রে’ ওয়ান্ডার ফ্রাঙ্কো লাইনআপের বাইরে কারণ এমএলবি তারকা খেলোয়াড়কে জড়িত ‘সোশ্যাল মিডিয়া পোস্ট’ তদন্ত করে
খেলা

রে’ ওয়ান্ডার ফ্রাঙ্কো লাইনআপের বাইরে কারণ এমএলবি তারকা খেলোয়াড়কে জড়িত ‘সোশ্যাল মিডিয়া পোস্ট’ তদন্ত করে

ট্যাম্পা বে রে তারকা ওয়ান্ডার ফ্রাঙ্কোকে রবিবার প্রারম্ভিক লাইনআপ থেকে বাদ দেওয়া হয়েছিল কারণ মেজর লীগ বেসবল 22 বছর বয়সী “সোশ্যাল মিডিয়া পোস্ট” নিয়ে তদন্ত শুরু করেছিল।

রেস ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের কাছে 9-2 হারার পর, টাম্পা বে একটি বিবৃতি জারি করে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে 13 আগস্ট, 2023-এ ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের সময় টাম্পা বে রে’র ওয়ান্ডার ফ্রাঙ্কো ডাগআউট থেকে দেখছেন। (এপি ফটো / ক্রিস ও’মেরা)

বিবৃতিতে বলা হয়েছে, “আজকের ম্যাচের সময়, আমরা ওয়ান্ডারার ফ্রাঙ্কো সম্পর্কে প্রচারিত সোশ্যাল মিডিয়া পোস্ট সম্পর্কে সচেতন হয়েছি।” “আমরা পরিস্থিতিকে খুব গুরুত্ব সহকারে নিচ্ছি এবং মেজর লিগ বেসবলের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ করছি কারণ এটি যথাযথ পরিশ্রম পরিচালনা করে।”

দ্য রে সোশ্যাল মিডিয়া পোস্টগুলির প্রকৃতির বিশদ বিবরণ দেয়নি।

ফ্রাঙ্কো খেলা শুরু করতে দলের ডাগআউটে ছিলেন কিন্তু পঞ্চম ইনিংসে বিদায় নেন। এটি ছিল রবিবার সংগঠনের প্রচারের একটি প্রধান বিষয়—এটি ছিল ওয়ান্ডার ফ্রাঙ্কো স্ন্যাপব্যাক হ্যাট ডে এবং 14 বছরের কম বয়সী অনুরাগীরা যখন ট্রপিকানা ফিল্ডে গেট দিয়ে হেঁটে যায় তখন একজনকে ধরতে পারে৷

টাম্পা বে ম্যানেজার কেভিন ক্যাশকে জিজ্ঞাসা করা হয়েছিল যে ফ্রাঙ্কোর নির্ধারিত দিনের ছুটি ছাড়া অন্য খেলা না খেলার সাথে কোনও সমস্যা ছিল কিনা। তিনি বললেন না।”

এ-এর পিচার প্রচেষ্টার অভাব দেখায় এবং দলের দুর্বল মৌসুম চলতে থাকায় নিজের জন্য অনুমতি দেয়

ফ্রাঙ্কো গার্ডিয়ানদের বিরুদ্ধে ঘুরে বেড়ান

ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে 11 অগাস্ট, 2023-এ ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পরে, কেন্দ্রের ডানদিকে টাম্পা বে রে’ ওয়ান্ডার ফ্রাঙ্কো তৃতীয় বেস কোচ ব্র্যাডি উইলিয়ামসের সাথে উদযাপন করছেন। (এপি ফটো/স্কট ওডেট)

“আমি জল্পনা সম্পর্কে সচেতন এবং এটি সম্পর্কে আর মন্তব্য করব না,” ক্যাশ বলেছেন। “এটি ছুটির দিন ছিল কারণ (এটি) একটি ছুটি ছিল।”

ফ্রাঙ্কো এই মৌসুমে প্রথমবারের মতো অল-স্টার ছিলেন। তিনি 17 হোম রান এবং 58 আরবিআই সহ 281 হিট করেন। তিনি 2021 সালের নভেম্বরে 11 বছরের, $182 মিলিয়ন চুক্তির সম্প্রসারণে স্বাক্ষর করেছিলেন। 2033 সালে একটি টিম বিকল্প $233 মিলিয়ন ডলারের চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলে।

জুনে তাকে কয়েকটি খেলার জন্য স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল কারণ তিনি মাঝে মাঝে সেরা সতীর্থ ছিলেন না।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ফ্রাঙ্কো ইয়াঙ্কিদের বিরুদ্ধে ঘুরে বেড়ান

টাম্পা বে রে-এর ওয়ান্ডার ফ্রাঙ্কো উল্লেখ করেছেন যে তিনি নিউইয়র্ক সিটিতে 2 আগস্ট, 2023-এ নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে দুই রানের হোম রানে আঘাত করার পর বেস চালাচ্ছেন। (এপি ছবি/ফ্রাঙ্ক ফ্র্যাঙ্কলিন II)

টাম্পা বে একটি খুব উত্তপ্ত সূচনা করেছে, মৌসুমের শুরুতে তাদের প্রথম 13টি গেম জিতেছে। রশ্মি এখন 71-49 এবং দিগন্তে প্লে অফ রয়েছে৷

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ভারতের বিশ্বকাপজয়ী দল কেন আর কখনই একসঙ্গে খেলেনি?

News Desk

শিরোপা উদযাপন করলেন এগুয়েরো  

News Desk

ইউকনের ড্যান এবং অ্যান্ড্রু হার্লি তাদের শেষ মার্চ ম্যাডনেস একসাথে উপভোগ করছেন

News Desk

Leave a Comment