লাইনআপে বড় পরিবর্তন সত্ত্বেও রেঞ্জার্সরা বিজয়ী সংমিশ্রণ খুঁজে পাচ্ছে না
খেলা

লাইনআপে বড় পরিবর্তন সত্ত্বেও রেঞ্জার্সরা বিজয়ী সংমিশ্রণ খুঁজে পাচ্ছে না

সানরাইজ, ফ্লা। – কিছু গুরুত্বহীন কর্মীদের সিদ্ধান্তের কারণে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে প্যান্থারদের কাছে রেঞ্জার্স হেরেছিল না, তবে এটি অবশ্যই তাদের প্লে অফ রানের শেষে একটি ফ্যাক্টর হয়ে উঠেছে।

পিটার ল্যাভিওলেট যখন হারিকেনসের সাথে ব্লুশার্টের দ্বিতীয় রাউন্ডের ম্যাচআপের গেম 3-এর জন্য ফিলিপ চাইটিলকে অন্তর্ভুক্ত করতে বেছে নিয়েছিলেন, তখন রেঞ্জার্স কোচ এই পদক্ষেপটিকে ন্যায্যতা দিয়েছিলেন — যখন তার ক্লাব পোস্ট সিজনে 6-0 ছিল — এই বলে যে এটি ছিল তার বেঞ্চ maximizing.

এটি মুহুর্তে রেঞ্জার্সদের একটি ঝাঁকুনি দিয়েছিল এবং তাদের একটি ডাবল-ওভারটাইম জয়, তাদের সপ্তম প্লেঅফ জয়, কিন্তু এটি পরিচালনা করার জন্য ল্যাভিওলেটের জন্য আরেকটি জিনিস হয়ে ওঠে।

রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট প্যান্থার্সের কাছে তাদের সিরিজ হারের সময় একাধিক লাইনআপ পরিবর্তন করা সত্ত্বেও জয়ের সংমিশ্রণ খুলতে পারেনি। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অ্যামেরেন্ট ব্যাঙ্ক অ্যারেনায় শনিবার রাতে গেম 6-এ প্যান্থারদের কাছে ব্লুশার্টের 2-1 হারে ল্যাভিওলেট তার 10 তম সরাসরি লাইনআপ পরেছিলেন, যেখানে ম্যাট রেম্পেকে জনি ব্রডজিনস্কির সাথে প্রতিস্থাপন করার সিদ্ধান্ত ক্লাবের স্থগিত হওয়ার ক্ষেত্রে কোনও ভূমিকা পালন করেনি। স্কোরবোর্ড তৃতীয় পিরিয়ডের 18:20 এ উঠে গেছে।

যাইহোক, ব্লেন্ডারের মাধ্যমে লাইনগুলি যেভাবে তিনি করেছিলেন তা একটি বোধগম্য শেষ-খাদ প্রচেষ্টা হিসাবে প্রমাণিত হয়েছিল, যা ল্যাভিওলেটের সমস্ত মৌসুমে নিজেকে পরিচালনা করার উপায় থেকে বিচ্যুত হয়েছিল।

অ্যালেক্স ওয়েনবার্গের ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের সাথে টপ লাইনের ডান উইংয়ে সংঘর্ষ ল্যাভিওলেট চাইটিলকে বার্কলে গুডরো এবং কাপো কাক্কোর মধ্যবর্তী তৃতীয় লাইনের মাঝখানে ফিরিয়ে আনে।

আর্টেমি প্যানারিন, ভিনসেন্ট ট্রোচেক এবং অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের দ্বিতীয় লাইনটি অক্ষত ছিল কারণ এটি মরসুমের 10টি খেলা ছাড়া বাকি ছিল, চতুর্থ ইউনিটে ব্রডজিনস্কি, উইল কোয়েল এবং জ্যাক রোসলোভিক অন্তর্ভুক্ত ছিল।

