র‌্যামসের শন ম্যাকভে পরামর্শ দিয়েছেন যে দলটি ম্যাথিউ স্টাফোর্ডের চুক্তির সমাধানের জন্য “কাজ করতে” ইচ্ছুক
খেলা

র‌্যামসের শন ম্যাকভে পরামর্শ দিয়েছেন যে দলটি ম্যাথিউ স্টাফোর্ডের চুক্তির সমাধানের জন্য “কাজ করতে” ইচ্ছুক

সুপার বোল বিজয়ী ম্যাথিউ স্ট্যাফোর্ড আলোচনার টেবিলে ফিরে যেতে চান বলে মনে হচ্ছে। এনএফএল নেটওয়ার্ক সম্প্রতি রিপোর্ট করেছে যে 36 বছর বয়সী কোয়ার্টারব্যাক লস অ্যাঞ্জেলেস র‌্যামসের সাথে তার চুক্তিতে থাকা গ্যারান্টিযুক্ত অর্থের পরিমাণে অসন্তুষ্ট ছিল।

Overthecap.com এর মতে, তিনি আসন্ন 2024 মৌসুমের গ্যারান্টিতে আনুমানিক $31 মিলিয়ন সংগ্রহ করবেন বলে আশা করা হচ্ছে।

র‌্যামস কোচ শন ম্যাকভে রিপোর্টটি স্বীকার করেছেন কিন্তু স্টাফোর্ডের জন্য একটি সম্ভাব্য চুক্তির সামঞ্জস্যের জন্য একটি সম্ভাব্য টাইমলাইন সম্পর্কে কোনও সারগর্ভ বিবরণ দেওয়া বন্ধ করেছেন।

ম্যাকভে শুক্রবার সাংবাদিকদের বলেন, “ম্যাথিউর সাথে আমার ভালো কথোপকথন হয়েছে।” “আমরা এই জিনিসগুলি বাড়িতে রাখব, কিন্তু সে আমাদের ছেলেদের সাথে কাজ করছিল, এবং আমরা এই জিনিসগুলি বাড়িতে রাখব।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস র‌্যামস-এর ম্যাথিউ স্টাফোর্ড ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের 21শে ডিসেম্বর, 2023-এ সোফি স্টেডিয়ামে খেলার প্রথম কোয়ার্টারে নিউ অরলিন্স সেন্টসের বিরুদ্ধে একটি পাস ছুঁড়তে দেখায়। (ক্যাটলিন মুলকাহি/গেটি ইমেজ)

ম্যাকভে এবং র‌্যামসের জেনারেল ম্যানেজার লেস স্নেডকেও জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা মনে করে যে ফ্র্যাঞ্চাইজি “চুক্তির সমস্যাটির সমাধান খুঁজে পেতে” সক্ষম হবে, কিন্তু তারা এই প্রশ্নের চারপাশে নেচেছিল।

“আমরা অবশ্যই ম্যাথিউ আমাদের কেন্দ্র হতে চাই,” Snead বলেন.

জ্যারেড গফ বলেছেন যে নতুন চুক্তির বিষয়ে লায়ন্সের সাথে ‘আলোচনা’ চলছে: ‘আমি এখানে দীর্ঘ সময়ের জন্য থাকতে চাই’

কখনও কখনও, একজন এনএফএল খেলোয়াড়ের তার চুক্তির প্রতি অসন্তুষ্টি প্লেয়ারকে অনুশীলন এবং অন্যান্য অফসিজন ওয়ার্কআউটগুলি এড়িয়ে যেতে পারে। ম্যাকভে বলেছেন যে দলটি প্রতিদিনের পদ্ধতি গ্রহণ করছে।

ম্যাথিউ স্টাফোর্ড এবং শন ম্যাকভে কথা বলেন

প্রধান কোচ শন ম্যাকভে লস এঞ্জেলেস র‍্যামসের ম্যাথিউ স্টাফোর্ড (9) এর সাথে 8 জুন, 2022-এ ক্যালিফোর্নিয়া লুথেরান ইউনিভার্সিটিতে থাউজ্যান্ড ওকস, ক্যালিফোর্নিয়াতে মিনিক্যাম্প চলাকালীন কথা বলছেন। (জেন কামেন অনসিয়া/গেটি ইমেজ)

“আমরা একে একে একদিন নেব। আমরা দেখব,” ম্যাকভে বলেন। “সুতরাং, আমরা এটি বের করার চেষ্টা করতে যাচ্ছি। তিনি মূল্যবান বোধ করেন তা নিশ্চিত করার চেয়ে গুরুত্বপূর্ণ কিছু নেই এবং তিনি জানেন যে আমরা তাকে কতটা ভালোবাসি এবং তাকে পথ দেখাতে চাই। আমি মনে করি সেই প্রতিশ্রুতি যেটা হতে পারে আমরা যা চাই তা পারস্পরিক, এবং আমরা এটি খুঁজে বের করার জন্য কাজ করতে চাই।”

ম্যাথু স্ট্যাফোর্ড দাঁড়িয়ে আছে

লস অ্যাঞ্জেলেস র‌্যামসের ম্যাথিউ স্টাফোর্ড 14 জানুয়ারী, 2024 তারিখে ডেট্রয়েটে ফোর্ড ফিল্ডে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে একটি এনএফএল প্লে অফ খেলার আগে জাতীয় সঙ্গীত বাজানোর সময় সাইডলাইনে দাঁড়িয়ে আছেন। (কেভিন সাবিটোস/গেটি ইমেজ)

ডেট্রয়েট লায়ন্স 2021 সালে স্টাফোর্ডকে র‍্যামসের সাথে লেনদেন করে। তিনি লস অ্যাঞ্জেলেসে তার প্রথম সিজনে র্যামসকে একটি সুপার বোল শিরোনামে নেতৃত্ব দিয়েছিলেন এবং 2022 সালে রামসের সাথে চার বছরের মেয়াদে স্বাক্ষর করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্টাফোর্ড এবং তারকা রিসিভার কুপার কুপ 2022 এর প্রচারাভিযানের সময় আঘাতের সাথে মোকাবিলা করেছিলেন এবং র্যামস একটি হতাশাজনক 5-12 রেকর্ডের সাথে শেষ করেছিল। 2022 সালে স্টাফোর্ড নয়টি খেলায় উপস্থিত হয়েছিল। তিনি গত মৌসুমে তার বুড়ো আঙুলে আঘাত করেছিলেন কিন্তু 15টি নিয়মিত সিজন গেমে উপস্থিত ছিলেন এবং র‌্যামসকে প্লে অফে নিয়ে যেতে সাহায্য করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জেমস হার্ডেন একটি চুক্তি বিকল্প ব্যায়াম; 76ers একটি বাণিজ্য অন্বেষণ করবে: রিপোর্ট

News Desk

হারনেটের কোচ স্টিভ ক্লিফোর্ড হারানো মৌসুমের পর পদত্যাগ করছেন

News Desk

পেসাররা জানেন যে নিক্সের বিরুদ্ধে একটি “কঠোর” গেম 7 এ কী আশা করা যায়

News Desk

Leave a Comment