রেঞ্জার্সের 2024 সালের প্লে অফ বার্থের প্রথম আসল স্বাদ একটি জয়ের সাথে শেষ হয়
খেলা

রেঞ্জার্সের 2024 সালের প্লে অফ বার্থের প্রথম আসল স্বাদ একটি জয়ের সাথে শেষ হয়

এই স্ট্যানলি কাপ প্লেঅফের প্রথম অংশে রেঞ্জার্সের যাত্রা মসৃণ এবং রাস্তায় খুব বেশি বাধা ছাড়াই দেখা সহজ।

সর্বোপরি, গার্ডেনে তাদের দ্বিতীয় রাউন্ড সিরিজের গেম 2-এ হারিকেনসের বিরুদ্ধে মঙ্গলবার রাতে রোমাঞ্চকর 4-3 ওভারটাইম জয়ের পর রেঞ্জার্স এখন তাদের ছয়টি প্লে অফ গেম জিতেছে।

প্রথম রাউন্ডে আক্রমণাত্মকভাবে ক্যাপিটালসের বিপক্ষে তাদের চার-গেম সুইপ সত্যিই সন্দেহের মধ্যে ছিল না।

গেম 2-এ হারিকেনসের বিরুদ্ধে রেঞ্জার্সকে 4-3 জয়ের জন্য ডবল ওভারটাইমে ভিনসেন্ট ট্রোচেক বিজয়ী গোল করার পরে রেঞ্জার্স উদযাপন করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

গার্ডেনে ক্যারোলিনার বিপক্ষে তাদের গেম 1 জয়ে, তারা প্রথম পিরিয়ডের পরে 3-1 তে এগিয়ে ছিল এবং পুরো খেলাটি নিয়ন্ত্রণ করেছিল।

মঙ্গলবার তাদের জয় – শেষ পর্যন্ত দ্বিতীয় ওভারটাইমের 7:24 মিনিটে ভিনসেন্ট ট্রোচেকের গোলের মাধ্যমে সম্ভব হয়েছিল – এটি ছিল তাদের মৌসুমের 29তম জয়।

সুতরাং, রেঞ্জার্স সমর্থকদের মধ্যে আপনার স্বপ্নদ্রষ্টাদের জন্য, অবশ্যই আপনার মাথায় খুব বেশি প্রতিরোধ না করেই প্লে-অফের মধ্য দিয়ে দলটিকে তৈরি করার স্বপ্ন দেখতে হবে।

কিন্তু NHL ইতিহাসে কোন দলই স্ট্যানলি কাপ জেতার পথে পোস্ট সিজনে 16-0 তে এগিয়ে যায় নি।

ক্রিস ক্রেইডার, 20, গেম 2-এ হারিকেনসের বিরুদ্ধে রেঞ্জার্সের 4-3 ডাবল ওভারটাইম জয়ের তৃতীয় পর্বে টাইিং গোল করার পরে আর্টেমি প্যানারিনের সাথে উদযাপন করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এবং এমনকি যদি রেঞ্জাররা ট্রফি ছাড়াই তাদের 30 বছরের খরা শেষ করতে যথেষ্ট ভাল (এবং যথেষ্ট ভাগ্যবান) হয়, তারা সেখানে পৌঁছানোর জন্য একটি সারিতে 16টি জিততে পারবে না।

প্রতিকূলতা মিথ্যা। মঙ্গলবার রাতে ট্রচেক তার প্রাক্তন দলের বিরুদ্ধে এটি শেষ করার আগে রেঞ্জার্সের 87 মিনিট 24 সেকেন্ড ছিল।

প্রতিকূলতা ছিল প্রথম পিরিয়ডের 5.4 সেকেন্ড বাকি যখন হারিকেনস 2-1 ব্যবধানে লিড নিয়েছিল যখন ডিফেন্সম্যান দিমিত্রি অরলভের একটি গোল শোরগোল গার্ডেনকে শান্ত করে দেয়।

ছয়টি প্লে-অফ গেমের মধ্যে এটিই প্রথম যে রেঞ্জার্স কোনও সময়ের পরে পিছিয়েছিল।

রেঞ্জার্সের গেম 2 জয়ের প্রথম পর্বের সময় জেক গুয়েনজেল ​​ইগর শেস্টারকিনের উপর স্কোর করার জন্য পাককে ডঙ্ক করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

দ্বিতীয় পিরিয়ডে 1:42 বাকি থাকা অবস্থায় আবারও প্রতিকূলতা দেখা দেয় যখন ক্যারোলিনা ট্রেড ডেডলাইন প্রাইজ জেক গুয়েনজেল ​​রেঞ্জার্সের গোলটেন্ডার ইগর শেস্টারকিনকে বাম বৃত্ত থেকে ওয়ান টাইম শটে পরাজিত করেন 3-2 ক্যারোলিনা লিডের জন্য।

মঙ্গলবার রাতে রেঞ্জার্সরা তাদের প্রথম মৌসুমের প্রতিকূলতার প্রথম বাস্তব ডোজ পেয়েছে এবং চোখের পলক ফেলেনি।

এখন তারা বৃহস্পতিবার রাতে গেম 3 এবং শনিবার 4 গেমে Raleigh-এর বিরুদ্ধে 2-0 লিড ধরে রেখেছে এবং জানে যে তারা মঙ্গলবার রাতে তাদের সীমাতে ঠেলে দেওয়া দলের চেয়ে আরও বেশি মরিয়া ক্যারোলিনা দলের মুখোমুখি হবে।

