রেঞ্জার্স ভক্তরা 1994 এর প্রতিধ্বনি ব্যাখ্যা করে যা এই প্লে অফ রানের সময় তাদের আশা জাগিয়েছিল
খেলা

রেঞ্জার্স ভক্তরা 1994 এর প্রতিধ্বনি ব্যাখ্যা করে যা এই প্লে অফ রানের সময় তাদের আশা জাগিয়েছিল

আপনি দেখতে পাচ্ছেন প্রতিটি আর্টেমি প্যানারিন নং 10 জার্সির জন্য, একটি মার্ক মেসিয়ার নং 11 রয়েছে৷ প্রতিটি ইগর শেস্টারকিন নং 31 জার্সির জন্য, একটি মাইক রিখটার নং 35 রয়েছে৷

54 বছরের খরার অবসান ঘটিয়ে রেঞ্জার্স শেষবার স্ট্যানলি কাপ জিতে 30 বছর হয়ে গেছে, এবং এই দলটিকে এখনও মনে রাখা হয়। রেঞ্জার্স সমর্থকদের এই সেটে এত কঠিন পড়ার কারণের একটি অংশ হল এই দলের মিল।

এই বছর, রেঞ্জার্স 114 পয়েন্ট নিয়ে প্রেসিডেন্স ট্রফি জিতেছে, সবচেয়ে বেশি পয়েন্ট সহ দলটি, ঠিক যেমনটি তারা 1994 সালে করেছিল। তারা প্রথম রাউন্ডের সিরিজে সুইপ করেছিল, পরবর্তী রাউন্ড জয়ের পথে 3-0 তে এগিয়ে ছিল এবং , বুধবার রাতে, ইস্টার্ন কনফারেন্স ফাইনালে ওপেনার গেমটি বাদ দিয়েছে, ঠিক যেমনটি তিন দশক আগে হয়েছিল।

ম্যাডিসন স্কয়ার গার্ডেনে কুইন্সের ফ্রিমোশন ফিটনেস অব বেসাইডের এরিয়া ম্যানেজার গ্যারি ওয়েইনগার্টেন বলেছেন, “এটি আমাকে ‘৯৪’-এর অনেক কিছু মনে করিয়ে দেয়, যেখানে রেঞ্জার্সরা প্যান্থার্সের কাছে গেম 1 হেরেছিল, 3-0। “(কোচ পিটার) ল্যাভিওলেট আমাকে 1994 সালের কোচ কিনানের (মাইক) কিছুটা মনে করিয়ে দেয়। আমি মনে করি তিনি খুব শক্ত, এবং তার কাছে কীনানের জীবনবৃত্তান্ত রয়েছে। তারা আমাকে একে অপরের কথা মনে করিয়ে দেয়। আমি পছন্দ করিনি। (প্রাক্তন কোচ জেরার্ড) দলের নেতৃত্বে অনেকটাই একই রকম বলে মনে করি রেঞ্জার্সের সেই সময়টাও ছিল দারুণ গোলকিরা, গোলকিরা আমাকে একে অপরের কথা মনে করিয়ে দেয়।

রেঞ্জার্স 1994 সাল থেকে কাছাকাছি এসেছে, 2014 সালে স্ট্যানলি কাপ ফাইনাল এবং আরও চারবার ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছেছে। কিন্তু তারা তা ভেদ করতে পারেনি।

বুধবার রাতে, রেঞ্জার্স প্রথম পিরিয়ডে ম্যাথিউ টাকাচুকের একটি স্নাইপ ব্যাক অফ করে এবং তৃতীয় সময়ে অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের কাছ থেকে একটি আত্মসমর্পণ করে, প্যান্থার্সের গোলটেন্ডার সের্গেই বোব্রোভস্কির কাছে তাদের 23টি শটের একটিও পেতে ব্যর্থ হয়।

