রেসেলম্যানিয়া 40: ড্যামিয়ান প্রিস্ট ড্রু ম্যাকইনটায়ারকে স্তব্ধ করে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ জিতেছেন
খেলা

রেসেলম্যানিয়া 40: ড্যামিয়ান প্রিস্ট ড্রু ম্যাকইনটায়ারকে স্তব্ধ করে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ জিতেছেন

ড্রিউ ম্যাকইনটায়ার ফিলাডেলফিয়ার রবিবার রাতের রেসেলম্যানিয়াতে তার মুহূর্তগুলিকে একত্রিত করেছিলেন — এবং তারাও ভক্তদের সামনে এসেছিলেন।

কিন্তু তা বেশিক্ষণ স্থায়ী হয়নি।

ম্যাকইনটায়ার রলিন্সকে পরাজিত করে রাত শুরু করেন। কিন্তু ম্যাকইনটায়ার শিরোপা জেতার পর সিএম পাঙ্ককে উপহাস করছিলেন। পাঙ্ক এর কোনোটাই থাকতে পারে না। তিনি ঘোষণা টেবিলের উপরে তার অবস্থান থেকে ম্যাকইনটায়ারকে সরিয়ে দেন এবং তারপরে তাকে ট্রাইসেপস পিন দিয়ে পেরেক দিয়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ড্যামিয়ান প্রিস্ট 7 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া এক্সএল-এর সময় সেথ রলিন্স এবং ড্রু ম্যাকইনটায়ারের মধ্যে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ ম্যাচের পরে তার মানি ইন দ্য ব্যাঙ্ক ব্রিফকেসে ক্যাশ করেছেন৷ (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

হঠাৎ, ড্যামিয়েন প্রিস্ট নেমে আসেন এবং তাৎক্ষণিক ম্যাচের জন্য তার মানি ইন দ্য ব্যাঙ্ক চুক্তিতে নগদ করেন। প্রিস্ট সাউথ হেভেনকে আঘাত করলেন এবং ম্যাকইনটায়ারকে পিন করলেন।

বিশ্বের নতুন হেভিওয়েট চ্যাম্পিয়ন হিসেবে ফিলাডেলফিয়া ছেড়েছেন প্রিস্ট। রাতে ফিন বালোরের সাথে ট্যাগ দলের শিরোপা হারান তিনি।

রেসেলম্যানিয়া 1-এর মূল ইভেন্টে “দ্য ভিশনারি”-এর লড়াইয়ের পরের রাতে ম্যাকইনটায়ার প্রাথমিকভাবে রোলিন্সকে পরাজিত করেছিল। রোলিন্সকে দূরে সরিয়ে দিতে ম্যাকইনটায়ারের প্রতিটি আউন্স লেগেছিল।

McIntyre ক্লেমোর শুরু করে রোলিন্সকে অবাক করেছে বলে মনে হচ্ছে। রোমান রেইন্স এবং দ্য রকের হাতে তার প্রথম রাতের ম্যাচে রলিন্সের আহত হাঁটুতে আক্রমণ চালিয়ে তিনি মাত্র দুটি সংখ্যা পেয়েছিলেন এবং আক্রমণ চালিয়ে যান।

শিরোপা ধরে রেখেছেন ড্রিউ ম্যাকইনটায়ার

7 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া XL-এর সময় সেথ রলিন্স এবং ড্রু ম্যাকইনটায়ারের মধ্যে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ ম্যাচ। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

রেসেলম্যানিয়া 40: রক পেন্স কোডি রোডস রোমান রেইনসকে দ্বিতীয় রাতে সুবিধা দিতে সাহায্য করে

রলিন্স টেবিল ঘুরিয়ে পাঙ্কের সামনে রিংয়ের বাইরের পেডিগ্রিতে আঘাত করেন এবং ম্যাচের জন্য দল ঘোষণা করেন। তিনি একটি Stomp আঘাত এবং শুধুমাত্র একটি দুটি গণনা পেয়েছিলাম.

দুজনে পিছিয়ে যেতে থাকল। রলিন্সের স্টম্পগুলি পিনে পরিণত হতে পারেনি এবং ম্যাকইনটায়ারের ফিউচারশক ডিডিটিও একটি পিনে পরিণত হয়নি। পাঙ্ককে কটূক্তি করার জন্য, ম্যাকইনটায়ার গো টু স্লিপ আঘাত করার চেষ্টা করেছিলেন কিন্তু রোলিন্স তাকে পাল্টা করেছিলেন।

McIntyre আরেকটি Claymore আঘাত এবং এখনও পিন পেতে পারে না. তিনি লড়াইটিকে বাইরে নিয়ে গিয়েছিলেন এবং রলিন্সকে যতটা সম্ভব শাস্তি দেওয়ার চেষ্টা করেছিলেন। যাইহোক, রলিন্স তাকে ঘোষণার টেবিল থেকে লাথি মেরেছিলেন।

অবশেষে রোলিন্সকে দূরে সরিয়ে দিতে ম্যাকইনটায়ার থেকে আরও দুটি ক্লেমোর লাগবে।

ড্যামিয়েন প্রিস্ট ঢাল বেয়ে দৌড়ে যাচ্ছেন

ড্যামিয়ান প্রিস্ট 7 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া XL-এর সময় শেঠ রলিন্স এবং ড্রু ম্যাকইনটায়ারের মধ্যে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ ম্যাচের পরে তার মানি ইন দ্য ব্যাঙ্ক ব্রিফকেস থেকে নগদ অর্থ বের করতে দেখছেন৷ (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ এক রাতে দুবার হাত বদল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রোলিন্স প্রথম ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন, গত মে নাইট অফ চ্যাম্পিয়নস এ এজে স্টাইলসকে পরাজিত করে। রলিন্স নিয়মিতভাবে বৈশিষ্ট্যযুক্ত লাইভ ইভেন্টে শিরোনাম রক্ষা করেছেন, নিজেকে একজন কাজের লোকের চ্যাম্পিয়ন হিসাবে বিলি করেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

আইপিএলের বিরুদ্ধে যাওয়ার ‘সক্ষমতা’ নেই কারও!

News Desk

বিশ্বকাপজয়ী স্কালোনি পেলেন আরেকটি পুরস্কার

News Desk

জেরি গ্রোট, প্রিয় প্রাক্তন মেটস ক্যাচার এবং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন, 81 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment