রে ডেভিস গৃহহীনতা থেকে 2024 এনএফএল ড্রাফ্টে দীর্ঘ যাত্রায় গিয়েছিলেন: ‘আমি 1 শতাংশ’
খেলা

রে ডেভিস গৃহহীনতা থেকে 2024 এনএফএল ড্রাফ্টে দীর্ঘ যাত্রায় গিয়েছিলেন: ‘আমি 1 শতাংশ’

11-অংশের সিরিজের দ্বিতীয় পর্ব। পরবর্তী: প্রশস্ত রিসিভার।

রে ডেভিস উদ্দেশ্য নিয়ে কথা বলেছেন, এমন একজন যিনি জানেন যে তিনি কোথায় যাচ্ছেন।

তার মনে কোনো সন্দেহ ছিল না।

শুধুমাত্র নিশ্চিততা।

দৌড়ে ফিরে রে ডেভিস কেনটাকি সহ তিনটি কলেজের হয়ে খেলেছেন। গেটি ইমেজ

যে কেউ এই বিন্দুতে পৌঁছানোর জন্য অনেক কিছুর মধ্য দিয়ে গেছে তার মতো, ব্যর্থতা কেবল একটি সম্ভাবনা নয়, একটি বিকল্প ছেড়ে দিন।

কেনটাকি রানার পালিত যত্নে বেড়ে ওঠেন এবং সান ফ্রান্সিসকোর হেইস ভ্যালি এলাকায় তার বাবা-মায়ের সাথে কারাগারে এবং বাইরে গৃহহীন সময় কাটিয়েছিলেন।

বেশ কয়েকটি উচ্চ বিদ্যালয় এবং তিনটি কলেজ অনুসরণ করে।

এটি একটি যাত্রার অংশ যা তাকে এতদূর নিয়ে গেছে, 2024 NFL খসড়ার দোরগোড়ায়, একটি স্ক্রিপ্ট যা একটি হৃদয়গ্রাহী হলিউড মুভি তৈরি করবে৷

“পরিসংখ্যানগতভাবে, আমিই 1 শতাংশ যে দুর্ভাগ্যবশত আমি যে পরিস্থিতির মধ্যে ছিলাম, তাতে বেঁচে গিয়েছিলাম, কিন্তু আমি তা পেরেছি,” ফেব্রুয়ারিতে একটি স্কাউটিং মিটিংয়ে প্রক্ষিপ্ত দিন 2 খসড়া বাছাই বলেছিল৷ “আমি এটা আমার জন্য করছি না। আমি এটা করছি অন্য অনেক বাচ্চাদের জন্য যারা এই পরিস্থিতিতে আছে, যদি খারাপ না হয়। এটা জানার জন্য যে আমি একটা প্ল্যাটফর্ম দিতে পারি এবং এই বাচ্চাদের জন্য একজন মুখপাত্র হতে পারি যারা এটা করে না এটা আছে, এজন্যই আমি চলতে থাকি।” প্রতিদিন কর্মক্ষেত্রে, সেই কারণেই আমি লড়াই চালিয়ে যাই।

24 বছর বয়সী ডেভিস দীর্ঘ শটের একটি দীর্ঘ শট।

রে ডেভিস 2024 এনএফএল ড্রাফটে খসড়া করা হবে বলে আশা করা হচ্ছে। ইউএসএ টুডে স্পোর্টস

আট বছর বয়সে তিনি নার্সারিতে পড়েন।

যখন তিনি 14 বছর বয়সী ছিলেন, তখন তিনি 12 জন ভাইবোনের সাথে একটি গৃহহীন আশ্রয়ে থাকতেন।

দ্য অ্যাথলেটিক অনুসারে, একটি পালক পরিবারের সাথে একটি কক্ষ তাদের দুজনের জন্য খোলা হলে তিনি ফিরে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন।

ডেভিস অষ্টম শ্রেণী থেকে স্নাতক হতে সক্ষম হন যখন দুই প্রাক্তন শিক্ষক, বেন এবং অ্যালেক্সা ক্লাউস তাকে সংক্ষিপ্তভাবে গ্রহণ করেন।

তারপরে তিনি তার বাস্কেটবল সতীর্থদের একজনের মা লরা ব্যাঙ্কসের সাথে যোগাযোগ করেছিলেন।

প্রাথমিকভাবে তার অস্থায়ী অভিভাবক হওয়ার পর তিনি তার শিক্ষাগত অধিকারের অধিকারী হয়েছিলেন।

অবশেষে, ডেভিস পনের বছর বয়সে নিউইয়র্কের পাওলিং-এর ট্রিনিটি পাওলিং বোর্ডিং স্কুলে ব্যাংকের সাহায্যে প্রবেশ করেন।

এই সময়ে, তার বাবা, রেমন্ড ডেভিস তার জীবন সাজাতে শুরু করেন এবং আবার তার ছেলের জীবনে জড়িত হন।

রে ডেভিস কেনটাকিতে স্থানান্তরিত হওয়ার আগে দুই মৌসুমের জন্য টেম্পলে এবং দুই মৌসুমের জন্য ভ্যান্ডারবিল্টে খেলেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস

বড় ডেভিস তার ছেলের হেফাজত লাভ করেন, যার ফলে সত্যজিৎ সারা দেশে চলে যেতে সক্ষম হয়।