গেম 1-এ প্যান্থার্সের কাছে 3-0 হারের তৃতীয় সময়কালে রেঞ্জার্স ভক্তরা প্রস্থানের দিকে এগিয়ে যায়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“শুনুন, সমস্ত রেঞ্জার্স ভক্তরা সেই রাতে শপথ করেছিল (1994 সালে), ‘আমাকে শুধু একটি দিন এবং আমরা ঠিক হয়ে যাব,'” এড গোল্ডবার্গ, 58 বছর বয়সী করোনা, কুইন্সের একজন ডাই-হার্ড রেঞ্জার্স ভক্ত, একটি পরা। সাদা ম্যাট জুকারেলো জার্সি, কৌতুক: সাদা রেঞ্জার্স ক্যাপ এবং নীল রেঞ্জার্স মোজা। “আমরা ভাবিনি যে তারা আমাদের গুরুত্ব সহকারে নেবে।”

গোল্ডবার্গ বিশ্বাস করেন যে এই গ্রুপের পরিবেশ 1994-এর স্মরণ করিয়ে দেয় – খেলোয়াড়দের মধ্যে বন্ধুত্ব, দলের পছন্দ।

“টিম 14 এরকম ছিল,” গোল্ডবার্গ বলেছেন। “এটি একমাত্র সময় হবে সবাই একে অপরের পিছনে থাকবে।”

এই বসন্তের মুহূর্তটি 1994 সালের মতো মনে হয়েছিল প্লে অফের দ্বিতীয় রাউন্ডের গেম 6, যখন ক্রিস ক্রেইডার মেসিয়ারের গোলকে গ্রাউন্ড করেন এবং রেঞ্জার্সকে দুই গোলের ঘাটতি থেকে মুক্ত করতে এবং সিরিজ জয় করতে তৃতীয়-পিরিয়ড হ্যাটট্রিক করেন। মেসিয়ার 1994 সালে ডেভিলসের বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ তৃতীয়-পিরিয়ড হ্যাটট্রিক করেন যা একটি গেম 7 বাধ্য করে।

“ওহ মাই গড, আমাকে আমার মেয়েকে নাচের ক্লাস থেকে তুলতে হয়েছিল, “আমি ড্রাইভ করছিলাম, এবং আমি ড্রাইভ করছিলাম, তারা রেকর্ড করতে থাকল, (তাই) আমি তাকে নাচের ক্লাসে ছেড়ে দিয়ে ড্রাইভ করতে থাকলাম,” গোল্ডবার্গ হাসিমুখে স্মরণ করলেন। “সে 18 বছর বয়সী তাই এটি তার প্রথম রেঞ্জার্স সফর ছিল. “তিনি জানতেন কি ঘটছে, তাই সে চিন্তা করে না।”

রেঞ্জার্স ফ্যান এড গোল্ডবার্গ 1994 সালের নাটকীয় দিন থেকে আরেকটি স্ট্যানলি কাপের জন্য অপেক্ষা করছেন।

অন্যরা, ফ্লাশিং, কুইন্সের টমাস কাভানাঘের মতো, 1994 সালের কাছাকাছি হওয়ার মতো বয়সী নয়। 22 বছর বয়সীকে এটি কেমন ছিল তা খুঁজে বের করার জন্য তার পিতামাতার উপর নির্ভর করতে হবে। কিন্তু তিনি ফুটেজ দেখেছেন এবং গল্প শুনেছেন।

“এটা সবাই সম্পর্কে কথা বলে, আপনি সবসময় তুলনা দেখতে, সব পরিসংখ্যান,” তিনি বলেন, “মানুষ সত্যিই এই দল বিশ্বাস. লোকেরা বলবে না যে এটি 1994 (আবার) যদি এটি অন্য রেঞ্জার্স দল হত। কোচ ল্যাভিওলেটে এই দলে অনেকের বিশ্বাস। “এই বছর, সবাই খুব আত্মবিশ্বাসী যে এটি বছর হতে পারে।”

কাভানাঘ নিজে এটি অনুভব করতে চান, এবং রেঞ্জারদের জন্য এটি কেমন তা জানতে অন্য লোকেদের স্মৃতির উপর নির্ভর করতে হবে না – যারা শুক্রবার রাতে গেম 2-এর জন্য MSG-এ ফিরে আসে – সবকিছু জিততে।

“আমি শুধু একটি দেখতে চাই,” তিনি বলেন.

