র‌্যামস ক্যাল লুথারান যুগকে বিদায় জানায় এবং এলএমইউতে ক্যাম্পিং করতে হ্যালো বলে
খেলা

র‌্যামস ক্যাল লুথারান যুগকে বিদায় জানায় এবং এলএমইউতে ক্যাম্পিং করতে হ্যালো বলে

এটি র‍্যামস-এর জন্য একটি অস্থায়ী বাড়ি হওয়ার উদ্দেশ্যে ছিল, একটি নির্দিষ্ট স্থানে একটি নতুন স্থায়ী সুবিধায় যাওয়ার আগে এনএফএল টিমের স্টপওভার সর্বাধিক কয়েক বছরের জন্য।

প্রায় এক দশক পর, দুটি সুপার বোল উপস্থিতি এবং একটি চ্যাম্পিয়নশিপ পরে, মঙ্গলবার থাউজেন্ড ওকসের ক্যাল লুথারানে র‌্যামস চূড়ান্ত সময়ের জন্য মাঠে নামবে যখন তারা একটি সফরের সাথে তাদের অফসিজন প্রোগ্রামটি শেষ করবে।

আগস্টে, লয়োলা মেরিমাউন্টে প্রশিক্ষণ শিবিরের পর, র‌্যামসগুলি ভেনচুরা কাউন্টিতে 75টি সংলগ্ন, পরিবর্তিত মডুলার বিল্ডিংয়ের একটি ট্রেলার পার্কে ফিরে আসবে৷ পরিবর্তে, তারা সাইটটিতে উডল্যান্ড পাহাড়ে আরেকটি অস্থায়ী সুবিধা স্থাপন করবে যেটি একদিন তাদের স্থায়ী সদর দফতরের বাড়ি হবে।

একটি বিবৃতিতে, ক্যাল লুথারান বলেছিলেন যে র‌্যামসের প্রশিক্ষণ হোম হতে পেরে “রোমাঞ্চিত” এবং ছাত্ররা দলের সাথে ইন্টার্নশিপ, র‌্যামস পেশাদারদের নেতৃত্বে ক্লাস এবং স্কুল ও সম্প্রদায়ের অন্যান্য আউটরিচ থেকে উপকৃত হয়েছিল।

2018 সালে, ক্যাল লুথেরান কোয়ার কানসাস সিটি চিফদের বিরুদ্ধে সোমবার রাতের ফুটবল খেলার আগে জাতীয় সঙ্গীত গেয়েছিলেন। গায়কদলটি প্রাক্তন ছাত্র জাস্টিন মিককে তার পারফরম্যান্স উৎসর্গ করেছিল, যিনি সেই বছর বর্ডারলাইন বার এবং গ্রিল শুটিংয়ে মারা গিয়েছিলেন।

“আমরা ক্যাল লুথারান সম্প্রদায়ের সমর্থন এবং তাদের সাথে যে সম্পর্ক গড়ে তুলেছি তার জন্য আমরা রামদের ধন্যবাদ জানাই,” স্কুলটি বলেছে।

র‌্যামস প্রেসিডেন্ট কেভিন ডেমফ সম্পর্ক সম্পর্কে ক্যাল লুথারানকে প্রতিধ্বনিত করেছেন এবং প্রথম প্রতিক্রিয়াকারীদের পাশাপাশি গায়কদলের পারফরম্যান্স হাইলাইট করেছেন।

“বিশ্বের স্থিতিস্থাপকতা, এর শক্তি এবং সমাজের শক্তি দেখানো,” ডেমভ একটি বিবৃতিতে বলেছেন। “আমাদের বাড়িতে অনুভব করার জন্য এবং ইতিহাস তৈরিতে সাহায্য করার জন্য CLU সম্প্রদায়কে ধন্যবাদ।”

2016 সালে র‍্যামস থাউজেন্ড ওকস রেসিডেন্সি শুরু হয় যখন ফ্র্যাঞ্চাইজিটি সেন্ট লুইসে দুই দশকেরও বেশি সময় পরে দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় ফিরে আসে। তারা একটি ননডেস্ক্রিপ্ট 53,000-বর্গ-ফুট সুবিধা স্থাপন করেছে এবং তিন বা চার বছরের জন্য থাকার পরিকল্পনার সাথে দুটি ক্ষেত্র তৈরি করেছে।

এই টাইমলাইনটি কখন SoFi স্টেডিয়াম নির্মাণ শেষ হবে – এবং তাদের ফুটবল এবং ব্যবসায়িক ক্রিয়াকলাপের জন্য একটি স্থায়ী বাড়ি তৈরি করার জন্য একটি পৃথক সাইটের জন্য র্যামসের অনুসন্ধানের প্রত্যাশা প্রতিফলিত করে।

2019-20 মরসুমে লস অ্যাঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়ামে রামস গেম খেলেছে। মালিক Stan Kroenke 2022 সাল পর্যন্ত উডল্যান্ড হিলস সম্পত্তি কিনবেন না।

ইতিমধ্যে, এনএফএল-এর মাল্টি-বিলিয়ন-ডলার ক্ষেত্রে, রামগুলি তাদের বিস্তৃত সুবিধা থাকা সত্ত্বেও উন্নতি করেছে, যা অন্যান্য দলের তুলনায় ফ্যাকাশে।

র‌্যামস রিসিভার জেজে ল্যাপ একটি ড্রিল চালাচ্ছেন যখন প্রধান কোচ শন ম্যাকভে ক্যাল লুথারানে অ্যাকশন দেখছেন।

