র‌্যামস রুকি ব্লেক কোরাম অফসিজন অনুশীলনের সময় মাটিতে আঘাত করে
খেলা

র‌্যামস রুকি ব্লেক কোরাম অফসিজন অনুশীলনের সময় মাটিতে আঘাত করে

তিনি মিশিগানে দুইবারের অল-আমেরিকান এবং ওয়াশিংটনের বিরুদ্ধে উলভারিনের জাতীয় চ্যাম্পিয়নশিপে জয়ের আক্রমণাত্মক সবচেয়ে মূল্যবান খেলোয়াড় ছিলেন।

তাই ব্লেক কোরামের একটি বংশতালিকা ছিল যখন রামস তাকে এনএফএল খসড়ার তৃতীয় রাউন্ডে নির্বাচিত করেছিল।

যাইহোক, কোরাম এমন একটি মনোভাব নিয়ে র‌্যামসের অফসিজন পার করেছেন যা একজন প্রবীণ অভিনয়শিল্পীর চেয়ে একজন রুকির দিকে বেশি ঝুঁকেছে।

“আপনাকে কেবল একটি নম্র হৃদয় এবং ‘আমি কিছুই জানি না’ মানসিকতার সাথে প্রবেশ করতে হবে,” অনুশীলনের পর মঙ্গলবার কোরাম বলেন, “আমি ভালো করি এবং খারাপ যাই করি না কেন তা থেকে আমি বড় হব।” আমি করি… আমি কখনই বাড়তে পারব না, তাই আমার জন্য শুরু করা সহজ ছিল।

র‍্যামস 5-ফুট-8, 210-পাউন্ডের কোরামকে তৃতীয়-বর্ষের প্রো কিরেন উইলিয়ামসের পরিপূরক করার জন্য বেছে নিয়েছিল, যিনি 1,144 গজ দৌড়ে এবং 10-7 শেষ করা দলের জন্য 15 টাচডাউন স্কোর করার পরে গত মৌসুমে প্রো বোল তৈরি করেছিলেন এবং একজন স্কোরার . প্লে অফ।

পায়ের আঘাতের কারণে উইলিয়ামস স্বেচ্ছায় অফসিজন ওয়ার্কআউটে অনুপস্থিত থাকায়, কোরাম অপরাধটি শিখলেই বর্ধিত প্রতিনিধি থেকে উপকৃত হবেন।

“আমি খুব পরিপক্ক রুকি দেখেছি,” কোচ শন ম্যাকভে বলেছেন, “আমি তার মানসিক মেকআপ পছন্দ করি, একজন ব্যক্তি হিসাবে সে নিজেকে যেভাবে পরিচালনা করে এবং সে কতটা লক ইন এবং ফোকাসড তা আমি পছন্দ করি।”

Corum একটি কেন্দ্র গ্রুপের অংশ যার মধ্যে উইলিয়ামস, রনি রিভারস, দ্বিতীয় বছরের প্রো জ্যাক ইভান্স এবং সম্প্রতি স্বাক্ষরিত অভিজ্ঞ বোস্টন স্কট রয়েছে। তাদের প্রত্যেকেই প্রতিভা এবং বৃদ্ধি দেখিয়েছিল — বোর্ডরুমে এবং মাঠে — অফসিজন প্রোগ্রাম চলাকালীন, রানিং ব্যাক কোচ রন গোল্ড বলেছিলেন।

থাউজেন্ড ওকসে কোরামের আগমনের পর, গোল্ড রুকির সাথে বসলেন এবং ভুল করলে তাকে নিজের উপর খুব বেশি কঠোর না হওয়ার জন্য অনুরোধ করলেন। গোল্ড বলেছিলেন যে কোরাম সবচেয়ে খারাপ কাজটি করতে পারে তা হল নিজের উপর চাপ দেওয়া।

“তিনি এই বিন্দু পর্যন্ত এটি করেননি,” গোল্ড বলেছেন। “তিনি সবকিছুকে এগিয়ে নিয়ে যান। তিনি একজন শিক্ষানবিশ, এবং আমি তাকে প্রতিদিন বেড়ে উঠতে দেখি।”

কোরাম মিশিগানে চারটি মরসুমে 3,737 গজ এবং 58 টাচডাউনের জন্য দৌড়ানোর জন্য একটি শক্ত দৌড়ের শৈলী ব্যবহার করেছিলেন।