আজ ফিরে পেজ

নিউইয়র্ক পোস্ট

আশ্চর্যজনক বিশৃঙ্খলা

এটা 23শে মে। দ্য মেটস (21-28) লস কলামে 14 গেমে NL-নেতৃস্থানীয় ফিলিসকে পিছনে ফেলেছে। তারা .500 এর নিচে সাতটি গেম এবং পেন্টহাউসের তুলনায় বিভাগের বেসমেন্টের অনেক কাছাকাছি। একটি ট্রেড ডেডলাইন জমা একটি আনুষ্ঠানিকতা মত মনে হয়.

দেখা যাচ্ছে যে অফ-সিজনে সিজনে লাথি মারার ভয় ভালভাবে প্রতিষ্ঠিত হয়েছিল।

মেটস ভালো করার কিছু নেই। তারা যথেষ্ট ভালো খেলছে না। তারা যথেষ্ট ভাল আঘাত না. ওভারওয়ার্কড বুলপেনটি স্প্রিং ফুটো করতে শুরু করে।

সেই হট স্ট্রীক বাদ দিয়ে, যখন তারা 12-3 করেছিল, তখন তারা 9-25। এটি 0.264 এর বিজয়ী শতাংশ। 12-3 রান একটি ফ্লুকের মতো মনে হচ্ছে, একটি দুই সপ্তাহের রান যা নিয়মের ব্যতিক্রম ছিল। তারা 2017 সাল থেকে একটি সিজনে এই প্রথম দিকে .500 এর নিচে ছিল না।

বুধবারের গার্ডিয়ানদের কাছে 6-3 ধাক্কাধাক্কিতে, তারা কোনো প্রতিযোগিতায় জয়ী না হয়েই পরপর তিনটি হোমারকে পরাজিত করা প্রথম দল হয়ে উঠেছে। তারা শুধু হারানোর উপায় খুঁজে বেড়ায়।

ফ্রান্সিসকো লিন্ডর এবং জেফ ম্যাকনিল একটি ক্রমবর্ধমান মেটস দলের জন্য জিনিসগুলির মাঝখানে। গেটি ইমেজ

সকলের মধ্যে সবচেয়ে সমস্যাজনক দিকটি হল যে খেলোয়াড়দের উপর তাদের নির্ভর করার কথা ছিল তারাই তাদের সবচেয়ে বেশি হতাশ করেছিল: এডউইন ডিয়াজ, পিট আলোনসো, জেফ ম্যাকনিল, ব্র্যান্ডন নিম্মো এবং ফ্রান্সিসকো লিন্ডোরের মূল।

স্পষ্টতই, কোডাই সেঙ্গা এবং ফ্রান্সিসকো আলভারেজের ইনজুরি বিষয়গুলিকে সাহায্য করেনি। কিন্তু উপরে উল্লিখিত খেলোয়াড়রা প্রত্যাশা পূরণের কাছাকাছি আসতে পারেনি। ডিয়াজ আপাতত কাছাকাছি হিসাবে তার চাকরি হারিয়েছেন, এবং চার আঘাতকারীর .779 (আলোনসো) এবং .766 (নিম্মো) থেকে .657 (McNeil) এবং .634 (Lindor) পর্যন্ত অনুপ্রাণিত ওপিএস চিহ্ন রয়েছে।

মনে রাখবেন, এটি একই প্রারম্ভিক অবস্থান যা দুই বছর আগে 101টি গেম জিতেছিল, তারপরে ব্রেভদের জন্য বিভাগটি উড়িয়ে দিয়েছিল এবং ওয়াইল্ড-কার্ড রাউন্ডে প্যাড্রেসকে অতিক্রম করতে পারেনি। যে দলটি গত বছর বিশৃঙ্খলায় ছিল। পশ্চাদপটে, বেসবল অপারেশনের নতুন সভাপতি, ডেভিড স্টারনস, অবস্থানে ব্যয় না করার জন্য স্মার্ট ছিলেন।

