রেসেলম্যানিয়া 40: লোগান পল কেভিন ওয়েন্স এবং র্যান্ডি অর্টনকে পরাজিত করে মার্কিন যুক্তরাষ্ট্রের শিরোপা ধরে রেখেছেন
খেলা

রেসেলম্যানিয়া 40: লোগান পল কেভিন ওয়েন্স এবং র্যান্ডি অর্টনকে পরাজিত করে মার্কিন যুক্তরাষ্ট্রের শিরোপা ধরে রেখেছেন

লোগান পলের এখনও পর্যন্ত তার সবচেয়ে কঠিন কাজগুলির মধ্যে একটি ছিল: WrestleMania 40-এ দুই WWE গ্রেটদের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্র চ্যাম্পিয়নশিপ রক্ষা করা। এবং রবিবার, তিনি এটি পেরেক দিয়েছিলেন।

“দ্য ম্যাভেরিক” সেই যুগের জন্য একটি রেসেলম্যানিয়া মুহূর্তকে একত্রিত করেছিল যখন সে কেভিন ওয়েন্সকে পিন করেছিল এবং প্রক্রিয়ায় ব্র্যান্ডি অরটনের যত্ন নেয়।

“দুঃখিত র্যান্ডি। আমি আপনাকে নতুন যুগের কথা বলেছি,” পল রিং ছেড়ে যাওয়ার সময় বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 এপ্রিল, 2024, ফিলাডেলফিয়ায় লিংকন ফিনান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া XL-এর সময় লোগান পল, র‌্যান্ডি অর্টন এবং কেভিন ওয়েন্সের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের চ্যাম্পিয়নশিপ ম্যাচ। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

একটি প্রাইম ট্রাকের পিছন থেকে ম্যাচে প্রবেশ করেন পল। তার পানীয় রেসেলম্যানিয়ার প্রাথমিক পৃষ্ঠপোষক ছিল। তার পিছনে প্রাইম বোতল পরা এক রহস্যময় ব্যক্তি ছিলেন। গত বছর, কেএসআই সেথ রলিন্সের বিপক্ষে তার ম্যাচে পলকে সহায়তা করেছিল।

ওয়েন্স এবং অর্টন স্প্যানিশ ঘোষণার টেবিলে পলকে আঘাত করতে শুরু করে। তারা তার পায়ে এবং বাহুতে পা রাখল। কিন্তু তারা উভয়েই একটি পিন চেষ্টা করেছিল এবং এই সিদ্ধান্তে পৌঁছেছিল যে তাদের একে অপরকে মারধর করতে হবে।

অরটন প্রথম এই উপলব্ধিতে এসেছিলেন যখন তিনি একটি আরকেও দিয়ে ওয়েন্সকে আঘাত করার চেষ্টা করেছিলেন। Owens পাল্টা, কিন্তু যুদ্ধ ছিল. পল তার পায়ের কাছে ফিরে এসে দড়ির উপর কাপড়ের লাইনে আঘাত করল।

পল বেশ কয়েকবার তার অ্যাথলেটিসিজম দেখিয়েছিলেন, ওয়েন্সের উপর একটি সোয়ান্টনকে আঘাত করেছিলেন এবং তারপরে অরটনকে আঘাত করার জন্য গড়িয়েছিলেন। তবে পড়ে যেতে পারেননি তিনি। অরটন তখন পলকে একটি বড় প্রতিযোগীতার জন্য চ্যালেঞ্জ করেন। পল অরটনকে এক হাঁটুতে বসিয়েছিলেন যখন তিনি ভিড়ের কাছ থেকে বোসের মুখোমুখি হন।

রেসেলম্যানিয়া 40: ড্যামিয়ান প্রিস্ট ড্রু ম্যাকইনটায়ারকে স্তব্ধ করে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ জিতেছেন

লোগান পল আক্রমণ করেন

লোগান পল, 7 এপ্রিল, 2024, ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া এক্সএল-এর সময় র‌্যান্ডি অর্টন এবং কেভিন ওয়েনস দ্বারা আক্রান্ত হন। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

