রেসেলম্যানিয়া 40: দ্য রক কোডি রোডসকে পিন করে রোমান রেইনসকে দুই রাতে সুবিধা দিতে সাহায্য করে
খেলা

রেসেলম্যানিয়া 40: দ্য রক কোডি রোডসকে পিন করে রোমান রেইনসকে দুই রাতে সুবিধা দিতে সাহায্য করে

রোমান রেইন্স এবং দ্য রক কোডি রোডস এবং সেথ রলিন্সকে মনে করিয়ে দিয়েছিলেন যে শনিবার রাতে WrestleMania 40-এ WWE এর শীর্ষে উঠতে পর্বতটি কতটা খাড়া হতে হবে।

দ্য রক দ্য ব্লাডলাইনে স্বীকারোক্তি এবং রোডসের মায়ের সাথে কিছু ট্র্যাশ কথা বলার পরে রোডসকে পিন করে।

দ্য ব্লাডলাইনের জন্য এটি একটি সহজ ম্যাচ থেকে অনেক দূরে ছিল। এটা সব আউট drool পরিণত.

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এপ্রিল 6, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; দ্য রক অ্যান্ড রোমান রেইনস বনাম কোডি রোডস অ্যান্ড শনিবার লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে রেসেলম্যানিয়া এক্সএল চলাকালীন সেথ রলিন্স। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

ম্যাচের সিদ্ধান্ত হয় দ্বিতীয় রাতে। Reigns এবং The Rock জিতলে, অবিসংবাদিত WWE ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপ ম্যাচটি ব্লাডলাইন নিয়মের অধীনে প্রতিদ্বন্দ্বিতা করা হবে। রোডস এবং রলিন্স জিতলে, ম্যাচটি দ্য ব্লাডলাইনের সদস্যদের ছাড়া হবে।

একটি নাটকীয় প্রবেশের পর, রেইনস এবং রলিন্স ম্যাচ শুরু করার জন্য লক আপ করে। দ্য রক অন্তর্ভুক্ত হওয়ার আগে রোডসও কয়েক মুহুর্তের জন্য রেইনসের সাথে লক ইন করেছিলেন।

দ্য রক, আট বছরে WWE রিংয়ে তার প্রথম উপস্থিতি, রলিন্সের মুখোমুখি হয়েছিল। রক রলিন্সকে পোশাকের লাইন দিয়ে আঘাত করে এবং রোডসকে রিংয়ে নামতে ডাকে। রোডস ট্যাগ ইন এবং চালু ছিল.

দ্য রক অ্যান্ড রেইনসকে নিচে রাখার জন্য দল বেঁধে রোডস এবং রলিন্স প্রথম দিকেই এগিয়ে ছিল। দুই দল একে অপরের দিকে তাকিয়ে থাকে এবং বাকবিতণ্ডা শুরু হয়। রোডস রেইন্স এবং রকির উপর ফোকাস করেন কারণ তারা রলিন্সের আক্রমণের মুখোমুখি হন।

এনএক্সটি স্ট্যান্ড অ্যান্ড ডেলিভার 2024: উইলিয়ামস ফিউড কারমেলো হেইসের বিরোধের অবসান ঘটায়; রোক্সান পেরেজ চ্যাম্পিয়নশিপ ফিরে পেয়েছেন

দ্য রক এবং রলিন্সের মধ্যে ঝগড়া দাঁড়ায়। রক তাদের গণনা করার চেষ্টা করলে রেফারিকে বরখাস্ত করার হুমকি দেন। এদিকে, রোডস প্রবেশদ্বারের শীর্ষের কাছে রেইনসে কাজ করছিলেন। রলিন্স ভেবেছিলেন দ্য রকের বিপক্ষে ম্যাচটি তার হাতের তালুতে রয়েছে কিন্তু রেইন্স কোথাও থেকে বেরিয়ে এসে রলিন্সের হাঁটু বের করে নিয়েছিলেন।

রক রলিন্সের হাঁটুতে কাজ করতে গিয়েছিল কারণ দেখে মনে হয়েছিল “দ্য ভিশনারি” সত্যিই ব্যথায় ছিল। Reigns সাইন আপ করা হয়েছে তার সঙ্গী যা শুরু করেছে তা চালিয়ে যেতে। ব্লাডলাইন সদস্যরা কিছুক্ষণের জন্য রোলিন্সকে নিয়ন্ত্রণ করছিল – শুধু হাঁটুই নয়, রোলিন্সের খারাপ পিঠকেও লক্ষ্য করে।

রেইনস সুপারম্যান পাঞ্চের জন্য রলিন্সের পিছনে গিয়েছিল কিন্তু রলিন্স একটি নেকব্রেকার দিয়ে পাল্টা জবাব দেয়। দ্য রককে ট্যাগ করা হয়েছিল এবং রলিন্সকে এটি করতে বাধা দেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত এনজিগুরি চাল নিয়ে বিরতি পান রোলিন্স। রলিন্স আউট হওয়ার চেষ্টা করলে, রেইন্স রোডসকে আঘাত করে এবং তাকে এপ্রোন থেকে ছিটকে দেয়।

রক স্বীকার করে

এপ্রিল 6, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শনিবার লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে রেসেলম্যানিয়া এক্সএল-এ রক অ্যান্ড রোমান রেইন্স বনাম কোডি রোডস এবং সেথ রলিন্স। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