“তারা একটি ভাল দল,” রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট পরে বলেছিলেন। “তারা সত্যিই একটি ভাল দল। সুতরাং, এটি 60 মিনিটের জন্য আধিপত্য বিস্তার করে পরের ম্যাচে এগিয়ে যাবে না। আপনাকে লড়াই করতে হবে।”

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“হয়তো এখন থেকে তাই হবে। এই খেলাটি ছিল দ্রুত, এটি ছিল ক্ষিপ্ত, এটি শারীরিক ছিল এবং খেলাটির মধ্যে প্রচুর শক্তি এবং আবেগ ছিল। প্লে অফ খেলায় আপনি এটাই চান।”

স্থিতিস্থাপক, প্রতিভাবান এবং আত্মবিশ্বাসী রেঞ্জার্স দলটি দেখে মনে হচ্ছে প্লে অফে ল্যাভিওলেট যা চাইতে পারে।

যে দলগুলো সেরা-সেভেন সিরিজে ২-০ তে এগিয়ে গেছে তারা স্ট্যানলি কাপ প্লেঅফের ইতিহাসে সেই সিরিজের ৮৬ শতাংশ জিতেছে।

অবশ্যই, রেঞ্জাররা গেম 3 এর জন্য তাদের স্কেট তৈরি করার সময় যেভাবে ভাবছে তা হবে না, কারণ রেঞ্জাররা জানে, পরিস্থিতি এখন দাঁড়িয়ে আছে, যে প্রতিকূলতা পরবর্তী শিফটে, পরের খেলায়, পরবর্তী খেলায় সিরিজ…যদি একটি সিরিজ থাকে।

রেঞ্জার্সের গেম 2 জয়ের প্রথম সময়কালে জ্যাকব ট্রুবা মার্টিন নেকাসকে কঠোরভাবে পরীক্ষা করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

স্ট্যানলি কাপ জেতার চেয়ে কঠিন আর কিছু নেই – তর্কাতীতভাবে সমস্ত দলের খেলায় জেতা সবচেয়ে কঠিন চ্যাম্পিয়নশিপ – যা সহজেই জেতা যায়।

খেলা শেষে রেঞ্জার্স অধিনায়ক জ্যাকব ট্রুবা বলেন, “পিরিয়ডের মধ্যে বা কোনো সময়ে ঘরে কোনো আতঙ্ক নেই। “আত্মবিশ্বাস এমন একটি জিনিস যা আপনি সারা বছর ধরে তৈরি করেন, এবং আমি মনে করি না যে আমরা কখনই মনে করি না যে আমরা খেলার বাইরে আছি আমাদের কাছে এমন মানসম্পন্ন খেলোয়াড় আছে যারা বল জালে ফেলার ক্ষমতা রাখে।”

সুতরাং, ক্রিস ক্রেইডার ছিলেন, প্লে অফে দলের সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার, কারণ তিনি তৃতীয় পিরিয়ডে 13:53 বাকি থাকতে খেলাটি 3-3-এ টাই করার জন্য একটি রিবাউন্ড কবর দিয়েছিলেন। এটি ছিল তার ক্যারিয়ারের 43তম প্লে অফ গোল এবং পাওয়ার প্লেতে 18তম গোল।

এবং এটি রেঞ্জার্সদের জীবন দিয়েছে। আমি তাদের ওভারটাইম পেয়েছি।

শেস্টারকিনও তাই করেছিলেন, যাকে প্রথমবারের মতো পোস্ট সিজনে দলকে তার পিছনে রাখতে বলা হয়েছিল। এবং তিনি করেছিলেন, ক্যারোলিনার 57 শটের মধ্যে 54টি বাঁচিয়েছিলেন এবং ওভারটাইমে কিছু অবিশ্বাস্য স্টপ তৈরি করেছিলেন।

“আমাদের দলকে পরাজিত করা কঠিন যখন তারা সেভ করে,” ট্রোচেক বলেছিলেন।

নিয়ন্ত্রণ এবং ওভারটাইমের শেষের মধ্যে লকার রুমের আলোচনা কেমন ছিল জানতে চাইলে, ট্রুবা হেসে বলেছিলেন, “ওভারটাইমের আগে বিরতি সর্বদাই হয়, ‘ঠিক আছে, এখানে আমরা যাই'”” এটা প্লে অফ সময়. এটা একটা আবেগময় যাত্রা। এটা মজা.”

রেঞ্জার্স এই উদ্দেশ্যে তৈরি করা হয়েছিল, ল্যাভিওলেট থেকে শুরু করে, যিনি সেখানে ছিলেন এবং লিগে এটি করেছেন, খেলোয়াড়দের মধ্যে তার অভিজ্ঞ নেতৃত্ব সহ, যারা চোখের পলকে ব্যাট করেন না।

প্রতিকূলতা?

আনো.

Source link

Related posts

ডেড অ্যান্ড কোম্পানি তাদের লাস ভেগাস স্ফিয়ার শো চলাকালীন বিল ওয়ালটনের “ডেডহেড”কে এক নম্বরে সম্মানিত করেছে

News Desk

পন্টিং-ধোনিকে পেছনে ফেললেন ম্যাগ লেনিং

News Desk

'প্রত্যাশা অনুযায়ী খেলতে পারিনি'

News Desk

Leave a Comment