তিনি যে খেলোয়াড়দের নিয়ে এসেছেন তারা বেশিরভাগই ভাল পারফরম্যান্স করেছিলেন, বিশেষ করে শুরুর পিচার লুইস সেভেরিনো এবং শন ম্যানিয়া এবং আউটফিল্ডার হ্যারিসন ব্যাডার।

সমস্যাটি হল যে বাকি গাড়িগুলির দাম বাড়ছে, এবং 2022 সালের শেষ থেকে আমরা তাদের থেকে যা দেখেছি তার উপর ভিত্তি করে, এটি পরিবর্তন হবে বলে মনে করার কোন কারণ নেই।

জলাভূমি নিষ্কাশন?

জাদেন রাশাদেহ প্রথম। এটা অবশ্যই শেষ হবে না.

একটি কলেজ কোয়ার্টারব্যাক ফ্লোরিডা ফুটবল কোচ বিলি নেপিয়ার, একজন গেটরস বুস্টার এবং অন্যদের বিরুদ্ধে মামলা করছে, অভিযোগ করছে যে তারা প্রতিশ্রুত $13.85 মিলিয়ন NIL চুক্তি থেকে বেরিয়ে এসে তাকে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করেছে৷

মামলায় অভিযোগ রয়েছে যে নেপিয়ার রাশাদাহের বাবাকে $1 মিলিয়ন অর্থ প্রদানের প্রতিশ্রুতি দিয়েছিলেন যখন তিনি স্কুলের সাথে স্বাক্ষর করেছিলেন। তিনি কখনই সেই অর্থ পাননি এবং ফ্লোরিডা বুস্টাররা কখনই তাদের চুক্তির অংশ রাখেনি, মামলা অনুসারে, যা মঙ্গলবার ফ্লোরিডার উত্তর জেলার জন্য মার্কিন জেলা আদালতে দায়ের করা হয়েছিল।

প্রাক্তন ফ্লোরিডার কোয়ার্টারব্যাক জাদেন রাশাদেহ গেটরস প্রোগ্রামের আশেপাশে বেশ কিছু লোকের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে কোনও অর্থ প্রদানের বিষয়ে একটি চুক্তি প্রত্যাহার করার অভিযোগে। দ্য সান/ইউএসএ টুডে নেটওয়ার্কের জন্য বিশেষ

ফ্লোরিডার সাথে স্বাক্ষর করার মাধ্যমে, রাশাদা মিয়ামির কাছে একটি প্রতিশ্রুতি দিয়েছিলেন, যা তাকে $9.5 মিলিয়নের প্রস্তাব করছিল, ফাইলিং অনুসারে। রাশাদা অ্যারিজোনা গিয়েছিলেন এবং তারপর থেকে জর্জিয়া চলে গেছেন।

“দুর্ভাগ্যবশত, এই ধরনের অনৈতিক এবং অবৈধ কৌশলগুলি ওয়াইল্ড ওয়েস্টে ক্রমবর্ধমানভাবে সাধারণ হয়ে উঠেছে যা আজকের কলেজ ফুটবল ল্যান্ডস্কেপ,” মামলায় লেখা হয়েছে। “প্রথম ক্রীড়া পণ্ডিত হিসাবে প্রাপ্তবয়স্কদের দ্বারা এই ধরনের জঘন্য আচরণের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য যাদের আরও ভাল জানা উচিত, জ্যাডেন অভিযুক্তকে তাদের ক্রিয়াকলাপের জন্য জবাবদিহি করতে এবং তারা নির্লজ্জভাবে অনুশীলন করা ক্ষমতার অনিয়ন্ত্রিত অপব্যবহার প্রকাশ করতে চায়।”

এই ধরনের পরিস্থিতি আরও ঘন ঘন হয়ে উঠবে।

সমস্ত স্কুল লিখিত চুক্তিতে জড়িত নয় কারণ সেখানে একটিও নেই এবং প্রতিশ্রুতি প্রায়শই ভঙ্গ হয়।