রক রলিন্সকে শার্পশুটার পজিশনে রাখে। রোডস কোথাও থেকে বেরিয়ে এসে দ্য রককে চড় মারল। রোলিন্স সুবিধা নিয়ে দ্য স্টম্পকে আঘাত করেন। রলিন্স অবশেষে রোডসের কাছে এবং দ্য রক রেইন্সের কাছে পেয়েছে। রোডস বেগ পেতে শুরু করেন।

WWE সুপারস্টার কোডি রোডস রেসেলম্যানিয়া 40-এর প্রস্তুতির বিষয়ে কথা বলেছেন কারণ তিনি দুই রাতেই মূল ইভেন্টের জন্য নির্ধারিত রয়েছে

রেইনস একটি সুপারম্যান পাঞ্চ দিয়ে গতি থামিয়ে দেয় কারণ রোডস অন্য কোডি কাটারের জন্য গিয়েছিল। রাজত্ব ভেঙে গেছে – একজন চ্যাম্পিয়নের জন্য একটি বিরল দৃশ্য যিনি গত কয়েক বছর ধরে এতটা প্রভাবশালী। তিনি বর্শা চেষ্টা করেছিলেন কিন্তু হেরে গেলেন।

রলিন্স ট্যাগ করার পরে রেইনস প্রায় পিন করে এবং তারপর স্প্ল্যাশ করে। রেইনসকে বের করে দেওয়া হয়েছিল। রোডস এবং রলিন্স সুপারকিক দিয়ে রেইনসকে আঘাত করে এবং ম্যাচের নিয়ন্ত্রণে থাকতে দেখা যায়। রোডস রোডসের উপর একটি ক্রসবডি আঘাত করেছিল কিন্তু রেফারি যখন তিন গণনা করতে চলেছেন, দ্য রক রেফারিকে টেনে বের করে দেন।

“দ্য ফাইনাল বস” তার ক্ষমতার দোলা দিয়েছিল এবং দ্য ব্লাডলাইন সুবিধা নিয়েছে। রেইনস স্পিয়ার রোডস কিন্তু পিন থেকে লাথি আউট.

রক পিপলস এলবোর জন্য প্রস্তুত ছিল কিন্তু কোডি কাটার দ্বারা দেখা হয়েছিল। রোডস রোডস ক্রসওভারে যাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু রেইন্স দ্য রককে বাঁচাতে সুপারম্যান পাঞ্চে আঘাত করেন।

রেইনস একটি বর্শা দিয়ে অধিকার পাওয়ার জন্য রোডসকে হত্যা করেছিল। কিন্তু রোলিন্স রোডসকে পথ থেকে সরিয়ে দেন এবং রেইন্স বর্শা দিয়ে দ্য রককে আঘাত করেন। রোডস এবং রলিন্স তাদের প্রতিপক্ষের উপর একযোগে অনুপাত আঘাত করেছে – প্রায় 1, 2, 3। দর্শকরা হতবাক হয়ে গেল।

রেসেলম্যানিয়া 40 সেট

4 এপ্রিল, 2024, ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া। WWE WrestleMania সেটগুলি লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া 40 এর জন্য প্রকাশ করে। (ক্রেগ মেলভিন/WWE)

ম্যাচ ফিরল রিংয়ের বাইরে। রক রোডসকে ঘোষণার টেবিলে নিয়ে গেল। রোডস ঘোষণা টেবিলের মাধ্যমে রক নীচে আঘাত. রেইনস তখন ব্যারিকেড দিয়ে রলিন্সকে বর্শা দিয়েছিলেন। রেইনস এবং রোডস চলতে থাকে। গ্ল্যাডিয়েটর বনাম গ্ল্যাডিয়েটর।

রেইন্সে রোডস ডাবল রোডস ক্রসওভার মারেন কিন্তু দ্য রক রোডসকে ওজন বেল্ট দিয়ে আঘাত করে। রেইনস বর্শা দিয়ে আঘাত করেন রোডসকে। শিলা চিহ্নিত করা হয়. রক রকের নীচে আঘাত করে এবং তাকে পিপলস এলবোর জন্য সেট আপ করে।

দ্য রক জয়ের জন্য রোডসকে পিন করেছে।

রোডস এবং রেইন্সের মধ্যে রবিবারের লড়াইটি রাজবংশের নিয়মে প্রতিদ্বন্দ্বিতা করা হবে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রেসেলম্যানিয়া 40 ফলাফল রাত 1

রিয়া রিপলে (c) def. বেকি লিঞ্চ মহিলাদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছেন। অস্টিন থিওরি, গ্রেসন ওয়ালার, দ্য মিজ এবং আর-ট্রুথ যথাক্রমে WWE SmackDown এবং RAW Tag-Team Championships জিতেছে। রে মিস্টেরিও এবং আন্দ্রেদ পরাজিত হন। সান্তোস এসকোবার এবং ডমিনিক মিস্টেরিও। জেই উসো ডিফ। জিমি ইউসো। বিয়াঙ্কা বেলায়ার, জেড কারগিল এবং নাওমি ডিফ। ডাকোটা কাই, কাইরি সানে এবং আসুকা। সামি জাইন ডিফ। গুন্থার (c) ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

রিক পিটিনো আশা করেন ‘হত্যাকারী’ ইউকন ক্রমাগত মার্চ ম্যাডনেস আধিপত্যের মধ্যে পুনরাবৃত্তি করবে

News Desk

টেস্টে সামর্থ্য প্রমাণের চ্যালেঞ্জে বাংলাদেশ

News Desk

অ্যাঞ্জেল হার্নান্দেজ আম্পের শক অবসরের পরে জো ওয়েস্টের সমর্থন পেয়েছেন: ‘সে এটিতে ভাল ছিল’

News Desk

Leave a Comment