রোনালদোর জোড়া গোলে জয়ের নায়ক
খেলা

রোনালদোর জোড়া গোলে জয়ের নায়ক

আল-নাসর সৌদি ক্লাব এর আগে পাঁচবার চ্যাম্পিয়ন্স ক্লাবের হয়ে আরব কাপে অংশগ্রহণ করেছে। তবে টুর্নামেন্টের ফাইনালে উঠতে পারেনি তারা। এবারের টুর্নামেন্টে সৌদি ক্লাব সেমিফাইনালে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ফাইনালে উঠেছে। প্রথমবারের মতো ফাইনালে পৌঁছে দলকে শিরোপা এনে দেন রোনালদো।




রোনালদোর একটি দু’বন্ধনের সুবাদে শনিবার, ১২ই আগস্ট কিং ফাহদ স্টেডিয়ামে আল-হিলালকে ২-১ গোলে পরাজিত করার পর আল-নাসর প্রথমবারের মতো শিরোপার স্বাদ পায়। এছাড়াও, সিআর সেভেন সৌদি আরবে প্রথম শিরোপা দেখেছেন।



আর ফাইনাল ম্যাচে জয় পিছিয়ে যায় ম্যাচের ৫১তম মিনিটে মাইকেলের এক গোলে। এরপর গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে তারা। তবে ম্যাচের ৭১তম মিনিটে আরও বিপত্তি দেখা দেয়। আবদুল্লাহ আল-আমিরি একটানা লাল কার্ড দেখে মাঠ ছাড়লে আল-নাসর 10 সদস্যের দলে পরিণত হয়।

কিন্তু হাল ছাড়েননি রোনালদো। গোল করার জন্য মরিয়া হয়ে খেলুন। ম্যাচের ৭৪তম মিনিটে সমতায় ফেরেন পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী। নিয়মিত ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ফলে ম্যাচ গড়ায় ওভারটাইমে।



38 বছর বয়সী রোনালদো অতিরিক্ত সময়ে তার দল ম্যাকিয়ানাকে দেখান। ম্যাচের ৯৮ মিনিটে দলের জয়সূচক গোলটি করেন তিনি। তার সহকর্মী আল-নাসর শেষ পর্যন্ত ২-১ গোলে জিতে শিরোপা উদযাপন করেন এবং আর কোন গোল ছিল না।

Source link

Related posts

হতাশ ব্রাজিল সমর্থকেরা

News Desk

রাশি রাইস গাড়ি দুর্ঘটনা এবং কথিত হামলার পরে অনলাইন বস মিটিংয়ে যোগ দেয়

News Desk

হারের রেকর্ড ভাঙ্গার লক্ষ্য নিয়ে বিশ্বকাপে যাচ্ছে বাংলাদেশ

News Desk

Leave a Comment