রোজ বাউলে ইউসিএলএর বসন্ত প্রদর্শন খেলোয়াড়দের মনে করে যে ‘এলএ আবার ব্রুইনের ভক্ত’
খেলা

রোজ বাউলে ইউসিএলএর বসন্ত প্রদর্শন খেলোয়াড়দের মনে করে যে ‘এলএ আবার ব্রুইনের ভক্ত’

একের পর এক প্রতিযোগিতার অংশ হিসাবে UCLA খেলোয়াড়দের একে অপরকে মাটিতে টেনে আনার কয়েক ঘন্টা আগে এবং লাইনম্যানরা একে অপরের সাথে ক্ষিপ্তভাবে সংঘর্ষে লিপ্ত হয়েছিল, একটি দুর্দান্ত ব্রুইন ঐতিহ্যের পুনরুজ্জীবনে মুষ্টিবদ্ধ ধাক্কা এবং আলিঙ্গন হয়েছিল।

বুক জুড়ে ব্রুইনস লোগো সহ সাদা সোয়েটপ্যান্ট এবং জ্যাকেট পরা, খেলোয়াড়রা রোজ বোল থেকে বাস থেকে নেমে পরিবার এবং বন্ধুদের সারি দিয়ে হেঁটেছিল, কিছু উল্লাস করছে এবং অন্যরা মুহুর্তটি নথিভুক্ত করার জন্য সেল ফোন ধরেছে।

প্রশিক্ষক দেশউন ফস্টার, সাদা সমুদ্রের মধ্যে একটি নীল ট্র্যাকসুটে সহজেই দেখা যায়, আদালতে যাওয়ার পথে একদল ভক্তের সাথে যোগাযোগ করতে থামেন।

জিম মোরা যুগের শেষের পর থেকে UCLA এর প্রথম ব্রুইন ওয়াক এবং 2015 সাল থেকে রোজ বোল-এ তার প্রথম বসন্ত প্যারেড মঞ্চস্থ করার সাথে, এটি আবার ব্রুইন হওয়া মজার ছিল।

“প্রশিক্ষক ফস্টার আবার লস অ্যাঞ্জেলেসে আমাদের পিছনে আছে, তাই এটি দুর্দান্ত লাগছে,” ডিফেন্সিভ লাইনম্যান জে তোয়া বলেছেন।

ড্রেক স্টেডিয়ামে বসন্তের শোকেসের জন্য পূর্ববর্তী ভোটকে ছাড়িয়ে যাওয়া 11,703 জনের একটি ভিড় দেখেছে যে UCLA-এর অপরাধ বেশিরভাগ বসন্ত অনুশীলনের মাধ্যমে প্রতিরক্ষার আধিপত্যের কারণে ভাগ্যের বিপরীতে প্রতিরক্ষাকে 43-31-এ পরাজিত করেছে।

“আমার পয়েন্ট সিস্টেমে পয়েন্ট স্কোর করা তাদের পক্ষে সহজ ছিল, কিন্তু ডিফেন্স পুরো বসন্তে দুর্দান্ত কাজ করেছে,” ফস্টার অপরাধ সম্পর্কে হাসতে হাসতে বলেছিলেন।

ইউসিএলএ কোয়ার্টারব্যাক জাস্টিন মার্টিন শনিবার রোজ বোল-এ ইউসিএলএর বসন্ত ফুটবল শোকেস চলাকালীন একটি নাটক চালাচ্ছেন।

(মেগ অলিফ্যান্ট/লস এঞ্জেলেস টাইমস)

ফস্টার সিস্টেম প্রথম ডাউন, ফিল্ড গোল এবং টাচডাউনের জন্য অপরাধের পয়েন্ট প্রদান করে যখন স্টপের জন্য প্রতিরক্ষা পয়েন্ট প্রদান করে এবং রেড জোন পরিস্থিতিতে একটি মাঠের গোলে অপরাধ ধরে রাখে।

কোয়ার্টারব্যাক ইথান গার্বার্স বসন্তের শেষের দিকে তার উত্থান অব্যাহত রেখেছিলেন, বিশেষ করে যখন এটি প্রশস্ত রিসিভার টাইটাস মোকিয়াও-আতিমালালার সাথে সংযোগের ক্ষেত্রে আসে। গারবারস মোকিয়াও-আতিমালালাকে একটি দলের সময়কালে মাঝখানে খুঁজে পাওয়ার পর, কোয়ার্টারব্যাক পরের খেলায় যাত্রা শুরু করে এবং সাইডলাইনের কাছে নতুন প্রিয় রিসিভারের কাছে একটি পাস সম্পন্ন করে।

“টাইটাস অবশ্যই আমার লোক, এবং আমরা অবশ্যই একটি ভাল সম্পর্ক গড়ে তুলছি সিজনের মধ্যে,” গার্বার্স অনির্দিষ্ট কারণে গত মৌসুমে বসে থাকা রিসিভার সম্পর্কে বলেছিলেন।

আক্রমণাত্মক লাইনটি এই বসন্তের আগের তুলনায় একটি ভিন্ন চেহারার বৈশিষ্ট্যযুক্ত, জোশ কার্লিন ডান গার্ড থেকে কেন্দ্রে এবং ব্রুনো ফিনা বাম ট্যাকল থেকে ডান গার্ডে চলে গেছে। জয়লান জেফার্স ট্যাকেলে ভিনার জায়গা নেন এবং কার্লিন নতুন স্যাম ইয়নকে প্রতিস্থাপন করেন, যিনি দ্বিতীয়-স্ট্রিং সেন্টারে খেলেছিলেন।

