রেডিও সম্প্রচারক তার ছেলের দীর্ঘস্থায়ী অসুস্থতার কথা জানার পরে মেটস পিচারের কাছে ক্ষমা চেয়েছে
খেলা

রেডিও সম্প্রচারক তার ছেলের দীর্ঘস্থায়ী অসুস্থতার কথা জানার পরে মেটস পিচারের কাছে ক্ষমা চেয়েছে

বৃহস্পতিবার নিউইয়র্কের প্রায় প্রতিটি রেডিও শো জর্জ লোপেজকে তিরস্কার করছিল।

যাইহোক, সম্ভবত শহরের সবচেয়ে জনপ্রিয় রেডিও সম্প্রচারক – এবং দেশ – খেলোয়াড়ের ব্যক্তিগত জীবনে “বিপজ্জনক পরিস্থিতি” সম্পর্কে জানার পরে নিউইয়র্ক মেটস আউটফিল্ডারের সমালোচনা থেকে সরে এসেছে।

বুধবার তার ইজেকশনের পরে লোপেজ তার দস্তানাটি স্ট্যান্ডে ফেলে দেন এবং খেলার পরে, তিনি বলেছিলেন যে তিনি “এনএফএলের সবচেয়ে খারাপ দলের” হয়ে খেলেছেন।

তিনি দাবি করেন যে তিনি ছিলেন সবচেয়ে খারাপ সতীর্থ।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বুমার এসিয়াসন তার ছেলের দীর্ঘস্থায়ী অসুস্থতার কথা জানার পর হোর্হে লোপেজের সমালোচনা প্রত্যাহার করেছিলেন। (গেটি ইমেজ)

তার সকালের রেডিও অনুষ্ঠানের প্রথম বিভাগে, ডব্লিউএফএএন হোস্ট বুমার এসিয়াসন, একজন প্রাক্তন এনএফএল কোয়ার্টারব্যাক, বলেছেন লোপেজের আচরণ “বিব্রতকর” এবং তিনি “নতুন আচরণে বিচ্ছিন্ন হয়ে যেতেন।”

“আপনি এমন আচরণ করতে এবং এই জিনিসগুলি বলতে পারেন না, এবং আপনাকে অবিলম্বে তাদের পরিত্রাণ পেতে হবে,” এসিয়াসন বলেন, “আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন তবে এটি লকার রুম সংস্কৃতির সমস্যার অংশ।”

যাইহোক, পরে শোতে, এসিয়াসন জানতে পেরেছিলেন যে লোপেজের 11 বছর বয়সী ছেলের পারিবারিক ভূমধ্যসাগরীয় জ্বর রয়েছে এবং সে একটি প্রতিস্থাপনের জন্য অপেক্ষা করছে।

লোপেজের ক্ষোভ সম্পর্কে তার মতামত সম্পূর্ণ বদলে গেছে।

“আমি পুরোপুরি বুঝতে পারি কেন আপনি মাঠের মাঠে তিনি যেভাবে হেরেছিলেন। এসিয়াসন ড.

বুমার এসিয়াসন ফুটবল মাঠে দাঁড়িয়ে আছে

30 জানুয়ারী, 2022 তারিখে মিসৌরির কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে GEHA স্টেডিয়ামে সিনসিনাটি বেঙ্গলস এবং কানসাস সিটি চিফদের মধ্যে AFC চ্যাম্পিয়নশিপ গেমের আগে CBS ক্রীড়া বিশ্লেষক বুমার এসিয়াসন। (Scott Winters/Icon Sportswire এর মাধ্যমে Getty Images)

METS আউটফিল্ডার অদ্ভুতভাবে MT-এর জন্য 3 জন ইয়াঙ্কির তালিকা করেছেন, যাদের মধ্যে 2 জন বর্তমান খেলোয়াড়। নিউ ইয়র্ক ক্রীড়াবিদদের রাশমোর

এসিয়াসন লোপেজের অবস্থাকে তার নিজের সাথে তুলনা করেছেন, কারণ তার ছেলে, গুনার সিস্টিক ফাইব্রোসিসে ভুগছে।

