লস অ্যাঞ্জেলেসে তারকা খচিত ভিড়ের সামনে এক জোড়া ক্লাচ 3-এর পরে কেইটলিন ক্লার্ক অবশেষে তার প্রথম WNBA জয় পেয়েছে
খেলা

লস অ্যাঞ্জেলেসে তারকা খচিত ভিড়ের সামনে এক জোড়া ক্লাচ 3-এর পরে কেইটলিন ক্লার্ক অবশেষে তার প্রথম WNBA জয় পেয়েছে

ক্যাটলিন ক্লার্ক তার WNBA ক্যারিয়ার শুরু করার জন্য অপরিচিত অঞ্চলে ছিলেন, কারণ ইন্ডিয়ানা ফিভার তাদের প্রথম পাঁচটি গেম পরপর হেরেছিল।

প্রেক্ষাপটে, ক্লার্ক পুরো 2023-24 কলেজ মৌসুমে Iowa Hawkeyes-এর সাথে মাত্র পাঁচটি গেম হেরেছে (তারা 34-5-এ গিয়েছিল)।

দ্য ফিভারকে এর সাথে ম্যাচ করার জন্য সরাসরি 33টি গেম জিততে হবে (এটি লিগ প্লে অফ পর্যন্ত প্রসারিত হওয়া উচিত, এবং এটি উল্লেখ করা উচিত যে আইওয়ার রেকর্ডে সিজন পরবর্তী গেমগুলি অন্তর্ভুক্ত), কিন্তু অন্তত এখন, তাদের স্কিড শেষ হয়ে গেছে এবং এর অনেকটাই শেষ . ক্লার্কের কারণে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক, 22, ক্রিপ্টো ডটকম এরিনায় লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে খেলার শেষ সেকেন্ডে 3-পয়েন্ট ঝুড়ি পরে কোর্টে হাঁটার সময় হাসছেন৷ (জেন কামেন অনসিয়া – ইউএসএ টুডে স্পোর্টস)

Crypto.com এরিনায় 19,103 জন ভিড়ের সামনে ইন্ডিয়ানাকে লস অ্যাঞ্জেলেসের স্পার্কসকে 78-73-এ পরাজিত করতে সাহায্য করার জন্য ক্লার্ক দুটি 3-পয়েন্টার আঘাত করেছিলেন, যার মধ্যে একটি ছিল এক মিনিটেরও কম বাকি ছিল।

ইন্ডি 11 পয়েন্টে পিছিয়ে ছিল, কিন্তু চতুর্থ কোয়ার্টারে মাত্র তিন পয়েন্ট হারানোর পরে, তারা 16-6 রানে চতুর্থ থেকে শুরু করে ছয় পয়েন্টের লিড নিয়েছিল।

লস অ্যাঞ্জেলেস তারপরে তার ঘাটতি কমিয়ে তিনটি করে, কিন্তু 2:27 যেতে, ক্লার্ক 33 ফুট থেকে একটি তিনটি ড্রিল করেন, তার রাতের প্রথম। হাই-প্রোফাইল অভিনেতা ক্লার্ক এবং আইওয়া স্থানীয় অ্যাশটন কুচার তার স্ত্রী মিলা কুনিস এবং তাদের সন্তানদের সাথে আদালতে বসে আছেন।

দ্য স্পার্কস তখন এটিকে দুই-পয়েন্টের খেলায় পরিণত করেছিল, কিন্তু ক্লার্ক প্রমাণ করেছিলেন কেন তিনি চাবির ওপর থেকে একটি ক্রসওভার 3-পয়েন্টার সহ 1 নম্বর বাছাই করেছিলেন, 40.7 সেকেন্ড বাকি রেখে এটি ড্রিল করে, এটি ড্যাগার হিসাবে প্রমাণিত হয়েছিল।

তারপর, এটি মাইকেল জর্ডান-টাইপ ঝাঁকুনি দেয়।

X এ মুহূর্ত দেখান

ট্রিপল-ডাবল (১১ পয়েন্ট, ১০ রিবাউন্ড) থেকে দুই অ্যাসিস্ট দূরে থাকা ক্লার্ক বলেন, “প্রথমটা সত্যিই ভালো লাগছে।

