রেঞ্জার্স তারকারা খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়া আরেকটি মৌসুমের জন্য অনুতপ্ত: ‘আমরা সেখানে থাকার যোগ্য’
খেলা

রেঞ্জার্স তারকারা খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়া আরেকটি মৌসুমের জন্য অনুতপ্ত: ‘আমরা সেখানে থাকার যোগ্য’

আর্টেমি প্যানারিন মঙ্গলবার বিকেলে ট্যারিটাউনে তার লকারের সামনে দাঁড়িয়েছিলেন যেদিন রেঞ্জার্স ভেঙে দিয়েছিল, কয়েকদিন আগে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে দুই গেমের জয়ের ধারা থেকে বেরিয়ে এসে বর্ণনা করেছিল যে তার দল এক মাসেরও কম আগে কতটা উঁচুতে উঠেছিল যখন প্লে অফে এটি 7-0 এ উন্নতি করেছে।

আত্মবিশ্বাস স্পষ্ট ছিল।

পাওয়ার প্লে অপ্রতিরোধ্য ছিল।

নীল শার্ট তাদের শীর্ষে ছিল.

আলেকসান্ডার বারকভ 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ আর্টেমি প্যানারিনকে আঘাত করেছেন। গেটি ইমেজ

“বিশেষ করে যখন আমরা ক্যারোলিনাকে 3-0 তে নেতৃত্ব দিয়েছিলাম, তখন আমরা আমাদের ঘরে খুব আত্মবিশ্বাসী বোধ করেছি,” প্যানারিন বলেছেন। “এবং এটি ফ্লোরিডা সিরিজে এক প্রকার ঘুরে দাঁড়ায়।”

তারপরে স্ট্যানলি কাপের ফাইনালে পৌঁছানো কতটা কঠিন ছিল তার বাস্তবতা যখন হারিকেনস তাদের খেলা ফিরে পেয়েছিল গেম 5 এবং 6 জোর করে।

রেঞ্জার্স এখনও দ্বিতীয় রাউন্ডে বিজয়ী ছিল, কিন্তু প্যান্থাররা একটি অপ্রতিরোধ্য বাধা হিসাবে প্রমাণিত হয়েছিল কারণ দলটি শেষ পর্যন্ত বড়, শক্তিশালী এবং ভাল ছিল।

যাইহোক, দলের কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড় তাদের উত্তপ্ত সূচনা থেকে বিচ্যুত হওয়া অবশ্যই ব্লুশার্টের তিন বছরের মধ্যে দ্বিতীয়বারের মতো সম্মেলনের ফাইনালে উঠতে না পারার ক্ষেত্রে একটি বড় ভূমিকা পালন করেছে।

“আমি 15টি গোল করার আশা করছিলাম, কিন্তু (আমি করিনি),” বলেছেন প্যানারিন, যিনি নিয়মের চূড়ান্ত 1:40 পর্যন্ত শেষ নয়টি ম্যাচে গোল করতে ব্যর্থ হওয়ার আগে প্রথম সাত ম্যাচে চারটি গোল করেছিলেন। ইতিমধ্যে খেলা 6 অনুপস্থিত.

গত বছর লকার রুম পরিষ্কারের দিন থেকে বেরিয়ে যাওয়ার সময় প্যানারিন সেরকম অনুভব করেন না, যখন তিনি শূন্য গোলে সীমাবদ্ধ ছিলেন এবং রেঞ্জার্সের সাত-গেমে প্রথম রাউন্ডে ডেভিলসের কাছে হারে মাত্র দুটি সহায়তা করেছিলেন, কিন্তু তারকা রাশিয়ান উইঙ্গার ধারণাটিও ভিন্ন ছিল বলে আশা করা হচ্ছে।

2024 সালের স্ট্যানলি কাপ প্লেঅফের ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ ফ্লোরিডা প্যান্থার্সের কাছে হারার পর মিকা জিবানেজাদ তার সতীর্থদের সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন। গেটি ইমেজ

দুর্ভাগ্যবশত, একটি চ্যাম্পিয়নশিপ-ক্ষুধার্ত শহরে একটি উত্সাহী ভক্ত বেস সহ, এটি শুধুমাত্র স্ট্যানলি কাপ যা মতামত পরিবর্তন করে।

পোস্ট-সিজনে অনেক ভালো প্রদর্শন সত্ত্বেও, রেঞ্জার্সের অগ্রগতির সাথে সাথে প্যানারিনের অকার্যকরতা তাকে আরও একটি গ্রীষ্মের গল্প এনে দেয় যখন এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল তখন যথেষ্ট না করার জন্য।

প্যান্থার্স সিরিজে পাক হয়নি তার। ফলস্বরূপ, তিনি তার ক্যারিয়ারের সেরা 120-পয়েন্ট নিয়মিত মৌসুমে গেম-টু-গেম ভিত্তিতে যে প্রভাব ফেলেছিলেন তা তৈরি করতে অক্ষম ছিলেন।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

তবে প্যানারিন একা ছিলেন না।

রেঞ্জার্সের 16টি প্লে অফ গেমের মধ্যে 14টিতেই মিকা জিবানেজাদকে গোলশূন্য রাখা হয়নি, পোস্ট সিজনে তিনটি মোটের মধ্যে সীমাবদ্ধ, কিন্তু জ্যাকব ট্রুবাও অনেক সময় বল ঘুরিয়ে দিতে এবং রক্ষণাত্মক কভারেজে খারাপ-পরামর্শহীন সিদ্ধান্ত নিয়েছিলেন।