“এমন একটি বছর ছিল যেখানে আমাকে গুনার কী দিয়ে যাচ্ছে না জেনেই খেলতে হয়েছিল। এবং আমি জানি এই দুটি জিনিসের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করা কতটা কঠিন। তাই, আমি যা বলেছি তার জন্য আমি শুধু জর্জ লোপেজের কাছে ক্ষমা চাইতে চাই। এই বছর সকালে আমি ভেবেছিলাম এটা কেমন হওয়া উচিত ছিল… কার্লোস মেন্ডোজা এটা পরিচালনা করতে পারে।”

মেটস লোপেজের কর্মকে “অগ্রহণযোগ্য” বলে অভিহিত করেছিল এবং বিশ্বাস করেছিল যে উপযুক্ত শাস্তি তাকে নিয়োগের জন্য মনোনীত করা হবে, যার অর্থ তারা একটি বাণিজ্য অংশীদার খুঁজে বের করার চেষ্টা করবে, তারপর তাকে ছেড়ে দেবে বা তাকে ছোট লিগে পাঠাবে। কিন্তু Esiason অন্য পথ প্রস্তাব.

“কেন মেটসের মনোবিজ্ঞান দল জর্জ লোপেজের সাথে বসে না এবং তাকে 15 দিনের জন্য মানসিক স্বাস্থ্য বিরতিতে রাখে? আমি শুধু বলছি, এটি মানসিক স্বাস্থ্য সচেতনতা মাস। আমরা এটিকে মজা করতে পারি, কারণ এটি মানসিক স্বাস্থ্য সচেতনতা মাস, এবং পরিস্থিতি বিশৃঙ্খল এবং অন্য সবকিছু, কিন্তু এই যুবকের জীবনে গুরুতর কিছু ঘটছে।

“আজ সকালে আমি যেভাবে করেছি সেভাবে আমি শুধু ক্ষমা চাইতে চেয়েছিলাম। এটি অনুপযুক্ত, এবং আমি তাকে এবং তার পরিবারের মঙ্গল কামনা করতে চাই। আমি আশা করি তিনি তার প্রয়োজনীয় সহায়তা পেতে পারেন।” “এবং শুধু তার ছেলের যে সাহায্য প্রয়োজন তা নয়।”

লোপেজ শোহেই ওহতানিকে দুই রানের হোম রানের অনুমতি দেন, যা ডজার্সের ছয় রানের অষ্টম ইনিংসকে বন্ধনী করে। মেটস তাদের শেষ 35টি খেলার মধ্যে 25টিতে হেরেছে।

জর্জ লোপেজ নিক্ষেপ করেন

নিউইয়র্ক সিটিতে 4 এপ্রিল, 2024-এ সিটি ফিল্ডে ডাবলহেডারের প্রথম খেলা চলাকালীন ডেট্রয়েট টাইগারদের বিরুদ্ধে অ্যাকশনে নিউইয়র্ক মেটসের জর্জ লোপেজ। (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এটি ইতিমধ্যেই মেটদের জন্য একটি খারাপ দিন ছিল, যারা এর আগে কাঁধে আঘাত করে এডউইন ডিয়াজকে আহত তালিকায় রেখেছিল। তারপর, পিট আলোনসো প্রথম ইনিংসে পিচে হাতে আঘাত পেয়ে খেলা ছেড়ে দেন।

তাদের সময়সূচী কোন সহজ পেতে না. তারা এই সপ্তাহান্তে ডিফেন্ডিং ন্যাশনাল লিগের চ্যাম্পিয়ন অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে স্বাগত জানিয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ইয়াঙ্কিজদের নিউইয়র্কে শতাব্দী-ব্যাপী চ্যাম্পিয়নশিপের খরা শেষ করতে হবে

News Desk

টাইগারদের লক্ষ্য ২১৬

News Desk

The names and numbers behind the Yankees’ absurd 22-year dominance over the Twins

News Desk

Leave a Comment