তিনি তার প্রথম সাতটি তিন-পয়েন্ট প্রচেষ্টা মিস করেছেন, তবে অন্য দুটি করার জন্য সঠিক সময় বেছে নিয়েছেন।

ক্লার্ক বলেন, “আমি ঢুকতে পারব বলে মনে করা হয়েছিল, যেন তাদের ঢুকতে হবে।” “আমি পুরো খেলা জুড়ে অনেক কিছু মিস করেছি।”

ক্যাটলিন ক্লার্ক এবং অ্যাশটন কুচার

ইন্ডিয়ানা হিট গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) কে Crypto.com এরিনায় লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে খেলার পরে অভিনেতা অ্যাশটন কুচার অভিনন্দন জানিয়েছেন৷ (জেন কামেন অনসিয়া – ইউএসএ টুডে স্পোর্টস)

ক্যাটলিন ক্লার্ক জ্বরের লড়াইয়ের মধ্যে যে ‘মনোযোগ’ পেয়েছেন সে সম্পর্কে ‘আখ্যান’ খারিজ করে দিয়েছেন: ‘আমি এটি পড়িনি’

গেমটিতে ডব্লিউএনবিএ-র যুবক ও ভবিষ্যতদের বৈশিষ্ট্য ছিল, ক্লার্ক ড্রাফ্টে 2 নম্বর ক্যামেরন ব্রিঙ্কের বিরুদ্ধে এবং 4 নম্বর স্পার্কসের রেকিয়া জ্যাকসনের বিরুদ্ধে ড্রাফটে সামগ্রিকভাবে নং 1 বাছাই করেছে। ব্রিঙ্কের 15 পয়েন্ট এবং নয়টি রিবাউন্ড ছিল এবং জ্যাকসন স্পার্কস (1-3) এর জন্য বেঞ্চ থেকে ক্যারিয়ার-উচ্চ 16 পয়েন্ট যোগ করেছেন। Derrica Hamby 18 পয়েন্ট স্কোর এবং 12 রিবাউন্ড দখল.

খেলার আগে, ক্লার্ক এমন কোনো ধারণাকে উড়িয়ে দিয়েছিলেন যে তিনি লিগের অন্য কারও চেয়ে বেশি মনোযোগ পাচ্ছেন, সম্ভবত অন্যায়ভাবে। ওয়েল, আপনি যে পুনর্বিবেচনা করতে চাইতে পারেন.

জেসন সুডেকিস, রোজি ও’ডোনেল, ক্যাথি গ্রিফিন, শিকাগো বুলসের ডিমার ডিরোজান, গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ক্লে থম্পসন, ইউএসসি তারকা জোজো ওয়াটকিন্স সহ সতীর্থ ব্যানার মার্শাল এবং কোচ লিন্ডসে গটলিব প্রথম বিক্রি হওয়া বাড়ির ভিড়ের মধ্যে ছিলেন। এই মৌসুমে Crypto.com এরিনায় স্পার্কস গেম। স্পার্কস তাদের প্রথম দুটি হোম গেম লং বিচে খেলেছিল, কিন্তু শহরে ক্লার্ক এবং দ্য ফিভারের সাথে, গেমটি লস অ্যাঞ্জেলেস শহরের কেন্দ্রস্থলে স্থানান্তরিত হয়েছিল।

তিনের পর কেইটলিন ক্লার্ক

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) Crypto.com এরিনায় লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে চতুর্থ ত্রৈমাসিকে 3-পয়েন্ট ঝুড়ির পরে কোর্টে নেমেছেন। (জেন কামেন অনসিয়া – ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“ভিড় একেবারে আশ্চর্যজনক ছিল, বিশেষ করে শেষে,” ক্লার্ক বলেন। “তারা এতে আগ্রহী ছিল, তারা এতে বিনিয়োগ করেছিল।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

“পিস্তল” পিটের ছেলে জোশ মারাভিচ 42 বছর বয়সে মারা গেছেন

News Desk

জায়ান্টদের দ্বারা মালিক নাবার্সের মোট নিয়োগের ইয়ার্ডগুলি কোথায় রয়েছে তা দেখুন

News Desk

ফ্রান্সের রাষ্ট্রপতি নির্বাচনে ১০ ভোট পেলেন এমবাপ্পে

News Desk

Leave a Comment