রাশাদাই প্রথম খেলোয়াড় যিনি বিষয়টি নিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেন।

সম্ভাবনা আজ

বেন রাইসের মনে রাখার মতো একটি দিন ছিল।

ইয়াঙ্কিজ ক্যাচার/প্রথম বেস প্রসপেক্ট বুধবার সমারসেটের বিপক্ষে ডাবল-এ-এর 11-2 জয়ে দুটি হোমারকে ধাক্কা দেয়, চার রানে ড্রাইভ করে, দুটি হাঁটা এবং দুটি বেস চুরি করে।

রাইস দ্বিতীয় ইনিংসে রান স্কোরিং হোমার দিয়ে দিন শুরু করে এবং নবম ইনিংসে তিন রানের বিস্ফোরণে খেলাটি বরফের উপর ফেলে দেয়।

ডার্টমাউথের 2021 ফার্স্ট রাউন্ডারের এই বছর ডাবল-এ-তে 139টি অ্যাট-ব্যাটে 10টি হোমার এবং একটি .869 ওপিএস রয়েছে।

-অ্যান্ড্রু প্যাটিফেরানো

আমরা কি পড়ি 👀

প্রারম্ভিক ইস্যুগুলির পিছনের পৃষ্ঠায় ইয়াঙ্কিসের বেতন সম্পর্কে হ্যাল স্টেইনব্রেনারের মন্তব্য ছিল। নিউইয়র্ক পোস্ট

⚾ জুয়ান সোটোর সঙ্গী দুজন। হারুন বছরের চতুর্দশ বিচারক। ভাল পরিমাপের জন্য অ্যালেক্স ভার্দুগো বিস্ফোরণ. এটি কৌশলটি করবে, কারণ ইয়াঙ্কিরা জয়ের কলামে ফিরে এসেছে।

⚾ ইয়াঙ্কিসের মালিক হ্যাল স্টেইনব্রেনার বিড়বিড় করে বলেছিলেন যে $300 মিলিয়ন বেতন “আমাদের জন্য আর্থিকভাবে টেকসই নয়”, কিন্তু জোর দিয়েছিলেন যে দলটি সোটোকে পুনরায় স্বাক্ষর করতে সক্ষম হবে।

🏈 আমরা এই মরসুমে তারকা জেটস কর্নারব্যাক সস গার্ডনারের জন্য একটি ভিন্ন কাজের চাপ দেখতে পাচ্ছি।

🏀 Knicks’ Jalen Brunson এর হাতের অস্ত্রোপচার হয়েছিল (6-8 সপ্তাহের মধ্যে আবার চেক করুন!) এবং অল-NBA দ্বিতীয় দলে নির্বাচিত হন।

🏈 প্রাক্তন জায়ান্টস স্ট্যান্ডআউট রিসিভার হাকিম নিক্স ব্যাখ্যা করেছেন যে রকি মালিক নাবার্সের জন্য সামনে কী রয়েছে৷

🏀 ক্যাটলিন ক্লার্ক তার পঞ্চম এনবিএ গেমে 21-7-7-এ গিয়েছিলেন, কিন্তু তিনি এখনও জয় নামক একটি গুরুত্বপূর্ণ পরিসংখ্যানে 0-এ বসে আছেন।

🏒 ডেভিলদের একজন নতুন কোচ আছে।

🏀 লিবার্টি অ্যাঞ্জেল রেয়েস এবং শিকাগো স্কাইয়ের বিপক্ষে তাদের 4-0 রেকর্ডটি রেখেছিল।

Source link

Related posts

আইপিএলে নো-বল বিতর্ক, নিয়ম নিয়ে ভাবতে বলছেন জয়াবর্ধনে

News Desk

পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

News Desk

রব ম্যানফ্রেড শোহেই ওহতানির একটি ‘সংক্ষিপ্ত’ তদন্ত করার আশা করছেন, কিন্তু ‘আমি জানি না’

News Desk

Leave a Comment