লস এঞ্জেলেস টাইমস কিম মুলকির কলাম আপডেট করেছে যা ‘সম্পাদকীয় মান’ পূরণ না করার জন্য ‘সেক্সিস্ট’ লেবেল করা হয়েছিল
খেলা

লস এঞ্জেলেস টাইমস কিম মুলকির কলাম আপডেট করেছে যা ‘সম্পাদকীয় মান’ পূরণ না করার জন্য ‘সেক্সিস্ট’ লেবেল করা হয়েছিল

লস এঞ্জেলেস টাইমসের একটি বিতর্কিত কলাম যা LSU মহিলাদের বাস্কেটবল কোচ কিম মুলকি “যৌনবাদী” বলে সমালোচনা করেছেন, রবিবার সকালে সংবাদপত্র অনলাইনে আপডেট করেছে কারণ এটি “টাইমসের সম্পাদকীয় মান পূরণ করে না।”

শনিবার সুইট 16-এ ইউসিএলএ-র বিরুদ্ধে LSU-এর মার্চ ম্যাডনেস জয়ের আগে প্রকাশিত একটি নিবন্ধে, লেখক বেন বলচ লিখেছেন যে লেডি টাইগাররা ছিল “শ্যাটি আপস্টার্টস” এবং ব্রুইনদের “দুধ এবং কুকিজ” হিসাবে উল্লেখ করে তাদের “দুষ্ট” বলে অভিহিত করেছিল। তিনি ম্যাচটিকে “ভাল বনাম মন্দ” হিসাবে বর্ণনা করেছিলেন।

পোলিশের নিবন্ধটি দেখায় যে এটি 12:55 a.m. ET-এ আপডেট করা হয়েছিল, 1:10 এ তালিকাভুক্ত আপডেট বিজ্ঞপ্তির সাথে এই সমস্ত বাক্যাংশগুলি সরিয়ে দেওয়া হয়েছে, যদিও শিরোনামে এখনও “খারাপ লোক” অন্তর্ভুক্ত রয়েছে।

শনিবার ইউসিএলএর বিরুদ্ধে মার্চ ম্যাডনেস খেলা চলাকালীন এলএসইউ মহিলাদের বাস্কেটবল কোচ কিম মুলকি প্রতিক্রিয়া জানিয়েছেন। গেটি ইমেজ

“একটি জিনিস আমি আপনাকে করতে দেব না, আমি আপনাকে যুবকদের আক্রমণ করার অনুমতি দেব না, এবং সেই মন্তব্যে কিছু জিনিস ছিল যে, পুরুষরা, আপনার নারী হিসাবে বিক্ষুব্ধ হওয়া উচিত। এটি যৌনতাবাদী ছিল, এবং তারা এমনকি এটা জানি না,” মুল্কি শনিবার বলেছিলেন।

“আজকের ম্যাচে এটা ভালো বনাম মন্দ ছিল। মন্দ? তারা আমাদেরকে নোংরা নবাগত বলেছে? এখন আপনার ফোন এবং গুগল ‘ডার্টি রুকিস’ বের করুন এবং আমাকে বলুন এটি কী বলে। নোংরা রুকি? আপনি কি আমার সাথে মজা করছেন? আমি যাচ্ছি না? আপনাকে 18-21 বছর বয়সীদের সম্পর্কে কথা বলার জন্য।” এই স্বরে।

“এই প্রতিবেদকের পক্ষে UCLA দুধ এবং কুকিজ বলা খুবই যৌনতাবাদী ছিল।”

মুলকি রবিবার সকালে বলেছিলেন যে তাকে কলাম আপডেট সম্পর্কে অবহিত করা হয়েছিল, তিনি যোগ করেছেন যে সংবাদপত্রের কেউ তার সাথে যোগাযোগ করেনি।

এলএসইউ কোচ, যিনি গত বছর একটি জাতীয় চ্যাম্পিয়নশিপে প্রোগ্রামটি পরিচালনা করেছিলেন, তার একটি প্রোফাইল প্রকাশিত হওয়ার আগে ওয়াশিংটন পোস্টের সাথে জনসমক্ষে বিরোধে ছিলেন, যেখানে তিনি “হিট টুকরা” প্রকাশ করলে পত্রিকাটির বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছিলেন। তার সম্পর্কে.

শনিবার এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস (10) ইউসিএলএর লরেন বেটস (51) এর উপর গুলি করেছেন।শনিবার এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস (10) ইউসিএলএর লরেন বেটস (51) এর উপর গুলি করেছেন। গেটি ইমেজ

হুমকির এক সপ্তাহ পরে, ওয়াশিংটন পোস্ট শনিবার তার নিবন্ধটি প্রকাশ করেছে এবং নিবন্ধটি তার পরিবার এবং খেলোয়াড়দের সাথে তার অতীতের সম্পর্ককে স্পর্শ করেছে।

গল্পে বলা হয়েছে যে মুলকি খেলোয়াড়দের সাথে “তাদের চেহারা এবং যৌনতার প্রদর্শনের জন্য” সংঘর্ষে লিপ্ত হয়েছিল, যখন তার আইনজীবীরা নিবন্ধে বলেছিলেন যে তিনি সমকামী খেলোয়াড়দের সাথে “আরো কঠোর বা ভিন্নভাবে” আচরণ করেননি।

Source link

Related posts

প্রাক্তন এনএফএল তারকা শওন মেরিম্যান আসন্ন লাইটস আউট এক্সট্রিম ফাইটিং কার্ড এবং প্রচারের জন্য ক্রমবর্ধমান এক্সপোজার সম্পর্কে কথা বলেছেন

News Desk

হারিকেন রেঞ্জার্সের সাথে সিরিজ তৈরি করেছে: ‘এখন কঠিন যুদ্ধ’

News Desk

কোহলির কাছে পাকিস্তানি ভক্তের ভালোবাসা পৌঁছে দিলেন শাহনেওয়াজ

News Desk

Leave a Comment