লিবার্টি ইতিমধ্যেই ‘ডোপ বানি’ অ্যাঞ্জেল রিস দ্বারা প্রভাবিত হয়েছে: ‘সে একজন কাজের ঘোড়া’
খেলা

লিবার্টি ইতিমধ্যেই ‘ডোপ বানি’ অ্যাঞ্জেল রিস দ্বারা প্রভাবিত হয়েছে: ‘সে একজন কাজের ঘোড়া’

জনপ্রিয় অ্যাঞ্জেল রিস মন্তব্য লিবার্টি তারকাদের মধ্যে পপ আপ অব্যাহত.

রিস, যিনি LSU-তে অভিনয় করার পর গত মাসের WNBA খসড়াতে স্কাই দ্বারা 7 নম্বরে নির্বাচিত হয়েছেন, তিনি একজন শক্ত লোক।

“তিনি একজন কাজের ঘোড়া,” ব্রেনা স্টুয়ার্ট বার্কলেস সেন্টারে বৃহস্পতিবার রাতে দলগুলির সংঘর্ষের আগে দ্য পোস্টকে বলেছিলেন। “সে থেমে থাকে না। সে শক্ত, সে শক্ত, সে পরাজিত করা কঠিন এবং আক্রমণাত্মক এবং রক্ষণাত্মকভাবে তার দলকে পরিষ্কার করতে পারে।”

জোনকিল জোন্স একই অনুভূতি প্রতিধ্বনিত.

রিস বৃহস্পতিবারের খেলায় প্রবেশ করেছে গড় 11.5 পয়েন্ট এবং 8.5 রিবাউন্ড – সহ 6.0 আক্রমণাত্মক রিবাউন্ড – প্রতি গেম।

“আমি একটি ডোপ খরগোশ মত মনে করি,” জোন্স বৃহস্পতিবার সকালে পোস্ট বলেছেন. “তিনি নড়াচড়া বন্ধ করেন না, তিনি বোর্ডগুলি বিধ্বস্ত করা বন্ধ করেন না। শুধু এমন একজন যিনি গ্লাসের কাছে যেতে এবং কঠোর খেলার জন্য তার পদ্ধতিতে নিরলস হতে চলেছেন।”

কলেজ পার্ক সেন্টারে দ্বিতীয়ার্ধে শিকাগো স্কাই ফরোয়ার্ড অ্যাঞ্জেল রেইস (5) ড্রিবল করছেন এবং ডালাস উইংসের ফরোয়ার্ড ম্যাডি সিগ্রিস্ট (20) ডিফেন্ড করছেন। কেভিন জেরেজ-ইউএসএ টুডে স্পোর্টস

তাদের প্রি-সিজন মিটিংয়ের পাশাপাশি, বৃহস্পতিবার রাতে লিবার্টির প্রথমবারের মতো রিসের সাথে দেখা হয়েছিল, সাম্প্রতিক বছরগুলিতে এলএসইউতে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পরে এবং খেলাধুলায় সামাজিক মিডিয়ার সবচেয়ে বড় অনুসরণকারীদের মধ্যে একটি সংগ্রহ করার পরে সাম্প্রতিক বছরগুলিতে WNBA-তে যোগদানকারী সবচেয়ে বড় তারকাদের একজন। .

লিবার্টি ইতিমধ্যেই ক্যাটলিন ক্লার্ককে দেখেছে, তিনি গত মাসে জ্বরে 1 নম্বরে থাকার পরে লিগে প্রবেশ করার জন্য যুক্তিযুক্তভাবে সবচেয়ে বড় তারকা।

নিউইয়র্কে রিসের প্রথম খেলার অভিজ্ঞতা তাকে দেওয়া “কঠিন” বর্ণনার সাথে পুরোপুরি খাপ খায়।

যদিও তিনি মেরিল্যান্ডে বেড়ে ওঠেন, রিস কুইন্সের ক্রাইস্ট দ্য কিং-এ অভিনয় করেছিলেন যখন তিনি হাই স্কুলে নবীন ছিলেন।

এটি রিসের কলেজ প্রতিদ্বন্দ্বী এবং এখন ডাব্লুএনবিএ সতীর্থ, ক্যামিলা কার্ডোসোর বিরুদ্ধে এসেছিল, যিনি টেনেসিতে বড় হয়েছেন কিন্তু যার উচ্চ বিদ্যালয়ও টুর্নামেন্টে খেলেছে।

রেয়েসের মনে আছে খেলাটি ওভারটাইমে পাঠানোর জন্য একটি বাজার-বিটারকে আঘাত করা, যদিও সেদিন কার্ডোসো শীর্ষে এসেছিলেন।

কিন্তু সেই খেলাটি ছিল প্রথমবারের মতো রিসের 20 টিরও বেশি পয়েন্ট এবং 20 রিবাউন্ড ছিল, তিনি বলেছিলেন।

নিরলস। খামারে ব্যবহৃত একটি ঘোড়া। এটা বন্ধ হয় না.