সেখানেই তার ক্রীড়াজীবন শুরু হয়।

তিনি অনেক খেলা খেলতেন — বাস্কেটবল, বেসবল এবং ট্র্যাক অ্যান্ড ফিল্ড — কিন্তু ফুটবল, যে খেলায় তার বাবা গ্যালিলিও হাই স্কুল স্পোর্টস হল অফ ফেমের সদস্য হিসেবে দক্ষতা অর্জন করেছিলেন, তা ছিল তার আহ্বান।

কলেজের জন্য যোগ্যতা অর্জন করার জন্য তার যথেষ্ট কৃতিত্ব ছিল না, তাই সে ব্লেয়ার (N.J.) একাডেমিতে একটি প্রস্তুতি বছর করেছে, সেই মরসুমে 35 টাচডাউন স্কোর করেছে।

সেখান থেকে, ডেভিস দুটি মরসুমের জন্য মন্দিরে, আরও দুটির জন্য ভ্যান্ডারবিল্টে এবং গত বছর কেনটাকিতে শেষ হয়েছিল।

প্রতি স্টপে উত্পাদিত 5-ফুট-8, 211-পাউন্ড ব্যাক, ওয়াইল্ডক্যাটসের জন্য রাশিং ইয়ার্ড (1,129), রিসিভিং ইয়ার্ড (323) এবং মোট টাচডাউন (21) তে ক্যারিয়ার-সেরা কম্পাইল করে।

তিনি দেশের সেরা সম্মেলনে শ্রেষ্ঠত্ব অর্জন করেছিলেন যা তার সংখ্যা বাড়িয়েছিল।

স্পোর্টসকিডা ডটকমের টনি পলিন দ্য পোস্টকে একটি ফোন সাক্ষাত্কারে বলেছেন, “তিনি এত ভালো অভিজ্ঞতা পাননি, তবে তিনি একজন দুর্দান্ত ফুটবল খেলোয়াড়।” “তিনি বিশ্বের সবচেয়ে লম্বা মানুষ নন, তবে তিনি একজন শক্তিশালী বল-ক্যারিয়ার। তার একটি আক্রমনাত্মক স্টাইল আছে, এবং তিনি বলটি ভালভাবে হ্যান্ডেল আউট ওয়াইড করেন। আমি মনে করি সে খুব সুন্দর পরিপূরক ফুল-ব্যাক হবে… তিনি একজন শক্তিশালী উত্তর-দক্ষিণ ট্যাকলারও, এবং অনেক ব্রেক করেন৷” তিনি একজন ট্যাকলিং প্লেয়ার এবং স্বল্প জায়গায় তার গতি ভাল৷ আমি মনে করি (তার পাস ধরার ক্ষমতা) তার খেলার একটি উপাদান যা তাকে আরও বেশি করে তোলে আকর্ষণীয়

টনি পলিনের মতে রে ডেভিস একজন “অসাধারণ ফুটবলার”। গেটি ইমেজ

এই দিন, জীবন ভাল.

তার বাবা তার জীবনের একটি বড় অংশ।

তাকে খসড়া করা হবে বলে আশা করা হচ্ছে।

কিন্তু এর মানে এই নয় যে ডেভিস সেখানে যেতে কী লাগবে তা নিয়ে ভাবছেন না।

তিনি এই স্বপ্নের চূড়ায় থাকতেন না যদি এটি এর আগে যা কিছু এসেছে তার জন্য না থাকত।

এছাড়াও তিনি কম সৌভাগ্যবানদের জন্য রোল মডেল হতে চান।

“আমি একজন মহান রানার হতে চাই, কিন্তু দিনের শেষে, আমি শুধু আপনার মনে রাখা একটি নাম হতে চাই,” তিনি বলেছিলেন। “আমি এমন একজন হতে চাই যে প্রতিদিন যখন আপনি ঘুম থেকে উঠে সেই গল্পটি দেখেন, সেখানে একটি বাচ্চা বসে আছে যে কলেজিয়েট ফুটবল খেলতে, বাস্কেটবল খেলতে বা কোনও খেলা খেলতে চায়, এবং তাদের কাছে সম্পদ নাও থাকতে পারে। এবং তাদের একাডেমিক অংশ নাও থাকতে পারে, তবে তাদের লড়াই এবং সাহস আছে কারণ অন্য কেউ এটি করেছে।

“আমি এমন একজন হিসাবে পরিচিত হতে চাই যিনি লড়াই চালিয়ে গেছেন, শাসনকে পরাজিত করার চেষ্টা করেছেন, নিজের উপর বাজি ধরেছেন, সমস্ত প্রতিকূলতার পরেও হাল ছাড়েননি, চাপে ভেঙে পড়েননি এবং আক্রমণ করেছিলেন। এভাবেই আমি জীবনকে আক্রমণ করেছি। “

Source link

Related posts

পেসারদের প্লে-অফ সময়সূচীর কারণে জ্বর কেটলিন ক্লার্কের হোম ডেবিউয়ের সময়সূচী পুনর্নির্ধারণ করেছে

News Desk

ফ্লোরিডার প্রাক্তন রিক্রুট জাডেন রাশাদা কোচ বিলি নেপিয়ারের বিরুদ্ধে মামলা করেছেন, 13 মিলিয়ন ডলারেরও বেশি মূল্যের NIL চুক্তি সিমেন্ট করেছেন

News Desk

পল জর্জ কাউহি লিওনার্ডের স্টিফেন এ খননের কোনও অংশ চান না। স্মিথ: “এটা করো না।”

News Desk

Leave a Comment