যে দলটি 2023-24 মৌসুমের বেশির ভাগের জন্য লাইন কম্বিনেশন এবং ডিফেন্সিভ পেয়ারিং উভয় ক্ষেত্রেই ধারাবাহিকতা রেখেছিল, এটি বিবেচনা করার একটি উপাদান হয়ে ওঠে।

একটি আঘাত থেকে ছয় মাসেরও বেশি সময় ধরে পুনরুদ্ধারের পরে তার বিজয়ী প্রত্যাবর্তনের পরে, ছিটিল অসুস্থ হয়ে পড়েন যখন রুমে এমন কিছু ঘটেছিল যা অন্যান্য খেলোয়াড়দেরও প্রভাবিত করেছিল এবং তিনি ক্যারোলিনার বিরুদ্ধে গেম 4 এর জন্য দুই সকালে বরফের কাছে ফিরে আসতে পারেননি। পরে তিনি এতটাই ব্যথা অনুভব করেন যে তিনি গেম 5 এ খেলতে পারেননি।

ব্রডজিনস্কি হস্তক্ষেপ করেন।

6 গেমে প্যান্থারদের কাছে রেঞ্জার্সের 2-1 হারের সময় কাপো কাক্কোর একটি শট সের্গেই বোব্রোভস্কি ব্লক করেছিলেন।6 গেমে প্যান্থারদের কাছে রেঞ্জার্সের 2-1 হারের সময় কাপো কাক্কোর একটি শট সের্গেই বোব্রোভস্কি ব্লক করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তারপর ছিল রেম্বে।

তারপর আবার ব্রডজিনস্কি।

কনফারেন্স ফাইনালের গেম 1, 2 এবং 3-এর জন্য, Chytil সবকটিতেই খেলেছিল, কিন্তু সানরাইজ-এ গেম 1-এ জিমি ভেসি শরীরের উপরের অংশে আঘাত পাওয়ার আগে কাক্কো গেম 2-এ সুস্থ স্ক্র্যাচ ছিল।

15 ফেব্রুয়ারিতে শরীরের নিম্ন-শরীরে মারাত্মক আঘাত পাওয়ার পর এই চোটটি ব্লেক হুইলারের জন্য প্রথমবারের মতো লাইনআপে ফিরে আসার দরজা খুলে দেয়, কিন্তু চতুর্থ লাইনে ভেসির হার কাটিয়ে উঠতে আরেকটি বাধা হয়ে দাঁড়ায়।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

যাইহোক, ফ্লোরিডায় গেম 2 এর মাধ্যমে, রেঞ্জার্স লোড ম্যানেজমেন্টের নামে লাইনআপ থেকে ছিটিলকে নিয়ে যায়।

এটা দ্রুত পরিষ্কার হয়ে গেল যে রেঞ্জাররা Chytilকে তাদের অন্যান্য বিকল্পের চেয়ে কম মূল্য দেয়, যা বোধগম্য, কিন্তু তবুও যখন আপনি একজন খেলোয়াড়কে সফল করার জন্য একটি অবস্থানে রাখার চেষ্টা করছেন তখন একটি ভারসাম্য বজায় রাখতে হবে।

রেঞ্জার্স প্লে অফে 16-0 এ যেতে পারেনি, কিন্তু পরিবর্তন করা হলে পোস্ট সিজন আরও কঠিন হয়ে পড়ে।

তাত্ত্বিকভাবে, Chytil এবং Wheeler-এর অন্তর্ভুক্তি রেঞ্জার্সের দীর্ঘায়ুর জন্য গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু এটি দলের চূড়ান্ত মৃত্যুতেও ভূমিকা পালন করেছিল।

Source link

Related posts

দু’টি জাতীয় দল গঠন করতে চান আফ্রিদি

News Desk

ম্যাচ জিতে ঈদের ছুটিতে আছেন আল-মোহাম্মাদি

News Desk

ব্রঙ্কোসের শন পেটনের সমালোচকদের কাছে দুটি “মধ্য আঙুল” রয়েছে

News Desk

Leave a Comment