টেক্সাসের আর্লিংটনে 15 মে, 2024-এ কলেজ পার্ক সেন্টারে প্রথমার্ধে শিকাগো স্কাইয়ের অ্যাঞ্জেল রিস #5 ডালাস উইংসের বিরুদ্ধে ঝুড়িতে ড্রাইভ করে৷ গেটি ইমেজ

“আমি এখানে একটি মহান অনুভূতি ছিল,” রিস বৃহস্পতিবার সকালে বলেন. “নিউ ইয়র্ক সবসময় আমার কাছে দুর্দান্ত, আশ্চর্যজনক, এবং আমি এখানে থাকতে ভালোবাসি। এটি বাড়ির কাছাকাছি, এবং আমার পরিবারের অনেকেই আজ রাতে বাইরে আসতে সক্ষম হবে। আমি আগে কখনো বার্কলেস সেন্টারে খেলিনি, তাই এই জিমটি আমার প্রথমবারের মতো হবে, এটি দেখতে কেমন লাগে, এবং আমার পা মাটিতে রাখতে সক্ষম হওয়াটা আশ্চর্যজনক।

রিস অবশ্যই ইদানীং নিউইয়র্কে অনেক সময় কাটাচ্ছেন।

ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ অনুষ্ঠিত WNBA প্রতিযোগিতার জন্য তিনি গত মাসে ব্রুকলিনে ছিলেন।

তিনি এই মাসে মেট গালার জন্য ফিরে এসেছেন, WNBA মরসুম শুরুর ঠিক কয়েকদিন আগে।

এবং বৃহস্পতিবার, তিনি WNBA-এর কঠিনতম প্রতিযোগীদের একজনের বিরুদ্ধে এবং গত বছরের রানার-আপের বিরুদ্ধে পরীক্ষার জন্য বিগ অ্যাপলে ফিরে আসেন।

“শীর্ষ প্রতিভার বিরুদ্ধে খেলতে সক্ষম হওয়া এমন কিছু যা আমি সর্বদা অপেক্ষা করি,” রিজ বলেছেন। “নিউ ইয়র্ক কী অফার করে এবং তারা কী অফার করে তা জেনে, তারা তিন-পয়েন্ট লাইন থেকে মারাত্মক, তবে তারা চতুর্থ এবং পাঁচটিতেও দুর্দান্ত।”

জোনসকে 2016 খসড়ায় রিস – নং 6-এর মতো একই জায়গায় খসড়া করা হয়েছিল৷

রিসের মতো, জোনস তার আকার এবং অ্যাথলেটিসিজম দিয়ে তার প্রতিপক্ষকে উত্যক্ত করে, এবং তার নিরলস প্রচেষ্টার মাধ্যমে রঙে উন্নতি লাভ করে।

তিনি দূর থেকেই রিসের ভক্ত ছিলেন।

লিবার্টি ফরোয়ার্ড জোনকুইল জোন্স (৩৫) বার্কলেস সেন্টারে চতুর্থ ত্রৈমাসিকে ইন্ডিয়ানা ফিভার ফরোয়ার্ড আলিয়া বোস্টনের (7) সাথে লড়াই করতে দেখছেন। ওয়েন্ডেল ক্রুজ-ইউএসএ টুডে স্পোর্টস

“আমি মনে করি যে কোন সময় আপনি একজন উচ্চ প্রার্থী হন, লোকেরা আপনার কাছ থেকে অনেক কিছু আশা করে,” জোন্স বলেছিলেন। “বিশেষ করে তার মতো একজন খেলোয়াড়, যিনি কলেজে অনেক মনোযোগ পেয়েছিলেন, ঠিকই তাই। আমি মনে করি তিনি মিডিয়ার সাথে মোকাবিলা করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছেন, কিছু অতিরিক্ত বিষয়ের সাথে মোকাবিলা করেছেন যা একজন মনোযোগ আকর্ষণকারী মহিলা হওয়া এবং নিজের অধিকারে একজন তারকা হওয়ার সাথে আসে। শুধু বাড়তে থাকা এবং খেলা এবং WNBA-এর গতি শিখতে এবং কঠোরভাবে খেলা চালিয়ে যাওয়া।

এই সমস্ত মনোযোগ — রিসকে তার অন-কোর্ট শোষণ এবং মাঠের বাইরে অনুসরণের মাধ্যমে আনা হয়েছে — উচ্চ প্রত্যাশা এবং চাপের দিকে নিয়ে গেছে, তার প্রতিটি পদক্ষেপের উপর আলোকপাত করেছে।

স্টুয়ার্ট, UConn-এ একটি কিংবদন্তি কলেজ ক্যারিয়ারের পরে 2016 সালে সামগ্রিকভাবে এক নম্বর বাছাই করা, সহানুভূতি জানাতে পারেন।

স্টুয়ার্ট বলেন, “আপনি যখন এই লীগে আসেন, তখন বাইরের বিশ্বই আপনার কাছে অবিলম্বে কিছু করার প্রত্যাশা করে।” “খেলোয়াড় হিসাবে, আমরা বুঝি এবং সম্মান করি যে এটি সময় নেয়। এটি হল WNBA। কলেজ থেকে এখানে আসা একটি বড় লাফ। প্রতিদিন শেখা এবং আরও ভাল হয়ে উঠতে, আমি মনে করি এটিই প্রধান জিনিস কারণ এই মৌসুমটি যেতে চলেছে এত দ্রুত এবং অনেক কিছু ঘটতে চলেছে, তাই নিশ্চিত করা যে সে বুঝতে পারছে কেন সে মাঠে যা করে তা সে করে।”

Source link

Related posts

শক্তি নাকি আত্মবিশ্বাস?

News Desk

আর্জেন্টিনায় শেষ ম্যাচ খেলে ফেলেছেন মেসি!

News Desk

উইজডেনের বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ

News Desk

Leave a Comment