(মার্ক জে. টেরিল/অ্যাসোসিয়েটেড প্রেস)

2019 সালে কোচ শন ম্যাকভে বলেছিলেন, “আমাদের এখানে যা দরকার তা আছে।”

NFL Players Assn. দ্বারা পরিচালিত 2024 প্লেয়ার পোলে, Rams 11 টি বিভাগে 32 টি দলের মধ্যে 20 তম স্থান অধিকার করেছে, যার মধ্যে ডাইনিং, লকার রুম, অনুশীলন এবং কোচিং সুবিধা এবং মালিকানা অন্তর্ভুক্ত রয়েছে।

“কর্মীদের জন্য শক্তিশালী গ্রেড – খেলোয়াড়রা ম্যাকভেকে খুব বেশি রেট দেয় – “কভার আপ” সুবিধাগুলির জন্য কম গ্রেডগুলিকেও কোচিং স্টাফ এবং শক্তিশালী কোচ উভয়ের বিষয়েই মনে করে, ইউনিয়ন তার ওয়েবসাইটে বলেছে৷

যাইহোক, আক্রমণাত্মক লাইনম্যান রব হ্যাভেনস্টেইন, একজন 10-বছরের পেশাদার যিনি লস অ্যাঞ্জেলেসে ফিরে আসার পর থেকে দলের সাথে ছিলেন, বলেছেন ফুটবল মাঠে বিলাসবহুল সুবিধাগুলি “শূন্য”।

হ্যাভেনস্টেইন সম্প্রতি বলেছেন, “এটা সবই কিছুটা উইন্ডো ড্রেসিং। “এটি বিল্ডিংয়ের লোকেরা — খেলোয়াড়, কোচ, স্টাফ এবং আপনি যে সম্পর্ক তৈরি করেন।

“আমরা একটি ছাদে একই পরিমাণ কাজ করতে পারি যা প্রতিবার বৃষ্টির সময় ফুটো হয়ে যায়, সেইসাথে যদি এটি ফুটো না হয়। কিছু ভেজা দাগ আপনি এটির চারপাশে কাজ করেন।”

“যদি কিছু থাকে তবে আপনি আপনার সাধারণ দিনটি কীভাবে যান তার পরিপ্রেক্ষিতে এটি আপনাকে আরও নমনীয়তা দেয়।”

ম্যাকওয়ের অধীনে, র‌্যামস সাতটি মৌসুমে পাঁচটি প্লে-অফ খেলেছে। 2018 সালে, তারা সুপার বোল LIII-এ অগ্রসর হয়েছে। 2021 সালে, তারা SoFi স্টেডিয়ামে সুপার বোল LVI জিতেছে।

গত মাসে, ম্যাকভিগ একটি টেলিভিশন সাক্ষাত্কারে রসিকতা করেছিলেন যে তিনি একটি সাধারণ বিলাসিতা: তার অফিসে একটি জানালা চেয়েছিলেন।

যাইহোক, প্রতারিত হবেন না: আবেশে মনোযোগী McVay কাজের বিভ্রান্তি, এমনকি মজার বিষয়গুলি মোকাবেলা করতে পছন্দ করে না।

ফুটবল অপারেশন স্টাফ এবং এক্সিকিউটিভরা, জেনারেল ম্যানেজার লেস স্নেড এবং ভাইস প্রেসিডেন্ট টনি পাস্টরস সহ, উডল্যান্ড হিলসে চলে যাবে, ব্যবসায়িক দিকটি আগোরা হিলসের অফিসের বাইরে কাজ চালিয়ে যাবে। শেষ পর্যন্ত, সমস্ত রাম ফুটবল এবং ব্যবসায়িক কর্মচারীরা উডল্যান্ড হিলস থেকে কাজ করবে।

সান ফার্নান্দো উপত্যকায় স্থানান্তর হল র‍্যামসের 8 সেপ্টেম্বর ডেট্রয়েটে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে তাদের সিজন ওপেনারের আগে করা পদক্ষেপগুলির মধ্যে একটি মাত্র।

2016 সাল থেকে UC Irvine-এ প্রশিক্ষণ শিবির পরিচালনা করার পরে – এবং গত কয়েক বছর ধরে একটি বিলাসবহুল হোটেলে থাকার পরে – র্যামস জুলাইয়ের শেষের দিকে লয়োলা মেরিমাউন্টে রিপোর্ট করবে৷ তাদের আবার ডরমেটরিতে রাখা হবে।

“আমি এটি কলেজে করেছি, আমি এটি পেশাদারদের মধ্যে করেছি, তাই এটি এত বড় চুক্তি হবে না,” হ্যাভেনস্টেইন বলেছিলেন।

স্টার রিসিভার কুপার কুপ বলেছেন যে তিনি ইরভিনের সেটআপটিকে “ভালোবাসি”, কিন্তু তিনি এই পদক্ষেপে কিছু মনে করেন না।

“এটা নতুন কিছু,” কোব বলেছেন। “নতুন কখনও কখনও ভাল হতে পারে।”

Source link

Related posts

ডারভিন হ্যাম লেকার্সের সম্ভাব্য বদলি হিসেবে জেজে রেডিক এবং টাইরন লুকে নেওয়া হয়েছে

News Desk

আমার স্ট্রাইক রেট নিয়ে মানুষের এত কষ্ট কেন: বাবর আজম

News Desk

ক্লিন্ট ফ্রেজিয়ার ইয়াঙ্কিসের সাথে ব্যর্থ হওয়ার পরে বেসবলে আরেকটি সুযোগ পেয়েছিলেন

News Desk

Leave a Comment