রেঞ্জার্স একই পুরানো প্লে অফ স্পট থেকে পিছিয়ে পড়ছে, এবং এখন যুগের জন্য একটি নিরাপদ রাস্তা প্রয়োজন
খেলা

রেঞ্জার্স একই পুরানো প্লে অফ স্পট থেকে পিছিয়ে পড়ছে, এবং এখন যুগের জন্য একটি নিরাপদ রাস্তা প্রয়োজন

একটি সিজন যেটিতে এনএইচএল-সেরা 55 জয় এবং 114 পয়েন্ট পেয়েছে — এবং একটি পোস্ট সিজন যা শুরু হয়েছিল টানা সাতটি জয় দিয়ে — এখন শেষ হতে 60 মিনিট দূরে রেঞ্জার্স ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5, 3-2-এ ড্রপ করার পরে বৃহস্পতিবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে প্যান্থার্স।

শেষ পর্যন্ত খেলার প্রথম গোলে ক্রিস ক্রেইডারের কাছ থেকে সিরিজের প্রথম পয়েন্ট পাওয়া সত্ত্বেও, ইগর শেস্টারকিনের আরেকটি জোরালো প্রচেষ্টা (34 সেভ) এবং অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের সিরিজের চতুর্থ গোলে, রেঞ্জার্স ইস্টার্ন কনফারেন্সে তাদের টানা পঞ্চম খেলায় হেরে যায়। ফাইনাল। , যেটি এখন পার্কে পাঁচটি (1994, 2012, 2015, 2022) সিরিজের পিছনে রয়েছে৷

1994 সালে নিউ জার্সিতে মার্ক মেসিয়ের গেম 6 গ্যারান্টি এবং স্টিফেন ম্যাথিউয়ের গেম 7 হারানোর পর থেকে রেঞ্জার্স প্রতিটি সিরিজ হেরেছে।

ক্রেইডারের সংক্ষিপ্ত গোলটি – পোস্ট সিজনে দলের ষষ্ঠ গোল, 16 বছরের মধ্যে যে কোনও দলের সবচেয়ে বেশি (রেড উইংস) – দ্বিতীয় পর্বের মাত্র দুই মিনিটে রেঞ্জার্সকে 1-0 তে এগিয়ে দেয়, কিন্তু প্যান্থাররা গুস্তাভের ব্যাকহ্যান্ডারে দ্রুত প্রতিক্রিয়া জানায়। ফরসলিং। স্যাম বেনেটের দুর্দান্ত পাসে গোলের সৃষ্টি হয়।

ম্যাডিসন স্কয়ার গার্ডেনে গেম 5-এ প্যান্থার্সের কাছে রেঞ্জার্সের 3-2 হারের সময় ক্রিস ক্রেইডার উল্টে গিয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

প্যান্থার্স 9:38 খেলার সাথে অ্যান্টন লুন্ডেলের গোলে ভাল জন্য লিড নেয়।

ফ্লোরিডায় শনিবার রাতে (রাত 8টা ET, ABC) গেম 6-এ দুই দল মুখোমুখি হবে, যেখানে রেঞ্জার্স এবং প্যান্থাররা এই সপ্তাহের শুরুতে ওভারটাইমে জিতেছিল।

1994 সালে রেঞ্জার্সের শেষ কাপ জয়ের সাথে প্রায়শই উদ্ধৃত সমান্তরাল এখন আরেকটি মিল রয়েছে: রাষ্ট্রপতির ট্রফি বিজয়ীরা তাদের মাতৃভূমি ত্যাগ করে তাদের মরসুমের শেষ খেলা কি হতে পারে।

কেউ কি গ্যারান্টি পেয়েছেন?

আজ ফিরে পেজ

নিউইয়র্ক পোস্ট নিউইয়র্ক পোস্ট

সবুজ হওয়া সহজ

এটা স্পষ্ট নয় কেন কেল্টিকরা এনবিএ ফাইনালে ফিরে এসেছে — কারণ তারা নিয়মিত মরসুমে লিগের এক নম্বর দল ছিল বা তারা পূর্ব সম্মেলনের মাধ্যমে ঐতিহাসিকভাবে অনুকূল পথের মুখোমুখি হয়েছিল?