ফস্টার বলেছেন যে এই পদক্ষেপের লক্ষ্য খেলোয়াড়ের বহুমুখিতা বাড়ানোর পাশাপাশি তাদের নতুন অবস্থানগুলি চেষ্টা করার অনুমতি দেওয়া উচিত যাতে ট্রান্সফার পোর্টাল থেকে শক্তিবৃদ্ধি আসে। ব্রুইনরা ইতিমধ্যে প্রাক্তন নেভাদা লাস ভেগাস গার্ড অ্যালানি ম্যাকহেল এবং প্রাক্তন লুইসভিল ট্যাকল রুবেন ওনিজের কাছ থেকে প্রতিশ্রুতি পেয়েছে।

আক্রমণাত্মক লাইনে খেলার বিষয়ে ফস্টার বলেছেন, “এটি নিশ্চিত করা হয়েছিল যে ছেলেরা একাধিক পজিশনে খেলতে পারে, যদি খেলায় একাধিক আঘাত বা পাগলামী কিছু ঘটতে পারে।”

চলমান খেলা, যেটিতে লাইনব্যাকার অ্যান্থনি অ্যাডকিন্স (হাঁটু) অনুপস্থিত ছিল, একটি স্মরণীয় টাচডাউন ছাড়া অনেক বিস্ফোরক নাটক তৈরি করেনি। জোশুয়া পেরি, যে ছেলেটি ইউসিএলএ ম্যাটেল চিলড্রেনস হাসপাতালে লিভার ট্রান্সপ্লান্ট করেছে, গার্বার্সের কাছ থেকে একটি হ্যান্ডঅফ নিয়েছিল এবং অপরাধ এবং প্রতিরক্ষায় খেলোয়াড়দের দ্বারা বাতাসে তোলার আগে শেষ জোনে অস্পৃশ্যভাবে দৌড়েছিল।

এটি একটি দিনব্যাপী উদযাপন ছিল যেখানে শিকাগো বুলস অল-স্টার গার্ড জ্যাক ল্যাভিন এবং ফুটবল তারকা ওয়েন্ডেল টাইলার, গ্যাস্টন গ্রিন, জ্যাচ চারবোনেট এবং লাটো লাটো সহ উল্লেখযোগ্য প্রাক্তন ছাত্রদের সমন্বিত করা হয়েছিল, যিনি সম্প্রতি ইন্ডিয়ানাপলিস কোল্টস দ্বারা NFL খসড়ায় 15 নম্বরে নির্বাচিত হয়েছেন।

বসন্তের শোকেসটি তোয়ার জন্য একটি ঘূর্ণিঝড় সপ্তাহ বন্ধ করে দিয়েছে, যিনি সোমবার ট্রান্সফার পোর্টাল থেকে প্রত্যাহার করে নিয়েছিলেন – পরে মজা করে বলেছিলেন যে এটি “চার দিন ছুটি” ছিল – এবং ফস্টার এবং প্রতিরক্ষামূলক সমন্বয়কারী ইকাইকা ম্যালয়ের পাশাপাশি লাতুকে তীরে তোলার জন্য বৃহস্পতিবার খসড়াতে অংশ নিয়েছিলেন।

শনিবার রোজ বাউলে ইউসিএলএ-এর বসন্ত ফুটবল শোকেস চলাকালীন ইউসিএলএ আক্রমণাত্মক লাইনম্যান অনুশীলন করছে।

শনিবার রোজ বাউলে ইউসিএলএ-এর বসন্ত ফুটবল শোকেস চলাকালীন ইউসিএলএ আক্রমণাত্মক লাইনম্যান অনুশীলন করছে।

(মেগ অলিফ্যান্ট/লস এঞ্জেলেস টাইমস)

“এটি সর্বোপরি সংস্কৃতি এবং উন্নয়ন,” ​​টয়া বলেন। “এটাই শেষ পর্যন্ত আমাকে ফিরিয়ে এনেছে।”

এই সাংস্কৃতিক পরিবর্তন শো শেষ হওয়ার অনেক পরে শোনা যেত, কারণ খেলোয়াড়দের সাথে একটি অটোগ্রাফ সেশনের জন্য অপেক্ষারত ভক্তরাও বিজয়ের ঘণ্টা বাজিয়েছিলেন।

“এটি আমার চতুর্থ বছর এবং এই প্রথম আমরা এটি করেছি,” টয়া বলেন। “আপনি দেখতে পাচ্ছেন এখানে একটি সম্পূর্ণ ভিন্ন ধরনের শক্তি আছে, তাই হ্যাঁ, এটি দুর্দান্ত হয়েছে। … কোচ ফস্টার এই নতুন ধরনের শক্তি নিয়ে এসেছেন। সবাই উত্তেজিত, এটি L.A. আবার ব্রুইনের ভক্ত।”

Source link

Related posts

সাকিবের চাওয়া এমন যেন আর না হয়

News Desk

তামিমের ফিফটি, লিটনের সতর্ক শুরু

News Desk

যুব বিশ্বকাপের ডিপেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ এবার অষ্টম

News Desk

Leave a Comment