খসড়ার প্রথম রাউন্ডে ফ্লোরিডা স্টেট পাস রাশার জ্যারেড ফিয়ার্সকে বেছে নেওয়ার পর এবং দ্বিতীয়টিতে সেমিনোলস ডিফেন্সিভ ট্যাকল ব্র্যাডেন ফিস্ককে বেছে নেওয়ার জন্য, র‌্যামস 83তম বাছাইয়ের সাথে কোরামকে বেছে নেয়।

“আমি শুধু খসড়ায় গিয়েছিলাম এবং ২য় দিন ঘুরে আসার পরিকল্পনা করেছি,” কোরাম বলেছেন। “আমি জানতাম না এটি আমার জন্য দ্বিতীয় বা তৃতীয় (রাউন্ড) হতে চলেছে – আমি শুধু এটির জন্য যেতে চেয়েছিলাম।

থাউজেন্ড ওকসে মঙ্গলবার অনুশীলনের পর ব্লেক কোরাম মাঠের বাইরে চলে যাচ্ছেন।

(মার্ক জে. টেরিল/অ্যাসোসিয়েটেড প্রেস)

“আমি রমেজের ফোন পেয়ে বললাম: ‘তুমি কি জানো? এটাই সঠিক পরিস্থিতি।”

কোরাম বলেছেন, ম্যাকভে, গোল্ড, আক্রমণাত্মক সমন্বয়কারী মাইক লাফ্লেউর এবং অন্যান্য দৌড়াদৌড়ি পেশাদারদের কাছে তার স্থানান্তর সহজ করেছে।

“আমি ভেবেছিলাম মিশিগানে আমার একটি দুর্দান্ত পরিবার ছিল,” কোরাম বলেছিলেন। “আমরা সেখানে একটি দুর্দান্ত সংস্কৃতি গড়ে তুলেছি, এবং আমি জানতাম না যে এনএফএলে এসে কী আশা করব যেখানে এটি এখন একটি ব্যবসা। তবে এটি একটি পরিবারের মতো মনে হয়।”

পরের সপ্তাহে র‌্যামস অনুশীলন শেষ হওয়ার পরে, কোরাম বলেছিলেন যে তিনি মিশিগান এবং ভার্জিনিয়া রাজ্যে ফুটবল ক্যাম্প পরিচালনার জন্য সংক্ষিপ্তভাবে দক্ষিণ ক্যালিফোর্নিয়া ত্যাগ করবেন। জুলাইয়ের শেষের দিকে শুরু হওয়া প্রশিক্ষণ শিবিরের প্রস্তুতি নিতে তিনি দ্রুত ফিরে আসবেন।

“আপনি মালিবুতে যেতে পারেন এবং একটি বা দুটি সৈকত মিস করতে পারেন,” তিনি বলেছিলেন। “কিন্তু তা ছাড়া, আমি আমার সময়কে বুদ্ধিমানের সাথে বিতরণ করব, আমার শরীরের যত্ন নেব, এবং ক্যাম্পের জন্য আমি ভাল অবস্থায় আছি এবং খেলায় থাকতে পারি তা নিশ্চিত করার জন্য প্রতিদিন প্রশিক্ষণ দেব।”

ইত্যাদি

McVay কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ডের চুক্তির অবস্থা সম্পর্কে কোনো আপডেট প্রদান করেনি। স্টাফোর্ড 2026 এর মাধ্যমে স্বাক্ষরিত হয়েছে, কিন্তু এনএফএল ড্রাফ্টের সময়, ম্যাকভে একটি প্রতিবেদন স্বীকার করেছে যে 15-বছরের অভিজ্ঞ ব্যক্তি চুক্তিটি সংশোধন করতে চেয়েছিলেন। ম্যাকভে বলেন, স্টাফোর্ড অফসিজন প্রোগ্রামে অংশ নিয়েছেন এবং আগামী সপ্তাহে চূড়ান্ত অনুশীলনে অংশ নেবেন। … লাইনব্যাকার আর্নেস্ট জোন্স IV অফসিজন প্রোগ্রামে অংশ নিয়েছিলেন কিন্তু হাঁটুর সমস্যার কারণে দলের মাঠের ড্রিলসে অংশগ্রহণ করেননি, ম্যাকভে বলেন।

Source link

Related posts

নোয়া ক্লাউনি তার দ্বিতীয় এনবিএ শুরুতে একজন চিত্তাকর্ষক নেট প্লেয়ার

News Desk

'মেসির চারেপাশে খেলোয়াড় রাখতে হবে'

News Desk

রিপোর্ট: সতর্কতামূলক চিকিৎসা পরীক্ষার কারণে রয়্যালসের বিরুদ্ধে খেলা মিস করবেন অভিভাবকদের ম্যানেজার টেরি ফ্রাঙ্কোনা

News Desk

Leave a Comment