তাদের সৌভাগ্য শুরু হয়েছিল যখন পর্যায়টি সম্পূর্ণ হয়েছিল — তিনটি জয় 7 নম্বর বীজ থেকে 2 নম্বর বীজকে আলাদা করেছে — এবং বোস্টন দুর্বল দিকটিকে শীর্ষে রেখেছিল, জেনেছিল যে এটি তার সবচেয়ে বড় হুমকিগুলির একটির মুখোমুখি হবে না (মিলওয়াকি, নিউ ইয়র্ক, ফিলাডেলফিয়া)।

শেষ পর্যন্ত, সেল্টিকরা তাদের কারোরই মুখোমুখি হয়নি, কনফারেন্সের সেরা খেলোয়াড় (গিয়ানিস আন্তেটোকাউনম্পো) এবং নিক্সের তালিকার অর্ধেক ইনজুরি থেকে উপকৃত হয়েছে।

ইস্টার্ন কনফারেন্স প্লে অফে কেল্টিকরা তিন মৌসুমে দ্বিতীয়বার এনবিএ ফাইনালে পৌঁছানোর জন্য মাত্র দুটি গেম হেরেছে। এপি

পরিবর্তে, তারা একটি হিট দলের মুখোমুখি হয়েছিল — যেটি পূর্ববর্তী চারটি ইস্টার্ন কনফারেন্স ফাইনালের মধ্যে দুটিতে সেল্টিককে পরাজিত করেছিল এবং 2022 সালে তাদের সাতটি গেমে নিয়ে গিয়েছিল — যেটিতে তাদের সেরা খেলোয়াড় (জিমি বাটলার) ছিল না। ক্যাভালিয়ার্সের সেরা খেলোয়াড়, ডোনোভান মিচেল চূড়ান্ত দুটি গেম মিস করার পরে ক্লিভল্যান্ডের বিরুদ্ধে একটি সম্ভাব্য উত্তেজনাপূর্ণ সিরিজ পাঁচটি খেলায় শেষ হয়েছিল। ইস্টার্ন কনফারেন্স ফাইনাল – যা দুটি তিন-পয়েন্ট জয় এবং একটি ওভারটাইম জয়ের সাক্ষী ছিল – শেষ দুটি গেমে পেসাররা তাদের সেরা খেলোয়াড় (টাইরেস হ্যালিবার্টন) হারানোর পরে একটি সুইপে শেষ হয়েছিল।

সেল্টিকরা এখানেই শেষ হতে পারে – 2008 সাল থেকে তাদের প্রথম চ্যাম্পিয়নশিপ থেকে চারটি জয় – এমনকি প্রতিটি দল পূর্ণ শক্তিতে থাকলেও। তারা 64 টি জয়ের সাথে লিগে নেতৃত্ব দিয়েছে এবং নিয়মিত মৌসুমে 37-4 তে যাওয়ার কারণে হোম-কোর্টে সুবিধা ছিল।

তবে নিয়মিত মরসুমে আধিপত্যের অর্থ আর আগের মতো নয়।

2006 সাল থেকে, 12 টি দলের মধ্যে মাত্র পাঁচটি একটি এনবিএ শিরোপা জিততে সক্ষম হয়েছে যারা একটি মৌসুমে কমপক্ষে 64টি গেম জিতেছে। এর আগে, 13 টি দলের মধ্যে 10 টি দল যারা কমপক্ষে 64টি গেম জিতেছিল তারা চ্যাম্পিয়নশিপ শেষ করেছিল।

জিমি বাটলার প্রথম রাউন্ডে সেল্টিকদের কাছে হিটের পাঁচ ম্যাচের সিরিজ হারে খেলতে পারেননি। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্সের মাধ্যমে

এখন, সেল্টিকসের দৌড় পঞ্চম বাছাই ম্যাভেরিক্সের বিরুদ্ধে একটি এনবিএ ফাইনালস ম্যাচআপের মাধ্যমে শেষ হবে — যা দুই অঙ্কের নিয়মিত-সিজন জয়ের দ্বারা পৃথক করা দলগুলির মধ্যে সাত বছরের মধ্যে প্রথম শিরোপা খেলা চিহ্নিত করবে — যারা লিগের সেরা ডিফেন্সকে নামিয়েছে এবং তাদের শিরোনাম অর্জন করেছে। 2011 সালের পর প্রথম ওয়েস্টার্ন কনফারেন্স মুকুট 124-103 জিতে বৃহস্পতিবার রাতে মিনেসোটায় গেম 5 এ লুকা ডনসিক এবং কিরি আরভিং থেকে 36 পয়েন্ট পিছিয়ে।

এটি একটি জাতি হিসাবে অনুভূত হয় যা সামান্য সম্মান অর্জন করবে, এবং একটি তারকাচিহ্ন দিয়ে সজ্জিত করা যেতে পারে। কিন্তু সেটা ম্লান হয়ে যাবে। এই দিনে বেশিরভাগ শিরোপা জিতেছে এভাবেই।

গত বছর, নাগেটস সপ্তম বাছাই এবং অষ্টম বাছাইয়ের বিপক্ষে চূড়ান্ত দুই রাউন্ডে জিতেছিল। 2021 সালে, বাকস ব্রুকলিনে গেম 7 জিতেছিল কারণ আরভিং আহত হয়েছিল এবং জেমস হার্ডেন এক পায়ে খেলছিল। 2020 সালে, লেকার্স বুদ্বুদ শিরোপা জিতেছিল, জামাল মারের চোট থেকে বেরিয়ে এসে এবং ফাইনালে পঞ্চম বাছাই হিটের সাথে ম্যাচ আপ করে। 2019 সালে, ফাইনালে কেভিন ডুরান্ট এবং ক্লে থম্পসনের আঘাতের পর র্যাপ্টররা ওয়ারিয়র্সের থ্রি-পিট বিড শেষ করে। 2018 সালে, 65-জিত রকেট ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে 3-2 তে গিয়েছিল, তারপর হ্যামস্ট্রিং ইনজুরিতে ক্রিস পলকে হারানোর পর সিরিজ হেরেছিল। 2016 সালে, ড্রাইমন্ড গ্রীনের বিতর্কিত গেম 5 সাসপেনশনের পরে ক্যাভালিয়ারদের অভূতপূর্ব প্রত্যাবর্তন হয়েছিল। 2015 সালে, ওয়ারিয়র্স তাদের প্রথম শিরোপা জিতেছিল স্টেফ কারির সাথে ক্যাভালিয়ারদের বিরুদ্ধে, আরভিং এবং কেভিন লাভ ছাড়া খেলে।

ওয়ারিয়র্স হয়তো অনেক তারকাকে হারিয়েছে, কিন্তু এর মানে এই নয় যে Raptors’ 2019 টাইটেল গুরুত্বপূর্ণ নয়। Getty Images এর মাধ্যমে NBAE

ফাইনালে সেল্টিকদের সুবিধা হবে। লিগের ইতিহাসে তৃতীয় স্থানের জন্য তাদের নেট রেটিং (11.6) 2016-17 ওয়ারিয়র্সের সাথে টাই হয়েছে, শুধুমাত্র 1995-96 এবং 96-97 সালের মাইকেল জর্ডানের বুলসকে পিছনে ফেলে। ব্র্যাড স্টিভেনস জেরু হলিডে এবং ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিসের অধিগ্রহণের সাথে একের পর এক হোম রান হিট করেন, যা বহুবর্ষজীবী প্রতিযোগীকে লিগের সবচেয়ে ভারসাম্যপূর্ণ এবং ধারাবাহিক দলে উন্নীত করে।

কিন্তু তাদের সবচেয়ে বড় শক্তি হতে পারে তাদের স্বাস্থ্য।

প্রতি বসন্তে, দুইজন শীর্ষ খেলোয়াড় (জেসন টাটাম এবং জেলেন ব্রাউন) পাওয়া যায়, যার ফলে সেল্টিকরা গত পাঁচটি মরসুমের চারটিতে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছতে পারে। এদিকে, সিজন-পরবর্তী সময়ে প্রচুর খেলোয়াড় হারিয়ে যাওয়া বা সীমিত হওয়ার কল্পনা করা সহজ ছিল (জোয়েল এমবিড, কাওহি লিওনার্ড, জিওন উইলিয়ামসন, ওজি আনুনোবি)।

মনে হচ্ছে যেন অনেক ঘনিষ্ঠ কলের পর সেলটিকদের সময় এসেছে।

বোস্টনে NBA ফাইনালের গেম 1 শুরু হওয়ার আগে নয় দিনের বিশ্রামের সাথে একটি শিরোনাম এখন তাদের জন্য সহজ হতে পারে না বলে মনে হচ্ছে এবং পোরজিঙ্গিস বাছুরের আঘাত থেকে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে।

কিন্তু বাস্তবতা হল সেল্টিকদের অনেক উত্থান-পতন থাকতে পারে, এবং সৌভাগ্যবান যে তাদের নেতৃত্বে 20-এর দশকের মাঝামাঝি এমন এক জোড়া নির্ভরযোগ্য তারকা যারা লিগের দুর্বলতম সম্মেলনে খেলেন।

বয়স এবং স্বাস্থ্য তাদের পাশে থাকায়, জেসন টাটাম এবং জেলেন ব্রাউনের সামনের বছরগুলিতে পূর্ব জয়ের জন্য সেল্টিকসের লড়াইয়ে থাকা উচিত। গেটি ইমেজ

নিক্সের বাইরে — যাদের আঘাতের আগে সমস্যাজনক সম্ভাবনা ছিল এবং অফসিজনে এখনও উন্নতি করতে পারে — কে পূর্বে বোস্টনের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে?

প্রতিযোগিতার কারণে বক্সের সাপোর্টিং কাস্টের বয়স হতে শুরু করেছে। এম্বিড প্রতি বসন্তে ভেঙ্গে যায়। অনভিজ্ঞ জাদু। ক্লিভল্যান্ড ভেঙে গেছে। গরম ইতিমধ্যেই চরমে পৌঁছেছে। পেসারদের ডিফেন্স প্রাইম টাইমের জন্য প্রস্তুত নয়।

শুটার, সাইজ এবং অ্যাথলেটিসিজম, উচ্চতর কোচিং, লেট-গেম শ্যুটিং এবং কোর্টে সেরা খেলোয়াড় সহ ম্যাভেরিক্স একটি ভিন্ন দল।

প্রাচ্যের মধ্য দিয়ে কেল্টিকদের দৌড় একটি রসিকতা ছিল। ফাইনাল কিন্তু কিছু হবে।

এখন মেট পরিবর্তন করতে

জর্জ লোপেজ আপনার অনুশোচনা আছে।

যদিও প্রাক্তন মেটস শর্টস্টপ — যাকে বৃহস্পতিবার অ্যাসাইনমেন্টের জন্য মনোনীত করা হয়েছিল বুধবারের হার থেকে বের হয়ে যাওয়ার পরে এবং সিটি ফিল্ডের স্ট্যান্ডে তার গ্লাভ ছুঁড়ে দেওয়ার পরে — অবিলম্বে বলেছিলেন যে তিনি তার ক্রিয়াকলাপের জন্য অনুশোচনা করেননি, লোপেজ এখন চান যে তিনি একটি মুলিগানের উপরে থাকবেন। তার জামা. খেলা-পরবর্তী একটি বিতর্কিত সাক্ষাত্কার, কারণ এটি অস্পষ্ট ছিল যে পুয়ের্তো রিকান স্থানীয় নিজেকে “পুরো লিগের সবচেয়ে খারাপ সতীর্থ” বা “সম্ভবত পুরো এফ-কিং এমএলবি-তে সবচেয়ে খারাপ দলের” সদস্য হিসাবে ঘোষণা করেছে।

“প্রথম এবং সর্বাগ্রে, আমি আমার সতীর্থ, কোচ, ভক্ত এবং ফ্রন্ট অফিসের কাছে ক্ষমা চাইছি,” লোপেজ এক বিবৃতিতে বলেছেন। “আমি মনে করি আমি গতকাল মাঠের বাইরে এবং খেলার পরের মন্তব্যগুলিকে স্পষ্ট করতে চাই, কারণ সেই সাক্ষাত্কারের সময় আমি আমার হতাশা সম্পর্কে অকপটে কথা বলেছিলাম ব্যক্তিগত পারফরম্যান্স এবং আমি কীভাবে অনুভব করেছি তা আমাকে পুরো লিগের সবচেয়ে খারাপ সতীর্থ বানিয়েছে।

“দুর্ভাগ্যবশত, ইংরেজিতে মিডিয়াকে সম্বোধন করার জন্য আমার প্রচেষ্টা কিছু বিভ্রান্তি তৈরি করেছে এবং শিরোনাম তৈরি করেছে যা আমি যা প্রকাশ করার চেষ্টা করছিলাম তা প্রতিফলিত করেনি।”

ফ্রান্সিসকো লিন্ডর বৃহস্পতিবার ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে মেটসের জয়ে হোম রানে আঘাত করার পর উদযাপন করছেন, ত্রাণ পিচার হোর্হে লোপেজের সাথে একটি অগোছালো পরিস্থিতির একদিন পরে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মেটস, যারা বৃহস্পতিবার রাতে ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে 3-2 ব্যবধানে জয়ের সাথে তিন গেমের স্কিড শেষ করেছিল, শুরুর লাইনআপে পিট আলোনসো ছিল না, তবে সিটি স্ক্যানের পর আলোনসো ফ্র্যাকচার হয়নি বলে জানার পরে দীর্ঘ অনুপস্থিতির আশঙ্কা হ্রাস পেয়েছে। তার ডান হাতের কোনো হাড় বুধবার যখন দ্রুত একটি বল দ্বারা আঘাত করা হয়, তারপর একটি ডাবল সঙ্গে মাটিতে আঘাত.

ফ্রান্সিসকো লিন্ডর, যিনি বুধবার শুধুমাত্র খেলোয়াড়দের জন্য একটি মিটিং ডেকেছিলেন, 4-এর জন্য-4-তে গিয়েছিলেন

জুন পাগলামি

নিউইয়র্কের ক্রীড়াঙ্গনে FBS টিমের চেয়ে বড় অনুপস্থিতি আর নেই।

মার্চ ম্যাডনেসের সময় নিউ ইয়র্কের যেকোন বরো বা শহরতলির একটি পুরুষ দল একটি খেলা জিতে দুই দশকের তুলনায় – যেখানে কলেজ বাস্কেটবল এক সময় রাজা ছিল – স্থানীয়ভাবে আর কোন দুঃখজনক খরা হতে পারে না।

কিন্তু শুক্রবার, NCAA বেসবল টুর্নামেন্ট শুরু হয়, নিউ ইয়র্কের দুটি স্কুল এই অঞ্চলের সর্বশেষ অপ্রত্যাশিত রানের দিকে নজর দেয়।

বিগ ইস্ট শিরোপা জয়ের পর, সেন্ট জন’স 2018 সালের পর প্রথমবারের মতো NCAA বেসবল টুর্নামেন্টে ফিরেছে। X/@StJohnsBaseball

নং 3 সেন্ট জন’স (37-16-1) শুক্রবার রাতে (7 pm ET, ESPN+) নং 2 মিসিসিপি স্টেটের (38-21) বিরুদ্ধে শার্লটসভিল আঞ্চলিক টুর্নামেন্টের সূচনা করে — যার মধ্যে রয়েছে 1 নং ভার্জিনিয়া এবং নং 4 পেন — যেখানে নং 4 লং আইল্যান্ড ইউনিভার্সিটি (33-23) নং 2 এলএসইউ এবং নং 3 ওফোর্ডের পরে চ্যাপেল হিলে (42-13) নং 1 নর্থ ক্যারোলিনা (42-13) এর মুখোমুখি হবে একটি ডাবল-বর্জন জেলার প্রাথমিক খেলা খেলুন।

রেড স্টর্ম 2018 সাল থেকে তাদের প্রথম NCAA টুর্নামেন্টে উপস্থিত হবে — এবং 2004 সাল থেকে 11 তম উপস্থিতি — যখন হাঙ্গররা উত্তর-পূর্ব সম্মেলন চ্যাম্পিয়নশিপে তিন বছরে তাদের দ্বিতীয় বিড অর্জন করেছে।

স্টনি ব্রুক কলেজ ওয়ার্ল্ড সিরিজে পৌঁছানোর 12 বছর হয়ে গেছে, এবং 1980 সাল থেকে তারাই একমাত্র নিউইয়র্ক দল (সেন্ট জনস) ওমাহাতে জায়গা করে নিয়েছে।

তবে অন্যান্য স্থানীয় স্কুলগুলিও সাম্প্রতিক বছরগুলিতে টুর্নামেন্টে তরঙ্গ তৈরি করেছে। কলাম্বিয়া এবং সেন্ট জনস 2015 সালে আঞ্চলিক ফাইনালে পৌঁছেছিল এবং 2022 সালে লায়নরা সেই পর্যায়ে ফিরে আসে।

আপনি এই বছর আবার ঘটতে গণনা করতে পারবেন না. আপনি এটা উড়িয়ে দিতে পারেন না.

সম্ভাবনা আজ

রোনাল্ড হার্নান্দেজ মে মাসের একটি মহান মাসে একটি বিস্ময়কর বিন্দু রাখে।

একক-এ সেন্ট লুইসের জন্য 2-ফর-5 গেমের অংশ হিসাবে মেটস সম্ভাবনাকে ধরার জন্য ফিরে এসেছিল। বৃহস্পতিবার লুসি।

হার্নান্দেজ, যিনি গত গ্রীষ্মে ডেভিড রবার্টসন ট্রেডে অধিগ্রহণ করেছিলেন, এপ্রিল মাসে .194 গড় নিয়ে 2024 সালে একটি অশুভ শুরু করেছেন।

কিন্তু এই মাসে, 20 বছর বয়সী ভেনেজুয়েলা পাঁচটি অতিরিক্ত-বেস হিট সহ একটি .370/.433/.494 স্ল্যাশ লাইন তৈরি করেছেন।

-এন্ড্রু প্যাটিফেরানো

আমরা কি পড়ি 👀

⚾ IL-তে দীর্ঘ ভ্রমণে উদীয়মান ঘূর্ণন অংশ ক্লার্ক শ্মিটকে হারানোর পর, ইয়াঙ্কিস (39-19) বেরিয়ে এসে অ্যারন বিচারকের চাঁদের শট ব্যবহার করে অ্যাঞ্জেলসকে অতিক্রম করে।

⚾ পোস্টের মাইক ভ্যাকারো লিখেছেন যে মেটস মালিক স্টিভ কোহেনের কাছে বিব্রতকর স্ল্যাপস্টিকের জন্য ফ্র্যাঞ্চাইজির খ্যাতি উল্টানোর কাজ রয়েছে, যা বুধবার শক্তিশালী হয়েছিল।

⚾মেটরা যদি পিট অ্যালোনসো থেকে শুরু করে সস্তায় বাণিজ্য করে তবে তারা কী ফেরত দেবে? পোস্টের জন হেইম্যান এটি ব্যাখ্যা করেছেন।

🏈 ড্রু লক সাংবাদিকদেরকে তার অতীতের গল্পের সাথে সম্মোধন করেছেন এবং তিনি জায়ান্টসের ব্যাকআপ QB চাকরিতে স্থায়ী হওয়ার সাথে সাথে সম্মান ও আত্মবিশ্বাসের মিশ্রণের প্রস্তাব দিয়েছেন: “যখন সেই সময় আসবে, আমি প্রস্তুত থাকব।”

🏀 পোস্টের ফিল মুচনিক বিল ওয়ালটনের কথা স্মরণ করেছেন যা তিনি জানতেন: “একজন পুরানো স্কুলের সামাজিক রক্ষণশীল।”

⛳ ইউএস উইমেনস ওপেন, নেলি কোর্দা আয়োজিত, একটি আশ্চর্যজনক উপায়ে বেরিয়ে এসেছে।

🏀 ক্যাটলিন ক্লার্ক এখন WNBA… টেকনিক্যাল ফাউলে নেতৃত্ব দিচ্ছেন।

⚽ বছরের সবচেয়ে বড় ক্লাব ফুটবল ম্যাচটি শনিবার শুরু হবে যখন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে।

🏀 ড্রু গর্ডন, প্রাক্তন NBA ফরোয়ার্ড এবং নাগেটস তারকা অ্যারন গর্ডনের বড় ভাই, 33 বছর বয়সে একটি গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন।

Source link

Related posts

রেঞ্জার্স এবং প্যান্থারদের মধ্যে এই প্লে অফ শোডাউনের উত্তেজনাপূর্ণ এবং গ্রেটস্কি-অলঙ্কৃত ঐতিহাসিক পটভূমি

News Desk

Pomona-Pitzer প্রত্যাশা অস্বীকার করে, স্কুলের ইতিহাসে এটির প্রথম CWS উপস্থিতি

News Desk

নেইমারকে ছাড়াই ব্রাজিলের গোলে উৎসব

News Desk

Leave a Comment