ওয়েনস ম্যাচে ফিরে আসার চেষ্টা করেছিলেন, কিন্তু অর্টন তার মাথা ঘুরিয়ে রেখেছিলেন। সাপটি অন্তত এক মুহুর্তের জন্য নিয়ন্ত্রণে ছিল। অর্টন রেসলম্যানিয়াতে আরেকটি মুহূর্ত পেতে সক্ষম হওয়ার 18 মাস হয়ে গেছে। অরটন উভয় পুরুষকে এপ্রোনের উপর রাখলেন এবং একটি ডাবল ডিডিটি আঘাত করলেন যখন তার প্রতিযোগীদের মাঝের দড়িতে রাখা হয়েছিল।

ওয়েনস প্রায় তার সুযোগ পেয়েছিলেন যখন তিনি পলকে মাঝখানের দড়ি থেকে মারলেন এবং তারপরে একটি মুনসল্টে আঘাত করলেন। কিন্তু কোনো লাভ হয়নি, পলকে বহিষ্কার করা হয়। হঠাৎ, অর্টন আরকেওতে আঘাত করল। ওয়েন্স বরখাস্ত।

সমস্ত পুরুষরা উদ্বিগ্ন ছিল, আশা করছিল কিছু হবে।

পল হাতে পিতলের নাকল নিয়ে রিংয়ে ফিরলেন। এরপর লড়াইয়ের পর গোল করেন অরটন। তিনি পিনের জন্য গিয়েছিলেন, কিন্তু “দ্য অ্যাপেক্স প্রিডেটর” আবার বের করে দিয়েছে। পল অর্টনকে তার পায়ের কাছে নেওয়ার চেষ্টা করলে তিনি অন্য আরকেওকে আঘাত করেন। ওয়েন্সকে রিং থেকে বের করে দেওয়া হয়েছিল।

অরটন পলকে মুখে লাথি মারতে যাচ্ছিলেন যখন মূল মাসকট পলকে রিং থেকে টেনে নিয়ে গেল। মূল বোতলটি IShowSpeed ​​স্ট্রীমার বলে জানা গেছে। অরটন, ক্ষিপ্ত, ব্রডকাস্ট ডিভাইসটি নিয়েছিলেন এবং আরকেওকে ঘোষণার টেবিলে ফেলে দেন।

রেসেলম্যানিয়া 40-এ IShowSpeed

IShowSpeed ​​ফিলাডেলফিয়ায় 7 এপ্রিল, 2024 তারিখে লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া XL-এর সময় প্রদর্শন করা হয়। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

পল অরটনের পিছন ফিরে সুবিধা নিয়েছিলেন। ওয়েনস একটি পপ-আপ পাওয়ারবোম, একটি বুলসি এবং অরটনের উপর একটি চমকপ্রদ আঘাত করে। ওয়েনস অরটনকে কভার করেছে কিন্তু আবার মাত্র দুটি গণনা পেয়েছে।

ওয়েনস আবার পপ-আপ পাওয়ারবোমটি আঘাত করার চেষ্টা করেছিল, কিন্তু অর্টন একটি আরকেও দিয়ে পাল্টা জবাব দেয়। পল সুযোগ নিয়ে অরটনকে রিং থেকে ছুড়ে ফেলে দেন। তিনি ওয়েন্সের উপর একটি ব্যাঙ স্প্ল্যাশ আঘাত করেন এবং জয়ের জন্য তাকে পিন করেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পল ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছিলেন এবং রেসেলম্যানিয়াতে আরেকটি ভাইরাল মুহূর্ত ছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

যুক্তরাষ্ট্রের বিপক্ষে কানাডার বড় দল

News Desk

এলএসইউ-এর ফ্লাউজাই জনসন হেইলি ভ্যান লিথকে ক্যাটলিন ক্লার্কের সমালোচনা থেকে রক্ষা করেছেন

News Desk

প্যাকাররা 3টি ধাপে অফ-সিজন প্ল্যান নিখুঁত করে

News Desk

Leave a Comment