লিও কার্লসনের অত্যাশ্চর্য গোল ক্র্যাকেনের মরসুমে হাঁসদের ঝাঁপিয়ে পড়া থেকে বাঁচাতে পারেনি
খেলা

লিও কার্লসনের অত্যাশ্চর্য গোল ক্র্যাকেনের মরসুমে হাঁসদের ঝাঁপিয়ে পড়া থেকে বাঁচাতে পারেনি

শেন রাইট তার প্রথম দুই-গোল এনএইচএল গেম করেছেন এবং সিয়াটেল ক্র্যাকেন শুক্রবার রাতে ছয় খেলায় তাদের চতুর্থ জয়ের জন্য ডাককে 3-1 গোলে পরাজিত করেছে।

রাইট, 2022 খসড়ার চতুর্থ সামগ্রিক বাছাই, তারও একটি সহায়তা ছিল। রবিবার এএইচএল থেকে ডাক পাওয়ার পর থেকে তিনটি ম্যাচে তিনটি গোল রয়েছে তার।

সিয়াটলের কোচ ডেভ হ্যাকস্টল বলেন, “আজ রাতে সে একজন আত্মবিশ্বাসী খেলোয়াড় ছিল। আমি ভেবেছিলাম যে সে পাকের সাথে একজন আত্মবিশ্বাসী খেলোয়াড় এবং অবশ্যই রক্ষণাত্মক প্রান্তেও ভালো কাজ করেছে,” সিয়াটলের কোচ ডেভ হ্যাকস্টল বলেছেন।

ম্যাটি বেনারস ক্রাকেন-এর হয়েও গোল করেছিলেন, যিনি প্রথমবারের মতো ডাক থেকে চার ম্যাচের সিজন সিরিজ সুইপ করেছিলেন। এটি পেনিয়ার্সের ক্যারিয়ারের 100তম পয়েন্ট ছিল, যারা গত মৌসুমে লিগের শীর্ষ রুকি হিসেবে ক্যাল্ডার ট্রফি জিতেছিল।

বেনিয়ারস ভেবেছিলেন বুধবার রাতে কিংসের বিপক্ষে তার 100তম পয়েন্ট ছিল, যতক্ষণ না স্কোরিং পরিবর্তন ঘটে।

“এটি ভাল ছিল। আমি গত কয়েক বছর এবং কয়েক বছর অনেক ভাল খেলোয়াড়ের সাথে খেলেছি, তাই এটি মজার ছিল,” বেনারস বলেছেন। “আমি আশা করি আমরা এখনকার চেয়ে অনেক ভালো অবস্থানে আছি, কিন্তু আমি মনে করি আমরা শুধু এই বছর শেষ করার চেষ্টা করছি।” শক্তিশালী, তারপর সামনের বছর এগিয়ে যাও।”

ফিলিপ গ্রুবাউয়ার 16 শট থামান এবং অলিভার বজর্কস্ট্র্যান্ড ক্র্যাকেনের হয়ে দুটি অ্যাসিস্ট যোগ করেন।

ডাকসের হয়ে দারুণ এক গোল করেন লিও কার্লসন। কার্লসন, গত বছরের খসড়ায় 2 নম্বর বাছাই, কমপক্ষে 10 গোল করে এই মৌসুমে 15 তম রুকি হয়েছেন। লুকাস দোস্তাল ২৪টি সেভ করেন।

কোচ গ্রেগ ক্রোনিন বলেছেন, “আমি যেখান থেকে বেঞ্চে দাঁড়িয়েছিলাম, লিও কার্লসন তখন বাকি অ্যানাহিম ডাকসের থেকে আজ রাতে একটি বড় ব্যবধান ছিল।” “আমরা অনেক কিছু করিনি। আমরা অনেক কিছু করতে পারিনি। সে এমন একজন যাকে আমি অনুভব করি যে প্রতিটি খেলায় কিছু অর্জন করার চেষ্টা করছে।”

রাইট প্রথমার্ধে 3:52 বাকি রেখে Bjorkstrand এর শট পুনঃনির্দেশিত করেন। রাইট এরপর সামনে জাডেন শোয়ার্টজের কাছ থেকে পাস নেন এবং 2:29 সেকেন্ডে দ্রুত শট জালে জড়ান।

“এটি একটি দুর্দান্ত পাস ছিল। এটি আমার জন্য এর চেয়ে ভাল জায়গা হতে পারে না এবং আমি যা করেছি তা সেখানেই শেষ করেছি,” রাইট বলেছিলেন।

ক্রাকেন নয় মিনিটের পর তিন গোলের লিড নিয়েছিল যখন বেনিয়ারস একটি পাওয়ার-প্লে গোল করেন যখন রাইটের কাছ থেকে পাসের পর পাক তার স্কেট থেকে সরে যায়।

দ্বিতীয়ার্ধে 3:25 বাকি থাকতে কার্লসন বোর্ডে ডাক পেয়েছেন। 19 বছর বয়সী সুইডিশ, তার 50 তম এনএইচএল গেমে খেলে, বোর্ডগুলি থেকে পাকটি সরিয়ে তার পায়ের মাঝে তার লাঠির উপর রেখেছিল, তারপর ডান দিকের বৃত্তে স্কেটিং করেছিল এবং দূরের উপরের কোণে একটি কব্জির গুলি চালায় পাশ নেটওয়ার্ক থেকে।

সিয়াটেলের ডিফেন্সিভ লাইনম্যান অ্যাডাম লারসন 343-এ খেলা তার টানা গেমের স্ট্রীকটি ছিনিয়ে নিয়েছেন, যা লিগের চতুর্থ দীর্ঘতম বর্তমান স্ট্রীক। তিনি এবং তার স্ত্রী দম্পতির প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

হাঁসের জন্য পরবর্তী: রবিবার হোন্ডা সেন্টারে বনাম সেন্ট লুইস ব্লুজ৷

Source link

Related posts

Livvie Dunne এবং Travis Kelce একটি TikTok সারপ্রাইজের জন্য দলবদ্ধ: “আমি কে?”

News Desk

নিক্স বনাম পেসারস গেম 7: জোশ হার্ট এবং ওজি অনুনোবি ইনজুরির খবরে সর্বশেষ

News Desk

প্রাক্তন এমএলবি খেলোয়াড় শন বুরোস তার ছেলের লিটল লিগ খেলার সময় ভেঙে পড়ার পরে 43 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment