রেঞ্জার্স এবং ডেভিলদের মধ্যে বিতর্কিত প্রতিদ্বন্দ্বিতা ম্যাট রেম্বির জন্য আরেকটি ইনজেকশন পেতে পারে
খেলা

রেঞ্জার্স এবং ডেভিলদের মধ্যে বিতর্কিত প্রতিদ্বন্দ্বিতা ম্যাট রেম্বির জন্য আরেকটি ইনজেকশন পেতে পারে

রেঞ্জার্স একটি ক্ষোভের ম্যাচের জন্য প্রস্তুত থাকতে হবে।

শয়তানরা নিশ্চিত যে তাদের সবকিছু নিয়ে আসবে।

11 মার্চ তাদের বিতর্কিত লড়াইয়ের পর তাদের প্রথম বৈঠকে বুধবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে মুখোমুখি হবে দুই প্রতিদ্বন্দ্বী।

রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্প ডেভিলস কার্টিস ম্যাকডার্মিডের সাথে কথা বিনিময় করে চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মঙ্গলবার অনুশীলনের পর রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট বলেন, “আমাদের জিততেই হবে। আমি মনে করি বিভাগীয় খেলাগুলো সবসময়ই একটু বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।” .” “ওই ম্যাচের উত্তেজনা থেকে।”

সেই খেলায় সিংহভাগ সমালোচনা, যা রেঞ্জার্স ৩-১ গোলে জিতেছিল, ম্যাট রেম্পেকে ঘিরে।

হাল্কিং রুকি ফরোয়ার্ড ডেভিলস ডিফেন্সম্যান জোনাস সিগেনথালারকে একটি উচ্চ কনুই দিয়ে পিন করে এবং রেম্পেকে পরবর্তীতে খেলা থেকে বহিষ্কার করা হয় এবং চার গেমের সাসপেনশন পরিবেশন করা হয়।

সেজেনথালারও আঘাত পেয়েছিলেন।

ম্যাট রেম্পে রেঞ্জার্সের 22 ফেব্রুয়ারী ডেভিলদের সাথে খেলায় বহিষ্কৃত হয়েছিল। বিল কস্ট্রন

22 ফেব্রুয়ারী শোডাউনের পর থেকে রেম্বি এবং ডেভিলদের মধ্যে ইতিমধ্যেই খারাপ রক্তপাত হয়েছে, যা রেঞ্জার্সরা 5-1 গোলে জিতেছে, ফরোয়ার্ড নাথান বাস্তিয়ানের উপর রেম্বির আঘাতের কারণে। এই আঘাতের ফলে রেম্বিকেও বিদায় করা হয়েছিল।

ডেভিলস এনফোর্সার কার্টিস ম্যাকডার্মিড, 11 মার্চের একটি বৈঠকে, 22 ফেব্রুয়ারি বাস্তিয়ানে একটি আঘাতে রেম্পের সাথে লড়াই করার চেষ্টা করেছিলেন, কিন্তু রেম্পে প্রত্যাখ্যান করেছিলেন এবং পরে যখন তিনি ডেভিলস বেঞ্চের দিকে দোলা দিয়েছিলেন তখন তিনি বরফ থেকে বের হয়ে যাওয়ার পরে অগ্নিশিখার আগুনকে জ্বালিয়েছিলেন।

বাস্তিয়ান 11 মার্চের খেলার পরে রেম্পেকে আক্রমণ করেছিলেন, বলেছিলেন যে তিনি রেম্পের জন্য “অনেক সম্মান হারিয়েছেন” এবং রেম্পেকে “যেকোনোভাবে ঘণ্টার উত্তর দেওয়া উচিত এবং এটি সম্পর্কে একজন মানুষ হওয়া উচিত।”

ফেব্রুয়ারিতে নাথান বাস্তিয়ানকে আঘাত করার জন্য ম্যাট রেম্পে ম্যাচ পেনাল্টি পেয়েছিলেন। বিল কস্ট্রন

যাইহোক, রেম্বি গত তিনটি খেলায় বসে আছে, কারণ ল্যাভিওলেট বাছাইপর্বের আগে তার লাইনআপ ঘোরাতে থাকে।

তবে এমন একটি খেলায় যা সম্ভবত একটি স্লাগফেস্টে পরিণত হবে, রেঞ্জার্স অবশ্যই তাদের হেভিওয়েট ব্যবহার করতে পারে।

মঙ্গলবারের অনুশীলনের সময় জিমি ভেসি এবং বার্কলে গুডরেউর সাথে চতুর্থ লাইনে রেম্পে তার প্রথম প্রতিনিধি পেয়েছিলেন, যদিও উইল কোয়েলও রেম্পের সাথে ঘুরছিলেন।

ল্যাভিওলেট রেম্বি বুধবার খেলবে কিনা তা স্পষ্ট করেনি।

যাই হোক না কেন, রেঞ্জাররা জানে যে তাদের রাক্ষসদের শক্তি এবং আবেগের সাথে মেলাতে হবে।

“যখন আপনি একটি স্থানীয় দল খেলবেন, একটি প্রতিদ্বন্দ্বী খেলা, সেখানে কিছু বাড়তি জ্বালানি থাকবে,” ডিফেন্সম্যান অ্যাডাম ফক্স মঙ্গলবার দ্য পোস্টকে বলেছেন। “আমরা এখনও পয়েন্ট চাই, আমরা এখনও গেম জিততে চাই, এবং তারাও মরিয়া। তারা এখনও প্লে অফে যাওয়ার জন্য খুঁজছে। এটি সবসময় একটি তীব্র খেলা, বিশেষ করে বছরের শেষের দিকে যখন পয়েন্ট সত্যিই দলের জন্য গুরুত্বপূর্ণ। “

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

রেঞ্জার্স সোমবার তাদের কঠিন 5-2 হারের সময় পেঙ্গুইনের আরেকটি মরিয়া প্রতিপক্ষের বিরুদ্ধে অনুরূপ পরীক্ষায় ব্যর্থ হয়েছে।

রেঞ্জারদের ক্ষতির মধ্যে কোনো কামড়, আবেগ বা শারীরিক উপস্থিতির অভাব ছিল এবং ফলস্বরূপ পরাজিত হয়েছিল।

এখন, তারা একটি তীব্র মানসিক যুদ্ধে প্রবেশ করছে, যা সম্ভবত খুব শারীরিক হবে।

এইরকম একটি ম্যাচের জন্য রেম্বিকে শুরুর লাইন-আপে ফিরিয়ে আনা এবং দলকে গর্জনে ফিরিয়ে আনতে সাহায্য করা অর্থপূর্ণ হবে। কিন্তু তার সাথে বা ছাড়া, রেঞ্জার্স সোমবার যা ঘটেছে তার পুনরাবৃত্তি করতে পারবে না।

রেঞ্জার্সের ম্যাট রেম্বি, ডান ফোরগ্রাউন্ড, কার্টিস ডেভিল হিসাবে তরঙ্গ
ম্যাকডায়ারমিড তাকে দেখে চিৎকার করে। এপি

“আশা করি আমরা একটু ভালো হতে পারব (সোমবার) রাতে,” ল্যাভিওলেট বলেছেন। “পিটসবার্গের বিরুদ্ধে আমাদের একটি ডিভিশন 1 খেলা ছিল, এবং দুটি পয়েন্ট আমাদের এড়িয়ে গিয়েছিল। এটি আমাদের সেরা ছিল না। আমরা এটিকে আরও ভাল করার জন্য এটি ঠিক করার চেষ্টা করার জন্য আজ কাজ করেছি। আমরা এখন এটি সম্পর্কে কিছু করতে পারি না, আমরা করিনি। আমরা এটা ঠিক করার চেষ্টা করব (বুধবার) ), এবং আগামীকাল নিয়ন্ত্রণ করব, দুই পয়েন্ট ঝুঁকিতে আছে।

রেঞ্জার্সের বাকি সাতটি নিয়মিত-মৌসুমের খেলাগুলির মধ্যে চারটি ডেভিল, আইল্যান্ডার (দুইবার) এবং ফ্লায়ার্সে বিভাগের প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে আসবে।

এই তিনটি দলই পেঙ্গুইনদের মতো একই অবস্থানে রয়েছে, মরিয়া হয়ে তাদের পোস্ট-সিজন আশাকে আঁকড়ে ধরার চেষ্টা করছে।

এই ধরনের চ্যালেঞ্জগুলোই র‍্যাঞ্জারদের সিজনের এই পর্যায়ে প্রয়োজন।

“যখন (লাভিওলেট) আমাদের সাথে আমাদের অভ্যাস সম্পর্কে কথা বলে, এটি গেম 75 বা গেম 76 এর জন্য হতে হবে না, এটি প্লে অফের গেম 1 এর জন্য,” ফক্স বলেছিলেন। “এই সমস্ত গেম আসছে (প্রতিপক্ষদের) জন্য প্লে-অফ গেম এবং তারা প্রবেশ করতে চাইছে। আমি মনে করি আমরা যদি শক্তিশালী হয়ে উঠি, তাহলে এর জন্য প্রস্তুত হওয়া আমাদের জন্য ভাল হবে। আপনি চান না। সাতটি গেম খেলুন এবং তারপরে গেম 1 এর মতো হোন, এটি সঠিক উপায়ে খেলার সময়, তাই আমি মনে করি আমাদের জন্য এখন সেই মানসিকতায় প্রবেশ করা গুরুত্বপূর্ণ।

Source link

Related posts

ম্যাভেরিক্স বনাম ক্লিপারস গেম 5 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেঅফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

বিশ্বকাপ কে জিতবে, ওজিলের ভবিষ্যৎবাণী

News Desk

ওপেন চ্যাম্পিয়নশিপ 2023: ব্রায়ান হারম্যান একটি অপ্রত্যাশিত জয়ের জন্য মাঠ ভেঙে দিয়েছে

News Desk

Leave a Comment