রেসেলম্যানিয়া 40: মহিলাদের চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে রিয়া রিপলি একটি উত্তপ্ত ম্যাচে বেকি লিঞ্চকে পরাজিত করে
খেলা

রেসেলম্যানিয়া 40: মহিলাদের চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে রিয়া রিপলি একটি উত্তপ্ত ম্যাচে বেকি লিঞ্চকে পরাজিত করে

রিয়া রিপলি এবং বেকি লিঞ্চ শনিবার রাতে একটি ঠাণ্ডা লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামকে উত্তপ্ত করেছেন রেসেলম্যানিয়া 40 লাইনে মহিলাদের বিশ্ব চ্যাম্পিয়নশিপের সাথে শুরু করতে৷

Ripley এবং Lynch ফিলাডেলফিয়া ভক্তদের জন্য একটি ক্লাসিক ম্যাচ প্রদান. রিংয়ে নামার আগে লিঞ্চ তার বই “দ্য ম্যান: নট ইওর এভারেজ গার্ল” থেকে উদ্ধৃতাংশ বর্ণনা করার মাধ্যমে এটি শুরু হয়েছিল।

মোশনলেস ইন হোয়াইট, রিপ্লির হিটের জন্য পরিচিত, “ডেমন ইন ইওর ড্রিমস” লাইভ পারফর্ম করেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

6 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে রেসেলম্যানিয়া XL। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

তারপর কাজে যাওয়ার পালা।

লিঞ্চ রিপ্লির কব্জিতে কাজ করেছিল, “দ্য ইরাডিকেটর” উপরের দড়িটিকে ক্ষতি করার চেষ্টা করার কারণে তাকে হাত দিয়ে টেনে নামিয়েছিল। লিঞ্চ রিপলিকে টর্নেডো ডিডিটি দিয়ে রোপণ করে কিন্তু মাত্র দুইটি গণনা করে।

লিঞ্চের সমস্ত গতি ছিল। রিপলি যখন মাঝখানের দড়িতে ঝুলছিল তখন সে একটি পায়ে আঘাত করেছিল। তিনি তখন রিপলিকে ব্যারিকেডের মধ্যে চাপা দেন। লিঞ্চ তাকে রিংয়ে ফিরিয়ে আনে এবং মাঝখানের দড়ি থেকে একটি পায়ে আঘাত করে। কিন্তু, আবার, মাত্র দুটি হিসাব।

রিপলি, যিনি তার গলায় “ম্যামি” কলার পরা ছিলেন, লিঞ্চকে ধরেছিলেন, যিনি তাকে আক্রমণ চালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন এবং তার দিকে মারধর করেছিলেন। রিপলি তখন লিঞ্চের হাঁটু চেপে ধরেন। কিন্তু পিনটা বেশি দূর যায় নি।

রেসেলম্যানিয়া 40 প্রিভিউ নাইট 1: রক একটি নির্ধারক ট্যাগ টিম ম্যাচে রিংয়ে ফিরেছে

রিয়া রিপলি বেকি লিঞ্চকে চমকে দেয়

6 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে রেসেলম্যানিয়া XL-এর সময় রিয়া রিপলি (কালো রঙে) এবং বেকি লিঞ্চের (লাল/সাদা) মধ্যে মহিলাদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ ম্যাচ। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

লিঞ্চ প্রাথমিক আক্রমণের প্রচেষ্টা এড়ায় এবং লিঞ্চ রিপলিকে কব্জিতে একটি আর্মবারে রাখে। রিপলি লিঞ্চকে তুলে নেয় এবং একটি শক্তিশালী আপারকাট দেওয়ার আগে তাকে দুবার পাওয়ার বোমা মেরেছিল।

থাপ্পড়, হেডবাট, আর্মবার এবং ফিনিশিং ম্যানুভার সহ রিপলি এবং লিঞ্চ একে অপরকে তাদের সবকিছু দিয়েছিলেন। একটি মিস লেগ ড্রপ প্রায় ম্যাচ লিঞ্চ খরচ কারণ রিপলি রিং মাঝখানে একটি জেল ফাঁদ প্রয়োগ. একরকম, লিঞ্চ এটিকে পিনিং কৌশলে পরিণত করেছিল।

লিঞ্চ সম্ভবত রিপলি থেকে চ্যাম্পিয়নশিপ জেতার থেকে অর্ধ সেকেন্ড দূরে ছিল যখন সে একটি লেগ ড্রপ আঘাত করেছিল, কিন্তু রিপলি বেঁচে গিয়েছিল।

লিঞ্চের নমনীয়তা না থাকলে রিপলি হয়তো জিততেন। ম্যাচের দেরিতে তিনি আরেকটি ফ্লারি হিট করেন, কিন্তু লিঞ্চ পিন থেকে বেরিয়ে যান।

লিঞ্চ রিপলিকে ট্যাগ করে এবং নিরস্ত্রীকরণ অঞ্চলে চলে যায়। রিপলি তাকে পাল্টা ধাক্কা দেয় এবং রিংয়ের বাইরে একটি বৈদ্যুতিক চেয়ারে আঘাত করে। রিপলি তাকে রিংয়ে ফিরিয়ে আনল এবং রিপলি উপরের দড়ি থেকে একটি ব্যাঙকে আঘাত করল।

শিরোপা ধরে রেখেছেন রিয়া রিপলে

রিয়া রিপলি 6 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে শনিবার রেসেলম্যানিয়া XL-এ বেকি লিঞ্চকে পরাজিত করে বিশ্ব মহিলা চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছে। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

রিপলি শেষ হয়নি। লিঞ্চকে বের করে দেওয়ার পর, আইরিশ তারকা রিপলিকে টপ রোপে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু নকআউটের ধাক্কাটা হবে পুরুষের হাতল দিয়ে। রিপলি পিছন থেকে মদিনকে আঘাত করে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রিপলি শেষ রেসেলম্যানিয়াতে শার্লট ফ্লেয়ারের বিরুদ্ধে যে শিরোপা জিতেছিলেন তা ধরে রাখতে লিঞ্চকে পিন করেছিলেন।

রিপলিকে আটকাতে পারে এমন কেউ কি মহিলা বিভাগে আছে?

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন শোয়েব

News Desk

কোপা আমেরিকায় ব্রাজিলের অধিনায়ক নেইমার

News Desk

একসঙ্গে করোনামুক্ত হলেন ভারতের ৩ ক্রিকেটার

News Desk

Leave a Comment