাতে হবে।

2020-21 মরসুম শেষ হওয়ার একদিনের মধ্যে $3 মিলিয়ন বার্ষিক ক্যাপ সহ লিন্ডগ্রেন তিন বছরের জন্য $9 মিলিয়ন এক্সটেনশনের সাথে শেষবার যখন তার দাম পুনরুদ্ধার করেছিল তখন কোনও হট্টগোল ছিল না। জেফ গর্টনকে জেনারেল ম্যানেজার হিসাবে প্রতিস্থাপন করার পর এটি কার্যকরভাবে ক্রিস ড্রুরির ব্যবসার প্রথম আদেশকে চিহ্নিত করে। ব্লুশার্টরা কেবল আশা করতে পারে যে এই সময় প্রক্রিয়াটি মসৃণভাবে চলে যাবে।

1992 (1992, 1994, 2015) থেকে তাদের চতুর্থ প্রেসিডেন্স ট্রফি জেতার জন্য রেঞ্জার্সের আটটি খেলা বাকি আছে, যা সোমবার পেঙ্গুইনদের সিজনের প্রথম সফরের মাধ্যমে শুরু হয়েছে। প্লেঅফের সম্ভাব্য চার রাউন্ডের জন্য হোম-আইস সুবিধা নিশ্চিত করা এই গ্রুপের ব্যবসার প্রথম অর্ডার যা অন্য হিটারে রয়েছে — পরপর পাঁচটি — এবং 27 জানুয়ারী থেকে 21-4-1।

রায়ান লিন্ডগ্রেন এই অফসিজনে একজন সীমাবদ্ধ ফ্রি এজেন্ট এবং 2024-25 প্রচারাভিযানের পরে একটি সীমাবদ্ধ ফ্রি এজেন্ট হবেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

তবে আগামী 11 বা 12 সপ্তাহের মধ্যে তাদের ব্যক্তিগত ভাগ্য নির্ধারণ করা হলেও এই মরসুমে রেঞ্জাররা কী মুখোমুখি হবে তা আগে দেখে নেওয়ার কোনও ক্ষতি নেই। রেঞ্জার্স গভীর খনন করলে অবশ্যই একটি “A” কলাম থাকবে এবং দুর্যোগ হলে একটি “B” কলাম থাকবে। ফিউচার ভারসাম্য মধ্যে স্তব্ধ হবে.

যাইহোক, লিন্ডগ্রেন উভয় কলামের অধীনে থাকা উচিত তা যাই হোক না কেন। রেঞ্জার্সের রোস্টারে এই বাম-হাতি ডিফেন্সম্যানের চেয়ে আর কোনও স্বীকৃত নম্বর নেই, যার বয়স মাত্র 26 বছর এবং এটি 2018 এবং 2019 খসড়া বাছাইয়ের পুরস্কারগুলির মধ্যে একটি।

সিজনের ক্রিস ডুরির রেঞ্জার্সের প্রথম কাজগুলির মধ্যে একটি হল রায়ান লিন্ডগ্রেনকে ধরে রাখার উপায় খুঁজে বের করা। চার্লস ওয়েনজেলবার্গ

এখানে একটি. আপনি কি জানেন যে লিন্ডগ্রেন 2016 এন্ট্রি ড্রাফ্টে অ্যাডাম ফক্সের থেকে 17 স্পট এগিয়ে নির্বাচিত হয়েছিল যেখানে তিনি বোস্টনের দ্বারা 55 নম্বর এবং ক্যালগারি দ্বারা 23 নম্বরে নির্বাচিত হয়েছেন? এই জুটি, যারা USNDT U17 দলে নয় বছরের মধ্যে প্রথমবারের মতো একত্রিত হয়েছে, তারা একে অপরের সাথে তাদের 298 তম NHL খেলায় পিটসবার্গের বিরুদ্ধে সারিবদ্ধ হবে।

এনএইচএলে 19টি রক্ষণাত্মক জুটি রয়েছে যারা পাঁচ-অন-ফাইভ খেলায় কমপক্ষে 750 মিনিট খেলেছে। লিন্ডগ্রেন-ফক্স জুটির লিগে সেরা গোলের পার্থক্য রয়েছে ৬৪.১৫ শতাংশ (১৯-এর বিপক্ষে ৩৪-এর জন্য)। 29 অক্টোবর, 2019 থেকে শুরু হওয়া 4,158:43 গেমগুলির মধ্যে, টাম্পা বে, ফক্স এবং লিন্ডগ্রেন 60.06 শতাংশের জন্য 129 থেকে 194 গোল করেছে। খুব বাজে না.