“আমি ভেবেছিলাম প্রথম দুটি সিরিজ ভালো ছিল,” জিবানেজিদ তার প্লে অফ সম্পর্কে বলেছেন। “অবশ্যই প্যান্থারদের বিপক্ষে খেলাটি বেশিরভাগ সময়ই ছিল (আলেকজান্ডার () বারকভের বিপক্ষে), যিনি ঠিক তার আগে সিল্ক রেস জিতেছিলেন। আমি জানতাম যে এটি একটি কঠিন খেলা হতে চলেছে এবং অপরাধ সৃষ্টি করার চেষ্টা করছি। যেভাবে আমি আমি, যদি আমি কোন অপরাধ না পাই, আমি নিশ্চিত করব যে অর্ডারটি রক্ষণাত্মকভাবে বন্ধ করুন।

বাম উইঙ্গার ক্রিস ক্রেইডার (20) যখন নিউ ইয়র্ক রেঞ্জার্স সিজন-অন্তের সাক্ষাত্কার পরিচালনা করে তখন বিরক্ত হয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

“এবং আমি মনে করি ফাইভ অন ফাইভ, আমি মনে করি না যে তারা আমাদের বিরুদ্ধেও একটি গোল করেছে। তাই আমরা একে অপরকে বাতিল করে দিই। এই মুহূর্তে, যখন আপনি জিততে পারবেন না, আপনি এটিকে একটি হিসাবে দেখতে পারবেন না। ইতিবাচক, কিন্তু একই সময়ে, আমি মনে করি দিনের শেষে সবসময় পরের দিন থাকে এবং আমরা যতটা চিন্তা করি এবং ভাবি আমরা কী আলাদাভাবে করতে পারতাম, ইত্যাদি, তা শেষ হয়ে গেছে এবং আমি ভাবতে সাহায্য করতে পারি না আমি ভবিষ্যতে কি করার চেষ্টা করতে পারি সে সম্পর্কে।

“অবশ্যই মরসুম – পয়েন্টের দিক থেকে – আমি মনে করি না এটি খারাপ ছিল। স্পষ্টতই এটি আমার আগে যে স্তরে ছিল তা ছিল না। তবে এটিও একটি খেলা। আমি ভিন্ন কিছু করার চেষ্টা করছি না, তবে আমি’ আমি একই জিনিসগুলি করার চেষ্টা করছি, আমি চেষ্টা করছি “এটি ঘটানোর জন্য আমি যা করতে পারি তা করছি। কিছু বছর এভাবে হবে না।”

ট্রুবা প্রকাশ করেছেন যে তিনি গত মার্চে একটি ভাঙা গোড়ালিতে ভুগছিলেন, যার সময় তিনি টানা 11টি ম্যাচ মিস করেছিলেন।

রেঞ্জার্স কেন্দ্রে মিকা জিবানেজাদ (93) যখন নিউ ইয়র্ক রেঞ্জার্স তাদের সিজন-অন্তে সাক্ষাৎকার নেয়। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

রেঞ্জার্স ক্যাপ্টেনের জন্য এটি একটি অনন্য ইনজুরি ছিল যেটি থেকে ফিরে আসা, বিবেচনা করে, তিনি বলেন, একটি শিমের আকারের টুকরো তার গোড়ালি থেকে এসেছিল।

ইনজুরির দীর্ঘস্থায়ী প্রভাব অবশ্যই নীচের রক্ষণাত্মক জুটিতে তার অবনমনে ভূমিকা রেখেছিল, তবে তিনি বলেছিলেন যে প্লেঅফ এগিয়ে যাওয়ার সাথে সাথে এটি আরও ভাল হয়েছে।

“উত্থান-পতন ছিল,” ট্রুবা বলেছিলেন যে তিনি কীভাবে গেমটিকে মূল্যায়ন করেছিলেন। “কখনও কখনও আমি ভেবেছিলাম এটি দুর্দান্ত ছিল, কখনও কখনও এটি স্পষ্ট ছিল যে ভুলগুলি করা হচ্ছে। এটি ঘটে। আমি একটি গোষ্ঠী হিসাবে ভেবেছিলাম, আমরা সেখানে আছি। এটি এমন বার্তা যা সবাই অনুভব করে।”

“এটি একটি কাকতালীয় ঘটনা ছিল না, এমনকি যদি আমরা দুই বছর আগে বা তিন বছর আগে ফিরে যাই, আমরা একরকম সেখানে পৌঁছেছি। কিন্তু আমি মনে করি এই বছর আমরা অনুভব করেছি যে আমরা সেখানে থাকার যোগ্য এবং আমাদের সেখানে থাকা উচিত। অগ্রসর হচ্ছে.”

Source link

Related posts

ম্যাচ জিতে ঈদের ছুটিতে আছেন আল-মোহাম্মাদি

News Desk

এনএইচএল এবং এনএইচএলপিএ ‘হকিতে বৈচিত্র্যকে সমর্থন করার জন্য অন্তর্ভুক্তি জোট চালু করেছে’

News Desk

'মেসিকে থামানোর পরিকল্পনা নেই ক্রোয়েশিয়ার'

News Desk

Leave a Comment