লিন্ডগ্রেনের শরীর ভেঙ্গে পড়ার বিষয়ে সবসময় উদ্বেগ থাকে। এটি একটি চলমান রসিকতা হয়ে উঠেছে। হ্যাঁ, প্রতি শিফটে তার 6-ফুট-2, 190-পাউন্ড শরীরকে লাইনে রাখার জন্য একটি মূল্য দিতে হবে — এবং তার মুখটি ভুলে যাবেন না! – কিন্তু লিন্ডগ্রেন খুব কমই ক্লান্ত বলে মনে হচ্ছে। শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের দোকানে তার কাছে স্পষ্টতই একটি জায় পাওয়া যায়।

নীল কলার নীতি এমন একটি দলের জন্য অত্যাবশ্যক যেটি ঐতিহাসিকভাবে একটি সাদা গ্লাভ অপারেশন হয়েছে। লিন্ডগ্রেনকে জ্যাকব ট্রুবার সাথে ১ নম্বর পেনাল্টি-কিলিং ইউনিটে উন্নীত করার জন্য প্রধান কোচ পিটার ল্যাভিওলেট তার পাঁচ-পাঁচ জোড়া ভেঙে দেন। ক্লাবটি সেই অঞ্চলে উন্নতি লাভ করেছে, পিকে-তে লিগে চতুর্থ স্থানে রয়েছে 83.3 শতাংশ, লিন্ডগ্রেনের 2:42 প্রতি গেম প্রতি সেকেন্ডে শর্টহ্যান্ডেড আইস টাইম শুধুমাত্র অধিনায়কের 2:55। যা দেখেন তাই পান।

গত গ্রীষ্মে ড্রুরির ক্যাপ ম্যাসেজ সম্ভবত জিএম প্রাপ্য বা প্রাপ্য হিসাবে যথেষ্ট ক্রেডিট পায় না। ফ্রি এজেন্সির প্রাক্কালে, রেঞ্জার্সের কাছে সীমাবদ্ধ ফ্রি এজেন্ট কান্দ্রে মিলার এবং অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের জন্য বরাদ্দ সহ আটটি রোস্টার স্পট পূরণের জন্য $11.7 মিলিয়ন উপলব্ধ ছিল। 50-24-4-এ গিয়ে রোস্টার তৈরি করার সময় ক্লাবটি মূল্যবান কাউকে হারায়নি।

রায়ান লিন্ডগ্রেন আঘাতের সাথে মোকাবিলা করেছিলেন কিন্তু ফিরে আসার পর ফলপ্রসূ ছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

রায়ান লিন্ডগ্রেন রেঞ্জার্সের শীর্ষ চার ডিফেন্ডারের একজনের ভূমিকা নিয়েছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

আগামী গ্রীষ্মে চাপ কমবে। ক্যাপ প্রায় $87.5 মিলিয়নে উন্নীত হবে বলে আশা করা হচ্ছে। যদি তা হয়, তবে রেঞ্জার্সরা লিন্ডগ্রেন এবং সহযোগী সীমাবদ্ধ ফ্রি এজেন্ট কাপো কাক্কো সহ চার বা পাঁচটি রোস্টার স্পট সহ ক্যাপ স্পেস প্রায় $11.7 মিলিয়ন ডলার নিয়ে প্রবেশ করবে। ফিলিপ চিটিল যদি এটি ফেরত না পান তবে আরও $4.4375 মিলিয়ন হতে পারে।

চলুন মোকাবেলা করা যাক. পাইপলাইন বাম-হাতি প্রতিরক্ষাকারীদের দ্বারা উপচে পড়ছে না। এরিক গুস্তাফসন একজন অনিয়ন্ত্রিত ফ্রি এজেন্ট হওয়ার যোগ্য এবং তিনি চলে যেতে পারেন। এটি মিলার, জ্যাক জোন্স, কনর ম্যাককি, বেন হারবার এবং ব্র্যান্ডন স্ক্যানলেনকে লিন্ডগ্রেনের সাথে গভীরতার চার্টে ছেড়ে দেবে, যখন ড্রু ফোর্টস্কু বোস্টন কলেজে তার দ্বিতীয় বর্ষে যাবে।

ব্লুশার্টের ওল’ ব্লাড এবং গাটসের সাথে কী তুলনা করা যায় তা বলা কঠিন। তিনি লিগের সেরা দলের একটির জন্য শীর্ষ চার মিনিটে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তার কাজের নীতি এবং নেতৃত্বের জন্য পুরস্কৃত কিন্তু মাঝারি আক্রমণাত্মক পরিসংখ্যান সহ।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

আমি জানি না, প্রতি চার বছরে $4 মিলিয়ন; প্রতি পাঁচ বছরে $4.5 মিলিয়ন?

অতিরিক্ত? যথেষ্ট না? আমি জানি না কিন্তু আমি জানি এটা জরুরী যে রেঞ্জাররা লিন্ডগ্রেনকে পালাতে না দেয়। আমি নিশ্চিত যে Drury এই মতামত ভাগ. রিপিট কাপে ফক্সের বাম পাশে কে থাকবে?

Source link

Related posts

হারনেটের কোচ স্টিভ ক্লিফোর্ড হারানো মৌসুমের পর পদত্যাগ করছেন

News Desk

এ জয় মনকে প্রশান্তি এনে দেয়

News Desk

ফিলিসের ব্রাইস হার্পার শুধুমাত্র ওয়ার্ল্ড সিরিজের মাইনর লিগ প্লেয়ারের সাথে দেখা করেছেন: ‘আমি আপনার জন্য সত্যিই খুশি’

News Desk

Leave a Comment